আপনার ওয়ারড্রোব আপডেট রাখতে পাইকারি শারীরিক ফিটনেস গিয়ার- পাঁচটি বর্তমান লঞ্চ!

আপনার ওয়ারড্রোব আপডেট রাখতে পাইকারি শারীরিক ফিটনেস গিয়ার- পাঁচটি বর্তমান লঞ্চ!
20/04/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ফিটনেস সেন্টারে ফিরে আসার পাশাপাশি অনলাইনে ‘ফিটের পাশাপাশি সূক্ষ্ম’ জীবন যা আপনি শারীরিক ফিটনেস ধর্মান্ধ হিসাবে জড়িত থাকতে চান তা অনলাইনে ফিরে আসার সময় এসেছে। কেন? যেহেতু বিশ্বজুড়ে পাইকারি শারীরিক ফিটনেস নির্মাতারা কিকাস অনুপ্রেরণামূলক খেলাধুলার পাশাপাশি অ্যাথলেটিক পরিধানের সাথে বাইরে রয়েছেন।

শারীরিক সুস্থতা মার্কিন যুক্তরাষ্ট্রের পাশাপাশি অস্ট্রেলিয়া ব্যবসায় যে দুর্দান্ত সংকলনটি চালু করেছে তা হ’ল উচ্চ ডিজাইনার অ্যারে, যা পারফর্মারদের প্রয়োজন তা সর্বাধিক মানের, পদ্ধতিতে উত্সাহিত করা উচ্চ ডিজাইনার অ্যারে।

সুতরাং, আপনি যদি কিছু সংবেদনশীল ফিটনেস সেন্টারের কাপড়ের বাল্ক ক্রয়ের সন্ধান করার চেষ্টা করছেন, তবে পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস ইউএসএ, অস্ট্রেলিয়া পাশাপাশি অন্যান্য বিশিষ্ট বিশ্ব উত্পাদনকারী হাবগুলি আপনার গন্তব্য।

পাঁচটি পাইকারি শারীরিক ফিটনেস পরিধান করার জন্য:
1. মহিলা শারীরিক সুস্থতা টি শার্ট
বিলাসবহুল পরমানন্দ প্রিন্টগুলির পাশাপাশি চমত্কার ডিজাইনের বুদ্ধিমান চেহারা সহ মহিলাদের শারীরিক ফিটনেস টি টি শার্টের অসাধারণ বিভিন্ন ধরণের। চাঞ্চল্যকর সেলাই পাশাপাশি সাইড প্যানেলগুলির সাথে উচ্চ পারফর্মিং টি টি শার্টগুলি ভাল ভারসাম্যযুক্ত। আপনি ডিজিটালাইজড প্রিন্ট প্যানেল একরঙা পাশাপাশি প্রাণবন্ত রঙের গঠন থেকে নির্বাচন করতে পারেন। সংগ্রহটি একটি অবিশ্বাস্যভাবে দুর্দান্ত অবস্থান আঁকতে সুপারলিটিভ শ্বাস-প্রশ্বাসের পাশাপাশি ডিআরআই-ফিট উদ্ভাবনে তৈরি করা হয়েছে। তেমনি নরম বৃত্তাকার নেকলাইন পাশাপাশি শর্ট হাতাও সর্বকালের স্বাচ্ছন্দ্যের পাশাপাশি স্বাচ্ছন্দ্যে যুক্ত করে।
২. মহিলারা লেগিংস পাশাপাশি আঁটসাঁট পোশাক প্রসারিত করেন
স্ট্রেচ লেগিংসের সূক্ষ্ম সংগ্রহের পাশাপাশি পারফরম্যান্স টাইটগুলিতে একটি সূক্ষ্ম সুরযুক্ত উপাদান রয়েছে যা নরম পাশাপাশি সহজ প্রসারিত। অবিশ্বাস্য ডিজাইনার লেগিংগুলিতে মসৃণ টেক্সচারযুক্ত অনুভূতি পাশাপাশি চেহারা রয়েছে যা স্লিমিং এফেক্টের সাথে শরীরের সংমিশ্রণগুলিকে উচ্চারণ করে। নরম তবে অত্যন্ত দৃ firm ় অসাধারণ উচ্চ মানের কোমরবন্ধটি প্রশংসামূলক প্রবাহের চলাচলের জন্য প্রয়োজনীয় আকারে চূড়ান্তভাবে নিয়ে আসে। শারীরিক ফিটনেস ধর্মান্ধদের জন্য নির্দেশিত একটি দুর্দান্ত সংগ্রহ!

3. গাই সংকোচনের জার্সি
পুরুষদের সংকোচনের শারীরিক ফিটনেস জার্সি সংগ্রহের যথেষ্ট উচ্চ কার্যকারিতা বিভিন্ন ধরণের একটি সু-সংজ্ঞায়িত বেস পাশাপাশি ডিজাইনার প্যাটার্ন প্রিন্ট অন্তর্ভুক্ত। সূক্ষ্মভাবে তৈরি প্যানেলগুলি চূড়ান্ত ডিজাইনার কবজ জন্য কাঠামোগত করা হয় যা অনন্য হাতা সহ মোট দুর্দান্ত অবস্থান পাশাপাশি পাঁজরের সাথে নরম বৃত্তাকার নেকলাইন রয়েছে, উন্নত স্বাচ্ছন্দ্যের পাশাপাশি সুরক্ষা নিয়ে আসে। শ্বাস প্রশ্বাসের পাশের প্যানেলগুলির সাথে রিভিশিং জার্সি পাশাপাশি আপগ্রেড স্টিচিং সহ দ্রুত আর্দ্রতা শোষণকারী উপাদানগুলি একটি লোভনীয় উচ্চ অর্থের আবেদন যুক্ত করে, একটি দীর্ঘ স্থায়ী কর্মক্ষমতা নিশ্চিত করে।
4. উচ্চ-পারফরম্যান্স ট্র্যাকসুট মসৃণ
ট্র্যাকসুটগুলির একেবারে নতুন সেটটি চোখ-আবেদন করার পাশাপাশি উচ্চ পারফরম্যান্সও। ডিজাইনার ট্র্যাকসুটগুলি পুরো হাতাতে সজ্জিত, সামনের জিপড জ্যাকেট পাশাপাশি বহুমুখী ট্র্যাক প্যান্টগুলি বাল্কের পাশাপাশি সেরা পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস অস্ট্রেলিয়া ব্যবসায়ের অন্যান্য শীর্ষস্থানীয় শারীরিক ফিটনেস গার্মেন্টস ম্যানুফ্যাকচারারদের কাছ থেকে ব্যক্তিগতকৃত বিকল্প হিসাবে গ্রহণ করা যেতে পারে । ডিআরআই-ফিট ইনোভেশন-এ তৈরি এগুলি হ’ল ঘাম-উইকিং বৈশিষ্ট্যগুলির সাথে অন্তর্ভুক্ত বিশেষজ্ঞ খেলোয়াড়দের জন্য পারফরম্যান্স ভিত্তিক জার্সি পাশাপাশি অ্যান্টি-মাইক্রোবিয়াল বৈশিষ্ট্যযুক্ত।
5. তরুণরা শারীরিক ফিটনেস পোশাক
শারীরিক ফিটনেস গার্মেন্টস ইউএসএ ব্যবসায়িক শারীরিক ফিটনেস পোশাকের উচ্চ শ্রেণীর ডিজাইনার বিভিন্ন ধরণের মার্জিত স্পঙ্ক পাশাপাশি গণনা করা হয় যা সক্রিয় তরুণদের আরও অনেক বেশি শক্তিশালী রাখবে। বেশিরভাগ বর্তমান নিদর্শনগুলির সাথে একত্রে একটি সূক্ষ্ম সুরযুক্ত রঙের সাথে সজ্জিত একটি হত্যাকারী ডিজাইনার বিবৃতি সরবরাহ করে। একটি জার্সি, হুডযুক্ত টান বা পূর্ণ জিপ্পার্ড জ্যাকেটের পাশাপাশি আরামদায়ক ট্র্যাকগুলির সাথে, তরুণদের বিভিন্ন ধরণের এই বছর হিট।

আপনি কোনও পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস অস্ট্রেলিয়া হাবের সন্ধান করার চেষ্টা করছেন বা কোনও শারীরিক ফিটনেস ইউএসএ সরবরাহকারী পরিধান করুন, দ্রুত আপনার শারীরিক ফিটনেস ওয়ারড্রোবকে নতুন গার্মেন্টস বিভিন্ন আবেদনকারী ফ্যাশন পাশাপাশি ফাংশন থেকে আপগ্রেড করুন।

ট্যাগ:
ফিটনেস গার্মেন্টস অস্ট্রেলিয়া
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
ফিটনেস গার্মেন্টস ইউএসএ
ফিটনেস ইউএসএ পরেন
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক
পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস অস্ট্রেলিয়া
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক প্রস্তুতকারক
পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস মার্কিন যুক্তরাষ্ট্র

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *