সাইকেল ভ্রমণের জন্য গ্রীষ্মকালীন পোশাকগুলি

সাইকেল যাত্রার জন্য খুব ভাল গ্রীষ্মকালীন পোশাক
04/07/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত

আরও গুরুতর সাইক্লিস্টরা সাধারণত রেসিং বা দীর্ঘ-দূরত্বের রাইডিংয়ের জন্য টাইট ফিটগুলি পরেন, যদিও বেশিরভাগ পরিস্থিতিতে এই জাতীয় আনুষ্ঠানিকতা অপ্রয়োজনীয়। এই গ্রীষ্মের সময় সাইকেল চালানোর সময় আপনি যা পরেন তা আপনার অনন্য শৈলীর প্রতিনিধিত্ব করা উচিত এখনও দরকারী পাশাপাশি আরামদায়ক। যখন এটি সক্রিয় হওয়ার কথা আসে, আরামদায়ক পোশাকগুলি প্রয়োজনীয়, তাই আপনার গতির জন্য পর্যাপ্ত জায়গা পাশাপাশি বায়ুচলাচলের জন্য সঠিক উপাদান রয়েছে তা নিশ্চিত করুন।
শার্ট পাশাপাশি শীর্ষ
এই গ্রীষ্মে বাইক ট্রিপে কী শীর্ষে কী পরবেন তা নির্বাচন করা সম্পূর্ণরূপে আপনি যেভাবে বাইক ট্রিপটি করতে চাইছেন তার উপর ভিত্তি করে। আমরা এমন কিছু loose িলে .ালা পাশাপাশি স্বাচ্ছন্দ্যের পরামর্শ দিই যা গতিশীলতার পাশাপাশি ভাল বন্ধু বা পরিবারের সাথে অবসর ভ্রমণের জন্য শ্বাস নিতে সক্ষম করে। একটি সাধারণ এখনও আড়ম্বরপূর্ণ সাদা সুতির টি শার্ট বা একটি আলগা-ফিটিং স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষ চেষ্টা করুন। আপনি যদি শারীরিক সুস্থতা বা অ্যাডভেঞ্চারের জন্য বাইক ট্রিপে যাচ্ছেন তবে একটি অ্যাথলেটিক শার্ট বা একটি আর্দ্রতা উইকিং স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষ পরিধান করুন। মনে রাখবেন যে সাইকেল চালানোর সময় আপনি গরম হয়ে শেষ হয়ে যাবেন, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনার ঘামের পর্যাপ্ত ক্ষেত্র রয়েছে পাশাপাশি স্বাচ্ছন্দ্যে শ্বাস নিতে হবে।
ঘাম ঝরানো
গ্রীষ্মকালীন দিনটি শীতল হলে বা আপনি যদি কেবল আপনার পা cover াকতে চান তবে ঘাম ঝরান। আমরা এমন একটি জুড়ি ব্যবহার করার পরামর্শ দিই যা প্যাডেল বা গিয়ারগুলিতে জড়িয়ে থাকা শেষ হতে এইচএমএসকে পায়ের গোড়ালিটির চারপাশে ছিনতাই করে। অন্যথায়, এমন একটি স্টাইল নির্বাচন করুন যা আপনার পাগুলিকে আলিঙ্গন করবে পাশাপাশি সাইকেল চালানো অনায়াস মনে হয়, যেমন যোগ ট্রাউজার বা লেগিংস। যোগ প্যান্ট বা লেগিংস ব্যবহার সম্পর্কে দুর্দান্ত খবরটি হ’ল আপনি শীর্ষে যে কোনও কিছু রেখেছেন তা আপনি যা পছন্দ করেন তা উত্পাদন করতে পারে। রেসারব্যাক বা একটি স্পোর্টস ব্রা সহ স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষে পরুন। বিকল্পভাবে, আপনার লালিত ক্যানভাস স্নিকারগুলির সাথে একটি প্রবাহিত সুতির গ্রীষ্মকালীন শীর্ষ বা টিউনিক মিশ্রিত করুন।
শর্টস
গ্রীষ্মকালীন সময়ে, শর্টসগুলি বাইক চালানোর জন্য যাওয়ার জন্য আরও ভাল বিকল্পগুলির মধ্যে একটি। এগুলি কেবল প্রতিটি ব্যক্তির দাবিতে ফিট করার জন্য বেশ কয়েকটি শৈলীতে পাশাপাশি শৈলীতে পাওয়া যায় না, তবে তারা একইভাবে যে কোনও ধরণের বাইক চালানোর জন্য স্বাচ্ছন্দ্যের পাশাপাশি উপযোগিতা সরবরাহ করে। সর্বাধিক শ্বাস প্রশ্বাসের পাশাপাশি চলাচলের জন্য মহিলাদের শর্টসগুলির একটি জুড়ি নির্বাচন করুন।
ব্যবসায়ের মালিকরা, এখন আপনি জনপ্রিয় পাইকারি স্পোর্টস পোশাক প্রস্তুতকারীদের থেকে উচ্চমানের পণ্যগুলি সোর্স করে আপনার স্টোরে আপনার বাইরের স্পোর্টস সংগ্রহের সাথে গিয়ার করতে পারেন।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
ট্যাগ:
ক্রীড়া পোশাক প্রস্তুতকারী
স্পোর্টস গার্মেন্টস প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
স্পোর্টস গার্মেন্টস নির্মাতারা
স্পোর্টস গার্মেন্টস পাইকারি
স্পোর্টস গার্মেন্টস পাইকার
পাইকারি স্পোর্টস পোশাক
পাইকারি স্পোর্টস পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *