কনুইতে শুকনো ত্বক: প্যাচী ত্বক আপনাকে বিব্রত করতে দেবেন না!

বেশিরভাগ লোকেরা তাদের কনুইগুলিতে মনোযোগ দেয় না। ফলস্বরূপ, আপনার অন্ধকার, প্যাচী এবং কখনও কখনও খুব রাগান্বিত কনুই জায়গায় রয়েছে। সিমন ছেলেরা আপনার দেহের এমন একটি গুরুত্বপূর্ণ অংশকে উপেক্ষা করে না! আমাদের কনুই সর্বদা মারধর করছে। আপনি আপনার বাহুতে ক্রিম লেথার, তবে আপনি কখনই আপনার কনুইগুলিতে যথেষ্ট মনোযোগ দেন না। কনুইতে শুষ্ক ত্বক একটি সাধারণ সমস্যা।
[এছাড়াও পড়ুন: নখের চারপাশে শুকনো ত্বক]

শুকনো ত্বকের কনুই সরান
ঠিক আছে, আমরা মিথ্যা বলেছি, শুকনো কনুই ঠিক করার জন্য, আপনাকে আসলে কিছুটা সময় ব্যয় করতে হবে! শুকনো কনুই থেকে মুক্তি পাওয়া এত সহজ নয় কারণ আপনি পুরো মরসুমের জন্য ব্যবহারিকভাবে তাদের যত্ন নেননি এবং এখন আপনি তাদের নরম এবং স্বাস্থ্যকর চান? ঠিক আছে, এটি সময় লাগে, তবে আপনি যদি এই টিপসগুলি অনুসরণ করেন তবে আমরা আপনার সাথে ভাগ করে নেব, আপনি আপনার শুকনো কনুইয়ের প্রতিকার পাবেন। এই নিবন্ধে আমরা আপনাকে একটি মুহুর্তে শুকনো ত্বকের কনুই অপসারণের জন্য কিছু দুর্দান্ত টিপস দেব।
উত্স: ইদানীং জয়ের জন্য জেলি জেলি!
হ্যাঁ, সেই ছোট ভ্যাসলিন জেল আপনাকে এই ব্যয়বহুল ক্রিমগুলির চেয়ে অনেক ভাল করবে। এমনকি আমাদের ঠাকুরমার সময় থেকেও আমরা জানতাম যে পেট্রোলিয়াম জেলি কেবল একটি কার্যকর নিরাময় নয়, তবে নিয়মিত ব্যবহার আমাদের কিছু সত্যই সুদর্শন জয়েন্টগুলি দেবে। তবে কেবল পেট্রোলিয়াম জেলি ব্যবহার করতে সহায়তা করবে না। আপনি যখন রাতে ঘুমাচ্ছেন, আপনাকে নিশ্চিত করতে হবে যে ক্ষতিগ্রস্থ অঞ্চলটি পুরো রাতের জন্য ময়েশ্চারাইজড রাখা হয়েছে। সুতরাং একটি পুরানো জোড়া মোজা নিন এবং টিপটি কেটে ফেলুন। এখন আপনার সাথে একটি মুক্ত-শেষ সক রয়েছে। পেট্রোলিয়াম জেলি আপনার ত্বকে এবং বিশেষত আপনার কনুইতে উদারভাবে প্রয়োগ করুন এবং এটি মোজা দিয়ে cover েকে রাখুন। এখন যাদু হওয়ার জন্য অপেক্ষা করুন।
[এসসি: মিডিয়াড]

সূত্র: Pinterest.com আনসেন্টেড পণ্য ব্যবহার করুন
আমরা জানি যে ক্রিমগুলি সুস্বাদু গন্ধযুক্ত তা হ’ল আমরা যা চাই। এবং বডি শপ পণ্যগুলি এখানে মুকুট নেয়। তবে মূল কথাটি হ’ল, সুগন্ধি এবং রঞ্জকগুলির সাথে সাধারণত তাদের মধ্যে অ্যালকোহল থাকে এবং কনুইতে আপনার শুষ্ক ত্বককে আরও বাড়িয়ে তুলতে পারে। শুকনো কনুইয়ের কারণগুলি সাধারণত আপনার ত্বক যে হাইড্রেটেড নয় এবং আপনি সত্যিই এমন কিছু ব্যবহার করতে পারবেন না যা আপনার ত্বককে আরও ডানদিকে ডিহাইড্রেট করে? সুতরাং এমন পণ্যগুলি ব্যবহার করুন যা আপনার ত্বকের সাথে ভালভাবে কাজ করবে এবং যদি সম্ভব হয় তবে শিশুদের জন্য ডিজাইন করা পণ্যগুলি ব্যবহার করুন। এগুলি আপনার ত্বকে অনেক মৃদু এবং সুগন্ধ এবং রঞ্জক মুক্ত।
সূত্র: trusper.net আপনার ময়েশ্চারাইজারে কী আছে
আপনি যদি যুগে যুগে একটি ব্যয়বহুল ময়েশ্চারাইজার ব্যবহার করে থাকেন এবং কিছুই কাজ করে বলে মনে হয় তবে আপনার জানা উচিত যে আপনি কোথাও ভুল হয়ে যাচ্ছেন! শুষ্ক ত্বকের কনুই নিরাময়ের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ হ’ল আপনার ক্রিমের মধ্যে কী ঘটে তা জানা। ময়েশ্চারাইজার নির্বাচন করার সময় আপনার কী সন্ধান করা উচিত তা এখানে:

[এছাড়াও পড়ুন: শুষ্ক ত্বকের অবস্থার জন্য হোম প্রতিকার]
ল্যাকটিক অ্যাসিডযুক্ত লোশনগুলি ভালভাবে কাজ করে কারণ তারা কেবল আপনার কনুইগুলি ময়েশ্চারাইজ করে না, তবে এতে থাকা ল্যাকটিক অ্যাসিডটি আপনার ফ্লেকি ত্বককে আলতোভাবে এক্সফোলিয়েট করে এবং আরও গঠন রোধ করে।
সিরামাইড এবং হায়ালুরোনিক অ্যাসিডযুক্ত পণ্যগুলি আপনার ত্বককে আর্দ্রতা রাখতে সহায়তা করবে।
ডাইমেথিকোন এবং গ্লিসারিন দুটি দরকারী উপাদান যা ত্বকে জল আঁকার ক্ষেত্রে সহায়তা করে।
ল্যানলিন, খনিজ তেল এবং/অথবা পেট্রোলিয়াম জেলি রয়েছে এমন পণ্যগুলি আপনার ত্বককে আরও জল ধরে রাখতে সহায়তা করে।

সুতরাং আপনি যখনই কোনও ময়েশ্চারাইজার কিনছেন, তা নিশ্চিত করুন যে আপনি এই উপাদানগুলির জন্য চেক আউট করেছেন। স্বাস্থ্যকর এবং শুকনো কনুই নিশ্চিত করার জন্য এগুলি গুরুত্বপূর্ণ। পামারের পরিসীমা এমন একটি পণ্য যা এই সমস্ত পণ্য রয়েছে। এটি অত্যন্ত আর্দ্রতা এবং পুনরায় হাইড্রিং এবং প্রতিটি ব্যবহারের পরে আপনার ত্বককে নরম এবং কোমল বোধ করে।

[এছাড়াও পড়ুন: শুকনো ত্বকের ব্রণর জন্য পণ্য]
আপনার ক্রিমগুলি থেকে সর্বাধিক উপার্জন এবং এগুলি আরও ভাল চেহারার কনুই পেতে ব্যবহার করার জন্য আমাদের টিপস। আপনি যদি এগুলির কোনও ব্যবহার করেন তবে আমাদের জানান!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *