পোস্ট-কোভিড ওয়ার্কআউটের জন্য সেরা ফিটনেস সেন্টারের পোশাকের নিদর্শনগুলি

পোস্ট-কোভিড ওয়ার্কআউটের জন্য সেরা ফিটনেস সেন্টারের পোশাকের নিদর্শনগুলি
05/04/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত

জিম পোশাক আজ যে কোনও ধরণের পোশাকের মতো প্রয়োজনীয়। দীর্ঘ সময় চলে গেল যখন ফিটনেস সেন্টারের পোশাকগুলি নির্লজ্জ, বর্ণহীন পাশাপাশি নিস্তেজ ছিল। যেহেতু সমস্ত কালো আঁটসাঁট পোশাকের সময়গুলি একইভাবে বন্ধ হয়ে যায়, আমরা পোশাকগুলির একটি তালিকা নিয়ে এসেছি যা আপনি দেখতে পারেন।
এই পোশাকে বিকল্পগুলি বিশিষ্ট বাল্ক পোশাক প্রস্তুতকারকদের মধ্যে একটি দ্বারা বিকাশ করা হয়েছে। অতএব, আপনি বিনিয়োগ করতে পারেন এমন স্টাইলিশ পোশাকের টুকরোগুলি সম্পর্কে আরও অনেক কিছু বুঝতে নীচের ব্লগে চেক আউট করেছেন!
ইলেক্ট্রো-ওয়েভ ভিনটেজ সাইবারপঙ্ক 1980 এর ফ্যাশনের পাশাপাশি এর র‌্যাডিকাল প্যালেটকে শ্রদ্ধা জানানোর সময় এসেছে। একটি প্রশিক্ষণ সেশনের স্প্যানের জন্য আপনার কাছে বাজারে বেশ কয়েকটি মনের বগলিং রঙ পরার নমনীয়তা রয়েছে তা বোঝার চেয়ে ভাল আর কিছু নেই, পাশাপাশি এটি করার সময় এখনও ফ্যাশন রয়েছে However যে রঙগুলি জুতার র্যাকগুলিতে আধিপত্য বিস্তার করছে F
যদি নিয়ন আপনার জন্য কিছুটা ভাল হয় তবে ধাতব প্রকরণগুলি আপনার সাজসজ্জাগুলিকে বাঁচিয়ে রাখতে পারে। ধাতব শেডগুলি যে কোনও ধরণের রঙের পোশাকের যে কোনও ধরণের পোশাকের জন্য অস্বচ্ছতার অতিরিক্ত স্তর যুক্ত করতে পারে you আপনি কপার, সোনার পাশাপাশি ধাতব নীল রঙের মতো মূল রঙ পছন্দ করেন বা আপনি কালো, সাদা রঙের মতো প্রচলিতগুলিও বেছে নিতে পারেন প্যাস্টেল গোলাপী হিসাবে, ধাতব টুইস্টের সাহায্যে আপনি আপনার পোশাকে সীমাহীন সম্ভাবনা যুক্ত করতে পারেন।
ব্রাগুলি কেবল একটি প্রয়োজনীয়তা হিসাবে শেষ হয়েছে, তবে একইভাবে কোনও ধরণের শারীরিক ফিটনেস পোশাকে স্টাইলিশ অংশ, বিভিন্ন আকার, রঙ এবং কাপড় অবলম্বন করে। এই বছর এই ব্রাগুলি ব্রা টপস দ্বারা প্রতিস্থাপিত হয়, যা আপনার আরও অনেক বেশি সুরক্ষা দেয় স্পোর্টস ব্রাসের চেয়ে দেহ। এই টুকরোগুলি অন্তর্নির্মিত প্যাডিং অন্তর্ভুক্ত করে যাতে আপনার নীচে একটি স্পোর্টস ব্রা ব্যবহার সম্পর্কে উদ্বেগের প্রয়োজন হয় না।

মার্কিন যুক্তরাষ্ট্রে ভিত্তিক কোনও সরবরাহকারীর সহায়তায় আপনার স্টোরের জন্য বাল্ক ক্রয় পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস। এমনকি আপনি আপনার স্টোরের জন্য কাস্টমাইজড পোশাকের টুকরোগুলিও পেতে পারেন। আপনার যা করতে হবে তা হ’ল একটি মেইল ​​হ্রাস করা যা আপনার স্টোরের জন্য সম্পূর্ণরূপে বিকশিত স্বাক্ষর পোশাক পেতে উদ্ভাবনী দলের স্টাইলের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করে।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
অভিমুখ:

ট্যাগ:
বাল্ক পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পোশাক
মন্টানায় ফিটনেস গার্মেন্টস পাইকারি
পাইকারি পোশাক
তাসমানিয়ায় পাইকারি গার্মেন্টস ব্যবসা
পাইকারি পোশাক প্রস্তুতকারক
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক
ক্যালিফোর্নিয়ায় পাইকারি ওয়ার্কআউট পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *