কফি ব্রেক: লুসাইট ইম্পেরিয়াল নোয়ার স্নেক লিংক নেকলেস

আমি গত সপ্তাহে এই নেকলেসের বোনকে কর্পোরেটমোমে পোস্ট করেছি (কারণ আরে, প্রতিটি গর্ভবতী/নার্সিং মামা একটি বিবৃতি নেকলেসে ভাল দেখাচ্ছে), এবং আমি যখন এটি বলেছিলাম তখন আমি এটি বোঝালাম: আমি ‘আমি এই পুরো সংগ্রহটি নিয়ে আচ্ছন্ন। আমি এমন লোকদের মধ্যেও নই যারা সাপকে শীতল/সেক্সি/যাই হোক না কেন মনে করে! এই লুসাইট/রুথেনিয়াম নেকলেস সম্পর্কে কিছু – ল্যাব্রাডোরাইট এবং স্ফটিকের অ্যাকসেন্ট সহ – সত্যিই আমার সাথে কথা বলে। ওয়াআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআর এই নেকলেস সাকসে $ 375। অ্যালেক্সিস বিটার স্নেক লিংক নেকলেস পিএসএসটি: স্যাকস-এও এখানে একটি স্বল্প মূল্যের বিকল্প।
এই পোস্টে অনুমোদিত লিঙ্কগুলি অন্তর্ভুক্ত রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম আমাদের জন্য অ্যামাজন ডটকম এবং অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে ফি অর্জনের জন্য একটি বোঝার জন্য তৈরি করা হয়েছে।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট – season তু বিক্রয়ের শেষ, 50% অবধি (সিল্ক ব্লাউজগুলি এবং পরিবেশ বান্ধব পোশাকের জন্য দুর্দান্ত)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক বন্ধু এবং পারিবারিক ইভেন্ট, 40% আপনার সম্পূর্ণ মূল্য ক্রয় বন্ধ!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক বন্ধু এবং পারিবারিক ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – সবকিছু থেকে 50% অবধি; সমস্ত জিন্স $ 49.95; টপস, টি-শার্ট এবং জুতা অতিরিক্ত 15%
মাউন্ট – 50% সমস্ত কিছু বন্ধ এবং সম্পূর্ণ বিনামূল্যে শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% পর্যন্ত সঞ্চয় করুন
নেইমান মার্কাস – সর্বশেষ কল বিক্রয়, 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মের বিক্রয় চালু! 9/12 এর মাধ্যমে 60% পর্যন্ত সঞ্চয় করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
ভিক্টোরিয়ার সিক্রেট-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা থেকে 35% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের কয়েকটি নতুন বার্তা …
অফিসের জন্য 12 সহজ আপডেটো

আপনার মেডগুলি গ্রহণ করার জন্য সহজ উপায়

অ্যান টেলর -এ কাজের জন্য কী কিনবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার প্রিয় টিভি শোগুলি কী কী?

আপনাকে কাজে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

ব্রেকিং: প্লাস সাইজের খুচরা বিক্রেতা লেন ব্রায়ান্ট এবং ইসাবেল এবং রুবেন টলেডো তার প্রথম ডিজাইনার সহযোগিতা

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধান খুঁজছেন বলে ঘোষণা করেছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা 30 আকারের মাধ্যমে স্বাচ্ছন্দ্য, ফ্যাশন এবং পেশাদার স্টাইল সরবরাহ করে।

Side সাইড কাট আউট গাউনগুলির সাথে কিল করার পদ্ধতিগুলি

যখনই কেউ কাস্টম শপে কেনার বাইরে যায় বা উইন্ডো কেনা বা নিজের জন্য গাউনগুলি পরীক্ষা করে দেখায়, “কাটগুলি” পাশাপাশি গাউনগুলির “আকারগুলি” প্রয়োজন প্রধান মনোযোগ ।
এটিকে আরও ভাল করার পাশাপাশি ব্যাং লাগানোর জন্য – পাশের কাটা পোশাকগুলি রয়েছে, সাইড কাট আউট ম্যাক্সি পোশাক, সাইড কাট আউট প্রম পোশাক, কাটা আউট সাইড স্কেটার পোশাক, সাইড কাট আউট সেলিব্রেশন ড্রেস, সাইড কাট আউট বডিকন ড্রেস, হোয়াইট সাইড কাট আউট ড্রেস, সাইড কাট আউট টপ, লম্বা হাতা পাশের কাট আউট পোষাক। আপনি কি কখনও পাশের দিকে না তাকিয়ে কোনও পোশাক কেনার চিত্রও দিতে পারেন?

এটি শব্দ শব্দ হতে পারে, তবে এটি শক্ত নয়। কাটআউট গাউনগুলি আশেপাশে রয়েছে, বিশিষ্ট পাশাপাশি আপনার প্রিয় বৈশিষ্ট্যগুলি হাইলাইট করার জন্য পর্যাপ্ত মাংস রয়েছে। বেয়েন্সের মতো বিখ্যাত তারকাদের পাশাপাশি মিলি ম্যাকিনটোসকে জিজ্ঞাসা করুন যারা এই পাশের বিভাজন প্রবণতাটি ব্যবহার করে স্পট করা হয়েছে।

তবে কিছু মহিলা আছেন যারা এটিকে চূড়ান্তভাবে নিয়ে যেতে চান। রানওয়ে শোয়ের পাশাপাশি উত্সবগুলির জন্য একটি কাট আউট গাউন পাশাপাশি আরও উল্লেখযোগ্যভাবে পার্শ্ব কাটা গাউনগুলি আরও বেশি ব্যবহৃত হচ্ছে। আমরা বিশ্বাস করি যে কোনও জায়গার বাইরে না দেখায় তা নিশ্চিত করার জন্য কীভাবে সাইড কাট আউট গাউনগুলি পরতে হবে তা বুঝতে গুরুত্বপূর্ণ। সুতরাং ঠিক এখানে আমরা কাট আউটগুলির গ্যালাক্সি পাশাপাশি গাউনগুলিতে স্লিটগুলি সন্ধান করতে যাচ্ছি আপনি যেমন মনোযোগের পাশাপাশি মনোযোগ দেওয়ার আগে।

সেরা সাইড কাট আউট গাউন আইডিয়া
1. সাইড কাটা ম্যাক্সি পোশাক
পাশের কাট আউট ম্যাক্সি পোশাকের জন্য গিয়ে ঠিক একই সময়ে covering েকে রাখার সময় আপনার পায়ের একটি লুক্কায়িত উঁকি দিন। দিনের বেলা এক জোড়া ফ্ল্যাট স্যান্ডেল এবং সেইসাথে রাতের বেলা হিল কিলার জুটির সাথে এটি টিম করুন।
উত্স: মহিলা first.co.uk2। সাইড কাট আউট প্রম ড্রেস
এই মিষ্টি, গালাগালি পাশাপাশি মেয়েলি সাইড কাট আউট প্রম পোশাকগুলিতে প্রতিটি বিট একটি সুতির ক্যান্ডি দেখুন। এই সুতির ক্যান্ডি গোলাপী পাশটি ক্রিসক্রস ব্যাক অ্যাপ্লিকেশন প্রম গাউনটি আপনাকে ফেমে ফ্যাটালে দেখানোর জন্য যা কিছু আছে।

সূত্র: Pinterest.com3। পাশের স্কেটার পোষাক কাটা
এই অত্যাশ্চর্য উজ্জ্বল সাদা বিরল খাঁচা কাটা কাটা সাইড স্কেটার পোষাক মধ্যে স্লিপ। এই কাট আউট সাইড স্কেটার গাউনটি জিপ ব্যাক বেঁধে দেওয়ার সাথে সমর্থিত মিডসেকশনে রূপরেখার খাঁচা কেটে ফেলেছে।
সূত্র: ভেস্ট্রি ডটকম 4। সাইড কাট আউট বডিকন পোশাক
এই পাশের কেটে বডিকন পোষাকের জন্য গিয়ে অন্ধকার দিকে ঘুরুন। এই মক নেক গাউনটি মিডসেকশন পাশাপাশি পিছনে কেটে ফেলেছে, পাশাপাশি রঙ ব্লকিংয়ের সাথে উপযুক্তভাবে সম্পন্ন হয়েছে। এটি কেবল নির্দেশিত পাম্পগুলির সাথে যুক্ত করুন পাশাপাশি আপনি হত্যা করার জন্য প্রস্তুত।

সোর্সিয়া: সিডিএন.টোবি.কম 5। সাদা পাশ কাটা পোশাক
এই বোনা সাদা সাইড কাট আউট গাউনটি স্লিভলেস কাট, তীক্ষ্ণ পাশের কাটআউটগুলির পাশাপাশি বৃত্তাকার নেকলাইন নিয়ে গর্বিত।
[এসসি: মিডিয়াড]

আমি আশা করি আপনি কীভাবে আপনার গোলকের স্পেস আমন্ত্রণগুলিকে গরম দেখানোর পাশাপাশি প্রস্তাবিত পাশের কাট আউট পোশাকগুলির সাথে ঘটতে পারেন তার একটি ন্যায্য ধারণা পেয়েছেন। আপনার পছন্দগুলি পাশাপাশি পছন্দগুলি বুঝতে পাশাপাশি আমাদের দেখাতে দিন যদি আপনার পোশাকগুলি কাটাতে কোনও ধরণের উজ্জ্বল ধারণা থাকে তবে আমাদের দেখান।

প্রথম চেহারা: ড্যানিয়েল ব্রুকসের বৈশিষ্ট্যযুক্ত লেন ব্রায়ান্টের জন্য ক্রিশ্চিয়ান সিরিয়ানো সম্পূর্ণ লুকবুক!

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধানের সন্ধান করছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা স্বাচ্ছন্দ্য, ফ্যাশন পাশাপাশি বিশেষজ্ঞ স্টাইল সরবরাহ করে, একটি আকারের 30 সহ।

আমেরিকার নেক্সট টপ ডিজাইন রিটার্নস, তবে প্লাস আকারের মডেলগুলি কোথায়?

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধানের সন্ধান করছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা স্বাচ্ছন্দ্য, ফ্যাশন পাশাপাশি বিশেষজ্ঞ স্টাইল সরবরাহ করে, একটি আকারের 30 সহ।

ডার্মাব্রিশনের বিস্ময়ের মধ্যে একটি লুক্কায়িত শিখর প্রকাশিত!

আপনি যদি ডার্মাব্রেশন সম্পর্কে জানেন না তবে এখানে আপনার সমস্ত কিছু জানার সুযোগ রয়েছে। ডার্মাব্রেশন চিকিত্সা মূলত এমন একটি কৌশল যা ত্বকের এক্সফোলিয়েশনে সহায়তা করে। একটি ঘোরানো যন্ত্র ব্যবহৃত হয় যা ত্বকের বাইরের স্তরগুলি বিশেষত মুখের উপর সরিয়ে দেয়। এই কারণেই ডার্মাব্রেশন সার্জারি তাদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে যারা ত্বকের উন্নতি চান এবং ত্বকে সূর্যের ক্ষতি, সূক্ষ্ম রেখা, দৃশ্যমান ত্বকের দাগ এবং অসম সুরগুলি হ্রাস করতে পারেন।
শুধুমাত্র প্রত্যয়িত পেশাদার
দয়া করে মনে রাখবেন, ব্র্যান্ড বা সেলুন যতই বিখ্যাত হোক না কেন, আপনার কেবল লাইসেন্সযুক্ত ত্বকের এস্টেটিশিয়ানদের গাইডেড হাতে ডার্মাব্রেশন চিকিত্সা করা উচিত। বেশিরভাগ ত্বক বিশেষজ্ঞ বা চর্ম বিশেষজ্ঞের ক্লিনিকে করা হয়, অ্যানাস্থেসিয়ার সাহায্যে ত্বকটি প্রথমে অসাড় হয়ে যায় এবং তারপরে ত্বকের বাইরেরতম স্তরগুলি সরানো হবে। প্রক্রিয়াটি একটি আক্রমণাত্মক এবং ক্লিনিকে রাতারাতি থাকার জন্য আপনার দরকার নেই।

এটা কি বাড়িতে করা যায়?
এই দিন এবং যুগে, ত্বকের ডার্মাব্রেশন, ফেসিয়াল ডার্মাব্রেশন, ব্রণর দাগের জন্য ডার্মাব্রেশন ইত্যাদি, ওভার-দ্য কাউন্টার ডিভাইসগুলি ব্যবহার করে বাড়িতে করা যেতে পারে। যাইহোক, এগুলি এমন ডিভাইস যা কেবল ত্বকের মৃত ত্বকের কোষগুলি পরিষ্কার এবং অপসারণে সহায়তা করে এবং ফলাফলগুলি আপনার পক্ষে পেশাদার হাত এবং চিকিত্সা কী করতে পারে তার মতো ভয়ঙ্কর নয়।

ডার্মাব্রেশন কেন বেছে নেবেন?
ডার্মাব্রেশন সহ, ত্বকের ক্ষতিগ্রস্থ বাইরের স্তরটি সরানো হবে এবং ত্বকের নতুন স্তরটি উন্মুক্ত করা হবে; আপনাকে একটি মসৃণ এবং আরও কম বয়সী ত্বক দিয়ে ছেড়ে চলেছে। এমন ক্লায়েন্ট রয়েছে যা ব্রণ এবং বার্ধক্যজনিত চিহ্ন, সূক্ষ্ম কুঁচকানো এবং ত্বকের প্যাচগুলি, লালভাব এবং ঘন ত্বক, রাইনোফাইমা এবং আরও অনেক কিছু হ্রাস করতে সহায়তা করার জন্য ডার্মাব্রেশন পদ্ধতি বেছে নেয়। কিছু ক্লিনিকগুলিতে, রোগীরা অস্ত্রোপচার বা আঘাত থেকে দাগ, অনিশ্চিত সূর্যের ক্ষতি এবং এমনকি অসম ত্বকের সুরের সাথে হাঁটেন – তাদের উপর আগে এবং পরে ডার্মাব্রেশন দেখার জন্য অসামান্য।
[আরও পড়ুন: মাইক্রোডার্মাব্রেশন কীভাবে কাজ করে]

পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে বিশেষজ্ঞের সাথে কথা বলুন
বিরল, তবে এগুলি কখনও কখনও ঘটে। ডার্মাব্রেশন দাগ অপসারণ, ডার্মাব্রেশন সার্জারি, লেজার ডার্মাব্রেশন ইত্যাদি সহ ন্যূনতম পার্শ্ব-প্রতিক্রিয়া রয়েছে, এটি প্রশিক্ষণহীন হাত দ্বারা সম্পন্ন করার সময় ঘটতে পারে।

প্রক্রিয়াটি ঘটে যাওয়ার সময়, আপনার কাছে একটি নির্দিষ্ট ধরণের অ্যানাস্থেসিয়া পরিচালিত হবে এবং এটি চিকিত্সার পরিমাণের উপরও নির্ভর করবে। যদিও অ্যানাস্থেসিয়া স্থানীয় হবে এটি আপনাকে শোধ করবে।
[এসসি: মিডিয়াড]

ঝুঁকি!
ডার্মাব্রেশন শল্য চিকিত্সার সাথে ঝুঁকি নিয়ে কথা বলা, আপনি এখানে যা অনুভব করতে পারেন তা এখানে।
ব্রেকআউট এবং ব্রণ ফেটে
ত্বকের স্বর পরিবর্তন
অস্থায়ী ছিদ্র বৃদ্ধি
ত্বক লালভাব
ত্বক ফোলা
চামড়া ফুসকুড়ি
সূর্যের নীচে ত্বকের সংবেদনশীলতা

এই সমস্ত ঝুঁকি অস্থায়ী এবং দুই সপ্তাহ পরে ভালোর জন্য বন্ধ থাকবে, সুতরাং এরকম চিন্তিত হওয়ার মতো কিছুই নেই। কেবলমাত্র নিশ্চিত করুন যে আপনি যখন ডার্মাব্রেশন দাগ অপসারণটি সম্পন্ন করবেন, আপনি সমস্ত সতর্কতা অবলম্বন করা হয়েছে তা নিশ্চিত করার জন্য আপনি ডাক্তারের পরামর্শ এবং প্রতিটি একক বিশদ অনুসরণ করেন।
আবারও, আপনি যদি ডার্মাব্রেশন চিকিত্সার জন্য বেছে নিচ্ছেন তবে কেবল একটি প্রত্যয়িত ত্বক এস্টেটিশিয়ান বা লাইসেন্স সহ একটি ত্বক বিশেষজ্ঞ নির্বাচন করা উচিত।
চিত্র উত্স: Pinterest.com

সৌদিতে বোরকা শৈলী পাশাপাশি মধ্য প্রাচ্যের বাকী অংশ

কারণ যুগে যুগে মুসলিম মহিলারা কালো রঙের পাশাপাশি বোরকা নামে ক্লান্তিকর সাধারণ কভারটি সজ্জিত করেছেন, বিনয়ের চিহ্ন হিসাবে। পোশাক, বর্তমান সময়ে, যুক্তির বিষয় এবং পাশাপাশি অসংখ্য দেশ এমনকি এটি নিষিদ্ধ করার চেষ্টা করছে। ক্রোধ বিতর্কের মধ্যেও, বোরকা আনন্দের সাথে বিশ্বের শীর্ষ ডিজাইনারদের দ্বারা আলিঙ্গন করেছে এবং পাশাপাশি বিশ্বব্যাপী ফ্যাশন শৈলীর পোশাকের পাশাপাশি বিবৃতি হিসাবে পরিণত হয়েছে। একটি কালো এক টুকরো থেকে, ভারী পাশাপাশি নির্লজ্জ পোশাকগুলি থেকে, বোরকা নিজেকে অন্যতম নমনীয় পাশাপাশি হাউট কৌচার ডিজাইনার পরিধান হিসাবে পুনরায় সজ্জিত করেছে।
আসুন বিভিন্ন বিভাগ থেকে মধ্য প্রাচ্যের কয়েকটি সেরা বোরকা শৈলীর সাথে দেখুন:

সূত্র: aabcollection.comtraditional abayas
আরব বিশ্বের দাবিগুলি মেটানোর জন্য, এই আরবি বোরকা শৈলীগুলি স্বাচ্ছন্দ্যের পাশাপাশি সুবিধার্থে, তবুও করুণাময় পাশাপাশি আড়ম্বরপূর্ণ দ্বারা চিহ্নিত করা হয়েছে। মূলত, এগুলি নরম পাশাপাশি খুব উচ্চমানের উপাদানগুলির পাশাপাশি সাম্প্রতিকতম অত্যাধুনিক পোশাক বিকাশকারী প্রযুক্তি থেকে তৈরি করা হয়। অতি সাম্প্রতিক বিশ্বব্যাপী ফ্যাশন ট্রেন্ডগুলির সাথে সামঞ্জস্য করার সময়, তারা আকারে loose িলে .ালা হওয়ার পাশাপাশি মাথা থেকে পায়ের আঙ্গুল পর্যন্ত একটি পূর্ণ বডি কভার সরবরাহের মূল বোরকা সারমর্ম রাখে। তাদের বিস্তৃত শৈলীর, শৈলীর পাশাপাশি পছন্দগুলি একসাথে একটি অসামান্য সমাপ্তির সাথে, এই সৌদি বুরকা শৈলীগুলি সমস্ত বয়সের মহিলাদের দ্বারা দ্রুত সজ্জিত করা যেতে পারে। সহজ থেকে বিস্তৃত নকশাগুলিতে, এগুলি যে কোনও ধরণের অনুষ্ঠানে যথাযথভাবে ব্যবহার করা যেতে পারে, তা আনুষ্ঠানিক বা নৈমিত্তিক হোক।

স্টাইলিশ পাশাপাশি শক্তিশালী মহানগর আবায়াস
দুবাই, সৌদি এবং অন্যান্য মুসলিম দেশগুলিতে নতুন বোরকা শৈলীর এই ঘরানাটি মানুষের আরও উদার শ্রেণিবদ্ধকরণের জন্য জড়িত। এই উন্নত পাশাপাশি উন্নত আবায়াস প্রচলিত বোরকা পাশাপাশি পশ্চিমা গাউনগুলির পাশাপাশি গাউনগুলির একটি সুন্দর সংমিশ্রণ। গ্যারান্টিযুক্ত স্বাচ্ছন্দ্যের সাথে সমস্ত সমসাময়িক উপকরণ দিয়ে তৈরি, তাদের শৈলীগুলির পাশাপাশি কাটগুলি মহিলাদের নীচে ডিজাইনার গাউনটি দেখাতে সক্ষম করে। কিছু ক্ষেত্রে এগুলি একইভাবে পৃথক পোশাকের পরিবর্তে মোট পোশাকে চেহারা দেওয়ার জন্য অভ্যন্তরীণ গাউনটির এক্সটেনশন হিসাবে তৈরি করা হয়। রঙের বিভিন্ন সংমিশ্রণে দেওয়া, এগুলির মধ্যে সুন্দর শৈলীর পাশাপাশি নিদর্শন রয়েছে। বিভিন্ন বিস্তৃত সূচিকর্মের পাশাপাশি মোটিফগুলির সাথে আরও বেশি আড়ম্বরপূর্ণ পাশাপাশি মেয়েলি তৈরি করা হয়েছে, পাথরের কাজগুলির সাথে বোরকা স্টাইলগুলি পাশাপাশি জপমালা একটি উপযুক্ত উদযাপন পরিধান।

[এছাড়াও পড়ুন: সুসুমিত সেনের শাড়ি এবং স্টাইলটি কেবল সুন্দর]

রঙিন আবায়াস পাশাপাশি বোরকাও
একসময়, বোরকা একটি ড্র্যাব পুরু শাপহীন কাপড়ের উপর চাপিয়ে দিয়েছিল, পুরোপুরি কোনও মহিলার চিত্রের পাশাপাশি স্বতন্ত্রতা covering েকে রাখে। নীরব বিপ্লবগুলির জন্য ধন্যবাদ, শীর্ষ ডিজাইনাররা আজ সৌদিতে এমন একটি পদ্ধতিতে বোরকা স্টাইল তৈরি করে যাতে তারা নিজের মধ্যে মোট পোশাক টাইপ করে। এমনকি পোশাকের উপরে ব্যবহার করার পরেও সেগুলি এখন রঙের গতিশীল ছিটিয়ে দেওয়া হয়। তাদের শৈলীর পাশাপাশি ট্রেন্ডি কাটগুলি সুন্দর ভাঁজগুলির সাথে কোনও মহিলার যৌনতা উন্নত করার পাশাপাশি তার সৌন্দর্যকে মার্জিতভাবে ফ্লান্ট করার দিকে কাজ করে। এগুলি উভয় আলগা আলিঙ্গন ছাড়াও দেওয়া হয়। পশ্চিমা গাউনটির মতো অসংখ্য চেহারা। এই দুবাই বুরকা শৈলীগুলি পাথরের পিছনে পরার মতো দুর্দান্ত। শিফন, সিল্ক, জর্জেট ইত্যাদির মতো বিভিন্ন উপকরণ এটিকে নৈপুণ্যের জন্য ব্যবহার করা হয় পাশাপাশি তাই সারা বছরই ব্যবহার করা যেতে পারে।

[এসসি: মিডিয়াড]
মাঝে মাঝে পরা বোরকা পাশাপাশি আবায়াস
এই আবায়ারা এমনভাবে বিকাশযুক্ত পাশাপাশি শোভিত যে এগুলি প্রতিদিনের পরিধানের জন্য উপযুক্ত নয় বা ভারী ড্রেসিংয়ের প্রয়োজন ইভেন্টগুলির জন্য উপযুক্ত নয়। হালকা সূচিকর্মের পাশাপাশি অলঙ্কারগুলির পাশাপাশি ট্রেন্ডি কাটগুলির পাশাপাশি নিদর্শনগুলির সাথে পাশাপাশি রয়েছে, এগুলি রাতের খাবারের তারিখ বা আউটিংয়ের মতো পাথরের ইভেন্টগুলির জন্য উপযুক্ত পরিধান। এই ধরণের সৌদিতে বোরকা শৈলীগুলি সাধারণত এ-লাইন প্যাটার্নের পাশাপাশি নীচের দিকে ঝাপটানোর আগে মিডসেকশনের কেন্দ্রে থিম বা অন্যান্য শৈলীর একটি সূচিকর্মযুক্ত টুকরো থাকে। নেকলাইন পাশাপাশি হেমলাইন পাশাপাশি হালকা সূচিকর্ম বা বিপরীত সীমানা রয়েছে। বোরকাগুলির জন্য এই বিভাগটি ডিজাইনারদের পরীক্ষার পাশাপাশি নতুনত্বের জন্য প্রচুর জায়গা সক্ষম করে।