বেসিক টু ফ্যান্টাস্টিক-আপনার গ্রীষ্মকালীন ওয়ারড্রোব

আদর্শ এখন আপগ্রেড করার জন্য বাজেট-বান্ধব ধারণাগুলি এখন, গ্রীষ্মকালীন সময়টি আপনার সমস্ত ফ্যাশন পছন্দগুলি চেষ্টা করার জন্য একটি উদ্বেগজনক ইঙ্গিত সরবরাহ করে। এই মরসুমটি আপনার ওয়ারড্রোব আপগ্রেড করার জন্য আপনাকে নতুন লক্ষ্য সরবরাহ করে ফ্যাশনের একটি নতুন শ্বাস নিয়ে আসে।

@কিছু কথা
গ্রীষ্মটি হ’ল স্বকীয় ফ্যাশন ধারণাগুলি পরীক্ষা করার পাশাপাশি তাদের চেষ্টা করার জন্য আদর্শ সময়। সুনির্দিষ্টভাবে বলতে গেলে, জুলাইয়ের পাশাপাশি আগস্টও আপনার পোশাকগুলিতে নতুন পোশাক ইনজেকশন দেওয়ার পাশাপাশি এটিকে ভিতরে রূপান্তর করার জন্য সবচেয়ে পছন্দসই মাস।

গভীর রাতে পার্টি থেকে শুরু করে গ্রিল-আউটগুলি ঘটছে, আপনার পথে আসার অনেক বেশি উপভোগ রয়েছে। এটি আপনার পোশাক অন্বেষণ করার কারণ হিসাবে কাজ করে। সুতরাং, কেন আসন্ন দলগুলিতে প্রত্যেকের হৃদয়কে নীতিমালার পাশাপাশি নীতিমালা আনার জন্য খুব ভাল গ্রীষ্মকালীন স্ট্যাপলগুলি বেছে নেবেন না কেন?

#1 – ফ্লোরাল যান – ফুলের মুদ্রণ এই গ্রীষ্মকালীন মরসুমে বিবৃতি দিচ্ছে। সুতরাং, কেন এটি সেরা উদযাপন চেহারা জন্য গ্রহণ করবেন না? পুষ্পশোভিত প্রিন্টগুলির সম্পর্কে সবচেয়ে ভাল জিনিসটি হ’ল এগুলি আপনাকে ওভারডোন চেহারাটি না নিয়েই অত্যাশ্চর্য দেখায়। এই জাতীয় প্রিন্টগুলি একটি সেরা সৈকত চেহারা গ্রহণ করার জন্য উপযুক্ত, তবে এটি উচ্চ অন-ট্রেন্ড হিসাবে, আপনি প্রত্যেকে এটি ব্যবহার করতে দেখেন। তো, ঠিক কীভাবে আলাদা দেখা যায়? ঠিক আছে, আপনি উজ্জ্বল রঙের সাথে বিভিন্ন নটিক্যাল স্টাইল প্রিন্টগুলি পরীক্ষা করে দেখতে পারেন। যদি সম্ভব হয় তবে বেসিক ফুলের মুদ্রণের সাথে থাকুন, যা আপনাকে বেছে নেওয়ার জন্য প্রচুর পছন্দ সরবরাহ করতে পারে।

ইনস্টাগ্রাম @ক্যাথলিন_বার্নেস
আপনি যদি ফুলের মুদ্রণ ব্যবহার করে অনুভব করেন তবে আপনাকে একটি বিশেষ চেহারা সরবরাহ করবে না, কিছু বোহেমিয়ান-স্টাইলের আনুষাঙ্গিকগুলির সাথে আপনার চেহারাটির প্রশংসা করার চেষ্টা করুন। এটা নিশ্চিতভাবে কাজ করবে!

#2-নিয়মিত টিজ খাঁজ করে-যখন পৃথিবী গ্রাফিক টি-শার্টের উপরে গাগা যাচ্ছে, তখন পুরানো-স্কুল প্রিন্টগুলির পাশাপাশি ডিজাইনের চারপাশে ঘোরানোর কী দরকার? গ্রাফিক টি শার্টগুলি ট্রেন্ডিং উদ্ধৃতি, উক্তিগুলি, পাশাপাশি লোগোগুলির সাথে প্রত্যেকের মনকে শাসন করছে এমন প্রশ্ন নেই। এছাড়াও, এখানে নির্বাচন করার জন্য প্রচুর মহিলাদের পাশাপাশি পুরুষদের অভিনবত্ব টি শার্ট রয়েছে, যা তাদের চেষ্টা করা আরও আকর্ষণীয় করে তোলে। সর্বোপরি, এই জাতীয় শার্টগুলি নিশ্চিতভাবে আপনার পকেটে কোনও গর্ত ফেলবে না।

জোরে জোরে টি-শার্টকে ভালবাসি
মহিলাদের হাতির স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষ
#3 – ডেনিম একটি নতুন ধরণের – আপনাকে সত্যের সাথে একমত হতে হবে যে ডেনিম কখনই স্টাইলের বাইরে যায় না। পাশাপাশি সে কারণেই আপনাকে অবশ্যই ডেনিমকে আবার সন্ধান করার চেষ্টা করা উচিত। আজকাল, ডেনিম শর্টস একটি প্রধান হাইলাইট, বিশেষত যখন একটি সাদা টিয়ের সাথে সংহত করা হয়। আপনার যদি ইতিমধ্যে ডেনিম শর্টস থাকে তবে একটি ডেনিম ওয়ান-পিস বা রূপকথার গাউনটি চয়ন করুন যা সোয়েলটারিং সূর্যের নিচে থাকা সত্ত্বেও আপনাকে অতি-সুখী বোধ করবে।

@ট্যাংটাস্টিক
#4-কিছু চর্মসার উপর নির্ভর করে দেখান-আপনি কি বোহেমিয়ান-স্টাইলের ব্যক্তিত্বের মতো? যদি হ্যাঁ, আপনি এই ধারণার মতো শরত্কালে যাচ্ছেন। একটি আরামদায়ক পাশাপাশি যত্নবান চেহারা গ্রহণের জন্য আপনার রুটিন স্কিনিজগুলিকে একটি মুদ্রিত কাফতান শীর্ষের সাথে মিশ্রিত করুন। এটি মনোমুগ্ধকর দেখতে খুব ভাল পদ্ধতি এবং একই সময়ে উভয়ই দুর্দান্ত। আপনি যদি চান তবে আপনি বোহেমিয়ান আনুষাঙ্গিকগুলির সাথে আপনার চেহারাটি উন্নত করতে পারেন।

আরো দেখুন

পুরুষদের ফ্যাশন, দোকান এবং স্টাইল
ঠিক কীভাবে সেরা পাথরের চেহারাগুলি সম্পাদন করতে পুরুষদের আউটওয়্যার স্টাইল করা যায়

স্কেটার পোশাক
শেষ কথা –

গ্রীষ্মকালীন গার্মেন্টস সংগ্রহটি হাইপ পাশাপাশি প্রত্যেকের দৃষ্টি আকর্ষণ করতে কখনও ব্যর্থ হয় না। তবে গ্রীষ্মকালীন পোশাক সম্পর্কে কথা বলার সময়, লোকেরা প্রায়শই এক-টুকরো বা ধরণের ডেনিমের দিকে এগিয়ে যায়। আপনার পোশাকগুলি অন্বেষণ করার জন্য যখন আপনার আরও অনেক কিছু রয়েছে তখন এটি হয়। সুতরাং, যখন আপনার কাছে প্রচুর দুর্দান্ত পছন্দ রয়েছে তখন কেন অপেক্ষা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *