নিট ন্যস্ত ট্রেন্ডস, হ্যাঁ না?

বোনা ন্যস্ত ট্রেন্ডস, হ্যাঁ বা না? আমরা অন্যান্য ধরণের স্যুট – ব্লেজার, ট্রাউজারস, পেন্সিল স্কার্টগুলি – তবে ভেস্টগুলি সর্বদা পথের পাশে পড়ে যায় সে সম্পর্কে আমরা পুরোপুরি মূল্যায়ন এবং স্টক আপ করি।

@অায়লিংক
একটি বোনা ন্যস্তকে পরবর্তী স্তরের বেসিক হিসাবে বিবেচনা করা যেতে পারে এবং এটি মরসুমের জন্যও একটি ট্রেন্ড টুকরা। আমরা শীঘ্রই বিভিন্ন সোয়েটার ন্যস্ত পোশাক আইডিয়া পর্যালোচনা করব। তবে একাধিক শৈলীর কভার কীভাবে সোয়েটার ন্যস্ত পরতে হয় তার জন্য এখানে কিছু অনুপ্রেরণামূলক ধারণা রয়েছে।

thesilvermermaidxo
রিব-বোনা সোয়েটার ন্যস্ত
সেন্ট লুশ
একটি সাদা ব্লাউজের উপরে এক টস করুন এবং আপনার নিজের কাছে বেশ এগিয়ে ‘ফিট রয়েছে। যে কোনও পুরানো বড় আকারের বোতাম-ডাউন বা শার্টড্রেসের উপরে একটি মুহুর্তের নিট ন্যস্ত করুন যাতে এটি উভয়কেই প্রস্তুত এবং নতুনের মতো অনুভব করে।

পাওলা.এমবিআরই
কেবল-বোনা সোয়েটার ভেস্টথের সোয়েটার ন্যস্ত নান্দনিকটি বিস্ফোরিত হচ্ছে কারণ সর্বদা জনপ্রিয় 90 এর ফ্যাশন ট্রেন্ডগুলি পুনরুত্থিত হচ্ছে, বা কারণ নতুন জীবনকে অন্ধকার এবং হালকা একাডেমিয়া ফ্যাশনে শ্বাস ফেলা হচ্ছে, কে জানে? তবে, নিশ্চিতভাবে একটি বিষয় হ’ল, আপনি বোনা ন্যস্ত ফ্যাশন ট্রেন্ডটি চেষ্টা করতে চান। বিশ্বাস করুন বা না করুন, সোয়েটার ভেস্টগুলি সহজেই একটি মিনিমালিস্ট পোশাকে সংহত করতে পারে। আদর্শ পরিশীলিত শৈলীর জন্য একটি একরঙা সোয়েটার ন্যস্ত এবং ট্রাউজার কম্বো ব্যবহার করে দেখুন।

অনার্লেডমোড
টার্টলনেক নিট গিলিট
মিল_মিলি
টার্টলনেক নিট গিলিট
তাহলে আপনি বোনা ন্যস্ত ট্রেন্ডস, ইয়ে বা না সম্পর্কে কী ভাবেন?

মিকেলাসুন্ডলভ
মেরিলজিয়ান

লিসাজকোস্টার
স্ট্রিপড ক্যাবল-বোনা সুতি-মিশ্রণ টার্টলনেক ট্যাঙ্ক
লাসাইসোনডেকামিলি
jmuchelas
ব্রণ স্টুডিওস কান্ড্রা দেহাতি সুতির সোয়েটার ন্যস্ত
আইলিংক

আরো দেখুন

শরত্কাল ফ্যাশন, দোকান এবং স্টাইল, শীতের মরসুমের ফ্যাশন
সম্পাদক পিকস: চার্লস এবং কিথ ফল/শীতকালীন 2021 এর সর্বাধিক প্রিয়

চুনকি বোনা গিলেট
@thesilvermermaidxo
@tessplk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *