আঙ্কেল ফ্রিটজ

নতুন টি শার্টের স্টাইলগুলি নতুন টি শার্ট ডিজাইন
আমাদের সবাই নতুন সংগ্রহ পছন্দ করে না? চাচা ফ্রিটজ এখনও কৃপণ পাশাপাশি ব্যঙ্গাত্মক পাশাপাশি আপনার হিপস্টার পদ্ধতিগুলি তার নতুন নকশাকৃত সাইটে কটূক্তি করতে থাকবে, যেখানে তিনি কিছু নতুন টি শার্ট ডিজাইন যুক্ত করেছেন। সহজ ডিজাইন সহ, তবে অত্যন্ত শক্তিশালী দোকানটি প্রত্যেকের জন্য এই নতুন টি শার্ট প্রকাশ করেছে: মহিলা পাশাপাশি পুরুষদেরও। আপনি এগুলি ইন্টারনেট স্টোরে আঙ্কেল ফ্রিটজে কিনতে পারেন পাশাপাশি একইভাবে আপনি তাজা বিক্রয় পাশাপাশি ছাড়ের সাথে মেনে চলতে পারেন
হোম ব্রিউটিন্ডারফ যদি আপনি তার ধ্রুবক অভিযোগগুলির পাশাপাশি এক মিনিটের জন্য ব্যঙ্গাত্মকতা উপেক্ষা করতে পারেন, আপনি লক্ষ্য করবেন যে একইভাবে একটি বিক্রয় চলছে:
25% বিক্রয় বন্ধ
এই পুরানো ফার্ট একইভাবে একটি ফেসবুক পৃষ্ঠা আছে

0/5 (0 পর্যালোচনা)

কীভাবে সেরা ওয়ার্কআউট তোয়ালে বাছাই করবেন?

কীভাবে সেরা ওয়ার্কআউট তোয়ালে বাছাই করবেন?
14/03/2022, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন

ছোট জিনিসগুলিকে ঘামিয়ে আপনার জিমের বেশিরভাগ সময় তৈরি করুন। আপনার সুবিধা বা জিমের জন্য পাইকারি তোয়ালে কেনা আপনার সদস্যদের সন্তুষ্ট এবং আপনার সরঞ্জাম জীবাণু মুক্ত রাখার জন্য একটি প্রয়োজনীয় পদ্ধতি। যখন এটি সেরা জিম তোয়ালে নির্বাচন করার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে, তখন বিবেচনা করার জন্য বেশ কয়েকটি ভেরিয়েবল রয়েছে। আপনার জিমের জন্য সেরা অনুশীলন তোয়ালে নির্বাচন করার জন্য এই গাইডটি দেখুন!
যত বেশি ব্যক্তি জিমগুলিতে যোগদান করেন, আপনার সদস্যের ভিত্তি এবং উপার্জন বাড়ানোর জন্য আপনার সুবিধার সমস্ত দিকগুলিতে মনোনিবেশ করুন। বিবেচনা করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদানগুলির মধ্যে একটি হ’ল আপনার অনুশীলন তোয়ালেগুলির গুণমান যা আপনি একটি নির্ভরযোগ্য তোয়ালে উত্পাদক মার্কিন যুক্তরাষ্ট্র থেকে পাচ্ছেন।
ওয়ার্কআউট তোয়ালে গুরুত্ব
আপনার ফিটনেস সেন্টারে পর্যাপ্ত প্রিমিয়াম ওয়ার্কআউট তোয়ালে থাকা উচিত। তোয়ালে জিম অভিজ্ঞতার একটি গুরুত্বপূর্ণ অংশ। আপনার সুবিধায় কঠোর পরিশ্রমের পরে কোনও সাধারণ জিম সদস্য কতটা ঘামে তা বিবেচনা করুন। অনেক জিম যোদ্ধা ঘামযুক্ত উইকিং ব্রেসলেট বা হেডব্যান্ডগুলি ব্যবহার করে না। বরং তাদের ওয়ার্কআউট পোশাক, শার্ট বা শর্টসগুলিতে ঘাম শুকায়।
সদস্যদের পরিষ্কার এবং নরম তোয়ালে দেওয়ার বিভিন্ন সুবিধা রয়েছে। একটি উল্লেখযোগ্য সুবিধা হ’ল তারা সম্ভবত অনেকগুলি ব্যবহারের পরে ডিভাইস এবং সরঞ্জাম পরিষ্কার করবে। আপনি কি নিখরচায় তোয়ালে সরবরাহ করতে চান না? আপনার জিমে পুনরায় বিক্রয় করতে প্রিমিয়াম তোয়ালে কেনার বিষয়টি বিবেচনা করুন।
তোয়ালেগুলি জীবাণুগুলিকে উপসাগরীয় রাখতে সহায়তা করে
প্রতিটি জিমে জীবাণু পাওয়া যেতে পারে। অন্যদিকে প্রিমিয়াম তোয়ালেগুলি তাদের বিস্তার হ্রাস করতে সহায়তা করতে পারে। ঘাম এবং ব্যাকটিরিয়া যদি তাদের দেহ এবং মুখগুলি পরিষ্কার করতে তোয়ালে ব্যবহার করে তবে সদস্যদের হাতে পৌঁছানোর সম্ভাবনা কম। ব্যাকটিরিয়া বেশিরভাগ হাত দিয়ে স্থানান্তরিত হয়।
তদুপরি, জিম তোয়ালেগুলি লকার রুম এবং সোনাসে সহজেই পাওয়া উচিত। কলিফর্মস, ব্যাকটিরিয়া, মাইক্রোফুঙ্গি এবং এমনকি E.COLI এই পরিবেশগুলিতে সমৃদ্ধ হয়। আপনার সদস্যদের তোয়ালে, ঝরনা স্যান্ডেল এবং অন্যান্য স্বাস্থ্যকর পদক্ষেপগুলি জীবাণু এবং অন্যান্য অনাকাঙ্ক্ষিত ধরণের নোংরামিগুলির সংস্পর্শে হ্রাস করার জন্য উত্সাহিত করুন।
অতিরিক্ত সুরক্ষার জন্য তোয়ালে
বাধা হিসাবে কাজ করার জন্য নরম তবে টেকসই জিম তোয়ালে চয়ন করুন। এটি প্রশিক্ষণের সরঞ্জাম এবং অংশগ্রহণকারীদের পেট, বোতল এবং পিঠের মধ্যে বাধা হিসাবে কাজ করে। তোয়ালেগুলি কিছু ক্ষেত্রে ফিটনেস উত্সাহীদের দ্বারা সমর্থন এবং সুরক্ষার একটি অতিরিক্ত স্তর হিসাবে ওয়ার্কআউট সরঞ্জামগুলিতে রাখা হয়। তোয়ালে বাধা ব্যবহার করে জীবাণুগুলিকে উপসাগরীয় রাখতে সহায়তা করতে পারে।
আর্দ্রতা শোষণ
আপনার ফিটনেস সেন্টারের জন্য আপনি যে তোয়ালে ব্যবহার করেন সেগুলি সহজেই আর্দ্রতা শোষণ করতে সক্ষম হওয়া উচিত। তোয়ালে কাপড় বুনতে লুপ আছে। এই লুপগুলির মাধ্যমে ঘাম এবং জল শোষিত হতে পারে। অসংখ্য লুপ সহ একটি তোয়ালে খুব টেকসই এবং শোষণকারী হবে। বয়স্ক এবং/অথবা থ্রেডবারে পরিণত হওয়া তোয়ালেগুলি কার্যকরভাবে তরল শোষণ করবে না। অন্যদিকে, ওয়ার্কআউট তোয়ালেগুলি প্রচলিত পূর্ণ আকারের স্নানের তোয়ালের মতো শোষণকারী হওয়ার দরকার নেই।
যে সদস্যদের হাতে আর্দ্রতা-শোষণকারী তোয়ালে রয়েছে তারা তাদের ব্রোগুলি থেকে ঘাম মুছতে পারে এবং তাদের কঠোর ক্রিয়াকলাপ চালিয়ে যেতে পারে। ওয়ার্কআউট তোয়ালে দেওয়া কেবল একটি ভাল স্পর্শের চেয়ে অনেক বেশি। এটি প্রশিক্ষণের অভিজ্ঞতা বাড়িয়ে তুলতে পারে এবং সদস্য ধরে রাখা বাড়িয়ে তুলতে পারে। ওয়ার্কআউট চলাকালীন সদস্যদের শুকনো রাখার জন্য যথেষ্ট পরিমাণে শোষণকারী তোয়ালেগুলি চয়ন করুন, তবে জীবাণু জমে থাকতে পারে এমন ঘন নয়।
ব্যবসায়ের মালিকরা, আপনি যদি পাইকারি ওয়ার্কআউট তোয়ালে উত্স করতে চান তবে আপনাকে সর্বাধিক জনপ্রিয় ফিটনেস পোশাক প্রস্তুতকারকের সাথে কথা বলতে হবে। সমর্থন দলের কাছ থেকে একটি উদ্ধৃতি অনুরোধ করুন এবং সেই অনুযায়ী আপনার বাল্ক অর্ডারগুলি রাখুন।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
ট্যাগ:
কাস্টম ফিটনেস পোশাক
ফিটনেস পোশাক
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পোশাক পাইকারি
ফিটনেস পোশাক পাইকারি বিতরণকারী
তোয়ালে প্রযোজক ইউএসএ
পাইকারি ফিটনেস পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

ক্যাপ্টেন ফিলিনের নতুন রিলিজ

ব্র্যান্ড ক্যাপ্টেন ফিলাইন, দ্য টি-শার্ট ব্র্যান্ডের নতুন রিলিজ যা খুব সুন্দরভাবে পপ সংস্কৃতি এবং বিড়ালদের মিশ্রণ করে তার সাফল্য নিশ্চিত করেছে, যে প্রাণীগুলি ইন্টারনেটগুলি পরিচালনা করে। মালিকদের কথায় “নৃতাত্ত্বিকতা এমন একটি বিষয় যা আমরা মজাদার মনে করি এবং আশা করি অন্যান্য লোকেরাও তা করেন”।
প্রথম পরিসীমাটি ছিল মুভি-অনুপ্রাণিত, ক্লাসিক এবং কাল্ট মুভি চরিত্রগুলির বৈশিষ্ট্যযুক্ত। সর্বশেষতম নকশাটি এখন পাঁচটি বিড়াল অপরাধীর একটি টি-শার্ট, এটি খুব যথাযথভাবে ফেলাইন-আপ বলা হয়। এটি গ্রিটএফএক্স টি-শার্ট এবং সসওয়্যারগুলির মধ্যে একটি সহযোগিতা এবং এটি আমেরিকান পোশাকগুলিতে মুদ্রিত।
সমস্ত আইটেমগুলিতে 10% ছাড় পেতে “স্পুকি” কোডটি-আপফলাইন-আপ ব্যবহার করুন।

0/5 (0 পর্যালোচনা)

মোড়কের অধীনে: জাম্পসুট সংস্করণ

জাম্পসুট: ডায়ান ভন ফার্স্টেনবার্গ (ঠিক এখানে পাশাপাশি এখানে একই রকম পছন্দগুলি এখানে, ঠিক এখানে এবং এখানে) | জ্যাকেট: পুরানো তবে এখানে একই রকম, এখানে এবং ঠিক এখানে | মিনাউডিয়ার: এখানে এবং এখানে অনুরূপ | নেকলেস: সি/ও জুলি ভোস | জুতা: সি/ও অ্যান টেলর

[thefeedproducts শৈলী = ‘চার’]

< >

গতকালের traditional তিহ্যবাহী মোড়ক-টাস্টিক টুকরোগুলির স্টাইল যা উল্লেখযোগ্যভাবে বহুমুখী, আমি আপনাকে ডিভিএফ মোড়ক জাম্পসুট সরবরাহ করি। উপরে স্টাইলযুক্ত হিসাবে, আমি গত শনিবার রাতে এই দুর্দান্ত প্রাপ্তবয়স্কদের ব্যবহার করেছি। যাইহোক, এর কাজিনের মোড়কের পোশাকের মতো এটি ব্যতিক্রমীভাবে নমনীয় পাশাপাশি (ছোটখাটো স্টাইলিং পরিবর্তনের সাথে) ওয়ার্কউইকের সময়ও ব্যবহার করা যেতে পারে – বরাবরের মতো এটি আপনার নির্দিষ্ট অফিসের পরিবেশে ফিট করে। বিশেষত আপনারা যারা উদ্ভাবনী পেশায় কাজ করেন তাদের জন্য, একটি জাম্পসুট অন্ধকার স্যুটটির দুর্দান্ত আনুষ্ঠানিক বিকল্প হতে পারে। এবং, সেই শুক্রবারের জন্য যেখানে আপনার এমন কিছু প্রয়োজন যা দ্রুত দিন থেকে রাতে স্থানান্তরিত হয়, এই শিশুটিকে পরাজিত করা যায় না। শুভ শুক্রবার!

হ্যান্ড লেটারিং ডিজাইন এবং লোগোটাইপ

পল ভন এক্সাইট দ্বারা হ্যান্ড লেটারিং ডিজাইন এবং লোগোটাইপ
কিছু হ্যান্ড লেটারিং ডিজাইন এবং লোগোটাইপ খুঁজছেন? ঠিক আছে, পল হ’ল লোগো ডিজাইন, টাইপোগ্রাফি, ব্র্যান্ডিং, চিত্র এবং ওয়েব/ইউআই ডিজাইনে বিশেষীকরণকারী নেদারল্যান্ডসের কেন্দ্রস্থলে ভিত্তিক ডিজাইনার।
তাঁর কাজটি ডিজাইন সম্পর্কিত প্রকাশনাগুলিতে নিয়মিতভাবে বৈশিষ্ট্যযুক্ত হয়। যদিও লোগোটাইপ, ব্র্যান্ডিং এবং লেটারিং তার মূল ব্যবসা, তবে ওয়েব/ইউআই ডিজাইনে তাঁর একটি দুর্দান্ত পটভূমি রয়েছে। তাঁর অবিশ্বাস্য কাজটি তাঁর ব্যক্তিগত ওয়েবসাইটে প্রতিষ্ঠিত হতে পারে। মুদ্রিত টি-শার্ট, ব্রোশিওর, ব্যবসায়িক কার্ড, বই, ডিজিটাল আর্টওয়ার্ক হিসাবে ফ্লাইয়ার, লোগো, ব্র্যান্ড এবং আরও অনেক কিছুর জন্য ব্যবহার করা যেতে পারে!

0/5 (0 পর্যালোচনা)

কুল টাইগার স্টাইল-শহরে পাথরের পিছনে

আমাদের কাছে টি শার্টের জন্য একটি অত্যন্ত সাম্প্রতিক স্টাইল রয়েছে যা ডিজাইনার ভ্যালেন্টিন দ্বারা আমাদের সাইটে আপলোড করা হয়েছে। আপনি ব্যাকগ্রাউন্ড থেকে দেখতে পাচ্ছেন লন্ডন সিটির মেট্রোপলিটন জঙ্গলে “ক্যাজুয়াল ইন দ্য সিটি” এর মধ্যে একটি বাঘের নকশা রয়েছে যা প্রকৃতপক্ষে কৃপণ বৈশিষ্ট্যযুক্ত একটি মানুষ। তাঁর স্টাইলটি বিশদ, বিভিন্ন প্রাণীর সাথে সংযুক্ত করে তিনি প্রতিদিন সন্তুষ্ট লোকদের বিভিন্ন চরিত্রের বৈশিষ্ট্যগুলি হাইলাইট করার ব্যবস্থা করে। আপনি নীচের ছবিতে ক্লিক করে শিল্পকর্মটি আবিষ্কার করতে পারেন।
প্রতিদিন প্রচুর নতুন স্টাইল যুক্ত করা হয়েছে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এই ডিজাইনারের পুরো পোর্টফোলিওটি তার স্টাইলের পাশাপাশি দক্ষতার আরও ভাল অনুভূতির জন্য পরিদর্শন করেছেন। আপনি যদি কাস্টমাইজড কাজের জন্য ভ্যালেন্টিনের সাথে যোগাযোগ করতে চান তবে আমাদের সাইটে আপনার অ্যাকাউন্টে লগ ইন করার পাশাপাশি অভ্যন্তরীণ বার্তা সিস্টেমটি ব্যবহার করুন। ইমেলটি সরাসরি ডিজাইনারের কাছে যাবে পাশাপাশি সে আমাদের সাইটের সাথেও আপনার সাথে যোগাযোগ করবে।
“শহরে নৈমিত্তিক”, টিশার্ট-ফ্যাক্টরি ডটকম থেকে টাইগার স্টাইল
শহরে নৈমিত্তিক

0/5 (0 পর্যালোচনা)