মডেলগুলি প্রিয় কবজ পণ্যগুলির একটি সজ্জিত তালিকা

বাজারটি কাটিয়া প্রান্তের প্রসাধনী দিয়ে প্লাবিত হওয়ার সময়, কবজ বিশেষজ্ঞরা ইতিমধ্যে তাদের পছন্দগুলি করেছেন। কখনও ভাবেন যে শীর্ষ মডেলগুলি কী পণ্য ব্যবহার করে, যা তাদের সর্বদা আলোকিত এবং সুন্দর রাখে?
মডেলগুলি ত্বকের যত্ন পণ্য
এই পোস্টে, আমি আপনাকে বিশ্বজুড়ে মডেলদের দ্বারা পছন্দসই 10 টি জনপ্রিয় জনপ্রিয় কবজ পণ্যগুলি অফার করি। পড়তে!
১. জর্জিও আরমানি মায়েস্ট্রো ফাউন্ডেশনপ্রাইস – $ 35 জর্জিও আরমানি মায়েস্ট্রো ফাউন্ডেশন 2013 সালে অলিউর ম্যাগাজিন দ্বারা সেরা মিডিয়াম কভারেজ ফাউন্ডেশনের জন্য ‘বেস্ট অফ বিউটি’ পুরষ্কার পেয়েছিল। যখন এই আল্ট্রা-লাইট ফাউন্ডেশন ত্বকে প্রয়োগ করা হয়, এটি একটি প্রশংসনীয় সংবেদন সরবরাহ করে। শুধুমাত্র একটি ড্রপ ময়শ্চারাইজার এবং ত্রুটিহীন বর্ণের সাথে ত্বককে সক্ষম করে। এবং সর্বোত্তম অংশটি হ’ল এটি কোনও মেকআপ অনুভূতি সরবরাহ করে।

সূত্র: Look.co.uk2। ববি ব্রাউন বিবি ক্রিম ক্রিম এসপিএফ 35PRICE -$ 44 এটি একটি দুর্দান্ত অল -ইন ক্রিম যা ময়েশ্চারাইজার, চিকিত্সা এবং এসপিএফ 35 সুরক্ষা সহ ভিত্তি হিসাবে কাজ করে। একটি মেকআপ হাইব্রিড দ্বারা অনুপ্রাণিত এই সমস্ত ইন-ওয়ান বিবি ক্রিম এশিয়ার একটি কাল্ট প্রিয় হয়ে উঠেছে।
এই কাটিয়া প্রান্তের ক্রিমটি জল-অঙ্কন অণু, হালকা-প্রতিবিম্বিত মুক্তো, বোটানিকাল এক্সট্রাক্টস এবং ক্যাফিনের সাথে আসে যা হাইড্রেশন, উজ্জ্বলতা হ্রাস করে বর্ণনাকে হ্রাস করে। ক্রিমের ছিদ্র-পুনর্বিবেচনা পেপটাইডগুলি যেমন সূক্ষ্ম রেখা এবং কুঁচকির সাথে আরগিরলাইন পেপটাইড মারামারি করে এবং অ্যান্টিঅক্সিডেন্টগুলি ভবিষ্যতের ক্ষতি থেকে বিরত থাকে।
সূত্র: মিন্টেল ডটকম 3। ল্যানকোম ডুয়াল ফিনিস ফাউন্ডেশনপ্রাইস – $ 36.50 ল্যানকোমের একটি বৃহত ভিত্তি রয়েছে; প্রায় 26 টি শেড যা সমস্ত ত্বকের সুরের জন্য বিকাশিত। ফাউন্ডেশনটি একটি কমপ্যাক্ট এবং পোর্টেবল ক্ষেত্রে পাশাপাশি সুবাস-মুক্ত সূত্রেও আসে।

এই দ্বি-ইন-ওয়ান ফাউন্ডেশন কাম কমপ্যাক্ট সম্পূর্ণ কভারেজকে নিখুঁত সরবরাহ করে, পরিধানকারীর ত্বকের স্বরকে একটি প্রাকৃতিক ম্যাট ফিনিস সহ ওজনহীন রেখে দেয়। কমপ্যাক্ট চলতে চলতে একটি দুর্দান্ত টাচ-আপ। ব্র্যান্ডটি আশ্বাস দেয় যে এই কমপ্যাক্ট কাম ফাউন্ডেশন কনট্যুরিং, হাইলাইটিং, মেকআপ সেটিং, রঙ নরমকরণ এবং স্পট কভারেজে ব্যাপকভাবে সহায়তা করে।
সূত্র: Musingsofamuse.com4। ক্লিনিক আরও ভাল মেডিকেল আইপ্রিস-Reg 39.50- $ 76as প্রতি রেজিনা ভেসপাজিয়ানিতে, কসমেটিকস এবং সুগন্ধি মার্চেন্ডাইজিংয়ের ভাইস প্রেসিডেন্ট, ক্লিনিক আরও ভাল মেডিকেল আইস নিউ ইয়র্ক অঞ্চলে সর্বকালের গ্রাহক প্রিয়।

এই তেল-মুক্ত হাইড্রেটিং ক্রিমটি ক্লিনিকভাবে চোখের গা dark ় চেনাশোনা এবং ত্বকে দাগের নীচে হ্রাস পেতে প্রমাণিত। এটি ত্বককে পুষ্ট রাখে এবং একটি শীতল প্রভাব সরবরাহ করে এবং পোফতা বন্ধ করে দেয়। ক্রিমটি মুখের তাত্ক্ষণিক উজ্জ্বল চেহারা সরবরাহের জন্য কুখ্যাতভাবে সুপরিচিত।
সূত্র: ক্লিনিক ডটকম 5। জৈব ফার্মাসি অ্যান্টিঅক্সিড্যান্ট ফেস ফার্মিং সিরামপ্রাইস-9 149 এটি একটি শক্তিশালী অ্যান্টি-এজিং সিরাম যা রিংকেলস, ত্বকের ক্ষতি, সম্পূর্ণ ফ্রি র‌্যাডিক্যালস এবং ত্বককে টোন করার বিরুদ্ধে লড়াই করার আশ্চর্যজনক দক্ষতার কারণে ‘তাত্ক্ষণিক ফেস লিফট’ নামটি পেয়েছে।

এই অ্যান্টি-অক্সিড্যান্ট ফেস ফার্মিং সিরাম ত্বককে উত্তোলন, মেরামত এবং পুনর্জন্মের জন্য অ্যান্টি-অক্সিড্যান্ট ফেস জেল সহ কাজ করে। রোজ হিপ বাদে ক্রিমটি আলফালিপাইক অ্যাসিড, গাজর, গ্রেপসিড, ডিএমএই এবং আঙ্গুরের সাথে আসে যা বাজারে উপলব্ধ অন্য সিরামের চেয়ে এই সিরামকে অনেক বেশি শক্তিশালী করে তোলে।
উত্স: অ্যালিকা-নাটুরকোসমেটিক.ডি 6। চ্যানেল রাউজ অলিউর লিপস্টিক “রেড উইথ রেড” দামে -$ 32.50 [এসসি: মিডিয়াড]

এই অ্যান্টি-এজিং এবং পুনরুদ্ধারমূলক ক্রিমটি একটি বিরল পুনরুত্থান ফুল দ্বারা ক্ষমতায়িত হয়েছে যা স্থগিত অ্যানিমেশনের অবস্থায় গিয়ে দুই বছরেরও বেশি সময় ধরে বেঁচে থাকার ক্ষমতা রাখে। এবং যখন এটি হাইড্রেটেড হয়, এটি কয়েক ঘন্টার মধ্যে প্রাণবন্ত হয়ে ওঠে। ব্র্যান্ডটি এই ফুলটি ব্যবহার করেছে যা কোলাজেন এবং ইলাস্টিন উত্পাদনকে বাড়িয়ে তোলে, যার ফলে একটি পুনরুত্থিত এবং যুবক বর্ণ সরবরাহ করে।
এই ক্রিমের প্রধান উপাদানগুলির মধ্যে রয়েছে কোকো মাখন, শেয়া মাখন, পুনরুত্থান ফুলের নিষ্কাশন, প্রয়োজনীয় ফ্যাটি অ্যাসিড এবং ভিটামিন ই যা কেবল রিঙ্কেলগুলির বিরুদ্ধে লড়াই করে না তবে ত্বকের প্রাকৃতিক আর্দ্রতা বাধাও পূরণ করে।
সূত্র: বেলবেলব্লেবিউটি.কম 9। রুবি উইং নেল পলিশপ্রাইস -$ 12 রুবি উইং পোলিশ সম্পূর্ণ ননটক্সিক, পরিবেশ -বান্ধব বলে দাবি করে, তারা ভেজান এবং কখনও প্রাণীর উপর মূল্যায়ন করা হয় না। এই রঙিন-পরিবর্তনকারী পেরেক পেইন্টটি চালু হওয়ার পরে প্রত্যেকের দৃষ্টি আকর্ষণ করেছিল। এটি এখন প্রত্যেকের ইচ্ছার তালিকায় জনপ্রিয় পেরেক পেইন্ট।
উত্স: sylableinthecity.co.za10। ম্যাক রুবি উ বা রিরি উওপ্রাইস – রিহানা ব্যতীত অন্য কারও দ্বারা অনুমোদিত $ 15 এমএসি’র উচ্চ প্রভাব রুবি উ, আত্মবিশ্বাসী লিপস্টিক পরিধানকারীদের মধ্যে অন্যতম প্রিয় লিপস্টিক।
আপনি ম্যাট বা চকচকে ফিনিস, রেট্রো বা নতুন যুগের সন্ধান করছেন কিনা; এই লাল লিপস্টিকটি তাত্ক্ষণিকভাবে আপনার চেহারাটি গ্ল্যাম করতে পারে। রুবি উ বিশ্বজুড়ে সমস্ত ম্যাক প্রেমীদের দ্বারা ব্যাপকভাবে প্রশংসা করা হয়।
উত্স: Lovebrownsugar.blogspot.comso এটি বিশ্বের মডেলদের দ্বারা পছন্দসই শীর্ষ 10 জন জনপ্রিয় কবজ পণ্য ছিল! আশা করি আপনি এই পোস্টে আনন্দিত!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *