এক বিলিয়নেয়ার অংশীদার – নাতাশা পুনাওয়ালা ওয়ারড্রোব

অন্তর্দৃষ্টি নাতাশা পুনাওয়ালা, একজন বিলিয়নেয়ার স্ত্রী, একজন সোসাইটি, লন্ডন স্কুল অফ ইকোনমিক্সের অর্থনীতির স্নাতক, একজন খাদ্য এবং একটি ‘হৃদয় সহজ’। পুনাওয়ালাসের এই পুত্রবধূ, ভদ্রমহিলার আরও একটি টুপি রয়েছে যা তিনি একটি ফ্যাশনিস্টার, সত্যিকারের ডিভা ডোন করেন। উদার হৃদয় দিয়ে, নাতাশা পুনাওয়ালা যেভাবেই সম্ভব সমাজকে ফিরিয়ে দিতে এবং ডিজাইনারের টুকরোগুলির একটি আলমারি রাখার বিষয়ে বিশ্বাস করে। একটি মেয়ে কখনও খুব বেশি পোশাক, জুতা এবং এই ক্ষেত্রে খুব বেশি টুপি থাকতে পারে না।
আমরা তার ফ্যাশন মুহুর্তগুলি, তার গ্লিটজ এবং ভার্ভের মুহুর্তগুলি থেকে এক চেহারা চুরি করি।
উত্স: হাই হিল গোপনীয়তাশা পুনাওয়ালা: লেবেলসনাটশা পুুনাওয়ালায় পূর্ণ একটি পায়খানা ডিজাইনার রানির নিখুঁত উদাহরণ; তিনি তার লেবেলের মালিক এবং তিনি যে টুকরোগুলি পরেন তার প্রতি সম্পূর্ণ ন্যায়বিচার করেন। লাউউউইটিনস, প্যাকো রাবনে, ডায়ার, গিভঞ্চি মনিশ মালহোত্রা এবং সাব্যসাচির কাছে, তিনি সেগুলি সমস্ত পরেন। প্রতিবার যখন তিনি উপস্থিত হন, পাপারাজ্জি তার ফ্যাশন ভাগে একটি কিশোরী বিট খুঁজে পেতে প্রস্তুত এবং প্রতিবার হতাশ হয়েছিলেন। তিনি সেগুলি সমস্ত দ্বিতীয় ত্বকের মতো পরেন এবং তাই আমরা বিশ্বাস করব।

1. কোকিলাবেন আম্বানির 80 তম জন্মদিনের বাশে একটি উত্কৃষ্ট একরঙা ফুলের গাউনটিতে নাতাশা পুনাওয়ালা
সূত্র: Indiames.com2। নাতাশা পুুনাওয়ালা একটি রৌপ্য নির্মিত প্যাকো রাবনে পোশাকটিতে মনিশ অরোরা দ্বারা বসন্ত 2012 এর জন্য ডিজাইন করা, তিনি লাকমে ফ্যাশন উইক এস/আর 2013 এ তার ঝলমলে স্ব দেখেছিলেন।
সূত্র: PINCVILA.COM3। মেরি ক্যাটরান্টজুর পতন 2012 সালে নাতাশা পুুনাওয়ালা গ্রে গুজ স্টাইল ডু জুর পার্টিতে, নাতাশা গাউনটি একটি পোশাকের মধ্যে পরিবর্তিত হয়েছে এবং এটি কালো লাউউউইটিনস এবং নিখুঁত চুল এবং চকচকে পাউট.এক্সের সাথে জুড়ি দিয়েছে

সূত্র: Pinterest.com4। নাতাশা পুুনাওয়ালা তার প্রিয় ভারতীয় ডিজাইনারদের পুরো পথে বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি অনুষ্ঠানের জন্য ভারতীয়কে স্পোর্ট করেছিলেন। প্রথম আনারকলি লেহেঙ্গা কাম গাউনটি একজন সেলিব্রিটির সংগীত ফাংশনের জন্য মনীশ মালহোত্রা। সাব্যসাচি মুখরাজির দ্বিতীয় নির্ভীক লেহেঙ্গা কারিনা বিবাহের অনুষ্ঠানের জন্য তার দ্বারা পরিধান করেছিলেন। তৃতীয়টি হ’ল ডিজাইনার বরুণ বাহল যে তিনি সোয়েডস ফাউন্ডেশন ইভেন্টের জন্য পরেছিলেন। তিনি স্পষ্টতই জানেন যে কীভাবে অনুষ্ঠানগুলি, উত্কৃষ্ট এবং কল্পিতভাবে পোশাক পরতে হয়।

[এসসি: মিডিয়াড]
৫. নাতাশা পুুনাওয়ালা এএম দূরের গালার জন্য, ডায়ার তার বাছাই ছিল। পরিষ্কার নেকলাইন, তার হীরা, তার চুল এবং তার ভাল অর্ধেক পাশে, তিনি অবশ্যই “বিলিয়ন টাকা” এর মতো দেখতে লাগলেন।

সূত্র: Pinterest.com6। ডার্বি লাভ – প্রতিবারই, নাতাশা পুনাওয়ালা নিশ্চিত করে যে স্টাইল এবং ফ্যাশনের মিলের সাথে তার একটি লক্ষণীয়ভাবে দুর্দান্ত মাথা পরিধান রয়েছে। ম্যাকডোয়েল স্বাক্ষর প্রিমিয়ার ইন্ডিয়ান ডার্বি 2014 এর জন্য, তিনি রোল্যান্ড মরেটের একটি লাল স্লিভলেস জাম্পসুট পরেছিলেন, তার অসাধারণ স্ব দেখেন। তার ডার্বি চেহারাটি তার সঠিক আনুষাঙ্গিকগুলি ছাড়াই অসম্পূর্ণ, এক্ষেত্রে তার ব্যাগ এবং তার সানগ্লাস। মুম্বাইয়ের হ্যালো ক্লাসিক ডার্বি রেসে নাতাশা পুুনাওয়ালা তার বিস্তৃত এবং অত্যাশ্চর্য চুলের সাথে যেতে ডায়ার এবং প্ল্যাটফর্ম পাম্প পরার সিদ্ধান্ত নিয়েছে।
উত্স: ভোগ.ইনসোর্স: Pinterest.com7। গোল্ডেন গার্ল – পল্লবী জয়কিশানের ফ্যাশন জগতের অংশ হওয়ার 42 বছর উদযাপন করার একটি পার্টিতে, নাতাশা পুুনাওয়ালা একটি চকচকে সোনার গিভঞ্চি পোশাক পরেছিলেন এবং মার্জিতভাবে কালো পাম্প এবং গিভঞ্চি ক্লাচকে প্রশংসা করে তার পোশাকে জুটি বেঁধেছিলেন।

১১. বিক্রম ফাদনিকের 25 তম বার্ষিকী ফ্যাশন শোতে নাতাশা পুনাওয়ালা একটি কালো শাড়ি পরেছিলেন। তিনি একটি আলেকজান্ডার ম্যাককুইন ক্লাচ বহন করেছিলেন এবং হীরার কানের দুল পরেছিলেন। নাতাশা পুুনাওয়ালা শাড়ি চিত্রটি চোখের একটি ট্রিট।
সূত্র: ভোগ.ইন

শীতকালীন প্যাটার্ন 2017 এর জন্য ফুর-পিস ফ্যাশন গাইড

শীতকালীন প্যাটার্ন 2017 এর জন্য ফুর-পিস ফ্যাশন গাইড-শীতল-আবহাওয়ার দিনগুলি কয়েকটি নতুন আপডেটের জন্য ফোন কল, ব্র্যান্ড নিউ ব্যাগ, আউটওয়্যার ফান্ডামেন্টালস আপনি সমস্ত মৌসুমী স্ট্যাপলগুলি করতে পারেন দ্রুত আবার পাশাপাশি আবার স্তর।

Traditional তিহ্যবাহী ওয়ারড্রোব পছন্দসই থেকে শুরু করে এই মরসুমে হট হট হট হট টু ট্রেন্ডিং, আমাদের ক্রয় গাইডটি সমস্ত ফ্যাশনিস্টার প্রয়োজনের জন্য বেশ কয়েকটি লোভনীয় ফুর-পিসে পূর্ণ। শীতকালীন স্টাইলে কয়েকটি সেরা শীতের টুকরো পছন্দ উপলভ্য সহ Cover েকে রাখুন।

ভুয়া পশম কোট

Mepasoeldiacomprando.com এর মাধ্যমে ফুর কোট
ছদ্ম ফুর কোট

পশম স্কার্ফ

ভোগ জার্মানি হয়ে ফক্স ফাউর স্কার্ফ
ফুর স্কার্ফ

ফ্যারি ন্যস্ত

কিছু নাভি.কম এর মাধ্যমে ফুর ন্যস্ত
কেন্ডাল জেনার ফ্যারি ন্যস্ত

ফ্যাক্স ফুর ব্যাগ

মাইকোনস্টিকার ডটকমের মাধ্যমে ফুর ব্যাগ
হেলোফেশনব্লগের মাধ্যমে ফুর ব্যাগ
ফ্যাক্স ফুর ব্যাগ

আমাদের পছন্দগুলি কিনুন:

আরো দেখুন

পুরুষদের ফ্যাশন, দোকান এবং স্টাইল
আপনার ছেলের জন্য সেরা ফ্যাশন উপহার যিনি বাইরের ক্রিয়াকলাপ পছন্দ করেন

বুদ্ধিমান পশম শিম

বুদ্ধিমান পশম শিম
হেনরিবেন্ডেল ডটকমের মাধ্যমে ফুর বিয়ানী

গ্রীষ্মের চেহারাগুলির জন্য ক্রোকেট কীভাবে স্টাইল করবেন

এই বছর, ক্রোশেট হ’ল হস্তনির্মিত চূড়ান্ত প্রত্যাবর্তন!

mybeachyside.com
উচ্চ-শেষ ফ্যাশন দৃশ্যে এই প্রবণতার পুনর্জাগরণও এর বহুমুখীতার উপর নির্ভর করে। এটি কেবল একটি টেকসই শৈলী নয়, এমন একটি স্টাইল যা অনেকগুলি নিদর্শনগুলির মাধ্যমে এবং অনেকগুলি বিভিন্ন পোশাকে পরিবর্তিত হতে পারে, ইন্টারনেট ট্রেন্ডগুলিতে আমরা ক্রোকেট পোশাক, শীর্ষ, সাঁতারের পোশাক, ট্রাউজারস, জাম্পসুট, শর্টস দেখতে পাই – আপনি এটির নাম দিন।

গ্রাজিয়া.এফআর
ক্রোশেট হ’ল থ্রেড, থ্রেড ইত্যাদি থেকে ফ্যাব্রিক তৈরির প্রক্রিয়া This প্রকৃতপক্ষে, এই নকশাগুলি সেক্সি এবং খুব অনন্য, তারা যেভাবে দেখায়।

এভিস্টার্তেসানাতো ডটকম.বি.
আপনার আর কিউট ক্রোশেট টুকরাগুলির জন্য ইন্টারনেট সার্ফ করার দরকার নেই, অংশে মাইক্রো-ট্রেন্ডগুলির মতো অংশের জন্য ধন্যবাদ যা আমাকে হিবিস্কাস ফুলের মুদ্রণে আসা কিছু কেনার জন্য দৌড়েছে বা দেখে মনে হচ্ছে আমরা এটি একটি সৈকত উপহারের দোকানে কিনেছি।

প্রারম্ভিক বউটিক ডটকম
শেষ পর্যন্ত, এই প্রবণতাগুলি মজাদার দেখতে এবং অনুভব করা। আপনি যদি এই গ্রীষ্মে কোনও সৈকত দেবী-অনুপ্রাণিত পোশাক পরতে চান তবে ব্রাউন বা হোয়াইটের মতো নিরপেক্ষ রঙে ক্রোশেট বেছে নিন।

আরো দেখুন

গ্রীষ্মের ফ্যাশন
গ্রীষ্ম-প্রস্তুত সাজসজ্জা প্রয়োজনীয়তাগুলি আপনাকে সৈকত ভ্যাকের জন্য প্যাক করতে হবে

প্রারম্ভিক বউটিক ডটকম
গ্রীষ্মের আগে আপনাকে প্রচুর নিটওয়্যার আইডিয়া দেওয়ার জন্য, আমরা পিন্টারেস্টে এবং রাস্তার স্টাইলের দৃশ্যের মাধ্যমে ন্যূনতম থেকে খেলাধুলা এবং বিলাসবহুল পর্যন্ত সেরা গ্রীষ্মের 2021 ক্রোশেট ট্রেন্ডের জন্য স্ক্রোলিং চালিয়ে যান।

আরেলা বোনা শীর্ষ
এবং আপনি এখনই শপিংয়ের জন্য অনুরূপ ক্রোশেট টুকরা এবং সংযোজনগুলির সম্পাদনাগুলি খুঁজে পেতে পারেন, যাতে আপনি প্রতিটি চেহারা পুনরায় তৈরি করতে পারেন।

ক্রোশেট টপ এবং মিনি স্কার্ট, বিচওয়্যার, বোহো হিপ্পি, উত্সব পোশাক।
নিনা শীর্ষ ক্রোকেট *প্যাটার্ন *
ক্রোকেট গ্র্যান্ডি মোটিফ মিনি পোশাক, স্পেজেটি পোশাক।
ক্রোশেট শীর্ষ এবং উচ্চ কোমর নীচে, স্নানের স্যুট।
ক্রোকেট মাল্টিকালার শীর্ষ এবং নীচে, বোহো হিপ্পি শীর্ষ, উত্সব পোশাক,
সেক্সি ক্রোকেট পোষাক প্যাটার্ন ইংলিশ+চার্টে লিখিত, ডিজাইনার ড্রেস ক্রোশেট প্যাটার্ন, বিচ ক্রোশেট পোশাক ভিক্টোরিয়ার সিক্রেট ভি-নেক ক্রোশেট
ক্রোশেট হাল্টার শীর্ষ, গ্রীষ্মের বোহো শীর্ষ, উত্সব পোশাক।
বাল্মি বাতাস কালো ক্রোশেট উচ্চ-কোমর প্যান্ট
ভিনটেজ কারা পোশাক
জুনিও খোলা নিট পোশাক