তৈলাক্ত ত্বকের জন্য মাস্কের সাথে হোমমেড জাফরান ডিল

তৈলাক্ত ত্বক অবিশ্বাস্যভাবে সমস্যাযুক্ত পাশাপাশি আপনার মেকআপটি ধ্বংস করতে পারে পাশাপাশি আপনাকে আবেদনময়ী দেখায়। সর্বোপরি, কেউ তেল ফোঁটা ফোঁটা নিয়ে কোনও চুক্তি দেখতে পছন্দ করে না। এটি কেবল অত্যন্ত ঝামেলা নয়, তবে একইভাবে তৈলাক্ত ত্বকের সাথে সংযুক্ত অন্যান্য সমস্যার দুর্দান্ত ডিল রয়েছে। প্রারম্ভিকদের জন্য, মেকআপটি কখনই রাখে না, আপনার ছিদ্রগুলি সর্বদা আটকে থাকে পাশাপাশি ফলস্বরূপ আপনার ত্বক বহুবর্ষে ভেঙে যাচ্ছে! সুতরাং, এই জাতীয় সমস্যাযুক্ত ত্বকের জন্য আপনি কী করবেন?
ঠিক আছে, দুর্দান্ত খবরটি হ’ল, আপনার তৈলাক্ত ত্বক থেকে মুক্তি পেতে ক্রিমের পাশাপাশি লোশনগুলির পাশাপাশি পটিশনগুলির সাথে কোনও ব্যয়বহুল চুক্তি নেই। প্রতিক্রিয়াটি তৈলাক্ত ত্বকের জন্য মুখোশের সাথে একটি চুক্তিতে রয়েছে! হ্যাঁ, উপাদানগুলির উপযুক্ত সংমিশ্রণের সাথে মুখোশগুলির সাথে ডিল করুন আপনার ত্বকের জন্য সত্যই যাদুতে কাজ করতে পারে। সম্প্রতি সম্প্রতি লাইমলাইটে এসে এমন একটি উপাদান হ’ল জাফরান। ত্বকের যত্নের জন্য জাফরান সুবিধাগুলি হ’ল শহরের আলাপ! কিছুটা ব্যয়বহুল গন্ধটি সত্যই অবিশ্বাস্য উচ্চ গুণাবলীর একটি স্টোরহাউস পাশাপাশি তৈলাক্ত ত্বকের জন্য মুখোশের সাথে একটি ঘরে তৈরি জাফরান ডিল আপনার ত্বককে আরও উন্নত করার জন্য সত্যই কাজ করবে।

উত্স: আমাদের জ্ঞানজাইয়রপাওয়ার.কমের মাস্ক রেসিপিগুলির সাথে হোমমেড জাফরান ডিল সম্পর্কে আমাদের পছন্দের বিষয়গুলি এবং সেইসাথে সত্যিকারের কাজগুলি সম্পর্কে আলোচনা!
তৈলাক্ত ত্বকের জন্য মাস্কের সাথে হোমমেড জাফরান ডিল
তৈলাক্ত ত্বকের সাথে লড়াই করা যায় পাশাপাশি আমাদের মুখোশের সাথে একটি চুক্তি রয়েছে, তৈলাক্ত ত্বকের জন্য মাস্কের সাথে একটি হোমমেড জাফরান চুক্তি যা সত্যই কাজ করে। উপাদানগুলি অত্যন্ত সহজ পাশাপাশি আপনার যা প্রয়োজন তা হ’ল:
জাফরানের কয়েকটি স্ট্র্যান্ড
দই একটি চামচ
ফুলারের পৃথিবী বা মুলতানি মিট্টি

[এসসি: মিডিয়াড]

আপনার মুখোশ তৈরি করুন:
জাফরান স্ট্র্যান্ডগুলি নিন এবং পাশাপাশি তারা হলুদ রঙ ছেড়ে না যাওয়া পর্যন্ত তাদের দইতে ভিজিয়ে রাখুন। এই স্ট্র্যান্ডগুলি দইতে ম্যাশ করার পাশাপাশি স্ট্র্যান্ডগুলি দেখা যায় না তা নিশ্চিত করুন। এখন এই মিশ্রণে ফুলারের পৃথিবীটি ব্যবহার করার পাশাপাশি আপনি একটি পুরু পাশাপাশি ক্রিমি ধারাবাহিকতা না পাওয়া পর্যন্ত সেগুলি সঠিকভাবে মিশ্রিত করুন। আপনার ত্বকের চারপাশে এই মিশ্রণটি প্রয়োগ করুন পাশাপাশি প্যাকটি আপনার মুখে শুকিয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করুন। প্যাকটি যখন আপনার মুখে শুকিয়ে যাচ্ছে তখন আপনার মুখের পেশীগুলি স্থানান্তর করবেন না। মরিচ জল দিয়ে লন্ড্রি বন্ধ করার পাশাপাশি সাবধানে আপনার ত্বক শুকিয়ে নিন। একটি মৃদু ময়েশ্চারাইজার ব্যবহার করার পাশাপাশি আপনার ত্বকের রূপান্তর দেখুন! সত্যিই কোনও পার্থক্য দেখতে এই মুখোশটি নিয়মিত দু’বার প্রয়োগ করুন।

উত্স: উইসশে ডটকমহোমেড জাফরান সংমিশ্রনের ত্বকের জন্য মুখোশের সাথে ডিল
এমনকি এই ত্বকটি আংশিক তৈলাক্ত, সুতরাং পপিংয়ের সময় এবং আবারও সেই পিম্পলগুলি এড়াতে আপনার প্যাকের সাথে একটি বিশেষ চুক্তির প্রয়োজন হবে। প্যাকের সাথে এই চুক্তির জন্য আপনার প্রয়োজনীয় উপাদানগুলি হ’ল:
[এছাড়াও পড়ুন: মাস্কের সাথে কুমড়ো চুক্তির সুবিধা]

কেসারের কয়েকটি স্ট্র্যান্ড
কিছু বেসান
দুধের 2 চামচ

সূত্র: উইসশে। আপনার মুখোশটি কমিয়ে করুন:
জাফরান স্ট্র্যান্ডগুলি ব্যবহার করুন পাশাপাশি দুধের মধ্যে দুধে ভিজিয়ে রাখুন যতক্ষণ না দুধটি জাফরান হলুদ রঙের রঙ না পান। দুধের মধ্যে সঠিকভাবে স্ট্র্যান্ডগুলি ম্যাশ করুন। এই আধানটিতে বেসান যুক্ত করুন পাশাপাশি আপনি উপযুক্ত ক্রিমি মিশ্রণ না পাওয়া পর্যন্ত এটি মিশ্রিত করুন। আপনার ত্বকে প্যাকের সাথে এই চুক্তিটি প্রয়োগ করুন পাশাপাশি এটি কমপক্ষে আধা ঘন্টা থাকতে দিন। যখন এটি শুকিয়ে যেতে শুরু করে, খুব বেশি স্থানান্তর করবেন না! লন্ড্রি বন্ধ করবেন না, তবে পরিবর্তে আপনার মুখটি বন্ধ করে দিয়ে চুক্তির অবশিষ্টাংশগুলি সাবধানতার সাথে মুছে ফেলার জন্য একটি উষ্ণ তোয়ালে ব্যবহার করুন। পিম্পল-মুক্ত ত্বকের পাশাপাশি প্রতিদিনের তিনবার প্যাকের সাথে এই চুক্তিটি ব্যবহার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *