পটভূমির মতো বিনামূল্যে ভেক্টর!

হায়া! আপনার গ্রাফিক প্রকল্পগুলির জন্য আপনার ব্যাকগ্রাউন্ড ফাইলগুলির প্রয়োজন হতে পারে। পটভূমি চিত্রগুলি আপনার ডিজাইনের কবজ বাড়িয়ে তুলতে পারে। আপনি অ্যাডোব ইলাস্ট্রেটারে বা আপনার ওয়েবসাইটের জন্য অন্যান্য অনুরূপ প্রোগ্রামগুলিতে তৈরি করা ব্যাকগ্রাউন্ড চিত্রগুলি ব্যবহার করতে পারেন এবং একটি অনিচ্ছাকৃত, নির্দিষ্ট ‘ভেক্টর লুক’ রয়েছে যা বর্তমানে খুব ট্রেন্ডি। তারা সাধারণত ব্যাকগ্রাউন্ড গ্রাফিক্সের অংশ হিসাবে চকচকে চেহারার চিত্রগুলি ব্যবহার করে বা বিভিন্ন আলংকারিক উপাদানগুলির কোলাজগুলি আবার ডিজিটাল চেহারা সহ। আপনি যদি আপনার সাইটে একটি বিশেষ ব্যক্তিত্ব এবং চরিত্রটি জানাতে চান তবে এটি যথাযথভাবে এমন একটি চিত্র স্থাপন করা যথেষ্ট যার অঙ্কন শৈলী এবং মূল বিষয় বিস্ময়কর। আপনি পটভূমিতে বৈশিষ্ট্যযুক্ত চিত্রটি খুব গুরুত্বপূর্ণ। সবকিছু আপনার সৃজনশীলতার উপর নির্ভর করে!
আমি অসংখ্য ভেক্টর রিসোর্স ওয়েবসাইট থেকে কিছু ভাল সম্পূর্ণ বিনামূল্যে ভেক্টর ব্যাকগ্রাউন্ড অনুসন্ধান করেছি। আমি আশা করি আপনি এই ডিজাইনগুলি পছন্দ করবেন!
পটভূমির মতো বিনামূল্যে ভেক্টর!
এখানে ডাউনলোড করুন!
ফ্রি ভেক্টরফ্রি ভেক্টরফ্রি ভেক্টরডোরডাউনড এখানে!
বিনামূল্যে ভেক্টরডোরডাউনলোড এখানে
বিনামূল্যে ভেক্টর
এখানে ডাউনলোড করুন!
বিনামূল্যে ভেক্টরডোরডাউনলোড এখানে
বিনামূল্যে ভেক্টরফ্রি ভেক্টরডোরডাউনলোড এখানে
বিনামূল্যে ভেক্টরডোরডললোড এখানে!
বিনামূল্যে ভেক্টরডোরডললোড এখানে!
ফ্রি ভেক্টরসফ্রি ভেক্টরসফ্রি ভেক্টরসফ্রি ভেক্টরসফ্রি ভেক্টরফ্রি ভেক্টরসডাউনড এখানে!

0/5 (0 পর্যালোচনা)

ভাল, দরিদ্র পাশাপাশি প্রতিযোগিতার সাইটগুলির উত্তেজনা। পার্ট 3

এটি তৃতীয়, দীর্ঘ বিলম্বিত, পাশাপাশি আমার সিরিজের নিবন্ধগুলির চূড়ান্ত কিস্তি যেমন উত্থাপনগুলি সম্পর্কে কথা বলার পাশাপাশি প্রতিযোগিতার সাইটগুলির ডাউনগুলি রয়েছে My আমার প্রথম পোস্টে আমি শিল্পীদের/ সেই পদ্ধতিটি হাইলাইট করেছি যেখানে শিল্পী/ ডিজাইনাররা প্রতিযোগিতার সাইটগুলি থেকে সর্বাধিক উপার্জন করতে পারে, এমনকি তারা বিশাল পুরষ্কার না পেলেও, আমার দ্বিতীয়টি ছিল সেই পদ্ধতি সম্পর্কে যেখানে ভোটদানের বিষয়টি গুরুত্বপূর্ণ পাশাপাশি বিভিন্ন পদ্ধতিতে আপনি ভোট দিতে পারেন বা ভোটও পেতে পারেন, এখন হিসাবে, আমার তৃতীয় পোস্টটি আদর্শভাবে স্টাইল প্রতিযোগিতার সাইটগুলি বাড়ানোর পদ্ধতিগুলির জন্য প্রয়োজনীয় টিপস তৈরি করবে। আমি বিশ্বাস করি যে প্রথম কাজটি খুব দ্রুত করা যেতে পারে তা হ’ল ডিজাইনের মালিকানা সম্পর্কে।
স্টাইলটি জিতলে বেশিরভাগ প্রতিযোগিতার সাইটগুলি স্টাইলের জন্য সম্পূর্ণ অধিকার গ্রহণ করবে, পাশাপাশি স্টাইলটি এখনও সাইটে রয়েছে। কোনটি সমস্যা বাড়িয়ে তোলে, যদি স্টাইলটি ভোটদান সম্পূর্ণ করে পাশাপাশি দীর্ঘ সময় কেটে যায় তবে আপনি নোটিশ জিতেন না? তারপরে, আপনি যদি অন্য কোনও জায়গায় কোনও প্রতিযোগিতায় স্টাইলে যেতে চান বা কারও কাছে এটি সরবরাহ করতে চান তবে আপনাকে এমন একটি ইমেল রচনা করতে হবে যা দুর্দান্ত লোকদের জন্য জিজ্ঞাসা করতে হবে যা সাইটে এই জিনিসগুলি পরিচালনা করতে পারে।
কেন সমস্ত তাড়াহুড়া, যখন আপনার প্রয়োজনীয় সমস্ত প্রয়োজন সাইট বোতাম থেকে নির্মূল হয়? অবশ্যই, এটি বাস্তবায়নের জন্য রকেট-বিজ্ঞান নয়, পাশাপাশি সবার জন্য জীবন কতটা সহজ হবে তা ঠিক কল্পনাও করা যায় না। ইমেল প্রেরণের পরিবর্তে, পাশাপাশি একটি উত্তর অপেক্ষা করার পরিবর্তে কিছু লোককে এক টন ইমেল পরীক্ষা করার পাশাপাশি ঠিক একই লোককে ম্যানুয়ালি ডিজাইনটি সরিয়ে ফেলার পরিবর্তে- কেন কেবল একটি বোতামে ক্লিক করবেন না পাশাপাশি সমস্ত পরিচালনা করুন এই?

এছাড়াও, আমি ভোটদানের সিস্টেমগুলির জন্য যে বিষয়গুলি উল্লেখ করেছি তার সাথে সরাসরি সংযোগে, তাদের মধ্যে কয়েকজনকে প্রতারক শাস্তি দিয়ে সংশোধন করা যেতে পারে। হ্যাঁ, এটা ঠিক, আপনি যদি ভোটের সাথে প্রতারণা করা কাউকে লক্ষ্য করতে পারেন তবে একটি ক্ষণিকের নিষেধাজ্ঞা বা সীমাবদ্ধ লাভের অ্যাক্সেসের উদাহরণ নির্ধারণের পদ্ধতি হতে পারে। অবশ্যই, এটি একটি কঠোর পরিমাপ, তবে আমি যেমন বলেছি, এই ধরণের জিনিসগুলির মধ্যে একটি উদাহরণ তৈরি করা তাদের ঘটতে বাধা দেওয়ার পদ্ধতি হতে পারে।
ঠিক একই নির্ধারণ করা লোকদের ট্রোলিংয়ের জন্য ব্যবহার করা যেতে পারে, যেগুলি অন্যকে অবমাননা করে বা বর্ণবাদী বা বৈষম্যমূলক মন্তব্য করে। যে কোনও ধরণের অন্যান্য ফোরামের মতো, মন্তব্যগুলি অবশ্যই পর্যবেক্ষণ করা উচিত … এবং হ্যাঁ, আমি বুঝতে পারি যে এটি সমস্ত ডিজাইনের সমস্ত মন্তব্য ট্র্যাকিং করা ঠিক কতটা বিশাল কাজ করবে, তবে কমপক্ষে, মডারেটর বোতামে একটি প্রতিবেদন অবশ্যই উপস্থিত থাকতে হবে, বিশেষত কিছু জায়গায়.
রিপোর্ট সম্পর্কে কথা বলা, স্প্যাম বৈশিষ্ট্য হিসাবে ঠিক কীভাবে প্রতিবেদন সম্পর্কে? এটি দুর্ভাগ্যজনক যে এটি এ এসেছে, তবে এমন কিছু লোক আছেন যারা তাদের শৈলীর আক্রমণাত্মকভাবে প্রচার করেন, অন্যান্য লোকদের তাদের নকশার সাথে লিঙ্কযুক্ত স্প্যামিং করে। এটি আমাকে উভয়ই তাদের শৈলীগুলি পরিদর্শন করার পাশাপাশি সেগুলি সম্পর্কে কম বোধ করে না। সুতরাং, স্প্যামিংয়ের মাধ্যমে, আপনি এক্সপোজার অর্জন করেন, কেবল ইস্যুটি হ’ল এটি আপনার প্রচারের একটি দুর্বল নাম।
এটাই সমস্ত লোকেরা, ভাল, আমি আমার রেটিংয়ের তালিকা থেকে মনে রাখতে পারি। প্রতিযোগিতা সাইটগুলি আমাদের সকলের জন্য আরও ভাল অবস্থান তৈরি করতে আপনি কী কী অন্যান্য টিপস কিনতে চান তা আমি শুনতে চাই। এখানে প্রকাশনা দ্বিধা করবেন না, পাশাপাশি আপনি একইভাবে আমাকে প্রতিক্রিয়া জানাতে পারেন, অর্থাত্ যদি আপনি বিষয়টি সম্পর্কে আমার মতামতের সাথে একমত হন বা একমত হন না। আমার 3-আর্টিকেল দীর্ঘ রেন্ট পড়ার জন্য ধন্যবাদ!

0/5 (0 পর্যালোচনা)

অ্যাকুওউও পোশাকের সমস্ত পণ্য ছাড়িয়ে 10%

মুদ্রিত টি শার্টগুলি লোকেরা তাদের পছন্দগুলি কী, তারা কার পাশাপাশি তারা কী তা নির্ধারণ করে তা প্রকাশ করার জন্য একটি দুর্দান্ত মাধ্যম। অ্যাকোয়াও পোশাক তাদের সমস্ত স্বাক্ষর টি শার্টের জন্য আপনাকে মূল, স্বতন্ত্র পাশাপাশি তাজা বোধ করার জন্য লক্ষ্য করে। আরও কী কী, আপনি ছাড়ের হার কোডটি ব্যবহার করে সমস্ত পণ্য থেকে 10% ছাড় পান: এম 7 ইউওয়াইএনএনএমসি 2 ডাব্লুএল। তারা আপনাকে ছাড়ের হারের মূল্যে স্বতন্ত্র শৈলীর সাথে উচ্চ মানের প্রিন্টেড টি শার্টগুলির একটি বড় পছন্দ আনার দিকে মনোনিবেশ করছে, যখন এখনও আপনাকে দরকারী পাশাপাশি যত্নশীল ক্লায়েন্টের যত্নের সাথে অফার করে।
অ্যাকোয়াউও পোশাক হ’ল আজকের সমসাময়িক গ্রাহকদের জন্য ইন্টারনেট টি শার্টের দোকান যারা তাদের বাড়িঘর, পরিবারের পাশাপাশি বন্ধুদের পাশাপাশি সরলতার পাশাপাশি অনলাইনে কেনার সুবিধার জন্য ক্রয় করতে আনন্দিত।
অ্যাকুওও পোশাকের জন্য 10% ছাড় ছাড়ের কোড অফ
ডোপ
সাহসী হোন, বাইরে দাঁড়াও, তুমি হও, অ্যাকোয়াও!

0/5 (0 পর্যালোচনা)

জন হলক্রফ্ট

দিনের চিত্রের চিত্রণ – জন হলক্রফ্ট
আমি ইতিমধ্যে আপনাকে জন হলক্রফ্ট নামে বোল্ড ইলাস্ট্রেটার সম্পর্কে বলেছি। তাঁর কাজটি আমাদের দেখিয়েছিল যে আমরা একটি বিষাক্ত সমাজে বাস করি যা মানবতা ডেকে আনে। আজ, নতুন ব্যঙ্গাত্মক চিত্রগুলির সন্ধানে তার ফেসবুক পৃষ্ঠায় গিয়ে আমি একটি অনুপ্রেরণামূলক টুকরো পেয়েছি। চিত্রটি খেলনাগুলির পরিবর্তে বন্দুক নিয়ে বাজানো তার ক্রাইবের একটি শিশু ফোকাল পয়েন্ট হিসাবে রয়েছে। বাচ্চারা সহিংসতায় পূর্ণ সমাজে বেড়ে উঠছে। তারা পুরোটা সহিংসতা দেখে: টিভি শো, গেমস, সিনেমা, ম্যাগাজিন, বই এবং এমনকি রাস্তায়। ফলস্বরূপ অনেক বেশি এবং আরও অনেক বেশি বাবা -মা তাদের বাচ্চাদের সুরক্ষার জন্য উদ্বিগ্ন এবং তারা আরও সহিংসতার সাথে সহিংসতার প্রতিক্রিয়া জানায় বলে মনে হয়। আমাদের সমাজের সমস্যাগুলি সমাধান করার উপায় এই? বাচ্চাদের শেখা কীভাবে তাদের হাতে বন্দুক রেখে নিজেকে রক্ষা করবেন? এই কিছু প্রশ্ন যা জন হলক্রফ্ট আমাদের সাথে অর্থবহ চিত্রিত করার পরে আমাদের সাথে আচরণ করেছিল।
জন হলক্রফ্ট সম্পর্কে আরও অনেক কিছু জানতে তাঁর সম্পর্কে আমাদের আগের পোস্টটি দেখুন।

0/5 (0 পর্যালোচনা)