এই সপ্তাহান্তে একটি তারিখে কী পরবেন

শুভ শুক্রবার! অন্য সপ্তাহান্তে শিরোনাম। আশা করি আপনারা সবাই একটি দুর্দান্ত সপ্তাহ কাটিয়েছিলেন। সপ্তাহের ছুটির দিনে তোমার পরিকল্পনা কি? যদি আপনার পরিকল্পনাগুলিতে একটি তারিখ অন্তর্ভুক্ত থাকে তবে এই সপ্তাহান্তে একটি তারিখে কী পরবেন তা এখানে। এখন, সময় এসেছে আপনার উইকএন্ডের তারিখটি শৈলীতে শিথিল, পুনরায় জ্বালানী এবং উপভোগ করার।
এই উইকএন্ডে, আমি আমার প্রিয় টিভি শোগুলি, পালস সহ ব্রাঞ্চ এবং স্বামীর সাথে ডিনার/চলচ্চিত্রের তারিখটি ধরেই উন্মুক্ত করার পরিকল্পনা করছি। এই সপ্তাহান্তে আমার জন্য একটি তারিখ চেহারা হ’ল আরাম এবং চটকদার মিশ্রণ। স্ট্রিপ লেগিংস খুব আরামদায়ক, আপনি এটি কোনও তারিখের জন্য হিল পোশাক পরা বা সোফায় বাড়িতে শীতল করছেন কিনা। সুতরাং, আপনি যদি পরিধান করার জন্য আরামদায়ক এখনও মার্জিত কিছু খুঁজছেন তবে এই চেহারাটি এই সপ্তাহান্তে তারিখে কী পরবেন তার একটি উদাহরণ। চুনকি সোয়েটার এবং নিটগুলি সর্বদা শীতের মৌসুমে স্ট্রাপ প্যান্টের সাথে জুড়ি দেওয়ার জন্য কাজে আসে। এই উইকএন্ডের তারিখের চেহারাটির জন্য, এই চরম ডুবানো হেম বোনা সোয়েটার একটি মজাদার মোড় যুক্ত করে। আমি এর আগে গ্রীষ্মে এই স্ট্রেরাপ লেগিংসকে একটি ধনুকের শীর্ষে নিয়ে স্টাইল করেছি। আলোড়নগুলি উইকএন্ডের জন্য একটি নৈমিত্তিক জিন্সের চেহারাগুলির একটি দুর্দান্ত বিকল্প।
আমি কি পরছি:
স্ট্রাপ লেগিং: এখানে, এখানে/এখানে
সোয়েটার: এখানে, এখানে একই, আরও সোয়েটার এখানে
ব্যাগ: এখানে, আরও এখানে/এখানে
পাম্প: এখানে, এখানে এবং এখানে বাজেট বান্ধব
আমার চেহারা কেনা

< >

জাভাস্ক্রিপ্ট বর্তমানে এই ব্রাউজারে অক্ষম। এই সামগ্রীটি দেখতে এটি পুনরায় সক্রিয় করুন।

আপনি উপভোগ করতে পারেন:

চেষ্টা করার জন্য বাড়িতে রাতের ধারণাগুলি …

কীভাবে প্রশস্ত-লেগ প্যান্টে আড়ম্বরপূর্ণ চেহারা…

ভ্যালেন্টাইনের জন্য পরার সেরা পোশাকগুলি ’…

মজাদার বসন্তের পোশাকগুলি এখনই কিনতে

জানুন।

সংবাদ এবং আপডেটগুলি পেতে আপনার ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করুন।

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

সাবস্ক্রাইব

সাবস্ক্রাইব করার জন্য আপনাকে ধন্যবাদ!

2017 গ্রীষ্মের ট্রেন্ড কোরিয়ান ফ্যাশন স্টাইলের আইডিয়াগুলি আপনাকে চেষ্টা করতে হবে

2017 গ্রীষ্মের ট্রেন্ড কোরিয়ান ফ্যাশন স্টাইল আইডিয়াস আপনাকে চেষ্টা করতে হবে-বুদ্ধিমান রাস্তার পরিধান এবং বিশেষ স্টাইলিংয়ের একটি বিশেষজ্ঞ মিশ-ম্যাস যা এই এশিয়ান দেশকে স্টাইলের অনুপ্রেরণার একটি হটবেড করে তোলে ।

আরবান-কোরিয়া.টামব্লার.কম এর মাধ্যমে

রঙিন ব্লক স্ট্রিপড শিফন রাউন্ড ঘাড় শিফট পোশাক

মিনিমালিস্ট এবং মার্জিত শৈলী, কোরিয়ান ফ্যাশন স্টাইল আপনাকে ফ্যাশনেবল দেখতে আরও সহজ করে তোলে। যদিও আপনি কোরিয়ান জিনিসগুলির একটি বড় অনুরাগী নন, তবে কোরিয়ান থেকে রাস্তার স্টাইলটি ফ্যাশন পোশাকে আপনার অনুপ্রেরণা হতে পারে।

সিওল-অফ-মাই-হার্ট.টমব্লার.কম এর মাধ্যমে
oroberu.tumblr.com এর মাধ্যমে
ওহমিডলজের মাধ্যমে
অফিসিয়াল কোরিয়েন ফ্যাশন মাধ্যমে
অফিসিয়াল কোরিয়ানফ্যাশন.ব্লগস্পট.কম এর মাধ্যমে
Marishe.com এর মাধ্যমে
প্রেম-বিউটি-এক্সপেরিয়েন্স.টামব্লার.কম এর মাধ্যমে
কোরিয়ান গ্রীষ্মের ফ্যাশনের মাধ্যমে

বৃত্তাকার ঘাড় ফাঁকা বাইরে সাদা মধ্যে শক্ত আলগা ম্যাক্সি পোশাক

gihoes.tumblr.com এর মাধ্যমে
এবং গ্রীষ্মও আসছে! এজন্য আমরা কিছু উত্স পর্যালোচনা করি এবং তাদের 2017 গ্রীষ্মের ট্রেন্ড কোরিয়ান ফ্যাশন স্টাইলের আইডিয়াসের জন্য আপনার চেষ্টা করার জন্য সংগ্রহ করি।

এরমিস্টাইলের মাধ্যমে

গ্লোবাল ফ্যাশনিস্টার মাধ্যমে
ইচেভের মাধ্যমে
অ্যাডোনক্লোথিং ডটকমের মাধ্যমে

বৃত্তাকার ঘাড় ইলাস্টিক কোমর পকেট প্লেইন ওয়াইড-লেগ জাম্পসুট

আরো দেখুন

শপ এবং স্টাইল, বসন্ত ফ্যাশন, গ্রীষ্মের ফ্যাশন
ট্রেন্ডি সানগ্লাসের সাথে মিনিমালিস্ট পোশাকটি কীভাবে স্টাইল করবেন

কোরিয়ান স্ট্রিট ফ্যাশন
বেসিক লিনেন সেট
2017 গ্রীষ্মের ট্রেন্ড কোরিয়ান ফ্যাশন স্টাইলের ধারণাগুলি আপনাকে চেষ্টা করতে হবে
2017 গ্রীষ্মের ট্রেন্ড কোরিয়ান ফ্যাশন স্টাইলের ধারণাগুলি আপনাকে চেষ্টা করতে হবে ..
সংরক্ষণ

সংরক্ষণ

নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয়

এ পাওয়ার জন্য কাজের জন্য আনুষাঙ্গিক এবং জুতা এই পোস্টটি অনুমোদিত লিঙ্কগুলি নিয়ে গঠিত এবং কর্পোরেট® এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
জুতা এবং ব্যাগগুলির সাথে এটি এক ধরণের মনে হয় যে সমস্ত কিছু এক মুহুর্তের মতো রয়েছে-সেখানে চর্মসার হিল এবং ঘন হিল, গোলাকার পায়ের আঙ্গুল এবং পয়েন্টযুক্ত পায়ের আঙ্গুলগুলি, গোড়ালি বুটিস, শ্যুইটিস, হাঁটু-উচ্চ বুট, ওকে বুট এবং স্লুচি মিড-ক্যাল্ফ বুট রয়েছে। এখন আদর্শ কাজ করার জন্য আপনার প্রিয় টুকরা কোনটি?
(এছাড়াও-আমি আগের পোস্টে পাঠকের পছন্দগুলি ঘুরে দেখার জন্য অবহেলা করেছি, তাই আমি এটি এখানে করেছি। ব্লগের দীর্ঘকালীন পাঠকরা এই টুকরোগুলি একেবারে স্বীকৃতি দেবেন কারণ তারা প্রায় সর্বদা আমাদের মাস / বছর / এর সর্বাধিক কেনা তালিকায় থাকে বিক্রয়।)
আমাদের অন্যান্য পোস্টগুলির মতো, নোট করুন যে প্লাস মাপগুলিতে উপলভ্য সমস্ত কিছুর পাশেই একটি (*) রয়েছে এবং নিরপেক্ষ রঙে উপলব্ধ সমস্ত কিছুর পাশেই একটি (+) রয়েছে।
2022 নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয়ের জন্য আমাদের সমস্ত বাছাই এখানে দেখুন!
শীর্ষে চিত্রিত: নীল বিবরণ / বেইজ ক্যারি ব্যাগ / ব্লক হিল / হিলযুক্ত খচ্চর সহ কুইল্টেড ব্যাগ / গোলাপী কানের দুল / সোনার হুপ কানের দুল
(বিক্রয়ে প্রচুর চমকপ্রদ হীরা রয়েছে তবে হীরার বাইরে, কেবলমাত্র কয়েকটি গহনা টুকরো ছিল যা আমার কাছে কাজের জন্য ভয়ঙ্কর বলে দাঁড়িয়েছিল; কিছু আমি পরের কয়েক দিন ধরে কফি বিরতিতে ফিচার করব … দুটি যে আমি সত্যিই পছন্দ করেছি উপরের ছবিতে!)
2022 নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয় কাজের জন্য আমার প্রিয় জুতা
এনএএস -তে কাজের জন্য এক টন সুন্দর জুতা রয়েছে এবং কিছু খুব বেশি। যে আমরা আশা করি সপ্তাহের শেষের দিকে চলে যাব – প্রচুর সাদা বুট। এবং পশ্চিমা-অনুপ্রাণিত বুট। আর শ্যুটি! এবং গা dark ় বাদামী জুতা এবং বুট! এবং-এটি কোনও নতুন প্রবণতা নয় তবে আমি মনে করি না যে আমরা কীভাবে কাজ করার জন্য লগ-সোল লোফার এবং বুট পরতে পারি তা নিয়ে আলোচনা করেছি। পিপটোগুলি আবারও উপস্থিত হয়ে উঠছে! (এছাড়াও: আপনি যদি গত দু’বছর থেকে 3.5 ″ -4 ″ স্টিলেটটো হিলের শিকারে বেরিয়ে এসেছেন … এমন এক টন বণিক আছেন যারা আপনাকে পেয়েছেন, বু।)

বিক্রয় থেকে আমার খুব প্রিয় জুতাগুলি নীচে ভিজ্যুয়ালাইজ করা হয়েছে-তারা এমন ব্র্যান্ডগুলি থেকে এসেছে যা পাঠকরা আরামের জন্য জানেন এবং পছন্দ করেন এবং তারা কাজের সাথে সম্পর্কিত পাদুকাগুলির জন্য আরও অনেক ক্লাসিক দিকের সাথে লেগে থাকে।
(আমি কি কেবল বলতে পারি যে আমি জুতো কোলাজগুলি করা ঘৃণা করি? এটি সুন্দর নয়, তবে আশা করি এটি পরিষ্কার হয়ে গেছে …)

উপরে ভিজ্যুয়ালাইজড: এক / দুই / তিন / চার / পাঁচ / ছয় / সাত / আট (ভিজ্যুয়ালাইজড নয় তবে এটিও: এই ওয়েদারপ্রুফ হিল)
2022 nsale এ ওয়ার্ক ব্যাগ
এছাড়াও অনেক কিউট ব্যাগ আছে! এই কোলাজটি তাদের আপেক্ষিক আকার দেখিয়ে কোনও ভয়ঙ্কর কাজ করে না তাই আমি এটিকে এস, এম, বা এল বলব কিনা তা বিবরণে নোট করার চেষ্টা করেছি।
শীর্ষ সারি: সবুজ ব্যাকপ্যাক+ (এম) / ব্লু ক্যারি ব্যাগ+ (এম) / সবুজ ক্রসবডি+ (এস) / ব্ল্যাক ক্রসবডি (এম)

নীচের সারি: জিঙ্গহাম টোট (এল) / কুইল্টেড টোট (এল) / ট্যান টোট (এল) / নেভি স্ট্রাইপড টোট (এল-এক্সএল)

2022 নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয় পাঠক প্রিয়
এর মধ্যে কয়েকটি প্রায় বছরের পর বছর ধরে রয়েছে তবে তারা নাসের সর্বাধিক কেনা আইটেম হিসাবে অবিরত রয়েছে … নীচে দৃশ্যমান নয়: এই পায়জামা, এই কৃত্রিম চামড়ার লেগিংস এবং বোমা!

উপরে: লং কার্ডিগান*+ (আমার মধ্যে দুটি রয়েছে) / নেভি কার্ডিগান*+ (সুপার নরম, 6 টি রঙ, আমারও আছে এবং ভালবাসা) / সাদা ব্লাউজ (হাতাও) / অবিশ্বাস্যভাবে নরম দীর্ঘ কার্ডিগান*+ / ড্র্যাপি ব্লেজার+ (5 রঙ)
এবং কিছু বোতল যা নর্ডস্ট্রমে বহুবর্ষজীবী প্রিয় …

উপরের পাঠকের প্রিয়: ব্যাক সিম প্যান্ট* / মিডি স্কার্ট / পন্টে প্যান্ট* / লেগিংস* / $ 50 জিন্স!*

উপরে চিত্রিত, এনএএস-এর জন্য প্রতি বছর পাঠক প্রিয় (এবং শীর্ষ বিক্রেতারা): (1 ম সারি, এল-আর): 1) গোলাপী+ (বিশাল প্রিয়) 2) কালো অবিশ্বাস্যভাবে স্বাচ্ছন্দ্যযুক্ত ওয়্যারলেস ব্রা 3) টিল ব্রালেট+ 4) বেগুনি+ // (2 ডি সারি, এল-আর) 5) গোলাপী সংক্ষিপ্ত+ 6) বেইজ থং+ (বিশাল প্রিয়, তাই এই ব্র্যান্ডেরও) 7) টিল থং+ 8) বেগুনি সুতির সংক্ষিপ্ত+।

দ্য হান্ট: কাজের জন্য হাঁটু-উঁচু বুট

2017 আপডেট: আমরা এখনও কাজের জন্য এই হাঁটু উচ্চ বুট পছন্দ করি তবে আপনি আমাদের অনেক সাম্প্রতিক আলোচনাটিও পরীক্ষা করে দেখতে পারেন যে কী বুটগুলি আঁটসাঁট পোশাক পরতে হবে সে সম্পর্কে কী কী বুট পরতে হবে তাও পরীক্ষা করে দেখতে পারেন কাজ। অবশ্যই, আমরা সকলেই জানি যে বেসিক পেশাদার মহিলারা তাদের কক্ষগুলিতে কী প্রত্যাশা করছেন, তবে আপনি যদি প্রথমবারের জন্য একটি কিনে থাকেন বা আপনি মাটিতে পরা একটি প্রতিস্থাপন করছেন তবে ঠিক সেরা অবতারটি খুঁজে পাওয়া বেদনা হতে পারে দোকানে. “দ্য হান্ট” -তে আমরা প্রতিটি মহিলার থাকা উচিত এমন একটি বেসিক আইটেমের জন্য স্টোরগুলি অনুসন্ধান করি। আমরা হাঁটু-উঁচু, হিলযুক্ত বুটগুলি কিছুক্ষণের জন্য (2013, 2012) করি নি, তাই আমি ভেবেছিলাম আমরা শিকারে যাব। (দ্রষ্টব্য যে আমাদের শেষ জরিপে, কার্যত% ০% পাঠক বলেছিলেন যে হাঁটু উচ্চ বুটগুলি নিয়মিত স্কার্টের সাথে অফিস-উপযুক্ত ছিল (মিনিস নয়)-তবুও, হাঁটু-উঁচু বুটগুলি অবশ্যই আপনার অফিসের পরিস্থিতি অবশ্যই জানা আছে)) আমিও নোট করুন যে আমি ‘ আমি ফ্ল্যাট ড্রেসি বুটগুলির জন্য সম্পূর্ণ পৃথক রাউন্ডআপ করতে যাচ্ছি (আশা করি দুই সপ্তাহের মধ্যে) – সুতরাং দয়া করে সাথে থাকুন! এখানে কিছু দুর্দান্ত সাধারণ বিক্রয় যদি এখানে কিছু আপনার অভিনবভাবে আঘাত করে না: অ্যামাজন অতিরিক্ত 25% নির্বাচিত বুট এবং জুতা সরবরাহ করছে – অনেকে প্রাইমের জন্য যোগ্য এবং সম্পূর্ণ বিনামূল্যে শিপিং এবং সম্পূর্ণ বিনামূল্যে রিটার্ন রয়েছে।
নোট করুন যে আপনি যদি তাদের গ্রাহক পরিষেবা এবং ওপেন রিটার্ন নীতি চয়ন করেন তবে নর্ডস্ট্রমের সাথে মেলে দাম হবে-তারা 33-50% ছাড়িয়ে চিহ্নিত বুটগুলিও রয়েছে।
সন্ধ্যা 6 টায় ক্লার্কস, অ্যারোসোলস, জন্ম, ইভানকা ট্রাম্প, লা কানাডিয়েন, সোসুবো এবং আরও অনেক কিছু সহ 70% অবধি বুট রয়েছে …
জুতো ডটকম কোড সেভ 25 সহ সাইটওয়াইড (বিক্রয়ের শেষ দিন) 25% ছাড় দিচ্ছে।

বিভিন্ন বিশেষ আগ্রহের জন্য কয়েকটি বিশেষ জুতা, চিত্রযুক্ত নয়: জলরোধী: এখানে, এখানে,
প্রশস্ত প্রস্থ: এখানে, এখানে, এখানে,
সংকীর্ণ প্রস্থ: এখানে, এখানে,
প্রশস্ত বাছুর: এখানে, এখানে, এখানে, এখানে,
সংকীর্ণ বাছুর: এখানে, এখানে, এখানে
2 ″ বা এর অধীনে: এখানে, এখানে, এখানে, এখানে, এখানে
আরাম: এখানে, এখানে, এখানে, এখানে, এখানে

আরও বেশি অ্যাডো ছাড়া, এখানে আমাদের অফিসের জন্য হাঁটু-উচ্চ বুটের রাউন্ডআপ-আপনি কি ইদানীং কোনও কিনেছেন? কাজের জন্য আপনি হাঁটু-উচ্চ বুটে কী অনুসন্ধান করছেন? পেলেস এর আরামদায়ক লাইনগুলি পাঠকদের কাছ থেকে ভাল পর্যালোচনা পেতে থাকে, তাই আমি ডেক্সফ্লেক্স কমফোর্ট থেকে এই লম্বা ওয়েজ বুটগুলির সাথে শিকার শুরু করছি। এগুলি 5-13 আকারে উপলভ্য, এবং নিয়মিত দাম $ 75, তবে সেগুলি 50 ডলারে চিহ্নিত করা হয়েছে-অতিরিক্ত 20% ছাড় (কেবলমাত্র অনলাইন) নেওয়ার জন্য কোড জেডএনএনভ 20 চেষ্টা করুন। ডেক্সফ্লেক্স কমফোর্ট মহিলাদের ট্যালি লম্বা শ্যাফ্ট ওয়েজ বুট

জেসিকা সিম্পসন থেকে এই ওয়েজ বুটে পর্যালোচনাগুলি সত্যিই মিশ্রিত করা হয়েছে, তবে আমি যদি অন্য আন্ডার $ 100 বাছাইয়ের সন্ধান করছিলাম তবে আমি এটিকে একটি শট দেব। এটি নিয়মিত আকারে 5-12 আকারে পাওয়া যায় (তবে মনে রাখবেন যে এটি একটি বিস্তৃত বাছুরের সাথে ফিট করার জন্য প্রসারিত হয়েছে) এবং এতে 1.5 ″ হিল রয়েছে। এগুলি ছিল 99.95 ডলার, তবে এখন নর্ডস্ট্রমে $ 80 এ চিহ্নিত হয়েছে। জেসিকা সিম্পসন বিগান ওয়েজ বুট

এই ইসা বুটগুলি জাপ্পোসে সেরা বিক্রেতা – আমি পছন্দ করি যে তারা কালো এবং বাদামী সুয়েড, কালো এবং বাদামী চামড়া এবং একটি ধূসর সুয়েডে আসে। এগুলি 189 ডলার, 5.5-11 আকারে উপলব্ধ। (সন্ধ্যা 6 টায় একটি খুব অনুরূপ স্টাইল রয়েছে $ 255 থেকে 152 ডলারে চিহ্নিত)) ইভানকা ট্রাম্প ইসা

এই এলিশা স্ট্রেচ বুটগুলি জাপ্পোসের সেরা বিক্রয়কারী এবং এটি কেন সহজ – এগুলি খুব মসৃণ এবং প্রবাহিত দেখায়। এগুলি সংকীর্ণ প্রস্থের পাশাপাশি নিয়মিত প্রস্থে উপলব্ধ এবং 448 ডলার। নোট করুন যে আরেকটি কোল হান বুট ব্লুমিংডেলের সেরা বিক্রয়কর্মের স্থিতি রয়েছে এবং এটি ব্রড বাছুরের আকারে আসে: কার্লাইল। এগুলি 398 ডলার তবে নিয়মিত এবং ব্রড বাছুরের আকারে 277 ডলার হিসাবে চিহ্নিত – নোট করুন যে অ্যামাজনের নিয়মিত এবং বিস্তৃত উভয়ই 266 ডলারে রয়েছে, এবং কোড হলিডে 25 এর সাথে অতিরিক্ত 25% ছাড় নিন। (ডি’এইচ: নোট করুন যে কল্পনা করা বুটগুলি, ইলিশাও অ্যামাজন প্রোমোর জন্য যোগ্য, এগুলি $ 336 এ নামিয়ে আনছে। আপনি যদি নর্ডস্ট্রম বেছে নেন তবে এলিশা সেখানে স্টক রয়েছে, একটি মিলিয়ন ইতিবাচক পর্যালোচনা রয়েছে – এবং নর্ডস্ট্রমের দাম হবে দাম অ্যামাজন দামের সাথে মেলে)) কোল হান ইলিশা প্রসারিত বুট

এই প্রশিক্ষক বুটগুলি নর্ডস্ট্রমে অত্যন্ত রেট দেওয়া হয়েছে – আমি ম্যাট লেদার, মোটামুটি কম বুট শ্যাফ্ট উচ্চতা (17 ″) এবং 2.5 ″ হিল পছন্দ করি। তারা 398 ডলার। ট্রেনার ফক্সি বুট

মামা এ আসুন: আমি এই জিমি চু বুটটি নিয়ে ড্রোল করছি। এটি দেখতে মসৃণ এবং দৃষ্টিনন্দন দেখাচ্ছে এবং আমি এই সত্যটি পছন্দ করি যে তারা বাছুর-ফিট ইস্যুতে সহায়তা করার জন্য সুয়েড (ইলাস্টিকের পরিবর্তে) ব্যবহার করে। বুটটি নর্ডস্ট্রমে $ 1,150 (সীমিত আকার বাম, হায়)। জিমি চু আইডেন বুট

এই বৈশিষ্ট্যটি পছন্দ? অন্যান্য সাম্প্রতিক কিস্তিগুলি দেখুন! (এল-অল) আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম আমাদের অ্যামাজন ডটকম এবং অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে ফি অর্জনের জন্য একটি বোঝার জন্য তৈরি করা হয়েছে।

অ্যাডেল তার মার্চ ভোগ ম্যাগাজিনের ফটোশুটের পাশাপাশি কভার

প্লাস সাইজের পরিধানের জন্য কাজের বিকল্পগুলির সন্ধান করছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা স্বাচ্ছন্দ্য, ফ্যাশন পাশাপাশি বিশেষজ্ঞ স্টাইল সরবরাহ করে, একটি আকারের 30 সহ।

10 মার্জিত খড় ব্যাগ যা আপনার এই গ্রীষ্মের প্রয়োজন হবে

10 মার্জিত স্ট্রো ব্যাগ যা আপনার এই গ্রীষ্মে প্রয়োজন হবে – এই বহুমুখী গ্রীষ্মের হ্যান্ডব্যাগটি একটি সাঁতারের পোশাকের সাথে পোশাকের মতো পোশাকের সাথে জোড়যুক্ত দেখতে ঠিক তেমন মার্জিত দেখাচ্ছে এবং ডেনিম শর্টস।

10 মার্জিত স্ট্র ব্যাগ যা আপনার এই গ্রীষ্মের প্রয়োজন হবে
আপনি কি জানেন যে এই সত্যিই মার্জিত ব্যাগগুলি গত গ্রীষ্মে প্রত্যেকে বহন করেছিল? সৈকতফ্রন্ট গন্তব্য থেকে শুরু করে রঙিন শহরগুলিতে, এগুলি তারা প্যাকিং, স্ট্র ব্যাগের মধ্যে একটি।

ওটডমাগাজিনের মাধ্যমে
এগুলি আমাদের নীচে আমাদের পিক স্টাইলগুলি এবং আপনি সূর্য এবং ট্রেন্ডি ইনস্টাগ্রাম গ্যালোরে মজাদার জন্য দাবী রাখবেন যা গ্রীষ্মের জন্য আপনার প্রত্যাশাকে পরবর্তী স্তরে নিয়ে যাবে।

গ্রীষ্মের ফ্যাশন রাউন্ড ব্যাগ
10 মার্জিত স্ট্র ব্যাগ যা আপনার এই গ্রীষ্মের প্রয়োজন হবে
পাম বিকিনি, গ্রীষ্মমন্ডলীয় গেটওয়ে আউটফিট আইডিয়া, গ্রীষ্ম, ডেনিম শর্টস, স্ট্র ব্যাগ এবং টুপি
জিঙ্গহাম পোশাক, এস্পাড্রিলস, সাদা সানগ্লাস, স্ট্র ব্যাগের পোশাক

আমাদের প্রিয় চটকদার খড় ব্যাগ কেনাকাটা করুন:

আরো দেখুন

ফ্যাশন, দোকান এবং স্টাইল
মহিলাদের কেন চামড়ার জ্যাকেট কেনা উচিত তার সর্বোত্তম কারণ

বলিউড ফিল্মগুলি যা আমাদের বড় ফ্যাশন লক্ষ্য সরবরাহ করে!

বলিউডের ছায়াছবিগুলি জায়গা করে চলেছে। সেই দিনগুলি হয়ে গেল যখন গোবিন্দ প্যান্টগুলি অ্যাপলম্বের সাথে ব্যবহৃত হত। এই সংক্ষিপ্ত নিবন্ধটির জন্য আমরা যে কয়েকটি চলচ্চিত্র বেছে নিয়েছি সেগুলি আমাদের কিছু বড় ফ্যাশন লক্ষ্য সরবরাহ করেছিল-তারা আমাদের উচ্চ-ফ্যাশন ব্র্যান্ডের সাথে পরিচয় করিয়ে দেয়, আমাদের পাগল পোশাক পরতে প্রভাবিত করেছিল পাশাপাশি আমাদের স্বীকৃতি দিয়েছে যে বলিউডের ছায়াছবিগুলি খারাপ নয়, পাশাপাশি কিছু ক্ষেত্রে তাদের ফ্যাশন ইন্দ্রিয় রয়েছে! আমাদের প্রজন্মের বেশ কয়েকটি স্টাইলিশ বলিউড ফিল্মগুলি পরিদর্শন করুন:
[এছাড়াও পড়ুন: ফ্যাশনিস্টদের জন্য 4 অবশ্যই সিনেমা দেখার জন্য]

আয়েশা: বলিউডের জেন অস্টেন
তারা জানিয়েছিল যে ফিল্মটি জেন অস্টেনের ‘এমা’ পাশাপাশি অদ্ভুত মহিলারা পাশাপাশি বোনরা সত্যই আমাদের মনে করে যে আমরা জেন অস্টেন বইতে রয়েছি। তবে এই ফিল্মটিকে যা অবিশ্বাস্যভাবে আড়ম্বরপূর্ণ করে তোলে তা হ’ল সত্য যে এটিই প্রথমবারের মতো ভারতীয় সিনেমাওরদের চ্যানেল, সালভাতোর ফেরাগামোর পাশাপাশি পছন্দ মতো উচ্চ-ব্র্যান্ডের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল। ফ্যাশনিস্টদের মধ্যে অনেকে ইতিমধ্যে সোনম কাপুরের আড়ম্বরপূর্ণ বিকল্পগুলির পাশাপাশি এই চলচ্চিত্রটি তাকে বলিউডের অনেক ফ্যাশনেবল হিসাবে লাইমলাইটে পরিণত করেছে।
যদিও ফিল্মটি প্রতিটি বিট অ-সুবিধাবঞ্চিত ছিল, তবুও এই ছবিতে মহিলারা যে ট্রেন্ডি ওয়ারড্রোব করেছেন তা এটিকে বহনযোগ্য করে তুলেছে! দুঃখিত সোনম, আমরা আপনার স্টাইল পছন্দ করি, তবে এই ছবিটি একটি বিপর্যয় ছিল!
উত্স: atorrentworld.comfashion: সমস্ত চকচকে পাশাপাশি গ্ল্যামার
নামটি পাশাপাশি ফিল্মটি আমাদের ফ্যাশনের চকচকে জগতে পাশাপাশি র‌্যাম্পে নিয়ে গেছে। পোশাকটি পয়েন্টে ছিল পাশাপাশি গল্পটিও ছিল। সমস্ত চকচকে পাশাপাশি গ্ল্যামের সাথে, আমরা একইভাবে ড্রাগগুলির এক ভয়াবহ জগত, বুজ পাশাপাশি ট্রমাও নেওয়া হয়েছিল। চলচ্চিত্রটি কেবল গল্পের গল্পের পাশাপাশি অভিনেত্রীদের দুর্দান্ত অভিনয় থেকেই খুব কার্যকর ছিল না তবে একইভাবে বেশ কয়েকটি স্টাইলিশ পাশাপাশি ট্রেন্ডি পোশাকের পাশাপাশি পোশাকগুলিও সিনেমায় ব্যবহৃত হয়েছিল। আমরা সমস্ত সৌন্দর্যের পিছনে খাঁটি পৃথিবী দেখতে পেয়েছি পাশাপাশি ফিল্মটিও বেশ কয়েকটি প্রশংসা জিতেছে।

উত্স: ইন্ডিয়াএফএম.কম ডটকস্টানা: চিল ভাইবসের পাশাপাশি সৈকত ফ্যাশনের জন্য
দোস্তানা বরং একটি যুগান্তকারী সিনেমা ছিল, কেবল গল্পের কাহিনীর দিক থেকেই নয় (এটি সমকামিতা সম্পর্কে কথা বলেছিল, পাশাপাশি এটি করার জন্য প্রথম প্রথম বলিউড চলচ্চিত্রগুলির মধ্যে একটি!) একইভাবে যেহেতু ছবিটি মিয়ামিতে পুরোপুরি শ্যুট করা হয়েছিল, সুতরাং তাই তাই সরবরাহ করা হয়েছিল আমাদের এখন পর্যন্ত কয়েকটি বৃহত্তম সৈকত পোশাক! তাজা রঙ, তাজা ভাইবগুলির পাশাপাশি কিছু সত্যই গরম সুপারস্টার। শিল্পা শেঠি থেকে প্রিয়াঙ্কা চোপড়া পর্যন্ত সিজলিং জন-আমরা এই স্টাইলিশ এএফ সাজসজ্জা নিয়ে আসার জন্য আপনার পোশাক ডিজাইনারকে সমস্ত কিছু সরবরাহ করি!
উত্স: সর্বশেষতম এইচডওয়ালপেপারস.আইনস্টুডেন্ট অফ ইয়ার: হাই ইনস্টিটিউশন ফ্যাশন এফটিডব্লিউ!
এবং আপনি বিশ্বাস করেছিলেন যে উচ্চ প্রতিষ্ঠানের বাদ্যযন্ত্রগুলি কেবল সবচেয়ে ভাল পোশাক ব্যবহার করেছে! বছরের প্রশিক্ষণার্থী ছিলেন আলিয়ার প্রথম চলচ্চিত্রের পাশাপাশি আমরা নিশ্চিত যে এই ছবিতে নবাগতরা যা ব্যবহার করেছিলেন তা সমস্তই মনে রাখবেন! ফ্যাশন ইন্ডাস্ট্রি-ম্যানিশ মালহোত্রার পাশাপাশি শিরাজ সিদ্দিকীর বিশাল নামগুলি এখানে পোশাক ডিজাইনার ছিল পাশাপাশি তারা চলচ্চিত্রটিকে একটি চটকদার, সমৃদ্ধ পাশাপাশি অত্যন্ত তরুণ চেহারা পাশাপাশি অনুভূতি দেওয়ার জন্য কোনও পাথর ছাড়েনি। আলিয়া যিনি ধনী, টিন ব্রাটের চরিত্রে অভিনয় করেছেন তারা ম্যানোলো ব্লাহনিক্স, জিমি চুস, প্রদা এবং সেইসাথে এক সময় তাকে বারকিন ব্যাগ আনতে দেখা গিয়েছিল এমন অনেক উচ্চ-প্রান্তের ডিজাইনার ব্র্যান্ডে দেখা গিয়েছিল! (এখন আমরা সকলেই বুঝতে পারি যে বারকিন ব্যাগের জন্য অপেক্ষার সময়টি কী হতে পারে!)

উত্স: rediff.comcocktail: উপজাতি প্রিন্ট পাশাপাশি হিপস্টার ভাইবস
দীপিকা পাডুকোন সাইফের পাশাপাশি ডায়ানা পেন্টির সাথে এই কমনীয় কমেডিতে তার অনেক ট্রেন্ডি স্ব দেখেছিলেন। এই ফিল্মের পোশাক ডিজাইনার ছিলেন অত্যন্ত আড়ম্বরপূর্ণ পাশাপাশি স্টাইলিশ অনাইতা শ্রফের পাশাপাশি তিনি ফিল্মটিকে অত্যন্ত শীতল করার পাশাপাশি ট্রেন্ডি লুক সরবরাহ করেছিলেন। এই ফিল্মের ইউএসপি ছিল ফ্লুরোসেন্ট রঙ, উপজাতি প্রিন্টগুলির পাশাপাশি মূলত চেহারা যা ‘বোহো চিক’ ফ্রেমের সাথে খাপ খায়। দীপিকার অবতার এই মুভিতে পোশাকের পাশাপাশি পোশাকের সাথে কার্যত আদর্শ বলে মনে হয়েছিল। তিনি অত্যন্ত কম মেকআপ ব্যবহার করেছেন তবে অম্রাপালি থেকে প্রচুর পরিমাণে ইলান সহ চুনকি ফ্যাশন গহনা ব্যবহার করেছেন। মিশ্রিত পানীয়টি কোনও প্রশ্ন নয় যে বলিউড তৈরি করেছে এমন সবচেয়ে ট্রেন্ডি চলচ্চিত্রের একটি!
সূত্র: এইচডিওয়ালপেপারস.আইএন আপনি কোনটি সবচেয়ে বেশি পছন্দ করেছেন?

এই গাইডের সহায়তায় আপনার ওয়ান-পিস সাঁতারের পোশাকটি কীভাবে স্টাইল করবেন তা ঠিক জানুন

এই গাইডের সহায়তায় কীভাবে আপনার এক-পিস সাঁতারের পোশাকটি স্টাইল করবেন তা ঠিক বুঝতে হবে
03/11/2020, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
এক-পিস সাঁতারের পোশাকগুলি কোনও ধরণের শরীরের জন্য সুন্দর। এগুলি অনেকগুলি সিলুয়েট, শেডস, পাশাপাশি শৈলীতে দেওয়া হয়। আপনি সৈকত-ট্রিপের জন্য বা বডিসুটের পরিবর্তে আপনার প্রতিদিনের শৈলীর অংশ হিসাবে খুব দ্রুত একটি পিস স্টাইল করতে পারেন।

আপনি যে স্টাইলটি সন্ধান করছেন তার উপর নির্ভর করে আপনার স্নানের ফিটটি বেছে নিন, পাশাপাশি এটি পোশাক, স্কার্টের পাশাপাশি শর্টস বা আনুষাঙ্গিক যেমন নেকলেস, ওয়েজস, পাশাপাশি ফ্লিপ ফ্লপের সাথে জুড়ুন। আপনার নিজের পোশাকটি নিজের তৈরি করুন, পাশাপাশি আপনি সাঁতারের পোশাক প্রস্তুতকারকের কাছ থেকে যে কোনও ধরণের টুকরো পেয়েছেন তা সুর করতে পারেন!

এক টুকরো সিদ্ধান্ত নেওয়া
একটি সমৃদ্ধ শৈলীর জন্য হালকা রঙ বা কাঠামোতে এক টুকরো চয়ন করুন। চুন সবুজ, অ্যাকোয়া বা উজ্জ্বল গোলাপী হিসাবে শীতল, কৌতুকপূর্ণ রঙ নির্বাচন করুন। এটি আপনার পোশাকে পাশাপাশি সৈকত শৈলীতে রঙের একটি স্পর্শ নিয়ে আসে, পাশাপাশি আপনি এটিকে দ্রুত উজ্জ্বল রঙের আনুষাঙ্গিকগুলির সাথেও একীভূত করতে পারেন।

আপনি প্রাণবন্ত রঙে একটি শক্ত রঙের সাঁতারের পোশাক বা একটি প্রাণবন্ত টেক্সচারযুক্ত এক টুকরো দিয়ে যেতে পারেন। উদাহরণস্বরূপ, একটি গরম গোলাপী সাঁতারের পোশাক বা একটি গরম গোলাপী পোলকা ডট স্যুট জন্য ব্রাউজ করুন।

আপনি যদি নিজের ফর্মটি স্লিম করতে চান তবে একটি একক সুরের জন্য যান, গা dark ়-টোনযুক্ত সাঁতারের পোশাক। একটি স্লিমিংয়ের পাশাপাশি সুন্দর সিলুয়েটের জন্য বেগুনি, নীল বা কালো হিসাবে একটি দুর্দান্ত গা er ় রঙ চয়ন করুন। এই শেডগুলি যে কোনও ধরণের অসম অঞ্চল গোপন করে, যাতে আপনি স্নান করতে পারেন বা রোদে শুয়ে থাকতে পারেন।

সাদা পাশাপাশি হালকা রঙের ফিটগুলি একটি দুর্দান্ত চুক্তি আরও উস্কানিমূলক। তারা হ্যান্ডলগুলির মতো অন্ধকারযুক্ত মুখোশ ফিট করে এমন ত্রুটিগুলি প্রকাশ করবে।

বিট স্টাইল বা বিশদ সহ সুইমসুটগুলি স্লিমিং পছন্দ হিসাবে কাজ করে।

সম্ভাব্য পছন্দের জন্য একটি বয় শর্ট নীচে বা স্কার্ট ফিট পান। আপনি যদি কিছুটা কভার করতে চান তবে আরও traditional তিহ্যবাহী নীচে দিয়ে সাঁতারের পোশাকের জন্য ব্রাউজ করুন। বয় শর্ট বা স্কার্ট পছন্দগুলিতে প্রচুর আরাধ্য শৈলী উপলব্ধ। এইভাবে, আপনি যখন নিজের এক টুকরোটি ডন করবেন তখন আপনার নিজের সচেতন হওয়ার মতো কিছু হবে না।

কেনার সময়, আপনি কোনও শ্রমিককে জিজ্ঞাসা করতে পারেন যদি তারা এই স্টাইলগুলির কোনও ধরণের ধারণ করে। আপনার যদি তাদের স্পট করতে সমস্যা হয় তবে অনলাইনে আপনার স্নানের ফিট কিনুন।

প্রাণবন্ত চেহারার জন্য লো-কাট বা লেইস-আপ ফ্রন্ট সহ একটি টুকরো চয়ন করুন। আপনি যদি আকর্ষণীয় সুইমসুট চান তবে অগভীর “ভি” টপস বা কোয়ের অ্যাকসেন্টগুলি যেমন বন্ধন বা স্ট্র্যাপের সন্ধান করুন। এর মতো সামান্য সুনির্দিষ্টগুলি পরবর্তী স্তরে একটি মৌলিক এক টুকরো নেবে!

অ্যালানিক ওয়ার্ল্ডওয়াইড · এই গাইডের সহায়তায় কীভাবে আপনার এক-পিস সাঁতারের পোশাকটি স্টাইল করবেন তা ঠিক বুঝতে

এছাড়াও, আপনার স্যুটটির এক টুকরো কাট-আউট ধরণের জন্য ব্রাউজ করা উচিত, যেখানে কেবল ফিটের সামনের অংশটি সংযুক্ত থাকে।

ব্যবসায়ের মালিকরা দীর্ঘ সময় বের করার পাশাপাশি সাঁতারের পোশাক নির্মাতারা ইউএসএকে একটি উদ্ধৃতি জন্য অনুরোধ করুন বা আপনার দোকানে কী যুক্ত করবেন তা বেছে নেওয়ার আগে সংগ্রহটি পরিদর্শন করার জন্য!

ট্যাগ:
সুইমসুট প্রস্তুতকারক
সুইমসুট প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
সাঁতারের পোশাক প্রস্তুতকারী
সাঁতারের পোশাক প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

ব্যক্তিগত লেবেল পোশাকের সাথে আপনার রাজস্ব বাড়ান

ব্যক্তিগত লেবেল পোশাক সহ আপনার উপার্জনকে বাড়িয়ে তুলুন
08/06/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
একটি ইকমার্স সংস্থার মালিক হিসাবে, আপনি যদি নিজের ব্র্যান্ডটি প্রবর্তন করতে বিশ্বাস করেন তবে ব্যক্তিগত লেবেলটি যাওয়ার পদ্ধতি! বিগ-শট ইকমার্স সংস্থাগুলির বিপরীতে, স্টার্টআপগুলির নিজস্ব পণ্যগুলির নিজস্ব লাইন তৈরির জন্য পর্যাপ্ত সংস্থান নেই। যাইহোক, একটি কাস্টমাইজড ব্র্যান্ড থাকা পাশাপাশি এটি বাজারে প্রতিষ্ঠিত করতে সক্ষম হওয়া কোনও ব্যবসায়ের জন্য একটি বিশাল অফার বোঝাতে পারে। এটি কেবল ইকমার্স সংস্থাটিকে নতুন উচ্চতায় নিয়ে যাবে তা নয়, তবে এটি একইভাবে বাজারে ব্র্যান্ডের জন্য চাহিদা তৈরি করবে। বিশেষত ফ্যাশন শিল্পে, ব্র্যান্ডগুলি একটি বড় ভূমিকা পালন করে। ফ্যাশন ধর্মান্ধরা প্রায়শই তারা যে ব্র্যান্ডের পোশাক কিনবে সেগুলিতে পছন্দগুলি সেট করে। সুতরাং আপনি যদি আপনার ব্র্যান্ডকে একটি বিশিষ্ট করে তুলতে সক্ষম হন তবে আপনি কী ধরণের সাফল্য অর্জন করবেন তা কেবল চিত্র করুন!

ধীর তবে স্থিতিশীল রেস জিতেছে:
অবশ্যই, আপনি আশা করতে পারবেন না যে আপনার ব্র্যান্ডটি রাতারাতি বিশ্বখ্যাত হয়ে উঠবে। এটি সময় নিতে চলেছে, পাশাপাশি আপনি যদি অবিচল থাকেন তবে আপনি এটি তৈরি করবেন। যদিও আপনার ব্র্যান্ডটি প্রথমে ব্র্যান্ডের ধর্মান্ধদের আঁকতে কাজ বন্ধ করবে যারা কেবল বাজারের শীর্ষস্থানীয় নামের পরে রয়েছে, আপনি এখনও কয়েকটি সোনার নিয়ম ব্যবহার করে হট কেকের মতো আপনার পণ্য সরবরাহ করতে পারেন। প্রতিটি ক্লায়েন্ট ব্র্যান্ড ধর্মান্ধ নয় তা বোঝার জন্য আপনার প্রথমে প্রয়োজন। প্রকৃতপক্ষে, অনেকে যতক্ষণ না উচ্চ মানের পাশাপাশি সস্তা দামের প্রস্তাব দেয় ততক্ষণ অনেকে যে কোনও ধরণের ব্র্যান্ড বেছে নেবেন। সুতরাং, আপনি যদি এই সুপরিচিত ব্র্যান্ডগুলির বিরুদ্ধে রেসটি জিততে চান তবে আপনাকে উচ্চতর মানের পাশাপাশি বুদ্ধিমান দামে স্টাইলিশ পোশাক সরবরাহের দিকে মনোনিবেশ করতে হবে। আস্তে আস্তে স্থিরভাবে, আপনার ব্র্যান্ডটি সবার মুখে থাকবে!
প্রযোজক গুরুত্বপূর্ণ:
আপনি যখন ব্যক্তিগত লেবেল গার্মেন্টস প্রযোজক ইউএসএ অনুসন্ধান করছেন, তখন নিশ্চিত হন যে তারা আপনার যা প্রয়োজন তা সুনির্দিষ্টভাবে অফার করতে সক্ষম হয়েছে। যদিও আপনি সন্তুষ্ট প্রতিটি প্রযোজককে ইন্ডাস্ট্রিতে সবচেয়ে সেরা বলে দাবি করা হবে, আপনি প্রমাণটি না পাওয়া পর্যন্ত আপনার তাদের শব্দগুলিতে গণনা করা উচিত নয়। এটি আপনার ব্যক্তিগত লেবেল গার্মেন্টস প্রযোজক যা চুক্তিটি তৈরি করবে বা ভেঙে দেবে। যদি তারা উচ্চ প্রান্ত, ট্রেন্ডি পোশাক তৈরি করতে সক্ষম হয় তবে আপনার সাফল্যের পদ্ধতিটি অনেক মসৃণ হয়ে উঠবে। আপনার ক্লায়েন্টরা যা চান তা অফার করার জন্য আপনার প্রয়োজন, পাশাপাশি কেবল প্রযোজকই আপনাকে এটি সরবরাহ করতে সহায়তা করতে পারেন। সুতরাং, আপনার প্রযোজক আপনি যা চান তার দিকনির্দেশগুলি অপসারণ সরবরাহ করা আপনার পক্ষে সর্বদা অপরিহার্য। একইভাবে নির্দিষ্ট প্রযোজককে নিয়োগ দেওয়ার আগে একটি পটভূমি পরিদর্শন করা বুদ্ধিমান।

আপনি যখন ব্যক্তিগত লেবেল পোশাক পাওয়ার ধারণাটি নিয়ে ভাবছেন তখন এগুলি দুটি প্রয়োজনীয় উপাদান যা আপনাকে মনে রাখতে হবে। এই নতুন উদ্যোগটি থেকে বিশাল অঙ্কন করতে প্রস্তুত হন!

ট্যাগ:
পোশাক ব্র্যান্ড
পোশাক লাইন
ব্যক্তিগত লেবেল পোশাক
ব্যক্তিগত লেবেল পোশাক প্রস্তুতকারক
বেসরকারী লেবেল গার্মেন্টস প্রযোজক মার্কিন যুক্তরাষ্ট্র
বেসরকারী লেবেল গার্মেন্টস ইউএসএ

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

10 বিস্ময়কর লিস্টারিন ব্যবহার করে আপনি এখন পর্যন্ত

আবিষ্কার করতে হতবাক হয়ে যাবেন, আপনি সম্ভবত অনুমান করতে পারেননি যে লিস্টারিনের বোতলটি একটি বেসিক মাউথ ওয়াশ হওয়ার চেয়ে অনেক বেশি পরিবেশন করতে পারে। সমাধানটি অপ্রত্যাশিত ব্যবহার সম্পর্কে আবিষ্কার করতে পেরে আপনি আনন্দিত হবেন। এটি ক্লিনজার, পাদদেশ ডিওডোরাইজার, আন্ডারআর্ম ডিওডোরেন্টের পাশাপাশি আরও অনেক কিছু হিসাবে ব্যবহার করতে পারে। সামনের দিকে, আমরা লিস্টারিনের চমকপ্রদ ব্যবহার সরবরাহ করেছি এবং সেই সাথে আপনাকে কেন এটি চেষ্টা করতে হবে তার কারণগুলিও সরবরাহ করেছি।

অবাক করা লিস্টারিন ব্যবহার করে যা আপনি বুঝতে পারেন নি:
এই ঝরনা ঘরটি অবশ্যই শ্বাস-প্রশ্বাসের ফ্রেশার হওয়ার চেয়ে অনেক বেশি ব্যবহার করতে পারে। আপনার ত্বক পরিষ্কার করা থেকে শুরু করে ব্রণর চিকিত্সা করা, আপনার নখগুলি সাদা করার জন্য, মাউথওয়াশের বেশ কয়েকটি সুবিধা রয়েছে:

1. ব্রণ চিকিত্সা:
লিস্টারিনের অ্যান্টিসেপটিক বৈশিষ্ট্য রয়েছে যা এটি আপনার ত্বকে ব্রণর চিকিত্সার জন্য ঝলমলে করে তোলে। একটি সুতির বলের উপর মুখের একটি সামান্য বিকল্প ড্যাব করুন। প্রভাবিত অঞ্চলে প্রয়োগ করুন। ফলাফল দেখতে প্রতিদিন পুনরাবৃত্তি করুন।

2. মারামারি খুশক:
লিস্টারিনে অ্যান্টি-ফাঙ্গাল এজেন্ট রয়েছে যা খুশকির বিরুদ্ধে লড়াই করা দুর্দান্ত করে তোলে। স্নান নেওয়ার আগে ঠিক কীভাবে বিকল্পটি ব্যবহার করবেন তা ঠিক এখানে। এক অংশের জলের পাশাপাশি এক অংশের মাউথওয়াশ মিশ্রিত করুন। আপনার চুলকে স্বাভাবিক হিসাবে শ্যাম্পু করার পাশাপাশি আপনার মাথার ত্বকে লিস্টারিন বিকল্পটি প্রয়োগ করুন। এটি 5-10 মিনিটের জন্য ছেড়ে দিন পাশাপাশি ধুয়ে ফেলুন।

৩. ক্লিনজার হিসাবে কাজ করে:
আপনার প্রতিদিনের ক্লিনজার থেকে দৌড়ে? পরিবর্তে লিস্টারিনের মতো মাউথওয়াশ ব্যবহার করুন। এটি ব্যবহার করা মেকআপ, তেলনেস, পাশাপাশি ময়লা দূর করতে সহায়তা করতে পারে। একটি তুলো গোলকের উপর বিকল্পের কিছুটা পরিমাণ ড্যাব করার পাশাপাশি ত্বকের উপরে প্রয়োগ করুন। আপনি একটি টিংলিং সংবেদন অনুভব করবেন। গরম জল দিয়ে ধুয়ে মরিচ জলের ছিটিয়ে মেনে চলুন। তবে সংবেদনশীল ত্বকযুক্তদের অবশ্যই এটি একটি মিস সরবরাহ করতে হবে।

4. ফুট ডিওডোরাইজার:
আপনি কি বুঝতে পেরেছেন যে লিস্টারিন একটি ফুট ডিওডোরাইজার হিসাবে কাজ করতে পারে? আপনি যদি দুর্গন্ধযুক্ত পায়ে ভুগছেন তবে আপনি এই সমাধানটি চেষ্টা করতে পারেন। ¼ কাপ লিস্টারিন, ¼ কাপ ভিনেগার, পাশাপাশি ½ কাপ গরম জল মিশ্রণ করুন। 10-20 মিনিটের জন্য এই বিকল্পটিতে আপনার পা ভিজিয়ে রাখুন। এটি হিল নরম করার পাশাপাশি মৃত ত্বকের কোষগুলি দূর করতে পারে। আপনার পা শুকানোর পাশাপাশি পার্থক্যটি লক্ষ্য করুন।

5. আন্ডারআর্ম গন্ধ চিকিত্সা:
নিয়মিত ডিওডোরেন্ট খুব কমই অপ্রীতিকর আন্ডারআর্ম গন্ধটি মুখোশ করতে কাজ করে। ঘামের গন্ধের ট্রিগার ব্যাকটিরিয়া থেকে মুক্তি পেতে, লিস্টারিনের সাথে একটি সুতির গোলককে স্যাঁতসেঁতে পাশাপাশি আপনার আন্ডারআর্মগুলিতে ড্যাব করুন। আপনি যদি আপনার আন্ডারআর্মগুলি মোম বা শেভ করে থাকেন তবে মাউথওয়াশ সমাধানটি চেষ্টা করার জন্য 24 ঘন্টা অপেক্ষা করার পরামর্শ দেওয়া হয়।
6. ভেজা ওয়াইপস:
জরুরী পরিস্থিতিতে লিস্টারিনকে ভেজা ওয়াইপ হিসাবে ব্যবহার করার এটি আরও একটি চমকপ্রদ ধারণা। সর্বদা কিছু টিস্যু রাখুন বা ওয়াইপগুলির পাশাপাশি আপনার হ্যান্ডব্যাগে লিস্টারিনের একটি ট্র্যাভেল-আকারের বোতলটি ডিল করুন। যখনই আপনার দ্রুত পরিষ্কার-পরিচ্ছন্নতার প্রয়োজন হয়, টিস্যুতে লিস্টারিনকে স্যাঁতসেঁতে পাশাপাশি আপনার ত্বকে ড্যাবকে সতেজ অনুভূতির জন্য স্যাঁতসেঁতে দিন।

9. দাঁতে ব্যথা থেকে দূর করুন:
আপনি যদি দাঁত ব্যথায় ভুগছেন তবে প্রভাবিত অঞ্চলে ড্যাব লিস্টারিন। মাউথওয়াশে উপস্থিত অ্যান্টিফাঙ্গাল বৈশিষ্ট্যগুলি ব্যথা অসাড় করতে পারে। তবে যদি ব্যথা এখনও অব্যাহত থাকে তবে ডেন্টিস্টের সাথে একটি দর্শন মেরামত করুন।

10. হোয়াইট নখ:
আমাদের কখনই কল্পনাও করতে পারে না যে টুথপেস্ট সত্যিই নখগুলি সাদা করতে পারে। এক সপ্তাহের জন্য প্রতিদিন 30 মিনিটের জন্য আপনার হাতগুলি লিস্টারিন বিকল্পে ভিজিয়ে রাখুন। আপনি শীঘ্রই পার্থক্য লক্ষ্য করবেন। অথবা আপনি একইভাবে লিস্টারিনের সমান অংশের পাশাপাশি ভিনেগার পাশাপাশি হলুদ নখ থেকে মুক্তি পেতে ভিজিয়ে হিসাবে ব্যবহার করতে পারেন।
এগুলি লিস্টারিনের কয়েকটি সেরা ব্যবহার? এই বিকল্পটি সম্পর্কে দুর্দান্ত জিনিসটি হ’ল এটি সর্ব-প্রাকৃতিক পাশাপাশি কোনও ধরণের পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করে না। সুতরাং এটি খুব ভাল ব্যবহার করুন।