আপনি যদি উপযুক্ত শারীরিক ফিটনেস পোশাক ব্যবহার না করে থাকেন তবে 5 টি ত্রুটি আপনি করছেন

5 ত্রুটি আপনি যদি উপযুক্ত শারীরিক ফিটনেস পোশাক ব্যবহার না করেন
04/12/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ফিটনেস সেন্টার হ’ল সেই জায়গাগুলির মধ্যে একটি যেখানে আপনি বেশ কয়েকটি ফ্যাশন বিপর্যয় দেখতে পাবেন। গাইয়ের পাশাপাশি মহিলারা কীভাবে তাদের বিভিন্ন পোশাককে বেশ কয়েকটি পোশাক আনুষাঙ্গিকগুলির সাথে সংহত করার চেষ্টা করে তা দেখার চেয়ে মজার বিষয়। যাইহোক, একটি ফ্যাশন বিবৃতি দেওয়ার চেষ্টা করার সময় তাদের মধ্যে অনেকগুলি আশ্চর্যজনক ভুল করে। সুতরাং এখানে ঠিক কীভাবে কিছু ভুল ফিটনেস সেন্টারের পোশাকগুলি আপনার অনুশীলনের পরিকল্পনাগুলি পুরোপুরি নাশকতা করতে পারে।
খাঁটি সুতির টি-শার্টগুলিতে ফিটনেস সেন্টারে আঘাত করা
একটি খাঁটি সুতির টি শার্টগুলি তার লাইটওয়েটের জন্য উপযুক্ত সক্রিয় পরিধান হিসাবে উপস্থিত হতে পারে। তবে আসুন আসল হয়ে উঠি। যদিও তুলো ঘামের পাশাপাশি আর্দ্রতা দূর করতে সক্ষম, তবুও এটি বাষ্পীভবনের সাথে জল ছেড়ে দিতে সক্ষম হয় না, ভেজা ফ্যাব্রিককে আপনার শরীরের কাছে আটকে রাখার পাশাপাশি আপনাকে বিরক্ত বোধ করে তোলে। সুতরাং আপনি ডিআরআই-ফিট, কুলম্যাক্সের পাশাপাশি ক্যাপিলিনের মতো প্রযুক্তিগতভাবে উন্নত তন্তুগুলি চয়ন করতে পারেন যা কেবল আর্দ্রতা শোষণ করতে পারে না পাশাপাশি পরে এটি বাষ্পীভবন করতে পারে তবে একইভাবে তাদের প্রসারিত মানের সাথে শরীরের গতির বহুমুখিতা সরবরাহ করে।

যেসব সংস্থার মালিকরা পাইকারি শারীরিক ফিটনেস পোশাকের পাশাপাশি গার্মেন্টস আনুষাঙ্গিকগুলিতে স্টক আপ করার অর্থ হ’ল ইন্টারনেট গার্মেন্টস প্রযোজকের উপর শীর্ষস্থানীয় রেট দেওয়ার পাশাপাশি আপনার ক্রয়টি বাল্কে অবস্থান করতে পারে।
এক্সপোজিং স্টোরেজ ট্যাঙ্কের শীর্ষগুলি পরা
আপনি যখন পুশ আপগুলি করতে বা বসার জন্য নিচে নেমে যাচ্ছেন তখন একটি সংক্ষিপ্ত স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষটি মাঝারি বিকল্প নাও হতে পারে। আপনার টি শার্টগুলি যদি অনেকটা বিভাজনকেও প্রকাশ করে তবে এটি অন্যদের জন্য বরং বিভ্রান্তিকর হতে পারে তবে আপনার পক্ষে অপ্রীতিকর হলেও এটি পরিদর্শন করা অত্যন্ত প্রয়োজনীয়। সুতরাং একটি অশ্লীল এক্সপোজার এড়াতে উচ্চতর নেকলাইন অন্তর্ভুক্ত এমন একটি শীর্ষ নির্বাচন করুন।

ব্যাগি ঘাম ঝরছে
আপনি যদি জিমে আপনার পদ্ধতিটি তৈরি করে থাকেন তবে স্লুচি ঘাম ঝরানো একটি কঠোর নম্বর। আলগা প্যান্টের হেমগুলি স্টেশনারি বাইকগুলির মতো বিভিন্ন অনুশীলন মেশিনে ধরতে পারে এবং পাশাপাশি আপনাকে উত্সর্গের সাথে কোনও ক্রিয়াকলাপ সম্পাদন করা থেকে বিরত রাখতে পারে। তারা একইভাবে ট্রেডমিলের উপর দৌড়ানোর সময় কোনও মহিলাকে ট্রিপ করতে পরিচালিত করতে পারে এবং পাশাপাশি বড় আঘাতের ফলস্বরূপ। পরিবর্তে, আপনি অনলাইনে আপনার শারীরিক ফিটনেস পোশাক প্রযোজকদের কাছ থেকে বডি-ফিটিং ক্যাপ্রিস, শর্টস বা দীর্ঘ প্যান্টগুলি বিভিন্ন রঙে বেছে নিতে পারেন।
থং অন্তর্বাস বিবেচনা করে
যদিও কিছু মহিলা থ্যাংস সম্পর্কে স্লিম-লাগানো প্যান্ট বা শর্টসগুলির অধীনে সবচেয়ে সেরা পছন্দ হিসাবে ভাবেন, তবে তারা অবশ্যই শারীরিক ফিটনেস সেন্টারে কাজ করার জন্য সবচেয়ে ভাল বিকল্প নয়। আপনি যখন কোনও অনুশীলনের সময় ঘাম পান, রেকটাল ব্যাকটিরিয়া থংয়ের সাথে ভ্রমণ করে, সংক্রমণকে বাড়ানোর জন্য ট্রিগার করে। থ্যাংস একইভাবে একটি বিদ্যমান জ্বালা আরও খারাপ করতে পারে। সুতরাং এটি বিরামবিহীন, আর্দ্রতা-উইকিং আন্ডারক্লথিংয়ে পিছলে যাওয়া সর্বোত্তম যা প্যান্টি লাইনগুলি আপনার প্যান্টের সাথে অলক্ষিত করে তোলে এবং পাশাপাশি আপনাকে আপনার পা অবাধে স্থানান্তর করতে সক্ষম করে।
কোমরের চারপাশে টি শার্ট বেঁধে
মিডসেকশনের চারপাশে একটি দীর্ঘ হাতা টি শার্ট বেঁধে রাখার মতো এক জোড়া ব্যাগি প্যান্টের একই প্রভাব রয়েছে। ঠিক এখানেই হাতা মেশিনগুলিতে ধরা পড়তে পারে, যার ফলে লেগ টুইস্টের পাশাপাশি কিছু বড় আঘাতের মতো ক্ষতিকারক পরিণতির দিকে পরিচালিত করে। সুতরাং আপনি যদি জিমে আপনার লম্বা হাতা টি শার্ট ব্যবহার করছেন, তবে অনুশীলনের আগে এটিকে সরিয়ে ফেলুন পাশাপাশি এটিকে লকারে রেখে দিন।

এতগুলি জনপ্রিয় পাইকারি শারীরিক ফিটনেস পোশাক সরবরাহকারীদের একটি বিশেষ সংগ্রহ সরবরাহকারী সহ, বিক্রেতারা তাদের বাজেটের বাইরে না গিয়ে তাদের স্টকগুলি দীর্ঘায়িত করার জন্য অবিশ্বাস্য বিকল্পগুলি আবিষ্কার করতে পারে।

ট্যাগ:
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
জিমের পোষাক
জিম জামাকাপড় নির্মাতারা
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *