কালো চলমান শর্টস দিয়ে কী পরবেন? : পুরুষদের জন্য 7 ড্যাশিং পোশাক!

কালো চলমান শর্টস দিয়ে কী পরবেন? : পুরুষদের জন্য 7 ড্যাশিং পোশাক!
12/08/2022, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন

একটি স্থির চলমান রুটিন আছে? জগসের জন্য বাইরে বা নিয়মিত চালাচ্ছেন? তারপরে, একজোড়া কালো চলমান শর্টস হ’ল আপনার মতো প্রতিটি ফিটনেস সচেতন মানুষ। এখানে, আমরা পুরুষদের জন্য কালো ফিটনেস শর্টস বহন করার জন্য সাম্প্রতিক কয়েকটি ফ্যাশন ট্রেন্ডের কথা বলেছি। আপনি যদি কোনও সংস্থার মালিক হন, চলমান শর্টসগুলির সন্ধানে, কোনও পোশাক সরবরাহকারীর সাথে যোগাযোগ করুন, এটি একটি বৃহত ফিটনেসওয়্যার সংগ্রহের সাথে অন্তর্বাস বিক্রেতাদের মধ্যে সেরা হিসাবে গণ্য হয়েছে যাতে স্টাইলিশ চলমান পোশাক অন্তর্ভুক্ত রয়েছে।
লাল ট্যাঙ্ক এবং কালো শর্টস
আপনার উজ্জ্বল লাল ট্যাঙ্কের নীচে আপনার প্রসারিত কালো চলমান শর্টস পরিধান করুন এবং একটি স্যুভ এবং ঘটনাক্রমে রানারের চেহারা অর্জনের জন্য এই পোশাকটি কালো স্নিকারগুলির সাথে একত্রিত করুন।
ধূসর টি-শার্ট সহ
আপনার চলমান সময়ের জন্য কিছু পরার জন্য খুঁজছেন? আপনার ফিটনেস স্টাইলের বিবৃতিটি আপগ্রেড করতে আরামদায়ক কালো শর্টস এবং সাদা স্নিকার্স সহ আপনার শ্বাস প্রশ্বাসের ধূসর টি-শার্টটি টিম করুন।
সাদা পূর্ণ-হাতা টি সহ
কালো এবং সাদা হ’ল ক্লাসিক সংমিশ্রণ যা কখনই পুরানো হয় না। শীতল এবং ট্রেন্ডি দেখানোর জন্য আপনার পূর্ণ-হাতা টি-শার্টটি সাদা রঙের কালো চলমান শর্টস এবং সাদা চলমান জুতা সহ সাদা রঙে পরুন।
দ্বৈত-টোন ট্যাঙ্ক সহ কালো শর্টস
আজ সকালে একটি স্বতন্ত্র চলমান পোশাক পরতে চান? কালো এবং প্যাস্টেল সবুজ, নৌবাহিনী এবং সাদা, কমলা এবং কালো বা অন্য কোনও আকর্ষণীয় কম্বোগুলির মতো দ্বৈত শেডগুলি প্রদর্শন করে একটি ট্যাঙ্ক শীর্ষ চয়ন করুন। আপনার লাইটওয়েট ব্ল্যাক শর্টস এবং কালো স্নিকারগুলির সাথে এই ট্যাঙ্কটি যুক্ত করুন যা উবার-শীতল প্রদর্শিত হবে।
ধূসর হুডি সহ
কিছুটা ঠান্ডা আবহাওয়ায় দৌড়ানোর জন্য যাচ্ছেন? তারপরে, আমরা বলি যে আপনি আপনার আর্দ্রতা-উইকিং ব্ল্যাক শর্টসকে একটি আরামদায়ক ধূসর হুডির সাথে একত্রিত করেছেন এবং আপনার রানারের উপস্থিতি তৈরি করতে সাদা রঙের পাদুকাগুলি ছুঁড়ে ফেলেছেন।
নিয়ন গ্রিন চলমান জ্যাকেট সহ
শরত্কালে বা শীতের সময় চলমান সেশনের দিকে যাত্রা করছেন? হালকা সবুজ ছায়ায় চলমান জ্যাকেটের সাথে আপনার প্রসারণযোগ্য কালো ফিটনেস শর্টস যুক্ত করুন এবং আপনার চলমান এনসেম্বলকে রক করতে আপনার গা dark ় স্নিকারগুলি বেঁধে রাখুন।
কালো ফিটনেস শর্টস সহ দুজন রঙের চলমান জ্যাকেট
দুটি রঙের মিশ্রণটি চলমান জ্যাকেটগুলিতে দুর্দান্ত দেখাচ্ছে। আপনি আপনার আরামদায়ক কালো শর্টসগুলির সাথে শেডগুলির কালো এবং সবুজ, লাল এবং কালো, মেরুন এবং সাদা বা অন্যান্য আকর্ষণীয় ফিউশন সংমিশ্রণে একটি চলমান জ্যাকেট খেলাধুলা করতে পারেন। সাদা বা কালো চলমান পাদুকা দিয়ে এই চলমান পোশাকটি সম্পূর্ণ করুন এবং আপনি স্টাইল এবং আত্মবিশ্বাসের সাথে আপনার পা স্থানান্তর করতে প্রস্তুত!
একজন খুচরা বিক্রেতা হিসাবে, পুরুষদের জন্য চলমান শর্টস কেনার দিকে ঝুঁকছেন, আপনার অবশ্যই একটি পোশাক প্রস্তুতকারকের সাথে যুক্ত হওয়া উচিত, তোয়ালে উত্পাদক মার্কিন যুক্তরাষ্ট্র হিসাবে সমানভাবে উচ্চারণ করা উচিত। এই জাতীয় বাইরের পোশাক সরবরাহকারীর বিস্তৃত ফিটনেসওয়্যার সংগ্রহ আপনাকে অতি-শীতল শর্টস, টি-শার্ট, জ্যাকেট এবং অন্যান্য অ্যাক্টিভওয়্যারকে ধার দেওয়ার বিষয়ে নিশ্চিত যা বিশেষত চলমান উদ্দেশ্যে নির্মিত হয়।
ট্যাগ:
স্নানের তোয়ালে নির্মাতারা
জিম তোয়ালে প্রস্তুতকারক
অন্তর্বাস নির্মাতারা
অন্তর্বাস বিক্রেতারা
অন্তর্বাস পাইকারি
তোয়ালে প্রস্তুতকারক
তোয়ালে নির্মাতারা
পাইকারি অন্তর্বাস নির্মাতারা
পাইকারি মহিলাদের অন্তর্বাস

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

বিনামূল্যে ক্রিসমাস ডাউনলোড কার্ড, ট্যাগ, আর্ট প্রিন্টস

এই এক্স-মাস প্রশংসামূলক ক্রিসমাস ডাউনলোড কার্ড, ট্যাগ, আর্ট প্রিন্ট
আমরা প্রশংসামূলক জিনিস পছন্দ করি। প্রত্যেকে প্রশংসামূলক জিনিস পছন্দ করে। আমি বিশ্বাস করি যে আপনি আপনার ফোনের জন্য প্রশংসামূলক ক্রিসমাস ডাউনলোড কার্ডের কিছু সংস্থান এবং ক্রিসমাস কার্ডের ধরণে, সনাক্ত করে বা অন্য কোনও সজ্জা সম্পর্কে কিছু সংস্থান সম্পর্কে ভাবছেন। উত্সটিতে পেতে ছবিগুলিতে ক্লিক করুন যেখানে আপনি প্রচুর অন্যান্য প্রশংসামূলক প্রিন্টেবলগুলি আবিষ্কার করবেন। আশাকরি তুমি তাদেরকে পছন্দ করবে!
হলিডে হাউস ডেকোরেশনস কঙ্কাস ক্রিস্টমাস গিফট মোড়ক উপহার ট্যাগ

0/5 (0 পর্যালোচনা)

দ্য উইক অফ দ্য উইক – জোশুয়া কেম্বলের কমিক বুক আর্ট

জোশুয়া একজন ফ্রিল্যান্স চিত্রকর এবং একজন পুরষ্কার বিজয়ী কার্টুনিস্ট। তিনি ক্যালিফোর্নিয়ায় জন্মগ্রহণ করেছিলেন এবং লং বিচ বিশ্ববিদ্যালয় থেকে চিত্রায়নের বিএ করেছেন। এখানেই তিনি বর্তমানে বাস করেন। তিনি জেরিক অ্যাওয়ার্ড পেয়েছিলেন, তিনি 2007 সালে একটি স্টাম্পটাউন ট্রফিতে মনোনীত হয়েছিলেন এবং 3 × 3 ইলাস্ট্রেশন বার্ষিক এবং সিএমওয়াইকে এর মতো ক্ষেত্রের গুরুত্বপূর্ণ প্রকাশনাগুলিতে প্রদর্শিত হয়েছে। তিনি জ্যাকবের অ্যাপার্টমেন্ট বা কনডো নামে একটি গ্রাফিক উপন্যাসে কাজ করছেন তবে তিনি ম্যাগাজিনগুলির জন্য চিত্র, টি টি শার্ট ডিজাইন এবং প্রচুর অন্যান্য জিনিসও করেন।
তাঁর পোর্টফোলিও সহজেই কমিক বইয়ের চরিত্র এবং গ্রাফিক্সের প্রতি তাঁর সখ্যতা দেখায়। তিনি তাঁর জীবনের বেশিরভাগ সময় কমিক বই পড়েন। তিনি চিত্র এবং পাঠ্যের মিশ্রণ পছন্দ করেন যা একটি গল্প তৈরি করে। এটি তাঁর পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এটি অন্যান্য নকশার পদ্ধতির চেয়ে পাঠকের প্রতিক্রিয়াটিকে অনেক বেশি জড়িত করে। চিত্রক হিসাবে তাঁর জীবনের জন্য লেটারিং, ইনকিং এবং রঙিন করা অপরিহার্য। যেহেতু তিনি কমিক বইয়ের শিল্পের এই নান্দনিকতাটিকে এতটা পছন্দ করেছিলেন, তাই তিনি এটিকে শার্ট ডিজাইনের সাথে মানিয়ে নিয়েছিলেন এবং তিনি কিছু দুর্দান্ত কাজ তৈরি করতে পরিচালনা করেন। সুপারহিরো যতদূর যায়, তিনি হৃদয়ের একটি সুপারম্যান বাচ্চা। এবং এখন এই সমস্ত প্রশংসা ন্যায়সঙ্গত কিনা তা যাচাই করার সময় এসেছে:
আমি আপনার সাক্ষরতার প্রিটেনটেনট্যাককে বিশ্বাস করি না যে লিটারেসি জোশুয়া কেম্বলেভারি ডে লাইফেক্সট্রাড্রেডিনালি অকেজো ইউটিলিটি গোল্ডেন ড্রাগননাডা সার্ফ পোস্টারপোস্টারজোশুয়া কেম্বলসবার মাইন্ডডে আপনি সত্যিই জেরিক গ্রান্টশেনিগানসজোশুয়া কেম্বলের ইটউইনারের কথা শুনতে চান

0/5 (0 পর্যালোচনা)

স্প্লার্জ সোমবারের টিপিএস রিপোর্ট: অটোমান-রিব পেপলাম জ্যাকেট

আমাদের প্রতিদিনের টিপিএস রিপোর্টগুলি বিভিন্ন মূল্যে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকের পরামর্শ দেয়। হা চা চা। আমি এই গা dark ় ধূসর উল অটোমান-রিব পেপ্লাম জ্যাকেটটি পছন্দ করি, যেহেতু অসমতা এটিকে এত দুর্দান্ত করে তোলে-যে অসম প্ল্যাককেট, নন-কোয়েট-রাউন্ডের নেকলাইন, কাঁচা প্রান্তগুলি … অত্যন্ত শীতল। এটি অবশ্যই একটি ফ্যাশনিস্টা টুকরা, পাশাপাশি এটিতে এমন একটি ব্যয়ও অন্তর্ভুক্ত রয়েছে যা কেবলমাত্র একটি ফ্যাশন ডিলিট্যান্ট পছন্দ করতে পারে: এটি বার্নিতে $ 2,885। ল্যানভিন অটোমান-রিব পেপলাম জ্যাকেটটি আপনি সুপারিশ করতে চান এমন একটি দুর্দান্ত টুকরা দেখেছেন? দয়া করে tps@corporte.com ইমেল করুন। (এল -২)
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!

আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম, অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ করার জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট-season তু বিক্রয়ের শেষ, প্রায় 50% ছাড় (সিল্ক ব্লাউজগুলির জন্য দুর্দান্ত পাশাপাশি পরিবেশ বান্ধব পোশাক)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 40% আপনার পূর্ণ মূল্য ক্রয় বন্ধ!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – যতটা 50% থেকে দূরে; সমস্ত ডেনিম $ 49.95; টপস, শার্ট এবং জুতা ছাড়িয়ে অতিরিক্ত 15%
মাউন্ট – 50% ছাড়ের পাশাপাশি বিনামূল্যে শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% হিসাবে সংরক্ষণ করুন
নেইমান মার্কাস – শেষ ফোন কল বিক্রয়, প্রায় 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মকালীন বিক্রয় চালু! 9/12 দিয়ে 60% হিসাবে সংরক্ষণ করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
ভিক্টোরিয়ার ট্রিক-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা বন্ধ 35% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের সর্বশেষ কিছু পোস্ট…
অফিসের জন্য 12 সাধারণ আপডেটো

আপনার মেডগুলি নেওয়ার জন্য মনে রাখা সহজ পদ্ধতিগুলি

অ্যান টেলর -এ কাজের জন্য কী কিনবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার পছন্দসই টিভি শোগুলি কী কী?

কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

মেকানিক গার্মেন্টস থেকে এপ্রিল ছাড়ের হার

এটি কেবল ইস্টারের ঘটনা নয়, একইভাবে বসন্তের পাশাপাশি রৌদ্রোজ্জ্বল আবহাওয়ার আনন্দ নেওয়ার জন্য দুর্দান্ত সময়! এমকেএনকে গার্মেন্টস স্টোরে এপ্রিলের পুরো মাসের জন্য আপনার কেনার জন্য $ 5 ছাড়ের হারের জন্য কোডটি “বুনিহপ” ব্যবহার করুন। টি-শার্ট, হুডি পাশাপাশি ক্যাপগুলিতে মেকাজু থেকে অত্যন্ত আসল গ্রাফিক্সে আনন্দ নিন:
আপনি যদি কোনও মন্তব্যে এটি পছন্দ করেন তবে আমাদের বুঝতে না পেরে ব্যর্থ হবেন না, তাদের ওয়েবসাইটে আরও অনেক কিছুতে যান এবং সেই সাথে দিনের আরও একটি দুর্দান্ত ছাড়ের জন্য আগামীকাল ফিরে আসুন!
মেকানিক পোশাক থেকে এপ্রিল ছাড়ের হার!
এমকনক ক্লোথিংল্ডস স্কুল হুডি
হার্ড
বোল্ট হতাশ
এখানে এমকেএনকে পোশাক সম্পর্কে আরও অনেক কিছু পড়ুন।

0/5 (0 পর্যালোচনা)

স্প্লার্জ সোমবারের ওয়ার্কওয়্যার রিপোর্ট: ব্রুক টুইড ব্লেজার

আমাদের ডেইলি ওয়ার্কওয়্যার প্রতিবেদনগুলি বিভিন্ন দামে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকে পরামর্শ দেয়।
আমি জানি আমি কিছুটা দেরি করেছি, তবে আমি এল’জেন্স থেকে এই ইস্টার ডিম রঙের ব্লেজারটি যথেষ্ট পরিমাণে পেতে পারি না। ল্যাভেন্ডার একটি বিভাজক রঙ, তবে এই ব্লেজারের কাটা এবং রঙটি আমার কাছে ক্লাসিক এবং মার্জিত দেখায়।
আমি অফিসের চেহারার জন্য এটি একটি গা er ় রঙের (সম্ভবত নৌবাহিনী বা কাঠকয়লা) সাথে জুড়ি দেব, তবে আপনি যদি সত্যিই প্যাস্টেল ভিবে ঝুঁকতে চান তবে এটি একটি সাদা চাদর দিয়ে দুর্দান্ত লাগবে।
ব্লেজারটি L’agence থেকে 575 ডলার এবং 00–18 আকারে আসে। এটি ইসিআরইউতেও আসে।
আরও অর্থনৈতিক দিক থেকে বার তৃতীয় (ম্যাসি’র 99 ডলার, লাকি সাইজস 0-8) এবং এই ওপেন এডিট ব্লেজার (নর্ডস্ট্রমে $ 79, এক্সএক্সএস – এক্সএল এবং 1x – 3 এক্স) থেকে এই ব্লেজারটি রয়েছে।
এই পোস্টে অনুমোদিত লিঙ্ক রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
8.25.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয়…
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
নেইমান মার্কাস – বিক্রয় বিক্রয়, 75% অবধি!
নেট-এ-পোর্টার-7000+ নতুন লাইন যুক্ত হয়েছে, 80% অবধি!
নর্ডস্ট্রম – মহিলাদের জন্য, 000,০০০ নতুন মার্কডাউন
লো অ্যান্ড সন্স – 50% ছাড় পর্যন্ত!
মার্সারের – গুদাম বিক্রয়: 60% পর্যন্ত ছাড়
মাচা: গ্রীষ্মের ছাড়পত্র: নিয়মিত দামের 70% অবধি
জে.ক্রু-$ 75 ডেনিম এবং আরও পরিধান-এখন শৈলী
জে.ক্রু কারখানা-$ 40- $ 60 সবকিছু বন্ধ; আপনি ব্যয় করা প্রতি 50 ডলার $ 10 বন্ধ

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি-স্কুল থেকে পিছনে সঞ্চয়: তাদের বিছানা থেকে 15% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন
পুনর্জীবন – লিভিংরুমের বিক্রয়: 30% অবধি ছাড় (পাঠকরা তাদের আলো পছন্দ করেন)

এই পোস্টে অনুমোদিত লিঙ্ক রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম, অ্যামাজন ডটকম এবং অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে ফি অর্জনের জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম।
8.25.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয়…
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
নেইমান মার্কাস – বিক্রয় বিক্রয়, 75% অবধি!
নেট-এ-পোর্টার-7000+ নতুন লাইন যুক্ত হয়েছে, 80% অবধি!
নর্ডস্ট্রম – মহিলাদের জন্য, 000,০০০ নতুন মার্কডাউন
লো অ্যান্ড সন্স – 50% ছাড় পর্যন্ত!
মার্সারের – গুদাম বিক্রয়: 60% পর্যন্ত ছাড়
মাচা: গ্রীষ্মের ছাড়পত্র: নিয়মিত দামের 70% অবধি
জে.ক্রু-$ 75 ডেনিম এবং আরও পরিধান-এখন শৈলী
জে.ক্রু কারখানা-$ 40- $ 60 সবকিছু বন্ধ; আপনি ব্যয় করা প্রতি 50 ডলার $ 10 বন্ধ

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি-স্কুল থেকে পিছনে সঞ্চয়: তাদের বিছানা থেকে 15% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন
পুনর্জীবন – লিভিংরুমের বিক্রয়: 30% অবধি ছাড় (পাঠকরা তাদের আলো পছন্দ করেন)

কর্পোরেটে আমাদের সর্বশেষ পোস্টগুলির কয়েকটি…
আপনার জীবনে আপনার কত সাহায্য আছে?

ওয়ালেট থেকে গল্প: অর্থ এবং অগ্রাধিকার

হান্ট: কাজ করার জন্য সেরা প্রশস্ত লেগ প্যান্ট

মহিলাদের জন্য সি-স্যুট স্টাইল: প্রচারের পরে কীভাবে আপনার ওয়ারড্রোব আপগ্রেড করবেন

আপনার নিজের সবচেয়ে ব্যয়বহুল জিনিসটি কী – এবং আপনি এটি পরেন?

ম্যাট মিলারের নতুন ছবি

আমরা ইতিমধ্যে ব্যতিক্রমী, ফ্রিল্যান্স ইলাস্ট্রেটর: ম্যাট মিলার সম্পর্কে কথা বলেছি। যুক্তরাজ্যের ব্রিস্টলে জন্মগ্রহণ করেছিলেন তিনি বর্বর প্রাণীকে জীবন সরবরাহ করেছেন কারণ তিনি একজন ছাত্র ছিলেন। স্টাইলের কাছে তাঁর পছন্দের জিনিসগুলির মধ্যে আমরা খুঁজে পেতে পারি: পেঁচা, ময়ূর, গরিলা পাশাপাশি স্টাগস। আপনি তাঁর সম্পর্কে বা তার ব্যক্তিগত ওয়েবসাইটে আমাদের আগের প্রকাশে মাদুর মিলারে আপনার প্রয়োজনীয় সমস্ত ব্যাকগ্রাউন্ড তথ্য পরীক্ষা করে দেখতে পারেন।
তাঁর ব্র্যান্ডের নতুন চিত্রের সেটটিকে “অনুষ্ঠান” বলা হয় পাশাপাশি এটি একটি কালি পাশাপাশি ডিজিটাল মিশ্র মিডিয়া। সোসাইটি 6 এর সাথে অংশীদারিতে, ইংলিশ ইলাস্ট্রেটর তাঁর নতুন চিত্র: অনুষ্ঠানের উপর ভিত্তি করে একটি সম্পূর্ণ সংগ্রহ তৈরি করেছেন। আপনি এখন ব্যাগ, টি-শার্ট, আই-ফোনের পরিস্থিতিগুলির পাশাপাশি মগগুলি আবিষ্কার করতে পারেন যেগুলি তাদের উপর মুদ্রিত একটি ভাল টানা, ভীতিজনক গরিলা রয়েছে।
ভবিষ্যতের অনুসন্ধানের জন্য দয়া করে সোসাইটি 6 সাইটে যান যেখানে আপনি ক্রয়ের জন্য দেওয়া পুরো সংগ্রহটি আবিষ্কার করতে পারেন। মনে রাখবেন, তারা আজকাল ছাড়ের হার সরবরাহ করে, বিশ্ব শিপিং জুড়ে সম্পূর্ণ বিনামূল্যে।

আপনি যদি মাদুর মিলারের চিত্রগুলির বাণিজ্যিকীকরণের বিষয়ে এতটা ভাবছেন না তবে আপনি এখানে তাঁর পুরো “অনুষ্ঠান” পোর্টফোলিও আবিষ্কার করতে পারেন। আমি আপনাকে তাঁর কয়েকটি কাজ দেখানোর পাশাপাশি নীচের মন্তব্য বাক্সে আপনার ভিউপয়েন্টটি বলুন।

0/5 (0 পর্যালোচনা)

সোজা/বক্ররেখা: দেহের চিত্রের ডকুমেন্টারি

পুনরায় সংজ্ঞায়িত করা কাজের বিকল্পগুলিতে প্লাস আকারের পরিধান খুঁজছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা 30 আকারের মাধ্যমে স্বাচ্ছন্দ্য, ফ্যাশন এবং পেশাদার স্টাইল সরবরাহ করে।

সাইকেল ভ্রমণের জন্য গ্রীষ্মকালীন পোশাকগুলি

সাইকেল যাত্রার জন্য খুব ভাল গ্রীষ্মকালীন পোশাক
04/07/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত

আরও গুরুতর সাইক্লিস্টরা সাধারণত রেসিং বা দীর্ঘ-দূরত্বের রাইডিংয়ের জন্য টাইট ফিটগুলি পরেন, যদিও বেশিরভাগ পরিস্থিতিতে এই জাতীয় আনুষ্ঠানিকতা অপ্রয়োজনীয়। এই গ্রীষ্মের সময় সাইকেল চালানোর সময় আপনি যা পরেন তা আপনার অনন্য শৈলীর প্রতিনিধিত্ব করা উচিত এখনও দরকারী পাশাপাশি আরামদায়ক। যখন এটি সক্রিয় হওয়ার কথা আসে, আরামদায়ক পোশাকগুলি প্রয়োজনীয়, তাই আপনার গতির জন্য পর্যাপ্ত জায়গা পাশাপাশি বায়ুচলাচলের জন্য সঠিক উপাদান রয়েছে তা নিশ্চিত করুন।
শার্ট পাশাপাশি শীর্ষ
এই গ্রীষ্মে বাইক ট্রিপে কী শীর্ষে কী পরবেন তা নির্বাচন করা সম্পূর্ণরূপে আপনি যেভাবে বাইক ট্রিপটি করতে চাইছেন তার উপর ভিত্তি করে। আমরা এমন কিছু loose িলে .ালা পাশাপাশি স্বাচ্ছন্দ্যের পরামর্শ দিই যা গতিশীলতার পাশাপাশি ভাল বন্ধু বা পরিবারের সাথে অবসর ভ্রমণের জন্য শ্বাস নিতে সক্ষম করে। একটি সাধারণ এখনও আড়ম্বরপূর্ণ সাদা সুতির টি শার্ট বা একটি আলগা-ফিটিং স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষ চেষ্টা করুন। আপনি যদি শারীরিক সুস্থতা বা অ্যাডভেঞ্চারের জন্য বাইক ট্রিপে যাচ্ছেন তবে একটি অ্যাথলেটিক শার্ট বা একটি আর্দ্রতা উইকিং স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষ পরিধান করুন। মনে রাখবেন যে সাইকেল চালানোর সময় আপনি গরম হয়ে শেষ হয়ে যাবেন, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনার ঘামের পর্যাপ্ত ক্ষেত্র রয়েছে পাশাপাশি স্বাচ্ছন্দ্যে শ্বাস নিতে হবে।
ঘাম ঝরানো
গ্রীষ্মকালীন দিনটি শীতল হলে বা আপনি যদি কেবল আপনার পা cover াকতে চান তবে ঘাম ঝরান। আমরা এমন একটি জুড়ি ব্যবহার করার পরামর্শ দিই যা প্যাডেল বা গিয়ারগুলিতে জড়িয়ে থাকা শেষ হতে এইচএমএসকে পায়ের গোড়ালিটির চারপাশে ছিনতাই করে। অন্যথায়, এমন একটি স্টাইল নির্বাচন করুন যা আপনার পাগুলিকে আলিঙ্গন করবে পাশাপাশি সাইকেল চালানো অনায়াস মনে হয়, যেমন যোগ ট্রাউজার বা লেগিংস। যোগ প্যান্ট বা লেগিংস ব্যবহার সম্পর্কে দুর্দান্ত খবরটি হ’ল আপনি শীর্ষে যে কোনও কিছু রেখেছেন তা আপনি যা পছন্দ করেন তা উত্পাদন করতে পারে। রেসারব্যাক বা একটি স্পোর্টস ব্রা সহ স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষে পরুন। বিকল্পভাবে, আপনার লালিত ক্যানভাস স্নিকারগুলির সাথে একটি প্রবাহিত সুতির গ্রীষ্মকালীন শীর্ষ বা টিউনিক মিশ্রিত করুন।
শর্টস
গ্রীষ্মকালীন সময়ে, শর্টসগুলি বাইক চালানোর জন্য যাওয়ার জন্য আরও ভাল বিকল্পগুলির মধ্যে একটি। এগুলি কেবল প্রতিটি ব্যক্তির দাবিতে ফিট করার জন্য বেশ কয়েকটি শৈলীতে পাশাপাশি শৈলীতে পাওয়া যায় না, তবে তারা একইভাবে যে কোনও ধরণের বাইক চালানোর জন্য স্বাচ্ছন্দ্যের পাশাপাশি উপযোগিতা সরবরাহ করে। সর্বাধিক শ্বাস প্রশ্বাসের পাশাপাশি চলাচলের জন্য মহিলাদের শর্টসগুলির একটি জুড়ি নির্বাচন করুন।
ব্যবসায়ের মালিকরা, এখন আপনি জনপ্রিয় পাইকারি স্পোর্টস পোশাক প্রস্তুতকারীদের থেকে উচ্চমানের পণ্যগুলি সোর্স করে আপনার স্টোরে আপনার বাইরের স্পোর্টস সংগ্রহের সাথে গিয়ার করতে পারেন।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
ট্যাগ:
ক্রীড়া পোশাক প্রস্তুতকারী
স্পোর্টস গার্মেন্টস প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
স্পোর্টস গার্মেন্টস নির্মাতারা
স্পোর্টস গার্মেন্টস পাইকারি
স্পোর্টস গার্মেন্টস পাইকার
পাইকারি স্পোর্টস পোশাক
পাইকারি স্পোর্টস পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

পোস্ট-কোভিড ওয়ার্কআউটের জন্য সেরা ফিটনেস সেন্টারের পোশাকের নিদর্শনগুলি

পোস্ট-কোভিড ওয়ার্কআউটের জন্য সেরা ফিটনেস সেন্টারের পোশাকের নিদর্শনগুলি
05/04/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত

জিম পোশাক আজ যে কোনও ধরণের পোশাকের মতো প্রয়োজনীয়। দীর্ঘ সময় চলে গেল যখন ফিটনেস সেন্টারের পোশাকগুলি নির্লজ্জ, বর্ণহীন পাশাপাশি নিস্তেজ ছিল। যেহেতু সমস্ত কালো আঁটসাঁট পোশাকের সময়গুলি একইভাবে বন্ধ হয়ে যায়, আমরা পোশাকগুলির একটি তালিকা নিয়ে এসেছি যা আপনি দেখতে পারেন।
এই পোশাকে বিকল্পগুলি বিশিষ্ট বাল্ক পোশাক প্রস্তুতকারকদের মধ্যে একটি দ্বারা বিকাশ করা হয়েছে। অতএব, আপনি বিনিয়োগ করতে পারেন এমন স্টাইলিশ পোশাকের টুকরোগুলি সম্পর্কে আরও অনেক কিছু বুঝতে নীচের ব্লগে চেক আউট করেছেন!
ইলেক্ট্রো-ওয়েভ ভিনটেজ সাইবারপঙ্ক 1980 এর ফ্যাশনের পাশাপাশি এর র‌্যাডিকাল প্যালেটকে শ্রদ্ধা জানানোর সময় এসেছে। একটি প্রশিক্ষণ সেশনের স্প্যানের জন্য আপনার কাছে বাজারে বেশ কয়েকটি মনের বগলিং রঙ পরার নমনীয়তা রয়েছে তা বোঝার চেয়ে ভাল আর কিছু নেই, পাশাপাশি এটি করার সময় এখনও ফ্যাশন রয়েছে However যে রঙগুলি জুতার র্যাকগুলিতে আধিপত্য বিস্তার করছে F
যদি নিয়ন আপনার জন্য কিছুটা ভাল হয় তবে ধাতব প্রকরণগুলি আপনার সাজসজ্জাগুলিকে বাঁচিয়ে রাখতে পারে। ধাতব শেডগুলি যে কোনও ধরণের রঙের পোশাকের যে কোনও ধরণের পোশাকের জন্য অস্বচ্ছতার অতিরিক্ত স্তর যুক্ত করতে পারে you আপনি কপার, সোনার পাশাপাশি ধাতব নীল রঙের মতো মূল রঙ পছন্দ করেন বা আপনি কালো, সাদা রঙের মতো প্রচলিতগুলিও বেছে নিতে পারেন প্যাস্টেল গোলাপী হিসাবে, ধাতব টুইস্টের সাহায্যে আপনি আপনার পোশাকে সীমাহীন সম্ভাবনা যুক্ত করতে পারেন।
ব্রাগুলি কেবল একটি প্রয়োজনীয়তা হিসাবে শেষ হয়েছে, তবে একইভাবে কোনও ধরণের শারীরিক ফিটনেস পোশাকে স্টাইলিশ অংশ, বিভিন্ন আকার, রঙ এবং কাপড় অবলম্বন করে। এই বছর এই ব্রাগুলি ব্রা টপস দ্বারা প্রতিস্থাপিত হয়, যা আপনার আরও অনেক বেশি সুরক্ষা দেয় স্পোর্টস ব্রাসের চেয়ে দেহ। এই টুকরোগুলি অন্তর্নির্মিত প্যাডিং অন্তর্ভুক্ত করে যাতে আপনার নীচে একটি স্পোর্টস ব্রা ব্যবহার সম্পর্কে উদ্বেগের প্রয়োজন হয় না।

মার্কিন যুক্তরাষ্ট্রে ভিত্তিক কোনও সরবরাহকারীর সহায়তায় আপনার স্টোরের জন্য বাল্ক ক্রয় পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস। এমনকি আপনি আপনার স্টোরের জন্য কাস্টমাইজড পোশাকের টুকরোগুলিও পেতে পারেন। আপনার যা করতে হবে তা হ’ল একটি মেইল ​​হ্রাস করা যা আপনার স্টোরের জন্য সম্পূর্ণরূপে বিকশিত স্বাক্ষর পোশাক পেতে উদ্ভাবনী দলের স্টাইলের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করে।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
অভিমুখ:

ট্যাগ:
বাল্ক পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পোশাক
মন্টানায় ফিটনেস গার্মেন্টস পাইকারি
পাইকারি পোশাক
তাসমানিয়ায় পাইকারি গার্মেন্টস ব্যবসা
পাইকারি পোশাক প্রস্তুতকারক
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক
ক্যালিফোর্নিয়ায় পাইকারি ওয়ার্কআউট পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন