সৌদিতে বোরকা শৈলী পাশাপাশি মধ্য প্রাচ্যের বাকী অংশ

কারণ যুগে যুগে মুসলিম মহিলারা কালো রঙের পাশাপাশি বোরকা নামে ক্লান্তিকর সাধারণ কভারটি সজ্জিত করেছেন, বিনয়ের চিহ্ন হিসাবে। পোশাক, বর্তমান সময়ে, যুক্তির বিষয় এবং পাশাপাশি অসংখ্য দেশ এমনকি এটি নিষিদ্ধ করার চেষ্টা করছে। ক্রোধ বিতর্কের মধ্যেও, বোরকা আনন্দের সাথে বিশ্বের শীর্ষ ডিজাইনারদের দ্বারা আলিঙ্গন করেছে এবং পাশাপাশি বিশ্বব্যাপী ফ্যাশন শৈলীর পোশাকের পাশাপাশি বিবৃতি হিসাবে পরিণত হয়েছে। একটি কালো এক টুকরো থেকে, ভারী পাশাপাশি নির্লজ্জ পোশাকগুলি থেকে, বোরকা নিজেকে অন্যতম নমনীয় পাশাপাশি হাউট কৌচার ডিজাইনার পরিধান হিসাবে পুনরায় সজ্জিত করেছে।
আসুন বিভিন্ন বিভাগ থেকে মধ্য প্রাচ্যের কয়েকটি সেরা বোরকা শৈলীর সাথে দেখুন:

সূত্র: aabcollection.comtraditional abayas
আরব বিশ্বের দাবিগুলি মেটানোর জন্য, এই আরবি বোরকা শৈলীগুলি স্বাচ্ছন্দ্যের পাশাপাশি সুবিধার্থে, তবুও করুণাময় পাশাপাশি আড়ম্বরপূর্ণ দ্বারা চিহ্নিত করা হয়েছে। মূলত, এগুলি নরম পাশাপাশি খুব উচ্চমানের উপাদানগুলির পাশাপাশি সাম্প্রতিকতম অত্যাধুনিক পোশাক বিকাশকারী প্রযুক্তি থেকে তৈরি করা হয়। অতি সাম্প্রতিক বিশ্বব্যাপী ফ্যাশন ট্রেন্ডগুলির সাথে সামঞ্জস্য করার সময়, তারা আকারে loose িলে .ালা হওয়ার পাশাপাশি মাথা থেকে পায়ের আঙ্গুল পর্যন্ত একটি পূর্ণ বডি কভার সরবরাহের মূল বোরকা সারমর্ম রাখে। তাদের বিস্তৃত শৈলীর, শৈলীর পাশাপাশি পছন্দগুলি একসাথে একটি অসামান্য সমাপ্তির সাথে, এই সৌদি বুরকা শৈলীগুলি সমস্ত বয়সের মহিলাদের দ্বারা দ্রুত সজ্জিত করা যেতে পারে। সহজ থেকে বিস্তৃত নকশাগুলিতে, এগুলি যে কোনও ধরণের অনুষ্ঠানে যথাযথভাবে ব্যবহার করা যেতে পারে, তা আনুষ্ঠানিক বা নৈমিত্তিক হোক।

স্টাইলিশ পাশাপাশি শক্তিশালী মহানগর আবায়াস
দুবাই, সৌদি এবং অন্যান্য মুসলিম দেশগুলিতে নতুন বোরকা শৈলীর এই ঘরানাটি মানুষের আরও উদার শ্রেণিবদ্ধকরণের জন্য জড়িত। এই উন্নত পাশাপাশি উন্নত আবায়াস প্রচলিত বোরকা পাশাপাশি পশ্চিমা গাউনগুলির পাশাপাশি গাউনগুলির একটি সুন্দর সংমিশ্রণ। গ্যারান্টিযুক্ত স্বাচ্ছন্দ্যের সাথে সমস্ত সমসাময়িক উপকরণ দিয়ে তৈরি, তাদের শৈলীগুলির পাশাপাশি কাটগুলি মহিলাদের নীচে ডিজাইনার গাউনটি দেখাতে সক্ষম করে। কিছু ক্ষেত্রে এগুলি একইভাবে পৃথক পোশাকের পরিবর্তে মোট পোশাকে চেহারা দেওয়ার জন্য অভ্যন্তরীণ গাউনটির এক্সটেনশন হিসাবে তৈরি করা হয়। রঙের বিভিন্ন সংমিশ্রণে দেওয়া, এগুলির মধ্যে সুন্দর শৈলীর পাশাপাশি নিদর্শন রয়েছে। বিভিন্ন বিস্তৃত সূচিকর্মের পাশাপাশি মোটিফগুলির সাথে আরও বেশি আড়ম্বরপূর্ণ পাশাপাশি মেয়েলি তৈরি করা হয়েছে, পাথরের কাজগুলির সাথে বোরকা স্টাইলগুলি পাশাপাশি জপমালা একটি উপযুক্ত উদযাপন পরিধান।

[এছাড়াও পড়ুন: সুসুমিত সেনের শাড়ি এবং স্টাইলটি কেবল সুন্দর]

রঙিন আবায়াস পাশাপাশি বোরকাও
একসময়, বোরকা একটি ড্র্যাব পুরু শাপহীন কাপড়ের উপর চাপিয়ে দিয়েছিল, পুরোপুরি কোনও মহিলার চিত্রের পাশাপাশি স্বতন্ত্রতা covering েকে রাখে। নীরব বিপ্লবগুলির জন্য ধন্যবাদ, শীর্ষ ডিজাইনাররা আজ সৌদিতে এমন একটি পদ্ধতিতে বোরকা স্টাইল তৈরি করে যাতে তারা নিজের মধ্যে মোট পোশাক টাইপ করে। এমনকি পোশাকের উপরে ব্যবহার করার পরেও সেগুলি এখন রঙের গতিশীল ছিটিয়ে দেওয়া হয়। তাদের শৈলীর পাশাপাশি ট্রেন্ডি কাটগুলি সুন্দর ভাঁজগুলির সাথে কোনও মহিলার যৌনতা উন্নত করার পাশাপাশি তার সৌন্দর্যকে মার্জিতভাবে ফ্লান্ট করার দিকে কাজ করে। এগুলি উভয় আলগা আলিঙ্গন ছাড়াও দেওয়া হয়। পশ্চিমা গাউনটির মতো অসংখ্য চেহারা। এই দুবাই বুরকা শৈলীগুলি পাথরের পিছনে পরার মতো দুর্দান্ত। শিফন, সিল্ক, জর্জেট ইত্যাদির মতো বিভিন্ন উপকরণ এটিকে নৈপুণ্যের জন্য ব্যবহার করা হয় পাশাপাশি তাই সারা বছরই ব্যবহার করা যেতে পারে।

[এসসি: মিডিয়াড]
মাঝে মাঝে পরা বোরকা পাশাপাশি আবায়াস
এই আবায়ারা এমনভাবে বিকাশযুক্ত পাশাপাশি শোভিত যে এগুলি প্রতিদিনের পরিধানের জন্য উপযুক্ত নয় বা ভারী ড্রেসিংয়ের প্রয়োজন ইভেন্টগুলির জন্য উপযুক্ত নয়। হালকা সূচিকর্মের পাশাপাশি অলঙ্কারগুলির পাশাপাশি ট্রেন্ডি কাটগুলির পাশাপাশি নিদর্শনগুলির সাথে পাশাপাশি রয়েছে, এগুলি রাতের খাবারের তারিখ বা আউটিংয়ের মতো পাথরের ইভেন্টগুলির জন্য উপযুক্ত পরিধান। এই ধরণের সৌদিতে বোরকা শৈলীগুলি সাধারণত এ-লাইন প্যাটার্নের পাশাপাশি নীচের দিকে ঝাপটানোর আগে মিডসেকশনের কেন্দ্রে থিম বা অন্যান্য শৈলীর একটি সূচিকর্মযুক্ত টুকরো থাকে। নেকলাইন পাশাপাশি হেমলাইন পাশাপাশি হালকা সূচিকর্ম বা বিপরীত সীমানা রয়েছে। বোরকাগুলির জন্য এই বিভাগটি ডিজাইনারদের পরীক্ষার পাশাপাশি নতুনত্বের জন্য প্রচুর জায়গা সক্ষম করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *