আপনার বিবাহের পোশাকে ব্যক্তিগত ছোঁয়া যুক্ত করার 5 টি উপায়

কীভাবে আপনার বিবাহের পোশাকটি সত্যই আপনার তৈরি করবেন

যখন এটি ড্রেস কোডগুলি, বিশেষত কালো টাই বা অন্যান্য আনুষ্ঠানিক ইভেন্টগুলির কথা আসে তখন অনেক লোক ধরে নেয় যে এটি সমস্ত খুব ব্যবস্থাপত্র। তবে আপনার আনুষ্ঠানিক পোশাকে ব্যক্তিগত ছোঁয়া যুক্ত করার বিভিন্ন উপায় রয়েছে – এটি কোনও টাক্সিডো বা স্যুট হোক।

এতে প্রবেশের আগে, একটি খুব গুরুত্বপূর্ণ বিষয় মনে রাখা উচিত। আপনি যদি আপনার পোশাকে এই জাতীয় কিছু যুক্ত করে থাকেন তবে এটি সূক্ষ্ম রাখুন। একটি বিবাহের ফোকাসটি কনে এবং বুমের দিকে থাকা উচিত, তারা যে নির্দিষ্ট বিবরণ বা আনুষাঙ্গিক পরেন তার উপর নয়। অতিথিরা যখন দিনের শেষে – বা সন্ধ্যায় চলে যায় – তাদের বিবাহটি কতটা ভয়ঙ্কর ছিল তা নিয়ে কথা বলা উচিত, বরকে যে ক্রেজি ধনুকের টাই ছিল না।

এই পথের বাইরে, আপনার বিবাহের পোশাকে ব্যক্তিগত স্পর্শ যুক্ত করার পাঁচটি সহজ উপায় এখানে।

এক্স

10 তাত্ক্ষণিক এবং সহজ পুরুষদের স্টাইল আপগ্রেড

আরও ভিডিও

0 সেকেন্ড 5 মিনিট, 10 সেকেন্ড

পরবর্তী
চূড়ান্ত শিক্ষানবিশদের ক্যাপসুল ওয়ারড্রোব
09:22

লাইভ দেখান
00:00
05:10
05:10

তুমিও পছন্দ করতে পার:
কিভাবে একটি মানের দর্জি খুঁজে পেতে
একটি বিবাহের টাক্সিডোর জন্য সেরা জুতা
আমার বিয়ের দিন আমি যা পরেছিলাম তার প্রতিটি একক বিবরণ

দোকানটি

আমাদের কাস্টম মেনসওয়্যার এবং আনুষাঙ্গিক সংগ্রহ ব্রাউজ করুন

অন্বেষণ

ব্যক্তিগত স্পর্শ: কাফলিঙ্কস

কাফলিঙ্কস এবং টাক্সিডো স্টাড সেটগুলি শপ করুন

বিয়ের পোশাকে আড়ম্বরপূর্ণ এবং আধুনিক সমাপ্তি ছোঁয়া। এখনই নির্বাচন ব্রাউজ করুন।

এখন কেন

কাফলিঙ্কগুলি ছাড়া কোনও আনুষ্ঠানিক পোশাক সম্পূর্ণ হয় না – এটি হ’ল আলংকারিক টুকরোগুলি যা ফরাসি কাফ শার্টের কাফের উভয় পক্ষকে বেঁধে রাখে।

কাফলিঙ্কগুলি আপনার পোশাকে কিছু ব্যক্তিত্ব বা ফ্লেয়ার যুক্ত করার উপায়গুলির মধ্যে একটি সেরা – এবং সহজতম। সর্বোপরি, তারা বিভ্রান্ত না হয়ে দাঁড়িয়ে।

এখন, কাফলিঙ্কস সহ সৃজনশীল হওয়ার বিভিন্ন উপায় রয়েছে। প্রথমত, তারা পাথর, মূল্যবান ধাতু এবং গ্লাস সহ বিভিন্ন উপকরণে আসে। এছাড়াও বেছে নিতে বেশ কয়েকটি ক্লোজার প্রকার রয়েছে, সহ:

স্থির ব্যাক – এই স্লাইডটি সামঞ্জস্যের প্রয়োজন ছাড়াই হাতা কাফের মাধ্যমে
চেইন – একটি ক্লাসিক বিকল্প যা সৃজনশীল ডিজাইনে আসে
টগল ক্লোজার – সম্ভবত সবচেয়ে সাধারণ প্রকার, এগুলি সুরক্ষিত এবং affix করা সহজ
স্টাড – এগুলি কমপ্যাক্ট, পরিশোধিত এবং নমনীয়
বল রিটার্ন – একটি জটিল বন্ধের ধরণ, এগুলি বহুমুখী এবং কাস্টমাইজ করা সহজ

কাফলিঙ্কগুলি বাছাই করার সময়, আপনার কাছে থাকা একটি নির্দিষ্ট আগ্রহ বা আবেগকে উপস্থাপন করে এমনগুলি চয়ন করুন। আপনি এমন কিছু পেতে পারেন যা কাস্টম-তৈরি বা আপনার কাছে গুরুত্বপূর্ণ কিছু দিয়ে খোদাই করা-আপনার আদ্যক্ষর, আপনার কনের আদ্যক্ষর, বিবাহের তারিখ ইত্যাদি etc.

কাফলিঙ্কস সম্পর্কে ভয়ঙ্কর বিষয়টি হ’ল তারা ব্যক্তিগত স্পর্শ যুক্ত করার সময় আপনার পোশাকটি সম্পূর্ণ করতে পারে। কেবল তা -ই নয় তবে আপনি তাদের সারা জীবনকে একটি বিশেষ দিনে আবার ব্যবহার করার জন্য একটি রক্ষণাবেক্ষণের জন্য রাখতে পারেন, যেমন একটি বার্ষিকী রাতের খাবারের মতো।

ব্যক্তিগত স্পর্শ: সংবেদনশীল আইটেম

আপনার বিবাহের দিনটি আপনার ফর্মালওয়্যারগুলিতে একটি সংবেদনশীল আইটেম বা দুটি যুক্ত করার এক ভয়ঙ্কর সুযোগ। এটি আপনার দাদার ঘড়ি, একটি টাই বার, টাই ট্যাক বা আপনার বাবার কাছ থেকে কাফলিঙ্কগুলি হতে পারে। আপনি যা কিছু চয়ন করুন না কেন, এটি অর্থের একটি সম্পূর্ণ নতুন স্তর যুক্ত করে যা কেবল পুরো অভিজ্ঞতাটিকে আরও অর্থবহ করে তোলে।

আরেকটি জিনিস আপনি করতে পারেন তা হ’ল পরিবারের সদস্য বা আপনার খুব কাছের কারও কাছ থেকে বিশেষ কিছু ধার করা। বিবাহগুলি বোঝানো হয় কিছু ধার করা, তাই না? এটি কেবল কনের মধ্যে সীমাবদ্ধ থাকতে হবে না। উভয় পক্ষই বড় দিনে তাদের সাথে সংবেদনশীল বা অর্থবহ কিছু থাকতে পারে (এবং হওয়া উচিত)।

ব্যক্তিগত স্পর্শ: পকেট স্কোয়ার

যে কোনও আনুষ্ঠানিক পোশাকে আর একটি গুরুত্বপূর্ণ অংশ হ’ল পকেট স্কোয়ার। পকেট স্কোয়ারগুলি উপেক্ষা করা বা দেখতে সহজ যেহেতু তারা স্যুটটির জন্য প্রয়োজনীয় এমন একটি মৌলিক, নৈর্ব্যক্তিক বিশদ। তবে এগুলি ব্যক্তিগতকৃত করার জন্য আসলে প্রচুর ভয়ঙ্কর উপায় রয়েছে।

আপনি যদি অনলাইনে অনুসন্ধান করেন তবে আপনি বেশ কয়েকটি সংস্থা খুঁজে পাবেন যা পকেট স্কোয়ারগুলি এমব্রয়ডার করতে পারে। উদাহরণস্বরূপ, আপনার বিয়ের তারিখ, আপনার এবং আপনার কনের নামগুলি, একটি প্রিয় উদ্ধৃতি বা আপনার কাছে অন্য কোনও অর্থবোধক এমব্রয়ডারি করতে পারে।

পকেট স্কোয়ারকে ব্যক্তিগতকরণ করা বরের মধ্যে সীমাবদ্ধ নয় – অতিথি এবং বিবাহের পার্টির অন্যান্য গুরুত্বপূর্ণ সদস্যরাও এটি করতে পারেন। বিবাহের পোশাকের কোডের উপর নির্ভর করে আপনি বড় দিনে জড়িত প্রত্যেকের জন্য থিমযুক্ত পকেট স্কোয়ারও রাখতে পারেন।

অবশ্যই, বেশিরভাগ লোকেরা এই ছোট্ট বিবরণগুলি দেখতে যাচ্ছেন না। তবুও, ভবিষ্যতের বছরগুলিতে আপনার প্রতিফলিত করার জন্য এটি একটি খুব বিশেষ ব্যক্তিগত অর্থ তৈরি করার এক ভয়ঙ্কর উপায়।

ব্যক্তিগত স্পর্শ: কাস্টম স্যুট

অন্য একটি জিনিস আপনি ব্যক্তিগত ছোঁয়া যুক্ত করতে পারেন তা হ’ল আপনার স্যুট বা টাক্সিডো। এখন, কাস্টম স্যুট পাওয়ার জন্য প্রচুর সুবিধা রয়েছে। একটির জন্য, আপনি এটি নিশ্চিত করতে পারেন যে এটি আপনার ফ্রেম এবং স্টাইলের সাথে বিশেষভাবে তৈরি। অন্যটির জন্য, কাস্টম পোশাকগুলি সাধারণত প্রিমেডের চেয়ে উচ্চমানের হয়।

যখন এটি ব্যক্তিগতকরণের কথা আসে, একটি কাস্টম স্যুট বা টাক্স পাওয়া আপনাকে জরিমানা ডি এর উপর আরও অনেক বেশি নিয়ন্ত্রণ দেয়etails। এর মধ্যে রঙ, বোতাম, মনোগ্রামিং এবং লাইনিংয়ের মতো জিনিস অন্তর্ভুক্ত রয়েছে। বিশেষত, মনোগ্রাম এবং আস্তরণ এমন জায়গা যেখানে আপনার কাছে সত্যিই এমন কিছু করার সুযোগ রয়েছে যা আপনার কাছে একটি বিশেষ অর্থ রয়েছে।

ব্যক্তিগত স্পর্শ: সুগন্ধি

সর্বশেষ তবে কম গুরুত্বপূর্ণ বিষয় বিবেচনা করা উচিত নয় আপনি বড় দিনে সুগন্ধি পরেন। সুগন্ধ একটি শক্তিশালী জিনিস এবং যখন এটি আপনার আসে তখন এটি আপনার কাছে অর্থপূর্ণ কিছু জাগিয়ে তুলতে পারে। এটি একটি নির্দিষ্ট সময় এবং স্থান বা একটি নির্দিষ্ট স্মৃতি হতে পারে। অথবা এটি আপনার কনের পছন্দগুলি জানেন এমন একটি সুবাস বেছে নেওয়ার মতো সহজ হতে পারে।

আরও পড়া: বসন্ত এবং গ্রীষ্মের বিবাহের জন্য 7 সেরা সুগন্ধি

আপনার যদি ইতিমধ্যে একটি স্বাক্ষরযুক্ত সুগন্ধ থাকে যা আপনার পছন্দ হয় এবং প্রচুর পরিধান করে তবে আপনি এটিও যেতে পারেন। অন্যদিকে, আপনি ইভেন্টের মুহুর্ত বা থিমের সাথে ফিট করার জন্য জিনিসগুলিও পরিবর্তন করতে পারেন।

শেষের সারি

বিবাহগুলি মানুষকে একত্রিত করার, স্মৃতি তৈরি এবং আপনার পছন্দের কারও সাথে উজ্জ্বল ভবিষ্যতের প্রস্তুতি নেওয়ার জন্য সময়। আপনি যেমন আপনার জন্য প্রস্তুত, আপনার পোশাকে কিছু ব্যক্তিগত স্পর্শ যুক্ত করতে ভুলবেন না। ইভেন্টটি অত্যন্ত আনুষ্ঠানিক, আধা-আনুষ্ঠানিক বা মোটামুটি নৈমিত্তিক কিনা, আপনি এটির সাথে কিছুটা সৃজনশীল পেতে পারেন।

বিশেষত, ব্যক্তিগতকৃত কাফলিঙ্কস, একটি সংবেদনশীল আইটেম, একটি সূচিকর্মযুক্ত পকেট স্কোয়ার, একটি কাস্টম-তৈরি স্যুট বা টাক্সিডো এবং একটি অনন্য সুগন্ধ পান। ড্রেস কোডটি যত বেশি হালকা, আপনার কাছে কাস্টমাইজেশনের আরও বেশি সুযোগ। তবে সর্বাধিক আনুষ্ঠানিক ইভেন্টগুলির পরেও আপনি এখনও আপনার পোশাকে কিছু ব্যক্তিগত স্পর্শ যুক্ত করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *