২০২০ সালে অ্যাথলিজার ট্রেন্ড: প্রথম-হারের পাইকারি ফিটনেস পোশাক প্রযোজক মনোযোগ দিচ্ছেন!

2020 সালে অ্যাথলিজার ট্রেন্ড: প্রথম হারের পাইকারি ফিটনেস পোশাক প্রযোজক মনোযোগ দিচ্ছেন!
15/12/2019, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
আপনি কি মনে করেন যে আপনার জিম পরিধান পরা কেবল আপনার জিমের মধ্যেই সীমাবদ্ধ? ঠিক আছে, আপনার ট্রেন্ডি জিম পরিধানের পক্ষে এটি বেশ অবিচার হবে যদি অবসর এবং লাউংিংয়ের সাথে অ্যাথলেটিকিজম মিশ্রণের সাম্প্রতিক প্রবণতার জন্য এই জাতীয় একটি আদর্শ প্রয়োগ করা হয় তবে বিশ্বকে ঝড়ের কবলে নিয়ে গেছে। রিহানা এবং বিয়োনস থেকে শুরু করে ফারেল উইলিয়ামস – প্রত্যেকেই সর্বত্র অ্যাথলিজার পোশাক খেলতে দেখা গেছে। ঠিক আছে, যদিও আপনি নিজেকে আদর্শ অ্যাথলিজার পোশাকগুলি পেতে হাজার হাজার পাউন্ড এবং ডলার ব্যয় করতে পারেন, আপনি যদি আমাদের জিজ্ঞাসা করেন তবে আমরা আপনাকে এটি সহজ তবে অত্যাশ্চর্য রাখতে বলব। অ্যাথলিজার হ’ল নৈমিত্তিক ফ্যাশনের নতুন নাম এবং মার্কিন যুক্তরাষ্ট্রে এটি ফিটনেস ফ্রিকস এবং ফ্যাশন প্রেমীদের মধ্যে একটি বিস্ফোরণ প্রভাব তৈরি করছে।

নিজেকে আপনার ব্যাঙ্কের ভারসাম্যকে কার্যত ফেটে না ফেলে নিজেকে আদর্শ অ্যাথলিজার পোশাকটি পেতে এখানে কয়েকটি কৌশল রয়েছে —

আপনার যা দরকার তা হ’ল এক জোড়া কালো যোগ প্যান্ট: কালো ক্রপযুক্ত চর্মসার যোগ প্যান্টগুলি আপনাকে আরাম এবং শিথিলকরণ উচ্চারণ করে। এখন, আপনি আপনার জিমের বাইরেও এই ক্রপযুক্ত যোগ প্যান্ট পরতে পারেন। এটি কেবল একটি ব্যাগি টি দিয়ে টিম করুন এবং ফ্ল্যাট ব্যালারিনাসের একটি আরামদায়ক জুটি বা একজোড়া স্নিকারের রাখুন। এটাই. সেই নৈমিত্তিক রবিবার ব্রাঞ্চের জন্য বাইরে যান বা আপনার বন্ধুদের সাথে আলাদা এবং স্মার্ট, নৈমিত্তিক তবে আলাদা হয়ে হ্যাঙ্গআউট করুন!
আপনার রঙিন আঁটসাঁট পোশাকগুলি আনুন: রঙিন আঁটসাঁট পোশাকগুলি আপনার জাগতিক জিমগুলিতে রঙের ড্যাশ যুক্ত করার জন্য আর বোঝানো হয় না। তবে আপনি এখন তাদের মেয়েদের রাতের জন্য আপনার ড্রেসি মনোোটোন টিউনিকগুলি দিয়ে পরতে পারেন, বা আপনার বন্ধুদের সাথে আদর্শ পিকনিকের জন্য একটি উজ্জ্বল, ব্যাগি টি দিয়ে এটি দল করতে পারেন। যদিও ফ্ল্যাটগুলি অনেক বেশি পছন্দনীয়, আপনি পাশাপাশি উজ্জ্বল হাই হিল দিয়ে আপনার চেহারাটি জাজ করতে পারেন! আপনার নিকটবর্তী হেলস ফ্যাশন পোশাক প্রযোজকগুলিতে সেরা আঁটসাঁট পোশাকগুলি পান!
আপনার ওয়ারড্রোবটিতে জিপার টপস যুক্ত করুন: ট্র্যাক স্যুটগুলির পদ্ধতিতে জিপড শীর্ষগুলি আজ বেশ ক্রোধ। তারা আপনাকে একই সাথে স্মার্ট এবং ফিট দেখতে সক্ষম করে, একই সাথে আপনাকে সমানভাবে আরামদায়ক এবং স্বাচ্ছন্দ্যময় দেখায়। আপনি আপনার নিয়মিত ডেনিমস – বা ছিঁড়ে যাওয়াগুলিকে আরও বেশি চটকদার দেখতে – বা এমনকি আপনার লিনেন প্যান্টের সাথেও এটি দল করতে পারেন। চলতে দুর্দান্ত ফ্যাশন বিবৃতি দেওয়ার সময় নিজেকে আই-ডোন-কেয়ার-কেয়ার-অনেক-পরিচ্ছন্নতার মনোভাবের সাথে নিজেকে খুব স্বাচ্ছন্দ্য হিসাবে চিত্রিত করার ধারণাটি হ’ল! আপনার নিকটতম পাইকারি ফিটনেস পোশাক প্রযোজকগুলিতে আপনি দুর্দান্ত হারে সেরাগুলি পেতে পারেন!
সারাদিন স্নিকার্স বা ক্যানভাস জুতা ব্যবহার করুন: স্নিকার্স বা স্পোর্টস জুতা জিম বা স্পোর্টস অঙ্গনের মধ্যে আর ব্যবহার করার মতো নয়। আপনি এখন এগুলি সারা দিন পরতে পারেন – এটি আপনার ডেনিমস বা আপনার আঁটসাঁট পোশাক এবং ব্যাগি টি, বা আপনি জিপার টপস এবং জিন্সের সাথে থাকতে পারেন। তারা সর্বদা নৈমিত্তিক দেখায় দর্শনীয়!

ট্যাগ:
ফ্যাশন পোশাক নির্মাতারা
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
পাইকারি ফ্যাশন পোশাক
পাইকারি ফ্যাশন পোশাক প্রস্তুতকারক
পাইকারি ফিটনেস পোশাক
পাইকারি ফিটনেস পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *