2021 পোশাকের নিদর্শনগুলি স্টাইল করার দুর্দান্ত পদ্ধতিগুলি

2021 পোশাকের প্রবণতাগুলি স্টাইল করার জন্য দুর্দান্ত পদ্ধতি
14/07/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত

2021 এর পোশাকের নিদর্শনগুলি নিখুঁত পাশাপাশি এগুলি আমরা আগে যা দেখেছি তার মতো কিছুই নয়। এটি পুনর্জীবন নিদর্শনগুলির সিরিজ বা অন্যান্য পোশাকের টুকরো যা ফ্যাশন প্রেমীদের মধ্যে থাকা প্রয়োজন হিসাবে শেষ হয়েছে, আপনি যদি আপনার স্টোরে পোশাক সংগ্রহ আপডেট করতে চান তবে নীচের ব্লগে এটির জন্য চেক আউট করার বিষয়টি নিশ্চিত করুন।
গার্মেন্টস মেকার শিকাগো পরে চাওয়া অন্যতম একটি বিশেষ ডিজাইনার পোশাক নিয়ে এসেছেন যা আপনি দেখতে পারেন। সুতরাং, আরও অনেক অপেক্ষা করার পাশাপাশি বর্তমান প্রবণতাগুলি সম্পর্কে আবিষ্কার করা যাক।
মাথা স্কার্ফ
এটি একটি সবচেয়ে স্নিগ্ধ প্যাটার্ন যা 50 এর পাশাপাশি 60 এর থেকে অনুপ্রেরণা নেয়। এই মরসুমে প্রত্যাবর্তন শৈলীটি হ’ল সুন্দর নকশাগুলি সম্পর্কে, এটি পুষ্পশোভিত মোটিফগুলি, সাধারণ শক্তিশালী রঙের পাশাপাশি নিদর্শনগুলির পাশাপাশি জ্যামিতিক শৈলীর কাছে। হেড স্কার্ফ ট্রিগার না করে আপনার পোশাকে একটি সুন্দর স্পর্শ যোগ করতে পারে পাশাপাশি অনেক নাটকও। আপনি এটি ঘাড়ে একটি বেসিক গিঁট দিয়ে আপনার মাথার উপরে গুটিয়ে রাখতে পারেন, বা কেবল এটি ঘাড়ের আনুষাঙ্গিক হিসাবে ঝুলতে দিন।
একরঙা প্রেম
কখনও কখনও আপনার কালো পাশাপাশি সাদা রঙের ছায়াছবি সহ বিশ্বটি দেখতে হবে। সমসাময়িক একরঙা বিস্ময়কর উপদ্রব সমস্ত শেডের পাশাপাশি রঙগুলিতে একরঙা ইভেন্ট সম্পর্কে। এই সমসাময়িক একরঙা প্রবণতা, আপনি অন্য কোথাও আবিষ্কার করতে পারবেন না এমন রঙগুলির সরলতা সম্পর্কে। যদিও প্রচুর শেডের পাশাপাশি রঙগুলি এই প্রবণতাটি নিয়ে বেরিয়ে এসেছিল, কালো পাশাপাশি সাদা এখনও শক্তিশালী চলছে। এই রঙগুলি অবিশ্বাস্যভাবে সহজ, বহুমুখী, পাশাপাশি একেবারে কল্পিত।
ব্রেলেটস/ফসল/টিউব
90 এর প্যাটার্নটি অত্যন্ত দৃ strong ় প্রত্যাবর্তন করেছে, পাশাপাশি তরুণ ফ্যাশন উত্সাহীরা চাঁদের উপরে অবিশ্বাস্যভাবে নেই এমন প্রশ্ন নেই। সেতুর চেহারাটি যুবক, মসৃণ, পাশাপাশি সাহসী। আপনি সুদৃশ্য 50 এর বর্ণগুলিতে এই জাতীয় শীর্ষগুলি আবিষ্কার করতে পারেন, সাধারণ পাশাপাশি ন্যূনতমবাদী, বা শক্তিশালী উত্সাহীদের পাশাপাশি আরও ভাল পোশাকের জন্য কাঁচের মধ্যে আবৃত। আপনি এই শীর্ষগুলি প্যান্ট, শর্টস, স্কার্ট বা এমনকি একটি traditional তিহ্যবাহী কোট চেহারা দিয়ে অবিচ্ছিন্ন পোশাক নান্দনিকতা বাড়ানোর জন্য স্টাইল করতে পারেন।
মিনিমালিস্ট
2021 আংশিকভাবে মিনিমালিজম উত্সাহীদের সম্পর্কেও। কে বলেছে যে আপনার পোশাকটি স্টাইলিংয়ের শিল্পকে সেরা করার জন্য একটি গোলমাল প্রয়োজন? প্রচুর মিনিমালিজম ডিজাইনার বিভিন্ন ধরণের মহিলাদের সার্টোরিয়াল পোশাক নিয়ে এসেছেন যা একটি আর্টি, চটকদার পাশাপাশি দর্শনীয় চেহারা সরবরাহ করে। অবিচ্ছিন্ন শৈলী স্থায়ীভাবে প্রচলিত থাকবে যেহেতু আপনাকে অপ্রাসঙ্গিক আনুষাঙ্গিকগুলির সাথে চেহারাটি প্রশস্ত করতে হবে না। মেকআপের কিছুটা স্পর্শ আপনার যা প্রয়োজন তা হ’ল।
বাল্ক মার্কিন যুক্তরাষ্ট্রের বিক্রেতাদের সন্ধানকারীদের একজনের কাছ থেকে আনব্র্যান্ডড ফিটনেস সেন্টার গার্মেন্টস পাইকারিগুলির সবচেয়ে সেরা সংগ্রহ কিনুন। আপনাকে যা করতে হবে তা হ’ল পাইকারি সমাবেশের সাথে নজর দেওয়ার পাশাপাশি পণ্যগুলির এমওকিউ পরীক্ষা করা। সহায়তা দলকে কাস্টম-তৈরি পোশাকের দাবিগুলি নির্দিষ্ট করে একটি মেইল ​​হ্রাস করুন।
ট্যাগ:
পোশাক প্রস্তুতকারক শিকাগো
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পাইকারি পোশাক
জিম গার্মেন্টস পাইকারি
আনব্র্যান্ডড ফিটনেস সেন্টার গার্মেন্টস পাইকারি
পাইকারি গার্মেন্টস শিকাগো
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক
পাইকারি ফিটনেস সেন্টার পোশাক
পাইকারি ওয়ার্কআউট পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *