সপ্তাহের স্যুট: নাইন ওয়েস্ট

ব্যস্ত শ্রমজীবী ​​মহিলাদের জন্য, ফিটটি সাধারণত সকালে নিক্ষেপ করা সহজতম পোশাক। সাধারণভাবে, এই ফাংশনটি মহিলাদের জন্য সাক্ষাত্কারের সাথে খাপ খায় না, যা আপনি যতটা traditional তিহ্যবাহী পাশাপাশি মৌলিক হওয়া উচিত – পরিবর্তে, এই ফাংশনটি কিছুটা আলাদা ফিট সম্পর্কে যা ফ্যাশনেবল, তবুও পেশাদার। শুভ বুধবার! আমি এই নয়টি ওয়েস্ট স্যুটকে ভালবাসি, যদিও আমি বিশ্বাস করি যে আপনার বকের জন্য বেশিরভাগ ব্যাং গাউনটি ব্যবহার করে বেরিয়ে আসবে পাশাপাশি ব্লেজারকে আলাদা করে তুলবে। আমি সেই উল্টানো খাঁজ নেকলাইন, একক বোতাম, পাশাপাশি পিছনে একক চেরা পছন্দ করি। গাউনটি সুন্দর পাশাপাশি চটকদার দেখাচ্ছে, যদিও আমি আমার নিজের একটির জন্য বেল্টটি স্যুইচ করব, পাশাপাশি প্যান্টগুলিও দুর্দান্ত দেখাচ্ছে। (আমি প্যান্টের সাথে ফ্ল্যাট ব্যবহার করার জন্য সবাই, তবে আমার মনে হয় এগুলি হেমডও সংক্ষিপ্ত-আমি চাই তারা কেবল একটি স্মিজ ছিল) গাউনটি তিনটি রঙে পাওয়া যায়, পাশাপাশি প্যান্টগুলি দুটি রঙে পাওয়া যায়। জ্যাকেট (নয়টি ওয়েস্ট উইমেনস ওয়ান বাটন ইনভার্টেড নচ কলার জ্যাকেট) $ 99, দ্য গাউন (নয়টি ওয়েস্ট উইমেনস বিআই স্ট্রেচ প্লিট প্লিট নেক সেল সেলফ বেল্ট পোশাক) অ্যামাজনে $ 44.50- $ 89, পাশাপাশি প্যান্ট (নয়টি ওয়েস্ট উইমেন স্ট্রেচ সমসাময়িক ফিট প্যান্ট ) $ 69। এখানে একটি প্লাস-আকারের বিকল্প (এছাড়াও পেটাইটের পাশাপাশি রুটিন আকারেও)। (এল-অল) আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম, অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ করার জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম।

এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম, অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ করার জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট-season তু বিক্রয়ের শেষ, প্রায় 50% ছাড় (সিল্ক ব্লাউজগুলির জন্য দুর্দান্ত পাশাপাশি পরিবেশ বান্ধব পোশাক)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 40% আপনার পূর্ণ মূল্য ক্রয় বন্ধ!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – যতটা 50% থেকে দূরে; সমস্ত ডেনিম $ 49.95; টপস, শার্ট এবং জুতা ছাড়িয়ে অতিরিক্ত 15%
মাউন্ট – 50% ছাড়ের পাশাপাশি বিনামূল্যে শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% হিসাবে সংরক্ষণ করুন
নেইমান মার্কাস – শেষ ফোন কল বিক্রয়, প্রায় 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মকালীন বিক্রয় চালু! 9/12 দিয়ে 60% হিসাবে সংরক্ষণ করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
ভিক্টোরিয়ার ট্রিক-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা বন্ধ 35% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের সর্বশেষ কিছু পোস্ট…
অফিসের জন্য 12 সাধারণ আপডেটো

আপনার মেডগুলি নেওয়ার জন্য মনে রাখা সহজ পদ্ধতিগুলি

অ্যান টেলর -এ কাজের জন্য কী কিনবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার পছন্দসই টিভি শোগুলি কী কী?

কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

বেসিক টু ফ্যান্টাস্টিক-আপনার গ্রীষ্মকালীন ওয়ারড্রোব

আদর্শ এখন আপগ্রেড করার জন্য বাজেট-বান্ধব ধারণাগুলি এখন, গ্রীষ্মকালীন সময়টি আপনার সমস্ত ফ্যাশন পছন্দগুলি চেষ্টা করার জন্য একটি উদ্বেগজনক ইঙ্গিত সরবরাহ করে। এই মরসুমটি আপনার ওয়ারড্রোব আপগ্রেড করার জন্য আপনাকে নতুন লক্ষ্য সরবরাহ করে ফ্যাশনের একটি নতুন শ্বাস নিয়ে আসে।

@কিছু কথা
গ্রীষ্মটি হ’ল স্বকীয় ফ্যাশন ধারণাগুলি পরীক্ষা করার পাশাপাশি তাদের চেষ্টা করার জন্য আদর্শ সময়। সুনির্দিষ্টভাবে বলতে গেলে, জুলাইয়ের পাশাপাশি আগস্টও আপনার পোশাকগুলিতে নতুন পোশাক ইনজেকশন দেওয়ার পাশাপাশি এটিকে ভিতরে রূপান্তর করার জন্য সবচেয়ে পছন্দসই মাস।

গভীর রাতে পার্টি থেকে শুরু করে গ্রিল-আউটগুলি ঘটছে, আপনার পথে আসার অনেক বেশি উপভোগ রয়েছে। এটি আপনার পোশাক অন্বেষণ করার কারণ হিসাবে কাজ করে। সুতরাং, কেন আসন্ন দলগুলিতে প্রত্যেকের হৃদয়কে নীতিমালার পাশাপাশি নীতিমালা আনার জন্য খুব ভাল গ্রীষ্মকালীন স্ট্যাপলগুলি বেছে নেবেন না কেন?

#1 – ফ্লোরাল যান – ফুলের মুদ্রণ এই গ্রীষ্মকালীন মরসুমে বিবৃতি দিচ্ছে। সুতরাং, কেন এটি সেরা উদযাপন চেহারা জন্য গ্রহণ করবেন না? পুষ্পশোভিত প্রিন্টগুলির সম্পর্কে সবচেয়ে ভাল জিনিসটি হ’ল এগুলি আপনাকে ওভারডোন চেহারাটি না নিয়েই অত্যাশ্চর্য দেখায়। এই জাতীয় প্রিন্টগুলি একটি সেরা সৈকত চেহারা গ্রহণ করার জন্য উপযুক্ত, তবে এটি উচ্চ অন-ট্রেন্ড হিসাবে, আপনি প্রত্যেকে এটি ব্যবহার করতে দেখেন। তো, ঠিক কীভাবে আলাদা দেখা যায়? ঠিক আছে, আপনি উজ্জ্বল রঙের সাথে বিভিন্ন নটিক্যাল স্টাইল প্রিন্টগুলি পরীক্ষা করে দেখতে পারেন। যদি সম্ভব হয় তবে বেসিক ফুলের মুদ্রণের সাথে থাকুন, যা আপনাকে বেছে নেওয়ার জন্য প্রচুর পছন্দ সরবরাহ করতে পারে।

ইনস্টাগ্রাম @ক্যাথলিন_বার্নেস
আপনি যদি ফুলের মুদ্রণ ব্যবহার করে অনুভব করেন তবে আপনাকে একটি বিশেষ চেহারা সরবরাহ করবে না, কিছু বোহেমিয়ান-স্টাইলের আনুষাঙ্গিকগুলির সাথে আপনার চেহারাটির প্রশংসা করার চেষ্টা করুন। এটা নিশ্চিতভাবে কাজ করবে!

#2-নিয়মিত টিজ খাঁজ করে-যখন পৃথিবী গ্রাফিক টি-শার্টের উপরে গাগা যাচ্ছে, তখন পুরানো-স্কুল প্রিন্টগুলির পাশাপাশি ডিজাইনের চারপাশে ঘোরানোর কী দরকার? গ্রাফিক টি শার্টগুলি ট্রেন্ডিং উদ্ধৃতি, উক্তিগুলি, পাশাপাশি লোগোগুলির সাথে প্রত্যেকের মনকে শাসন করছে এমন প্রশ্ন নেই। এছাড়াও, এখানে নির্বাচন করার জন্য প্রচুর মহিলাদের পাশাপাশি পুরুষদের অভিনবত্ব টি শার্ট রয়েছে, যা তাদের চেষ্টা করা আরও আকর্ষণীয় করে তোলে। সর্বোপরি, এই জাতীয় শার্টগুলি নিশ্চিতভাবে আপনার পকেটে কোনও গর্ত ফেলবে না।

জোরে জোরে টি-শার্টকে ভালবাসি
মহিলাদের হাতির স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষ
#3 – ডেনিম একটি নতুন ধরণের – আপনাকে সত্যের সাথে একমত হতে হবে যে ডেনিম কখনই স্টাইলের বাইরে যায় না। পাশাপাশি সে কারণেই আপনাকে অবশ্যই ডেনিমকে আবার সন্ধান করার চেষ্টা করা উচিত। আজকাল, ডেনিম শর্টস একটি প্রধান হাইলাইট, বিশেষত যখন একটি সাদা টিয়ের সাথে সংহত করা হয়। আপনার যদি ইতিমধ্যে ডেনিম শর্টস থাকে তবে একটি ডেনিম ওয়ান-পিস বা রূপকথার গাউনটি চয়ন করুন যা সোয়েলটারিং সূর্যের নিচে থাকা সত্ত্বেও আপনাকে অতি-সুখী বোধ করবে।

@ট্যাংটাস্টিক
#4-কিছু চর্মসার উপর নির্ভর করে দেখান-আপনি কি বোহেমিয়ান-স্টাইলের ব্যক্তিত্বের মতো? যদি হ্যাঁ, আপনি এই ধারণার মতো শরত্কালে যাচ্ছেন। একটি আরামদায়ক পাশাপাশি যত্নবান চেহারা গ্রহণের জন্য আপনার রুটিন স্কিনিজগুলিকে একটি মুদ্রিত কাফতান শীর্ষের সাথে মিশ্রিত করুন। এটি মনোমুগ্ধকর দেখতে খুব ভাল পদ্ধতি এবং একই সময়ে উভয়ই দুর্দান্ত। আপনি যদি চান তবে আপনি বোহেমিয়ান আনুষাঙ্গিকগুলির সাথে আপনার চেহারাটি উন্নত করতে পারেন।

আরো দেখুন

পুরুষদের ফ্যাশন, দোকান এবং স্টাইল
ঠিক কীভাবে সেরা পাথরের চেহারাগুলি সম্পাদন করতে পুরুষদের আউটওয়্যার স্টাইল করা যায়

স্কেটার পোশাক
শেষ কথা –

গ্রীষ্মকালীন গার্মেন্টস সংগ্রহটি হাইপ পাশাপাশি প্রত্যেকের দৃষ্টি আকর্ষণ করতে কখনও ব্যর্থ হয় না। তবে গ্রীষ্মকালীন পোশাক সম্পর্কে কথা বলার সময়, লোকেরা প্রায়শই এক-টুকরো বা ধরণের ডেনিমের দিকে এগিয়ে যায়। আপনার পোশাকগুলি অন্বেষণ করার জন্য যখন আপনার আরও অনেক কিছু রয়েছে তখন এটি হয়। সুতরাং, যখন আপনার কাছে প্রচুর দুর্দান্ত পছন্দ রয়েছে তখন কেন অপেক্ষা করুন।

আপনি যদি উপযুক্ত শারীরিক ফিটনেস পোশাক ব্যবহার না করে থাকেন তবে 5 টি ত্রুটি আপনি করছেন

5 ত্রুটি আপনি যদি উপযুক্ত শারীরিক ফিটনেস পোশাক ব্যবহার না করেন
04/12/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ফিটনেস সেন্টার হ’ল সেই জায়গাগুলির মধ্যে একটি যেখানে আপনি বেশ কয়েকটি ফ্যাশন বিপর্যয় দেখতে পাবেন। গাইয়ের পাশাপাশি মহিলারা কীভাবে তাদের বিভিন্ন পোশাককে বেশ কয়েকটি পোশাক আনুষাঙ্গিকগুলির সাথে সংহত করার চেষ্টা করে তা দেখার চেয়ে মজার বিষয়। যাইহোক, একটি ফ্যাশন বিবৃতি দেওয়ার চেষ্টা করার সময় তাদের মধ্যে অনেকগুলি আশ্চর্যজনক ভুল করে। সুতরাং এখানে ঠিক কীভাবে কিছু ভুল ফিটনেস সেন্টারের পোশাকগুলি আপনার অনুশীলনের পরিকল্পনাগুলি পুরোপুরি নাশকতা করতে পারে।
খাঁটি সুতির টি-শার্টগুলিতে ফিটনেস সেন্টারে আঘাত করা
একটি খাঁটি সুতির টি শার্টগুলি তার লাইটওয়েটের জন্য উপযুক্ত সক্রিয় পরিধান হিসাবে উপস্থিত হতে পারে। তবে আসুন আসল হয়ে উঠি। যদিও তুলো ঘামের পাশাপাশি আর্দ্রতা দূর করতে সক্ষম, তবুও এটি বাষ্পীভবনের সাথে জল ছেড়ে দিতে সক্ষম হয় না, ভেজা ফ্যাব্রিককে আপনার শরীরের কাছে আটকে রাখার পাশাপাশি আপনাকে বিরক্ত বোধ করে তোলে। সুতরাং আপনি ডিআরআই-ফিট, কুলম্যাক্সের পাশাপাশি ক্যাপিলিনের মতো প্রযুক্তিগতভাবে উন্নত তন্তুগুলি চয়ন করতে পারেন যা কেবল আর্দ্রতা শোষণ করতে পারে না পাশাপাশি পরে এটি বাষ্পীভবন করতে পারে তবে একইভাবে তাদের প্রসারিত মানের সাথে শরীরের গতির বহুমুখিতা সরবরাহ করে।

যেসব সংস্থার মালিকরা পাইকারি শারীরিক ফিটনেস পোশাকের পাশাপাশি গার্মেন্টস আনুষাঙ্গিকগুলিতে স্টক আপ করার অর্থ হ’ল ইন্টারনেট গার্মেন্টস প্রযোজকের উপর শীর্ষস্থানীয় রেট দেওয়ার পাশাপাশি আপনার ক্রয়টি বাল্কে অবস্থান করতে পারে।
এক্সপোজিং স্টোরেজ ট্যাঙ্কের শীর্ষগুলি পরা
আপনি যখন পুশ আপগুলি করতে বা বসার জন্য নিচে নেমে যাচ্ছেন তখন একটি সংক্ষিপ্ত স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষটি মাঝারি বিকল্প নাও হতে পারে। আপনার টি শার্টগুলি যদি অনেকটা বিভাজনকেও প্রকাশ করে তবে এটি অন্যদের জন্য বরং বিভ্রান্তিকর হতে পারে তবে আপনার পক্ষে অপ্রীতিকর হলেও এটি পরিদর্শন করা অত্যন্ত প্রয়োজনীয়। সুতরাং একটি অশ্লীল এক্সপোজার এড়াতে উচ্চতর নেকলাইন অন্তর্ভুক্ত এমন একটি শীর্ষ নির্বাচন করুন।

ব্যাগি ঘাম ঝরছে
আপনি যদি জিমে আপনার পদ্ধতিটি তৈরি করে থাকেন তবে স্লুচি ঘাম ঝরানো একটি কঠোর নম্বর। আলগা প্যান্টের হেমগুলি স্টেশনারি বাইকগুলির মতো বিভিন্ন অনুশীলন মেশিনে ধরতে পারে এবং পাশাপাশি আপনাকে উত্সর্গের সাথে কোনও ক্রিয়াকলাপ সম্পাদন করা থেকে বিরত রাখতে পারে। তারা একইভাবে ট্রেডমিলের উপর দৌড়ানোর সময় কোনও মহিলাকে ট্রিপ করতে পরিচালিত করতে পারে এবং পাশাপাশি বড় আঘাতের ফলস্বরূপ। পরিবর্তে, আপনি অনলাইনে আপনার শারীরিক ফিটনেস পোশাক প্রযোজকদের কাছ থেকে বডি-ফিটিং ক্যাপ্রিস, শর্টস বা দীর্ঘ প্যান্টগুলি বিভিন্ন রঙে বেছে নিতে পারেন।
থং অন্তর্বাস বিবেচনা করে
যদিও কিছু মহিলা থ্যাংস সম্পর্কে স্লিম-লাগানো প্যান্ট বা শর্টসগুলির অধীনে সবচেয়ে সেরা পছন্দ হিসাবে ভাবেন, তবে তারা অবশ্যই শারীরিক ফিটনেস সেন্টারে কাজ করার জন্য সবচেয়ে ভাল বিকল্প নয়। আপনি যখন কোনও অনুশীলনের সময় ঘাম পান, রেকটাল ব্যাকটিরিয়া থংয়ের সাথে ভ্রমণ করে, সংক্রমণকে বাড়ানোর জন্য ট্রিগার করে। থ্যাংস একইভাবে একটি বিদ্যমান জ্বালা আরও খারাপ করতে পারে। সুতরাং এটি বিরামবিহীন, আর্দ্রতা-উইকিং আন্ডারক্লথিংয়ে পিছলে যাওয়া সর্বোত্তম যা প্যান্টি লাইনগুলি আপনার প্যান্টের সাথে অলক্ষিত করে তোলে এবং পাশাপাশি আপনাকে আপনার পা অবাধে স্থানান্তর করতে সক্ষম করে।
কোমরের চারপাশে টি শার্ট বেঁধে
মিডসেকশনের চারপাশে একটি দীর্ঘ হাতা টি শার্ট বেঁধে রাখার মতো এক জোড়া ব্যাগি প্যান্টের একই প্রভাব রয়েছে। ঠিক এখানেই হাতা মেশিনগুলিতে ধরা পড়তে পারে, যার ফলে লেগ টুইস্টের পাশাপাশি কিছু বড় আঘাতের মতো ক্ষতিকারক পরিণতির দিকে পরিচালিত করে। সুতরাং আপনি যদি জিমে আপনার লম্বা হাতা টি শার্ট ব্যবহার করছেন, তবে অনুশীলনের আগে এটিকে সরিয়ে ফেলুন পাশাপাশি এটিকে লকারে রেখে দিন।

এতগুলি জনপ্রিয় পাইকারি শারীরিক ফিটনেস পোশাক সরবরাহকারীদের একটি বিশেষ সংগ্রহ সরবরাহকারী সহ, বিক্রেতারা তাদের বাজেটের বাইরে না গিয়ে তাদের স্টকগুলি দীর্ঘায়িত করার জন্য অবিশ্বাস্য বিকল্পগুলি আবিষ্কার করতে পারে।

ট্যাগ:
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
জিমের পোষাক
জিম জামাকাপড় নির্মাতারা
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

মঙ্গলবারের টিপিএস রিপোর্ট: ক্যাপ-স্লিভ স্টেফান শিথ গাউন

আমাদের প্রতিদিনের টিপিএস রিপোর্টগুলি বিভিন্ন মূল্যে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকের পরামর্শ দেয়। আমি এর আগে এর সাথে অত্যন্ত অনুরূপ কিছু বৈশিষ্ট্যযুক্ত করেছি, তাই আমি কিছুটা অবাক হয়েছি যে এই পোশাকটির আলাদা স্টাইলের নাম রয়েছে (স্টেফান বনাম জিপসি)। আমি হর্সশো নেকলাইন, আলগা ক্যাপ হাতা, পাশাপাশি লুকানো ব্যাক জিপার পছন্দ করি। বরাবরের মতো, কোনও বিক্রয় কখনই ব্যাথা করে না – এটি ছিল 345 ডলার, তবে এখন অ্যামাজনে 209.59 ডলারে চিহ্নিত হয়েছে (প্রাইমের জন্য যোগ্য)। ব্ল্যাক হ্যালো ক্যাপ-স্লিভ স্টেফান শিথ গাউনটি এখানে একটি নিম্ন-দামের বিকল্প এবং প্লাস-আকারের বিকল্প। আপনি সুপারিশ করতে চান এমন একটি দুর্দান্ত টুকরা দেখেছেন? দয়া করে tps@corporte.com ইমেল করুন। (এল -4) আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম আমাদের জন্য অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ তৈরি করার জন্য একটি বোঝার জন্য তৈরি করা হয়েছে।

এই প্রকাশ্যে অ্যাফিলিয়েট লিঙ্কগুলির পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম আমাদের জন্য অ্যামাজন ডটকমের সাথে লিঙ্ক করে চার্জ করার জন্য একটি বোঝার জন্য একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম তৈরি করা হয়েছে।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট – season তু বিক্রয়ের শেষ, প্রায় 50% ছাড় (সিল্ক ব্লাউজগুলির পাশাপাশি পরিবেশ বান্ধব পোশাকগুলির জন্য দুর্দান্ত)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক বন্ধু এবং পরিবারের ইভেন্ট, আপনার পূর্ণ-মূল্য ক্রয় 40%!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – যতটা 50% থেকে দূরে; সমস্ত ডেনিম $ 49.95; টপস, টি-শার্ট এবং জুতা ছাড়িয়ে অতিরিক্ত 15%
মাউন্ট – 50% ছাড়ের পাশাপাশি সম্পূর্ণ বিনামূল্যে শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% হিসাবে সংরক্ষণ করুন
নেইমান মার্কাস – শেষ ফোন কল বিক্রয়, প্রায় 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মকালীন বিক্রয় চালু! 9/12 দিয়ে 60% হিসাবে সংরক্ষণ করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
ভিক্টোরিয়ার ট্রিক-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা বন্ধ 35% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের এখানে নতুন কিছু বার্তা…
অফিসের জন্য 12 সাধারণ আপডেটো

আপনার মেডগুলি নেওয়ার জন্য মনে রাখা সহজ পদ্ধতিগুলি

অ্যান টেলর -এ কাজের জন্য কী কিনবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার পছন্দসই টিভি শোগুলি কী কী?

কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

স্প্লার্জ সোমবারের টিপিএস রিপোর্ট: অ্যামি স্ট্রেচ-ক্রেপ মোড়ানো পোশাক

আমাদের দৈনিক টিপিএস রিপোর্টগুলি বিভিন্ন দামে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকে পরামর্শ দেয়। শুভ নববর্ষ, ছেলেরা! নেট-এ-পোর্টার এখনই কিছু অসামান্য বিক্রয় করছে, স্টাফগুলি 10 ডলার হিসাবে কম এবং দাম 80% ছাড়। অবশ্যই প্রচুর ভাগ্যবান আকার রয়েছে-আমি হার্ড-টু-পোশাক-বিনা মূল্যের বিভাগে যা কিছু রেখেছি তাও আমি রেখেছি। তবুও, এই জোসেফ কালো পোশাক, একটি দুর্দান্ত মোড়কের বিশদ, কনুই-দৈর্ঘ্যের হাতা এবং পকেট সহ, এটি বেশ সহজ বেসিক বলে মনে হচ্ছে … এবং এটি একটি হত্যাকারী বিক্রয়। ছিল $ 825, এখন 330 ডলার – খুব সীমিত স্টক। মহিলারা নেট-এ-পোর্টার বিক্রয়ে আপনার প্রিয় (এবং ধারক তালিকা!) ব্র্যান্ডগুলি কোনটি? জোসেফ অ্যামি স্ট্রেচ-ক্রেপ মোড়কের পোশাকটি আপনি সুপারিশ করতে চান এমন একটি দুর্দান্ত টুকরা দেখেছেন? দয়া করে tps@corporte.com ইমেল করুন।
এই পোস্টে অনুমোদিত লিঙ্কগুলি অন্তর্ভুক্ত রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম, অ্যামাজন ডটকম এবং অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে ফি অর্জনের জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট-মরসুম বিক্রির শেষ, 50% অবধি (সিল্ক ব্লাউজগুলি এবং পরিবেশ বান্ধব পোশাকের জন্য দুর্দান্ত)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক বন্ধু এবং পারিবারিক ইভেন্ট, 40% আপনার সম্পূর্ণ মূল্য ক্রয় বন্ধ!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক বন্ধু এবং পারিবারিক ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – সবকিছু থেকে 50% অবধি; সমস্ত জিন্স $ 49.95; শীর্ষ, শার্ট এবং জুতা অতিরিক্ত 15%
মাউন্ট – 50% সমস্ত কিছু বন্ধ এবং বিনামূল্যে শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% পর্যন্ত সঞ্চয় করুন
নেইমান মার্কাস – সর্বশেষ কল বিক্রয়, 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মের বিক্রয় চালু! 9/12 এর মাধ্যমে 60% পর্যন্ত সঞ্চয় করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
ভিক্টোরিয়ার সিক্রেট-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা থেকে 35% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন

কর্পোরেটে এখানে আমাদের নতুন কিছু পোস্ট…
অফিসের জন্য 12 সহজ আপডেটো

আপনার মেডগুলি গ্রহণ করার জন্য সহজ উপায়

অ্যান টেলর -এ কাজের জন্য কী কিনবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার প্রিয় টিভি শোগুলি কী কী?

আপনাকে কাজে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

অনন্য ভিনটেজ আপডেট করে এটি সত্য 26 এর মতো ফিট করার জন্য আকার দেয়!

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধানের সন্ধান করছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা স্বাচ্ছন্দ্য, ফ্যাশন পাশাপাশি বিশেষজ্ঞ স্টাইল সরবরাহ করে, একটি আকারের 30 সহ।

যখন আপনার ক্লায়েন্ট আপনাকে আঘাত করে: কর্মক্ষেত্রে অযাচিত যৌন অগ্রগতির সাথে কীভাবে ডিল করবেন

আপনার ক্লায়েন্ট যখন আপনাকে আঘাত করবে তখন আপনার কীভাবে এটি মোকাবেলা করা উচিত? আমরা রিডার কে এর কাছ থেকে একটি জরুরি ইমেল পেয়েছি, যিনি কোনও সম্ভাব্য গ্রাহক এবং কর্মক্ষেত্রে তার অযাচিত যৌন অগ্রগতি নিয়ে কিছুটা অস্বস্তি বোধ করছেন – ক্লায়েন্ট তাকে জিজ্ঞাসা করলেন!

আমি একটি [শারীরিক পণ্য যা বিল্ডিংগুলিতে সংযুক্ত থাকে*] বিক্রয় মহিলা। কোনও সম্ভাব্য ক্লায়েন্টের সাথে অন্তর্বর্তী কথোপকথনের সময় আমি উল্লেখ করেছি যে আমি একজন নৃত্যশিল্পী, তিনি উল্লেখ করেছিলেন যে তিনি নৃত্যের ক্লাস নেবেন। তিনি জিজ্ঞাসা করেছিলেন যে আমার “মধু” আমাকে নাচতে লাগে এবং আমি বলেছিলাম (অন্ধকারে আমার সবেমাত্র হ্যাঁ বলা উচিত ছিল) তবে আমি কেবল বলেছিলাম “আমাদের রুটিনগুলি ভাল মেলে না।”
পরে আমরা পাঠ্যের মাধ্যমে প্রকল্পটি নিয়ে কথা বলছিলাম এবং তিনি এলোমেলোভাবে বলেছিলেন “আমাদের নাচতে যাওয়া উচিত!” আমি বলেছিলাম (সম্ভবত সেরা প্রতিক্রিয়া নয়) “অবশ্যই – সম্ভবত আমরা এই প্রকল্পগুলি বের করার পরে” যার জবাব তিনি জবাব দিয়েছিলেন, “আপনি দেখতে পেলেন যে আপনি প্রথম নৃত্যশিল্পীর পক্ষে কতটা ভাল।”
পৃথিবীতে আমি কী বলব? আমি প্রকল্পটি হারাতে চাই না (তিনি 3 টি সম্পত্তি যা তিনি চান [শারীরিক পণ্য যা বিল্ডিংগুলিতে সংযুক্ত করে] চালু আছে), তবে অবশ্যই, আমিও সুখে নিযুক্ত রয়েছি, এবং অপরিচিতদের সাথে নাচতে আগ্রহী নই … অন্যান্য সমস্ত কথোপকথন তাকে উপযুক্ত হয়েছে।
আমি দেখেছি এই লাইনগুলি বরাবর আরও একটি পোস্ট ছিল তবে প্রসঙ্গটি কিছুটা আলাদা এবং আমি ঘোড়ার মুখ থেকে কিছু দিকনির্দেশনা পছন্দ করি। সাহায্য!

EEESH। আমরা এর আগে যৌনতাবাদী ক্লায়েন্ট সম্পর্কে কথা বলেছি (একজন ক্লায়েন্ট ওপি’র সৌন্দর্যে এক মধ্যাহ্নভোজনে পাঁচবার মন্তব্য করেছিলেন), পাশাপাশি আক্রমণাত্মক ক্লায়েন্টে (যারা তার আইনজীবীর পার্সের দাম সম্পর্কে উচ্চস্বরে মন্তব্য করেছিলেন), তবে আমরা কথা বলিনি আগে একটি তারিখের জন্য সরাসরি অনুরোধ, এবং পাঠকরা কী বলে তা শুনতে আমি আগ্রহী। কিছু চিন্তা:
বিনয়ের সাথে, তবে দৃ firm ়তার সাথে, তাকে বলুন যে আপনি আগ্রহী নন। আপনি এটি বলতে পারেন তবে আপনি এটি করতে পারেন: “নাচের বাইরে যাওয়ার সময় নেই কারণ আমি আমার বিয়ের পরিকল্পনায় ব্যস্ত!” কাজ করবে, তবে “আমি দুঃখিত তবে আমি ক্লায়েন্টদের তারিখ করি না!” শক্তিশালী। নোট করুন যে আপনি এটি যে দুর্বল করেছেন – আপনি সেই রাতে ব্যস্ত; আপনি এই মুহুর্তে নিযুক্ত রয়েছেন – এতে যত কম শক্তি থাকবে এবং আপনার কেবল আবার কথা বলতে হবে।
এটি কঠোরভাবে পেশাদার রাখুন। তাকে মিশ্র বার্তা দেবেন না – এবং আপনি যেভাবে ব্যয় করেন তার সাথে একা কত সময় ব্যয় করেন তার দিক দিয়ে আপনার অন্ত্রের সাথে যান। যদি আপনার ক্রাইপোমিটার চার্টগুলি বন্ধ থাকে তবে সেই অনুভূতিটি শুনুন।
কিছু সংস্থা থাকার উপযুক্ত নয়। নিজেকে কুঁড়ি সম্পর্কে তার আগ্রহের নিপ করার জন্য সর্বোচ্চ দুটি চেষ্টা করুন। এটি একবার বিনীতভাবে বলুন; যদি তাকে দ্বিতীয়বার শুনতে হয় তবে এটিকে কম বিনয়ের সাথে বলুন। আপনি যদি এখনও অস্বস্তি বোধ করেন তবে স্থানান্তরিত হন। এই লোকটি আপনাকে তার মূল্য থেকে অনেক বেশি উদ্বেগ দিচ্ছে।

মহিলারা, আপনার ক্লায়েন্ট যখন আপনাকে আঘাত করে তখন কী করবেন সে সম্পর্কে আপনার কী ধারণা? আপনি কোনও ক্লায়েন্ট কর্তৃক জিজ্ঞাসা করার বিষয়ে কীভাবে প্রতিক্রিয়া জানাবেন এবং আপনার মনে হয় পাঠক কে এই পরিস্থিতিতে কী বলা উচিত? সাধারণভাবে, আপনি কর্মক্ষেত্রে অযাচিত যৌন অগ্রগতির প্রতি কীভাবে প্রতিক্রিয়া জানান?
* আমি সাধারণত পাঠকের ইমেলগুলি পুনরায় তৈরি করি না, তবে এটি খুব বিশেষ বলে মনে হয়েছিল তাই আমি ভেবেছিলাম এটি নিশ্চিত হয়ে গেছে।
পিএসএসটি: মহিলাদের জন্য কিছু অবশ্যই কোম্পানির বই পড়তে হবে: এক / দুই / তিন / চার / পাঁচ…

এই পোস্টটি অনুমোদিত লিঙ্কগুলি নিয়ে গঠিত এবং কর্পোরেট® এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!

চিত্রযুক্ত: বাহ, আমার কোনও ধারণা ছিল না যে 1948 সাল থেকে টোকিও নাইট ক্লাবগুলিতে নাচের অনুমতি দেওয়া হয়নি – আমি একটি গুগল অনুসন্ধান করেছিলাম ভেবে আমি সাম্প্রতিক অলিম্পিকের সময় কিছু মজার চিত্র দেখেছি এবং এই সমস্ত ইঙ্গিত নিয়ে এসেছি যা রয়েছে আসলে ক্লাবের বাইরে পোস্ট করা হয়েছে। ইয়াওজা দেখে মনে হচ্ছে এটি বদলে যাচ্ছে …
সোশ্যাল মিডিয়া পিকচার ক্রেডিট: ফোটোলিয়া /হাইওয়েস্টারজ।

আপনি কি অফিসে চামড়া পরতে পারেন?

সম্ভবত এই চেহারাটি নয় …
পাঠকগণ, এই দিনের পাশাপাশি অফিসে চামড়া ব্যবহার করার বিষয়ে আপনার কী ধারণা? এই মুহুর্তে স্টোরগুলিতে এক টন চামড়ার স্কার্টের পাশাপাশি প্যান্ট আউট রয়েছে (উভয়ই ফোকস পাশাপাশি বাস্তব) – এই মুহুর্তে 5 বছর বা তারও বেশি সময় ধরে থাকা ভুয়া চামড়ার লেগিংগুলির কিছুই বলার জন্য! – সুতরাং আলোচনা করা যাক।
এখানে এমন কিছু রয়েছে যা আমরা আয়নগুলিতে আলোচনা করি নি: আপনি অফিসে চামড়া পরতে পারেন কিনা। আমরা সর্বশেষ ২০১১ সালে (!) অফিসে চামড়ার স্কার্ট ব্যবহার করার পাশাপাশি ২০২০ সালে কাজ করার জন্য চামড়ার জ্যাকেট ব্যবহার করার বিষয়ে কথা বলেছিলাম, সুতরাং এটি অবশ্যই কিছুক্ষণ হয়ে গেছে। পাশাপাশি সেখানে। চামড়ার পাশাপাশি ছদ্ম-চামড়ার অফারগুলি এখনই উপলভ্য, এটি আলোচনার জন্য দুর্দান্ত সময় বলে মনে হচ্ছে।
এনএএস থেকে কিছু পছন্দ, কেবল আলোচনার জন্য:

উপরে চিত্রযুক্ত (সমস্ত ভুয়া চামড়া): ব্লেজার / প্যান্ট / পেন্সিল স্কার্ট / প্রশস্ত লেগযুক্ত প্যান্ট / পোশাক

(ব্যক্তিগতভাবে, আমি বিশ্বাস করি পেন্সিল স্কার্টটি আরাধ্য তবে আমার 5’4 ফ্রেমের জন্য একটি হেমিং দুঃস্বপ্ন হবে; আমি আমার কোনও আদেশে ভিন্স ক্যামুটো থেকে সংক্ষিপ্ত প্যান্টগুলি অর্ডার করতে পারি, তবে তারা এখনও প্রদর্শিত হয়নি))
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
অফিসে চামড়া ব্যবহার করার বিষয়ে চিন্তাভাবনা
জুতা, বেল্ট, পাশাপাশি ব্যাগগুলি বাদ দিয়ে, চামড়ার পোশাকগুলি কমপক্ষে প্রচলিত অফিসগুলির জন্য এখনও কিছুটা কিছুটা ফ্রিঞ্জ অনুভব করে। আমি বিশ্বাস করি সাম্প্রতিক বছরগুলিতে চামড়ার মোটো জ্যাকেট বা পৃথক বড় পদক্ষেপ নিয়েছে (আবার, আমি মিশিগানের গভর্নর থেকে এই টিকটোককে তার সমস্ত জ্যাকেট দেখিয়ে দেখিয়েছি), তবে আমি এখনও এটি আপনার অফিসের পরিস্থিতি বোঝার বিষয়টি উল্লেখ করব।
উপরে বৈশিষ্ট্যযুক্ত চামড়ার পোশাকগুলি আলোচনায় যুক্ত হয় যেহেতু আমার মনে মনে, এর মধ্যে কয়েকটি এমন জিনিস যা আপনার কাজ করার জন্য কখনও পরা উচিত নয় – বিশেষত গাউন পাশাপাশি ব্লেজার – তবে … আপনার অফিসটি বুঝতে! (ব্লেজার পাশাপাশি পেন্সিল স্কার্টটি সত্যিই মেলে, যাতে আপনি চান তবে আপনি একটি সম্পূর্ণ ছদ্ম চামড়ার ফিট পরতে পারেন)) জ্যাকেট বা টোপারের মতো সম্পূর্ণরূপে ব্যবহৃত পোশাকটি গ্রহণযোগ্য হতে পারে, তবে এটি স্টাইলিংয়ের উপর খুব বেশি নির্ভর করে। (আমি একইভাবে পাইসড-একসাথে মনগড়াগুলির অনুরাগী নই, তবে এটি আমিই)) তবে আমরা কি এটির উপর একটি নিয়ম রাখতে পারি, বা এটি কি “আপনি যদি এটি দেখেন তবে এটি জানেন” ধরণের পরিস্থিতি?
চামড়ার স্কার্টগুলির বিষয়ে, এখানে আমার দীর্ঘকাল আগে যা বলা হয়েছিল তা এখানে রয়েছে-আমি সত্যিই অবাক হয়েছি যে আমি চামড়ার স্কার্টগুলি সম্পর্কে কাজ করার জন্য এত উত্সাহী ছিলাম, তবে আমি এখনও এটির সাথে একমত-পাশাপাশি টোন-অন-টোন দিয়ে খেলছি কাঠামোগুলি এখনই এত বড়, আমি দেখতে পাচ্ছি যে চামড়ার স্কার্ট বা প্যান্টগুলি সে ক্ষেত্রে পালিশ দেখাচ্ছে।

এখানে আমার $ .02: অ্যানিমাল প্রিন্টের মতো চামড়া কিছুটা বুনো হতে পারে-তবে একইভাবে অ্যানিমাল প্রিন্টের মতো এটি একটি ক্লাসিক, পাশাপাশি একটি traditional তিহ্যবাহী আকারে একটি ভাল-ফিটিং, উচ্চ মানের চামড়ার স্কার্ট বহু বছর ধরে ব্যবহার করা যেতে পারে আসুন। স্ট্রাকচারগুলির সাথে বাজানো এমন একটি পোশাক চিত্র করুন – একটি কর্ডুরয় বা টুইড ব্লেজার, সম্ভবত একটি সিল্কের শীর্ষ, পাশাপাশি সায়েড পাম্পগুলি – এটি অফিসের জন্য দুর্দান্ত হতে পারে, পাশাপাশি চামড়ার স্কার্টটি কেবল “রকার চটকদার” এর সঠিক স্পর্শ হতে পারে ”সত্যই সাজসজ্জা বাড়াতে। আমি বিশ্বাস করি স্টাইলিং মূল বিষয়, যদিও – আপনি দুজনেই 80 এর দশকের বাইরে কারও মতো উপস্থিত হওয়া রোধ করতে চান (বলুন, কালো ফিশনেটগুলি মিশ্রিত করে পাশাপাশি একটি চিতা প্রিন্ট শীর্ষের সাথে বড় প্ল্যাটফর্ম হিলগুলি মিশ্রিত করে) ছাড়াও এমন কাউকে ছাড়াও যারা সময় নিচ্ছেন আপনার রকস্টার শিপটি উপলব্ধ না হওয়া পর্যন্ত অফিস আপ করার পাশাপাশি আপনি আপনার বিশ্ব ভ্রমণে অবলম্বন করেছেন। আমি একইভাবে বলব যে উচ্চ মানের এখানে ঠিক মূল – আপনি যদি চামড়ার স্কার্টের জন্য যাচ্ছেন তবে একটি প্রকৃত চামড়া (প্লেথার নয়) এর জন্য যান যা সম্পন্ন হয়েছে পাশাপাশি সময়ের পরীক্ষায় দাঁড়াবে।
ভুয়া চামড়ার লেগিংস ব্যবসা নৈমিত্তিক?
প্রত্যেকের পছন্দের স্প্যানেক্স ফক্স লেদার লেগিংস…
ভুয়া চামড়ার লেগিংস ব্যবসায়িক পাড়া-ব্যাক অফিসগুলিতে উপযুক্ত কিনা তা নিয়ে পাঠকদের বেশ কয়েকটি কথোপকথন হয়েছে। আমি বিশ্বাস করি এটি আপনার অফিসের পরামর্শটি বোঝার জন্য নেমে আসে, আপনার একটি ডোজ দিয়ে উইকএন্ডের বিপরীতে কাজ করার জন্য অন্যভাবে তাদের পরিধান করে। উদাহরণস্বরূপ: আমি নিশ্চিতভাবে একটি দীর্ঘ শীর্ষের সাথে যাব, পাশাপাশি এটি এখনই বাইরে থাকা অনেক দীর্ঘ কার্ডিগানগুলির মধ্যে একটির সাথে শীর্ষস্থানীয়। আমি সম্ভবত একইভাবে একটি ফ্ল্যাট লোর লোফার, বা একটি নিম্ন-হিল বুট বা হিল সম্পর্কে বিশ্বাস করব।

পাঠক, আপনার চিন্তা কি? আপনি কি অফিসে চামড়া পরতে পারেন? ভুয়া চামড়ার লেগিংস ব্যবসা নৈমিত্তিক?
{সম্পর্কিত: মহিলাদের জন্য ব্যবসায়ের চূড়ান্ত গাইড}
স্টেনসিলের মাধ্যমে স্টক ছবি।

কফি ব্রেক: ব্যাকস্টেজ রোজি গ্লো ব্লাশ

ওহ: আমি যখন আমার পছন্দের ক্রিম ব্লাশ সম্পর্কে কথা বললাম তখন আমি এই ব্লাশটি উল্লেখ করেছি (আপনি যদি মনে করেন যে আপনি যদি মনে করেন যে আপনি সানস্ক্রিনটি আপনার ত্বকে নেওয়ার জন্য স্থায়ীভাবে অপেক্ষা করছেন) । এটি আমার পছন্দের নতুন গুঁড়ো ব্লাশ, তবে এটি সপ্তাহের জন্য (এবং সপ্তাহগুলি, পাশাপাশি সপ্তাহগুলি) দেওয়া হয়েছে – পাশাপাশি এটি এখন সেফোরায় স্টক রয়েছে! যাও যাও যাও!
আমার সংক্ষিপ্ত পর্যালোচনা: এটি এতটা গোলাপী। উজ্জ্বল তবে সূক্ষ্ম, অত্যন্ত প্রাকৃতিক, ছোট ধরণের ফ্লাশ। ভালবাসা. এটি সেফোরায় 39 ডলার। (তারা আজ বিনামূল্যে শিপিং দিচ্ছে – এটি কি প্রচার বা নতুন নীতি?)

এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
8.25.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয়…
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
নেইমান মার্কাস – বিক্রয় বিক্রয়, প্রায় 75% ছাড়!
নেট-এ-পোর্টার-7000+ নতুন লাইন যুক্ত হয়েছে, যতটা 80% ছাড়!
নর্ডস্ট্রম – মহিলাদের জন্য, 000,০০০ নতুন মার্কডাউন
লো অ্যান্ড সন্স – প্রায় 50% ছাড়!
মার্সারের – গুদাম বিক্রয়: প্রায় 60% ছাড়
মাউন্ট: গ্রীষ্মকালীন ছাড়পত্র: রুটিন ব্যয়ের চেয়ে 70% হিসাবে
জে.ক্রু-$ 75 ডেনিম এবং আরও পরিধান-এখন শৈলী
জে.ক্রু কারখানা-$ 40- $ 60 সবকিছু বন্ধ; আপনি ব্যয় করা প্রতি 50 ডলার $ 10 বন্ধ

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি-স্কুল থেকে পিছনে সঞ্চয়: তাদের বিছানা থেকে 15% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন
পুনর্জীবন – থাকার জায়গা বিক্রয়: প্রায় 30% ছাড় (পাঠকরা তাদের আলো পছন্দ করেন)

ফ্রুগাল শুক্রবারের ওয়ার্কওয়্যার রিপোর্ট: শর্ট-হাতা বোনা মোড়ক গাউন

আমাদের প্রতিদিনের ওয়ার্কওয়্যার রিপোর্টগুলি বিভিন্ন মূল্যে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকে পরামর্শ দেয়।
টার্গেট আজকাল প্লাস-আকারের বেসিকগুলি ক্রাশ করছে, পাশাপাশি এর আভা এবং ভিআইভি লাইন থেকে এই মোড়ানো গাউনটিও এর ব্যতিক্রম নয়। আমি পছন্দ করি যে এটিতে গভীর ভি-ঘাড় ছাড়া পাশাপাশি ওয়ারড্রোব ত্রুটির জন্য সম্ভাব্যতার সাথে একটি চিত্র-চাটুকার মোড়কের সমস্ত সেরা দিক রয়েছে।
মৌলিক কালো রঙটি একটি সাধারণ কাজের পোশাকের জন্য হাতছাড়া করা দুর্দান্ত হবে, তবে এটি একইভাবে নীল, ব্রোঞ্জ, সবুজ, পাশাপাশি কমলাতে পাওয়া যায়, এগুলি সবই উইকএন্ড পরিধানের জন্যও দুর্দান্ত হবে।
(বোনাস টিপ: আমি কেবল একটি টার্গেট রানের সময় এই স্লাইডগুলি বেছে নিয়েছি পাশাপাশি আবহাওয়ার অবস্থা আমার এগুলি পরিধান করার জন্য যথেষ্ট উষ্ণ হওয়ার জন্য অপেক্ষা করতে পারি না))
গাউনটি 22.40 ডলারে বিক্রয়ের পাশাপাশি এক্স – 4 এক্স আকারে উপলব্ধ।
সোজা আকারের জন্য, হ্যালোজেন থেকে এই কালো মোড়ানো গাউনটি $ 79 (কেবল ভাগ্যবান আকার); ফুলের মুদ্রণটি $ 63 এর জন্য বিক্রি হচ্ছে।
পুনশ্চ. যারা এই সপ্তাহান্তে উদযাপন করবেন তাদের জন্য শুভ ইস্টার পাশাপাশি শুভ নিস্তারপর্বও!
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
8.25.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয়…
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
নেইমান মার্কাস – বিক্রয় বিক্রয়, প্রায় 75% ছাড়!
নেট-এ-পোর্টার-7000+ নতুন লাইন যুক্ত হয়েছে, যতটা 80% ছাড়!
নর্ডস্ট্রম – মহিলাদের জন্য, 000,০০০ নতুন মার্কডাউন
লো অ্যান্ড সন্স – প্রায় 50% ছাড়!
মার্সারের – গুদাম বিক্রয়: প্রায় 60% ছাড়
মাউন্ট: গ্রীষ্মকালীন ছাড়পত্র: রুটিন ব্যয়ের চেয়ে 70% হিসাবে
জে.ক্রু-$ 75 ডেনিম এবং আরও পরিধান-এখন শৈলী
জে.ক্রু কারখানা-$ 40- $ 60 সবকিছু বন্ধ; আপনি ব্যয় করা প্রতি 50 ডলার $ 10 বন্ধ

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি-স্কুল থেকে পিছনে সঞ্চয়: তাদের বিছানা থেকে 15% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন
পুনর্জীবন – থাকার জায়গা বিক্রয়: প্রায় 30% ছাড় (পাঠকরা তাদের আলো পছন্দ করেন)

এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম, অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ করার জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম।
8.25.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয়…
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
নেইমান মার্কাস – বিক্রয় বিক্রয়, প্রায় 75% ছাড়!
নেট-এ-পোর্টার-7000+ নতুন লাইন যুক্ত হয়েছে, যতটা 80% ছাড়!
নর্ডস্ট্রম – মহিলাদের জন্য, 000,০০০ নতুন মার্কডাউন
লো অ্যান্ড সন্স – প্রায় 50% ছাড়!
মার্সারের – গুদাম বিক্রয়: প্রায় 60% ছাড়
মাউন্ট: গ্রীষ্মকালীন ছাড়পত্র: রুটিন ব্যয়ের চেয়ে 70% হিসাবে
জে.ক্রু-$ 75 ডেনিম এবং আরও পরিধান-এখন শৈলী
জে.ক্রু কারখানা-$ 40- $ 60 সবকিছু বন্ধ; আপনি ব্যয় করা প্রতি 50 ডলার $ 10 বন্ধ

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি-স্কুল থেকে পিছনে সঞ্চয়: তাদের বিছানা থেকে 15% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন
পুনর্জীবন – থাকার জায়গা বিক্রয়: প্রায় 30% ছাড় (পাঠকরা তাদের আলো পছন্দ করেন)

কর্পোরেটে আমাদের সর্বশেষ কিছু পোস্ট…
আপনার জীবনে আপনার কত সহায়তা আছে?

ওয়ালেট থেকে গল্প: অর্থ পাশাপাশি অগ্রাধিকার

দ্য হান্ট: কাজ করার জন্য খুব সেরা প্রশস্ত লেগ প্যান্ট

মহিলাদের জন্য সি-স্যুট স্টাইল: প্রচারের পরে কীভাবে আপনার ওয়ারড্রোব আপগ্রেড করবেন

আপনার নিজের সবচেয়ে ব্যয়বহুল জিনিসটি কী – পাশাপাশি আপনি এটি পরেন?