নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয়

এ পাওয়ার জন্য কাজের জন্য আনুষাঙ্গিক এবং জুতা এই পোস্টটি অনুমোদিত লিঙ্কগুলি নিয়ে গঠিত এবং কর্পোরেট® এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
জুতা এবং ব্যাগগুলির সাথে এটি এক ধরণের মনে হয় যে সমস্ত কিছু এক মুহুর্তের মতো রয়েছে-সেখানে চর্মসার হিল এবং ঘন হিল, গোলাকার পায়ের আঙ্গুল এবং পয়েন্টযুক্ত পায়ের আঙ্গুলগুলি, গোড়ালি বুটিস, শ্যুইটিস, হাঁটু-উচ্চ বুট, ওকে বুট এবং স্লুচি মিড-ক্যাল্ফ বুট রয়েছে। এখন আদর্শ কাজ করার জন্য আপনার প্রিয় টুকরা কোনটি?
(এছাড়াও-আমি আগের পোস্টে পাঠকের পছন্দগুলি ঘুরে দেখার জন্য অবহেলা করেছি, তাই আমি এটি এখানে করেছি। ব্লগের দীর্ঘকালীন পাঠকরা এই টুকরোগুলি একেবারে স্বীকৃতি দেবেন কারণ তারা প্রায় সর্বদা আমাদের মাস / বছর / এর সর্বাধিক কেনা তালিকায় থাকে বিক্রয়।)
আমাদের অন্যান্য পোস্টগুলির মতো, নোট করুন যে প্লাস মাপগুলিতে উপলভ্য সমস্ত কিছুর পাশেই একটি (*) রয়েছে এবং নিরপেক্ষ রঙে উপলব্ধ সমস্ত কিছুর পাশেই একটি (+) রয়েছে।
2022 নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয়ের জন্য আমাদের সমস্ত বাছাই এখানে দেখুন!
শীর্ষে চিত্রিত: নীল বিবরণ / বেইজ ক্যারি ব্যাগ / ব্লক হিল / হিলযুক্ত খচ্চর সহ কুইল্টেড ব্যাগ / গোলাপী কানের দুল / সোনার হুপ কানের দুল
(বিক্রয়ে প্রচুর চমকপ্রদ হীরা রয়েছে তবে হীরার বাইরে, কেবলমাত্র কয়েকটি গহনা টুকরো ছিল যা আমার কাছে কাজের জন্য ভয়ঙ্কর বলে দাঁড়িয়েছিল; কিছু আমি পরের কয়েক দিন ধরে কফি বিরতিতে ফিচার করব … দুটি যে আমি সত্যিই পছন্দ করেছি উপরের ছবিতে!)
2022 নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয় কাজের জন্য আমার প্রিয় জুতা
এনএএস -তে কাজের জন্য এক টন সুন্দর জুতা রয়েছে এবং কিছু খুব বেশি। যে আমরা আশা করি সপ্তাহের শেষের দিকে চলে যাব – প্রচুর সাদা বুট। এবং পশ্চিমা-অনুপ্রাণিত বুট। আর শ্যুটি! এবং গা dark ় বাদামী জুতা এবং বুট! এবং-এটি কোনও নতুন প্রবণতা নয় তবে আমি মনে করি না যে আমরা কীভাবে কাজ করার জন্য লগ-সোল লোফার এবং বুট পরতে পারি তা নিয়ে আলোচনা করেছি। পিপটোগুলি আবারও উপস্থিত হয়ে উঠছে! (এছাড়াও: আপনি যদি গত দু’বছর থেকে 3.5 ″ -4 ″ স্টিলেটটো হিলের শিকারে বেরিয়ে এসেছেন … এমন এক টন বণিক আছেন যারা আপনাকে পেয়েছেন, বু।)

বিক্রয় থেকে আমার খুব প্রিয় জুতাগুলি নীচে ভিজ্যুয়ালাইজ করা হয়েছে-তারা এমন ব্র্যান্ডগুলি থেকে এসেছে যা পাঠকরা আরামের জন্য জানেন এবং পছন্দ করেন এবং তারা কাজের সাথে সম্পর্কিত পাদুকাগুলির জন্য আরও অনেক ক্লাসিক দিকের সাথে লেগে থাকে।
(আমি কি কেবল বলতে পারি যে আমি জুতো কোলাজগুলি করা ঘৃণা করি? এটি সুন্দর নয়, তবে আশা করি এটি পরিষ্কার হয়ে গেছে …)

উপরে ভিজ্যুয়ালাইজড: এক / দুই / তিন / চার / পাঁচ / ছয় / সাত / আট (ভিজ্যুয়ালাইজড নয় তবে এটিও: এই ওয়েদারপ্রুফ হিল)
2022 nsale এ ওয়ার্ক ব্যাগ
এছাড়াও অনেক কিউট ব্যাগ আছে! এই কোলাজটি তাদের আপেক্ষিক আকার দেখিয়ে কোনও ভয়ঙ্কর কাজ করে না তাই আমি এটিকে এস, এম, বা এল বলব কিনা তা বিবরণে নোট করার চেষ্টা করেছি।
শীর্ষ সারি: সবুজ ব্যাকপ্যাক+ (এম) / ব্লু ক্যারি ব্যাগ+ (এম) / সবুজ ক্রসবডি+ (এস) / ব্ল্যাক ক্রসবডি (এম)

নীচের সারি: জিঙ্গহাম টোট (এল) / কুইল্টেড টোট (এল) / ট্যান টোট (এল) / নেভি স্ট্রাইপড টোট (এল-এক্সএল)

2022 নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয় পাঠক প্রিয়
এর মধ্যে কয়েকটি প্রায় বছরের পর বছর ধরে রয়েছে তবে তারা নাসের সর্বাধিক কেনা আইটেম হিসাবে অবিরত রয়েছে … নীচে দৃশ্যমান নয়: এই পায়জামা, এই কৃত্রিম চামড়ার লেগিংস এবং বোমা!

উপরে: লং কার্ডিগান*+ (আমার মধ্যে দুটি রয়েছে) / নেভি কার্ডিগান*+ (সুপার নরম, 6 টি রঙ, আমারও আছে এবং ভালবাসা) / সাদা ব্লাউজ (হাতাও) / অবিশ্বাস্যভাবে নরম দীর্ঘ কার্ডিগান*+ / ড্র্যাপি ব্লেজার+ (5 রঙ)
এবং কিছু বোতল যা নর্ডস্ট্রমে বহুবর্ষজীবী প্রিয় …

উপরের পাঠকের প্রিয়: ব্যাক সিম প্যান্ট* / মিডি স্কার্ট / পন্টে প্যান্ট* / লেগিংস* / $ 50 জিন্স!*

উপরে চিত্রিত, এনএএস-এর জন্য প্রতি বছর পাঠক প্রিয় (এবং শীর্ষ বিক্রেতারা): (1 ম সারি, এল-আর): 1) গোলাপী+ (বিশাল প্রিয়) 2) কালো অবিশ্বাস্যভাবে স্বাচ্ছন্দ্যযুক্ত ওয়্যারলেস ব্রা 3) টিল ব্রালেট+ 4) বেগুনি+ // (2 ডি সারি, এল-আর) 5) গোলাপী সংক্ষিপ্ত+ 6) বেইজ থং+ (বিশাল প্রিয়, তাই এই ব্র্যান্ডেরও) 7) টিল থং+ 8) বেগুনি সুতির সংক্ষিপ্ত+।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *