উত্সব টিজ-রেভ অমৃত

রেভ অমৃত-পরমানন্দ উত্সব টি-শার্ট
আহহ উত্সব মরসুম। আবার বছরের যে সময়. সানস্ক্রিন? পরীক্ষা করুন। ক্যাম্পিং গিয়ার? পরীক্ষা করুন। প্রতিবিম্বিত স্টুনা শেড? পরীক্ষা করুন। সুইমসুট? পরীক্ষা করুন। হালকা আপ হুপ? পরীক্ষা করুন। এপিক লাইনআপ? পরীক্ষা করুন। আপনি কেবল মিস করছেন এমন কিছু ক্রেজি ফেস্টিভাল টিস যা আপনাকে ভিড় থেকে আলাদা করে তুলবে। আপনি যা চান তা পেতে আপনাকে সহায়তা করার জন্য আমরা এখানে এসেছি তাই আমরা আপনাকে একটি গার্মেন্টস লাইন উপস্থাপন করতে চাই এত সুন্দর, অশ্লীল, প্রাণবন্ত পাশাপাশি উন্মাদ যে লোকেরা বিস্ময়ে তাকাতে সাহায্য করতে সক্ষম হবে না … রেভ অমৃত একটি মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক সংস্থা, পোর্টল্যান্ড আরও ঠিক হতে হবে, দু’জন ব্যক্তির সমন্বয়ে গঠিত। জর্ডান লেজুওয়ান পাশাপাশি স্যান্ড্রা লাম তাদের বাড়ির বাইরে একসাথে রাভেনেক্টার চালায়। যে কেউ বলে যে আপনার সাথে সংস্থাকে মিশ্রিত করা উচিত নয় পাশাপাশি আনন্দও স্পষ্টভাবে এই গতিশীল দম্পতির সাথে দেখা করতে পারেনি। স্যান্ড্রা পাশাপাশি জর্ডান উভয়ই দূরদর্শী শিল্প, ক্রেজি পোশাক, ভাল সংগীত পাশাপাশি গভীর রাতে ডোনাট রান করে। জর্ডান ওয়েব ডিজাইন, গ্রাফিক স্টাইলের পাশাপাশি বিপণন পরিচালনা করে যখন স্যান্ড্রা আমাদের শিল্পীদের পাশাপাশি আমাদের আশ্চর্যজনক গ্রাহকদের সাথে কাজ করে।
রেভ অমৃত উত্সব পোশাকের একটি ভয়ঙ্কর অফার দেয়। এগুলি 100% পলিয়েস্টার দিয়ে তৈরি, তবে তুলোর মতো নরম মনে হয়। ডিজাইনগুলির জন্য তারা আরও স্বচ্ছ টি-শার্ট উত্পাদন করতে পরমানন্দ কৌশল ব্যবহার করে।
ভয়ঙ্কর মা শার্টে ওড – সামনের দৃশ্য

ভয়ঙ্কর মা শার্টে ওড – ব্যাক ভিউ

আপনি এখানে 49 ডলার মূল্যে ভয়ঙ্কর মাদার শার্টের জন্য ওড খুঁজে পেতে পারেন। আপনি ভাবতে পারেন যে কেন আপনাকে টি-শার্টে ব্যবহারিকভাবে 50 ডলার দিতে হবে যা আপনি সম্ভবত কয়েকবার পরবেন। রেভ অমৃত আপনার প্রশ্নের উত্তর দেয়, আপনাকে কেন তাদের পণ্যগুলি কেনা উচিত তা 3 টি কারণ প্রদান করে:

আপনার কেন একটি র্যাভ অমৃত ক্লায়েন্ট হিসাবে শেষ হওয়া উচিত তার সমস্ত কারণগুলি বিবেচনা করার পাশাপাশি এই টিজগুলি সম্পর্কে আপনার মতামত আমাদের জানান। ইতিমধ্যে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া তাদের কয়েকটি ডিজাইন দেখুন।

0/5 (0 পর্যালোচনা)

আইকনিক – সময়ের সাথে সর্বাধিক খ্যাতিমান টি শার্ট…

আমি নিশ্চিত যে এই ধরণের গ্রাফিক শিল্পের মধ্যে আপনারা সকলেই উত্সাহী কিছু পছন্দ করেছেন প্রখ্যাত টি শার্ট। তবে আমি বিশ্বাস করি এটি কিছু বিশেষজ্ঞের দৃষ্টিকোণ পাশাপাশি বোঝার জন্য এটি কেবল দুর্দান্ত পরামর্শ। কেবল আপনার জন্য আমরা খ্যাতিমান টি-শার্ট সম্পর্কিত কয়েকটি বৃহত্তম শিল্পীর মতামত আবিষ্কার করেছি:
ক্রেগ রেডম্যান বলেছেন যে স্টুডিওতে তাঁর পদ্ধতিতে প্রতিদিন দেখার জন্য তাঁর কখনও খারাপ না ‘আমি এনওয়াই’র পছন্দ করি e
আমি নিউ ইয়র্ক টি-শার্ট পছন্দ করি

আই লাইক নিউইয়র্ক লোগোটি মিল্টন গ্লেজার দ্বারা উত্পাদিত একটি রেবাস। লোগোটি আমেরিকান পপ সাংস্কৃতিক ক্যাননের অংশ হিসাবে শেষ হয়েছে, কারণ “আমি” এর অসংখ্য নক-অফস (টি-শার্ট, বাম্পার স্টিকার ইত্যাদি) অনুপ্রেরণা জাগিয়ে তোলে … ”ফর্ম। নিউ ইয়র্ক, পরিবর্তে, অনুকরণকারীদের বিরুদ্ধে প্রায় 3,000 ট্রেডমার্ক আপত্তি দায়ের করে তার ট্রেডমার্ককে ধরে রাখার চেষ্টা করেছে।

ইভানিমাল দৃষ্টিভঙ্গি হ’ল ডি.এ.আর.ই শার্টের আবেদনকে কিছুই হত্যা করতে পারে না। তিনি কেবল বার্তাগুলির বিড়ম্বনা পছন্দ করেন।
যুদ্ধ প্রতিরোধ করার সাহস

জিওফ মে উল্লেখ করছেন যে মিসফিটস ‘ক্রিমসন ঘোস্ট’ বেশ আইকনিক: ’আপনি দেখতে পাচ্ছেন যে টি-শার্টটি কেবল আপনার সাথে তাত্ক্ষণিকভাবে ভাবার চেয়েও মোকাবেলা করার সাথে সাথে রক্ষণাবেক্ষণ করা হয়েছে- মিসফিটস’
খুলি টি-শার্ট
টি-শার্ট মিসফিটস
ভিক্টর অর্টিজ কেবল খ্যাতিমান টি শার্ট গ্রাফিক্স পছন্দ করে তবে সবচেয়ে বেশি একটি হ’ল স্মাইলি ডিল যা কখনও পুরানো ফ্যাশনের দেখায় না।
উদ্বেগ করবেন না টি-শার্ট সন্তুষ্ট হবেন
ক্যামেরন ম্যাকওয়ান কেবল টম বার্নের traditional তিহ্যবাহী “কমিউনিস্ট পার্টি” পছন্দ করেন। তিনি রাজনৈতিক বার্তাগুলি পছন্দ করেন তবে এটি নির্দিষ্টভাবে যেহেতু বার্তাটি দুর্দান্ত সময় কাটানোর বিষয়ে।
কমি পার্টি
ডেরিক ক্যাসেল চে গুয়েভভারা বিখ্যাত টি শার্ট পছন্দ করে। এটি সাধারণত বিদ্রোহের জন্য বার্তা হিসাবে ব্যবহৃত হয়।
চে গুয়েভারা টি-শার্ট
এন্টোইন হেস্টার তিনি বিশ্বাস করেন যে সর্বাধিক নামী টি শার্টগুলি হ’ল ওবামা শৈলীর সাথে এমন একজন ব্যক্তি যা লাল রঙের পাশাপাশি নীল খ্যাতিমান শার্টের সাথে চিত্রগুলির পুরো সংগ্রহ তৈরি করেছিলেন।
বারাক ওবামা টি-শার্ট

রব গোল্ড বিশ্বাস করে যে রোলিং স্টোনস ঠোঁটের পাশাপাশি জিহ্বা কেবল কামুক পাশাপাশি কালজয়ী।
পাথর টি-শার্ট হত্যা

0/5 (0 পর্যালোচনা)

আয়ান জেপসনের গ্রাফিক স্টাইল

আয়ান জেপসন – ডেসমন্ড এবং দ্য টুটাস পোস্টার
আয়ান জেপসন হলেন একজন ফ্রিল্যান্স গ্রাফিক ডিজাইনার পাশাপাশি দক্ষিণ আফ্রিকার কেপটাউন থেকে চিত্রক। তিনি অসংখ্য প্রকল্পে কাজ করেছেন পাশাপাশি তিনি কয়েক বছর আগে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন। তাঁর নতুন একটি প্রকল্পের একটি ব্যান্ড ডেসমন্ড এবং দ্য টুটাসের জন্য একটি পোস্টার স্টাইল রয়েছে। এই ইন্ডি রক ব্যান্ডটি প্রথম ২০০৮ সালে উপস্থিত হয়েছিল এবং তখন থেকেই তারা দক্ষিণ আফ্রিকার সংগীত শিল্পে প্রচুর সাফল্য পেয়েছিল। এগুলি একটি ন্যূনতম, অপ্রচলিত ব্যান্ড যা প্রতি মুহুর্তে জীবনযাপন করে যেমন এটি তাদের শেষ হবে।

তবে ডেসমন্ড এবং দ্য টুটাস কীভাবে আয়ান জেপসনকে ভাড়া করলেন? ওহ ওয়েল, সম্প্রতি তাদের সমাবেশে একটি বিশাল গিগ রয়েছে পাশাপাশি তাদের পোস্টারটি স্টাইল করার জন্য তাদের বিশেষজ্ঞের প্রয়োজন ছিল। ইয়ান জেপসনই ছিলেন যারা তাদের অবিশ্বাস্য ইভেন্টের জন্য একটি মাস্টারপিস তৈরি করতে সফল হয়েছিল। যেহেতু পার্টির মূল থিমটি ছিল সেই জঙ্গল যা তিনি কেন্দ্রীয় চরিত্র হিসাবে ব্যবহার করেছিলেন বলে মনে করেছিলেন: একটি দুর্দান্ত বিটল এর ওয়াকম্যানের কথা শুনছে। রঙগুলি একেবারে মন্ত্রমুগ্ধকর: হলুদ, নীল রেখার পাশাপাশি গোলাপী এবং সাদা সংমিশ্রণগুলির ছায়াগুলি এই পোস্টারটিকে মোট থাকতে হবে। এটি আসল, এটি অনুপ্রেরণামূলক পাশাপাশি সর্বোপরি এটি ব্যান্ডের প্রতি আগ্রহ আকর্ষণ করে।
ইয়ান জেপসনের বেহেন্স প্রোফাইলটি দেখুন পাশাপাশি আপনি তাঁর আগের কাজগুলি সম্পর্কে কী ভাবেন তা আমাদের জানান। এখন আসুন আমরা তাড়া করতে পারি পাশাপাশি তার সুন্দরভাবে একত্রিত বিটল পোস্টারটিও দেখুন।
– প্রাথমিক স্কেচ:

– পোস্টার অগ্রগতি:

-ফাইনাল পোস্টার:

0/5 (0 পর্যালোচনা)

ফ্রি হলিডে ভেক্টর – ক্রিসমাস হিপস্টার অক্ষর

ক্রিসমাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ছুটির ভেক্টর
হো হো .. অপেক্ষা? ক্রিসমাস আসছে পাশাপাশি আপনি সম্পূর্ণ বিনামূল্যে ছুটির ভেক্টরগুলির সন্ধান করছেন? আপনি কি কখনও বিশ্বাস করেছেন যে হিপস্টার চরিত্রগুলিতে পূর্ণ ক্রিসমাস কেমন হবে? ঠিক আছে, আমি সবেমাত্র এই ফ্রিকিং অসাধারণ ভেক্টরগুলি আবিষ্কার করেছি, যা অবশ্যই আপনাকে সহায়তা করবে।
হিপস্টারগুলি সর্বত্র রয়েছে, এখন এমনকি ক্রিসমাসেও। মজার পাশাপাশি সান্তা ক্লজের মতো দুর্দান্ত চরিত্রগুলি, গোঁফের সাথে রেইন্ডার্স, স্নোম্যান ধূমপান, ক্রিসমাসের জন্য বিশেষ শীর্ষ টুপিগুলি ফ্রিপিকের উপর।
আপনি এগুলি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন, সুতরাং আপনার ডিজাইনের এই উপকরণগুলি অন্তর্ভুক্ত করে হিপস্টারিশ ক্রিসমাসের অংশ হওয়ার সম্ভাবনাটি মিস করবেন না!
সম্পূর্ণ ফ্রি ভেক্টর প্যাকগুলি ডাউনলোড করতে ছবিতে ক্লিক করুন!

0/5 (0 পর্যালোচনা)