কীভাবে রঙের পাশাপাশি জীবনকে পরমানন্দ পোশাকের সাথে যুক্ত করবেন?

ঠিক কীভাবে রঙের পাশাপাশি জীবনকে পরমানন্দ পোশাকের সাথে যুক্ত করবেন?
11/05/2015, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
পুনরাবৃত্ত শৈলীর পাশাপাশি নিদর্শনগুলির সাথে ঠিক একই পুরানো ধরণের পোশাক পরা অবশ্যই বিরক্তিকর হয়ে ওঠে। সুতরাং ঠিক একই সাধারণ ধরণের পোশাক থেকে বিরতি দেওয়ার জন্য, ডিজাইনাররা চেষ্টা করার পাশাপাশি নতুন স্টাইলগুলি নিয়ে আসে যা মূলত উদ্ভাবনী প্রিন্ট। এই প্রিন্টগুলি প্রচলিতভাবে টি শার্টগুলিতে মুদ্রিত হয় যা বোঝায় যে প্যাটার্নটি শার্টে আটকে রয়েছে। তবে এই কৌশলটিতে টি-শার্টটিকে অত্যন্ত জঞ্জাল দেখায় এমন সময় সহ স্ক্রিন প্রিন্ট ব্যবহার করার মতো বেশ কয়েকটি ত্রুটি রয়েছে। এই কারণে, নির্মাতারা পরমানন্দ হিসাবে বোঝা আরও অনেক উন্নত পদ্ধতি নিয়ে এসেছিলেন। এখানে, রঞ্জকটি বায়বীয় প্রকারে রূপান্তরিত হয় যা পরে পছন্দসই নকশার ধরণের উপাদান দ্বারা শোষিত হয়। এটি টি-শার্টের রঙকে দ্রুত তৈরি করে পাশাপাশি মুদ্রণটি পরিধান করে না কারণ এটি নিজেই উপাদানের একটি অংশ হয়ে যায়। এই নতুন কৌশলটি নতুন নিদর্শনগুলির পাশাপাশি প্রিন্টগুলিকে পদ্ধতি সরবরাহ করেছে যা শার্টের টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো কয়েকটি উল্লেখযোগ্য ব্যক্তি যা পরমানন্দযুক্ত পোশাকগুলি এত বিশিষ্ট করে তুলেছে তা নিম্নরূপ।
কার্টুন পাশাপাশি অ্যানিমেটেড পরিসংখ্যান
সুতরাং, আপনার পছন্দসই কার্টুন কোনটি? পোপিয়ে বা টম পাশাপাশি জেরি? আপনি শার্টে মুদ্রিত যা পেতে পারেন তা পেতে পারেন। রঙগুলি পাশাপাশি স্টাইলটি এত সুন্দরভাবে বেরিয়ে আসে যে এটি সত্যিই প্রদর্শিত হবে যেন টম জেরি বা পোপিয়ে তার পালং শাক খাওয়ার পরে চলমান রয়েছে। অ্যানিমেশন চরিত্রগুলি প্রক্রিয়াটি সম্পন্ন করার যথাযথতার জন্য সত্যিকারের ধন্যবাদ দেখায়।

প্রকৃতির মনোরম কবজ
আপনি প্রকৃতির পাশাপাশি পরমানন্দ পোশাকের সহায়তায় এর দুর্দান্ত কবজকে দ্রুত প্রতিলিপি করতে পারেন। সুতরাং সীমাহীন আকাশের পাশাপাশি সীমাহীন জলটি পরমানন্দ ব্যবহারের সাথে আরও অনেক বেশি মন্ত্রমুগ্ধ দেখায়। প্রজাপতির মতো সূক্ষ্ম দিকগুলি পাশাপাশি এর ডানাগুলিতে বিস্তৃত নিদর্শনগুলি পরমানন্দের সাথে সুন্দরভাবে জীবন দেওয়া যেতে পারে।
বিশিষ্ট ব্যক্তিত্বের চিত্র
চে গেরার টি-শার্ট পরা সর্বদা জনপ্রিয়। বিশিষ্ট চরিত্রগুলির ছবি সহ টি-শার্ট ব্যবহারের ধরণটি এখানে থাকার জন্য। পরমানন্দ সহ, এই ছবিগুলি অত্যন্ত খাঁটি পাশাপাশি আকর্ষণীয় দেখায়।

আপনি যদি কোনও স্টোরের মালিক বা খুচরা বিক্রেতা হন, তবে এগুলি সত্যই চাহিদা রয়েছে বলে পরমানন্দ পোশাকগুলি মজুত করার জন্য এটি সর্বোত্তম। আপনি এগুলি সরাসরি পরমানন্দ গার্মেন্টস প্রযোজকদের কাছ থেকে সংগ্রহ করতে পারেন কারণ তারা আপনাকে আরও ভাল ব্যয় সরবরাহ করতে সক্ষম হবে কারণ আপনি অবশ্যই প্রচুর পরিমাণে কিনবেন।

অডিও ফাইল:
অডিও প্লেয়ার

00:00
00:00
00:00

ট্যাগ:
পরমানন্দ পোশাক
পরমানন্দ পোশাক
পরমানন্দ পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *