এই গাইডের সহায়তায় আপনার ওয়ান-পিস সাঁতারের পোশাকটি কীভাবে স্টাইল করবেন তা ঠিক জানুন

এই গাইডের সহায়তায় কীভাবে আপনার এক-পিস সাঁতারের পোশাকটি স্টাইল করবেন তা ঠিক বুঝতে হবে
03/11/2020, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
এক-পিস সাঁতারের পোশাকগুলি কোনও ধরণের শরীরের জন্য সুন্দর। এগুলি অনেকগুলি সিলুয়েট, শেডস, পাশাপাশি শৈলীতে দেওয়া হয়। আপনি সৈকত-ট্রিপের জন্য বা বডিসুটের পরিবর্তে আপনার প্রতিদিনের শৈলীর অংশ হিসাবে খুব দ্রুত একটি পিস স্টাইল করতে পারেন।

আপনি যে স্টাইলটি সন্ধান করছেন তার উপর নির্ভর করে আপনার স্নানের ফিটটি বেছে নিন, পাশাপাশি এটি পোশাক, স্কার্টের পাশাপাশি শর্টস বা আনুষাঙ্গিক যেমন নেকলেস, ওয়েজস, পাশাপাশি ফ্লিপ ফ্লপের সাথে জুড়ুন। আপনার নিজের পোশাকটি নিজের তৈরি করুন, পাশাপাশি আপনি সাঁতারের পোশাক প্রস্তুতকারকের কাছ থেকে যে কোনও ধরণের টুকরো পেয়েছেন তা সুর করতে পারেন!

এক টুকরো সিদ্ধান্ত নেওয়া
একটি সমৃদ্ধ শৈলীর জন্য হালকা রঙ বা কাঠামোতে এক টুকরো চয়ন করুন। চুন সবুজ, অ্যাকোয়া বা উজ্জ্বল গোলাপী হিসাবে শীতল, কৌতুকপূর্ণ রঙ নির্বাচন করুন। এটি আপনার পোশাকে পাশাপাশি সৈকত শৈলীতে রঙের একটি স্পর্শ নিয়ে আসে, পাশাপাশি আপনি এটিকে দ্রুত উজ্জ্বল রঙের আনুষাঙ্গিকগুলির সাথেও একীভূত করতে পারেন।

আপনি প্রাণবন্ত রঙে একটি শক্ত রঙের সাঁতারের পোশাক বা একটি প্রাণবন্ত টেক্সচারযুক্ত এক টুকরো দিয়ে যেতে পারেন। উদাহরণস্বরূপ, একটি গরম গোলাপী সাঁতারের পোশাক বা একটি গরম গোলাপী পোলকা ডট স্যুট জন্য ব্রাউজ করুন।

আপনি যদি নিজের ফর্মটি স্লিম করতে চান তবে একটি একক সুরের জন্য যান, গা dark ়-টোনযুক্ত সাঁতারের পোশাক। একটি স্লিমিংয়ের পাশাপাশি সুন্দর সিলুয়েটের জন্য বেগুনি, নীল বা কালো হিসাবে একটি দুর্দান্ত গা er ় রঙ চয়ন করুন। এই শেডগুলি যে কোনও ধরণের অসম অঞ্চল গোপন করে, যাতে আপনি স্নান করতে পারেন বা রোদে শুয়ে থাকতে পারেন।

সাদা পাশাপাশি হালকা রঙের ফিটগুলি একটি দুর্দান্ত চুক্তি আরও উস্কানিমূলক। তারা হ্যান্ডলগুলির মতো অন্ধকারযুক্ত মুখোশ ফিট করে এমন ত্রুটিগুলি প্রকাশ করবে।

বিট স্টাইল বা বিশদ সহ সুইমসুটগুলি স্লিমিং পছন্দ হিসাবে কাজ করে।

সম্ভাব্য পছন্দের জন্য একটি বয় শর্ট নীচে বা স্কার্ট ফিট পান। আপনি যদি কিছুটা কভার করতে চান তবে আরও traditional তিহ্যবাহী নীচে দিয়ে সাঁতারের পোশাকের জন্য ব্রাউজ করুন। বয় শর্ট বা স্কার্ট পছন্দগুলিতে প্রচুর আরাধ্য শৈলী উপলব্ধ। এইভাবে, আপনি যখন নিজের এক টুকরোটি ডন করবেন তখন আপনার নিজের সচেতন হওয়ার মতো কিছু হবে না।

কেনার সময়, আপনি কোনও শ্রমিককে জিজ্ঞাসা করতে পারেন যদি তারা এই স্টাইলগুলির কোনও ধরণের ধারণ করে। আপনার যদি তাদের স্পট করতে সমস্যা হয় তবে অনলাইনে আপনার স্নানের ফিট কিনুন।

প্রাণবন্ত চেহারার জন্য লো-কাট বা লেইস-আপ ফ্রন্ট সহ একটি টুকরো চয়ন করুন। আপনি যদি আকর্ষণীয় সুইমসুট চান তবে অগভীর “ভি” টপস বা কোয়ের অ্যাকসেন্টগুলি যেমন বন্ধন বা স্ট্র্যাপের সন্ধান করুন। এর মতো সামান্য সুনির্দিষ্টগুলি পরবর্তী স্তরে একটি মৌলিক এক টুকরো নেবে!

অ্যালানিক ওয়ার্ল্ডওয়াইড · এই গাইডের সহায়তায় কীভাবে আপনার এক-পিস সাঁতারের পোশাকটি স্টাইল করবেন তা ঠিক বুঝতে

এছাড়াও, আপনার স্যুটটির এক টুকরো কাট-আউট ধরণের জন্য ব্রাউজ করা উচিত, যেখানে কেবল ফিটের সামনের অংশটি সংযুক্ত থাকে।

ব্যবসায়ের মালিকরা দীর্ঘ সময় বের করার পাশাপাশি সাঁতারের পোশাক নির্মাতারা ইউএসএকে একটি উদ্ধৃতি জন্য অনুরোধ করুন বা আপনার দোকানে কী যুক্ত করবেন তা বেছে নেওয়ার আগে সংগ্রহটি পরিদর্শন করার জন্য!

ট্যাগ:
সুইমসুট প্রস্তুতকারক
সুইমসুট প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
সাঁতারের পোশাক প্রস্তুতকারী
সাঁতারের পোশাক প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *