গ্রীষ্মের চেহারাগুলির জন্য ক্রোকেট কীভাবে স্টাইল করবেন

এই বছর, ক্রোশেট হ’ল হস্তনির্মিত চূড়ান্ত প্রত্যাবর্তন!

mybeachyside.com
উচ্চ-শেষ ফ্যাশন দৃশ্যে এই প্রবণতার পুনর্জাগরণও এর বহুমুখীতার উপর নির্ভর করে। এটি কেবল একটি টেকসই শৈলী নয়, এমন একটি স্টাইল যা অনেকগুলি নিদর্শনগুলির মাধ্যমে এবং অনেকগুলি বিভিন্ন পোশাকে পরিবর্তিত হতে পারে, ইন্টারনেট ট্রেন্ডগুলিতে আমরা ক্রোকেট পোশাক, শীর্ষ, সাঁতারের পোশাক, ট্রাউজারস, জাম্পসুট, শর্টস দেখতে পাই – আপনি এটির নাম দিন।

গ্রাজিয়া.এফআর
ক্রোশেট হ’ল থ্রেড, থ্রেড ইত্যাদি থেকে ফ্যাব্রিক তৈরির প্রক্রিয়া This প্রকৃতপক্ষে, এই নকশাগুলি সেক্সি এবং খুব অনন্য, তারা যেভাবে দেখায়।

এভিস্টার্তেসানাতো ডটকম.বি.
আপনার আর কিউট ক্রোশেট টুকরাগুলির জন্য ইন্টারনেট সার্ফ করার দরকার নেই, অংশে মাইক্রো-ট্রেন্ডগুলির মতো অংশের জন্য ধন্যবাদ যা আমাকে হিবিস্কাস ফুলের মুদ্রণে আসা কিছু কেনার জন্য দৌড়েছে বা দেখে মনে হচ্ছে আমরা এটি একটি সৈকত উপহারের দোকানে কিনেছি।

প্রারম্ভিক বউটিক ডটকম
শেষ পর্যন্ত, এই প্রবণতাগুলি মজাদার দেখতে এবং অনুভব করা। আপনি যদি এই গ্রীষ্মে কোনও সৈকত দেবী-অনুপ্রাণিত পোশাক পরতে চান তবে ব্রাউন বা হোয়াইটের মতো নিরপেক্ষ রঙে ক্রোশেট বেছে নিন।

আরো দেখুন

গ্রীষ্মের ফ্যাশন
গ্রীষ্ম-প্রস্তুত সাজসজ্জা প্রয়োজনীয়তাগুলি আপনাকে সৈকত ভ্যাকের জন্য প্যাক করতে হবে

প্রারম্ভিক বউটিক ডটকম
গ্রীষ্মের আগে আপনাকে প্রচুর নিটওয়্যার আইডিয়া দেওয়ার জন্য, আমরা পিন্টারেস্টে এবং রাস্তার স্টাইলের দৃশ্যের মাধ্যমে ন্যূনতম থেকে খেলাধুলা এবং বিলাসবহুল পর্যন্ত সেরা গ্রীষ্মের 2021 ক্রোশেট ট্রেন্ডের জন্য স্ক্রোলিং চালিয়ে যান।

আরেলা বোনা শীর্ষ
এবং আপনি এখনই শপিংয়ের জন্য অনুরূপ ক্রোশেট টুকরা এবং সংযোজনগুলির সম্পাদনাগুলি খুঁজে পেতে পারেন, যাতে আপনি প্রতিটি চেহারা পুনরায় তৈরি করতে পারেন।

ক্রোশেট টপ এবং মিনি স্কার্ট, বিচওয়্যার, বোহো হিপ্পি, উত্সব পোশাক।
নিনা শীর্ষ ক্রোকেট *প্যাটার্ন *
ক্রোকেট গ্র্যান্ডি মোটিফ মিনি পোশাক, স্পেজেটি পোশাক।
ক্রোশেট শীর্ষ এবং উচ্চ কোমর নীচে, স্নানের স্যুট।
ক্রোকেট মাল্টিকালার শীর্ষ এবং নীচে, বোহো হিপ্পি শীর্ষ, উত্সব পোশাক,
সেক্সি ক্রোকেট পোষাক প্যাটার্ন ইংলিশ+চার্টে লিখিত, ডিজাইনার ড্রেস ক্রোশেট প্যাটার্ন, বিচ ক্রোশেট পোশাক ভিক্টোরিয়ার সিক্রেট ভি-নেক ক্রোশেট
ক্রোশেট হাল্টার শীর্ষ, গ্রীষ্মের বোহো শীর্ষ, উত্সব পোশাক।
বাল্মি বাতাস কালো ক্রোশেট উচ্চ-কোমর প্যান্ট
ভিনটেজ কারা পোশাক
জুনিও খোলা নিট পোশাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *