কত মেকআপ যথেষ্ট?

আপনি রাস্তায় বা কোনও উদযাপনে ঠিক কতটা সাধারণভাবে হাঁটেন বা একটি উদযাপনের জন্য ‘তথাকথিত-বিউটি’ দেখার জন্য সমস্ত হারাজুকু জাপানি মহিলাদের লাইনে ডলড আপ করেছেন! বরং এটি একটি দৃশ্য পরিচিত, তাই না? সত্যি বলতে, আমরা সমস্ত আকারের পাশাপাশি মাপের পাশাপাশি, ত্বকের সুরগুলিও সুন্দরভাবে জন্মগ্রহণ করি পাশাপাশি আমাদের সৌন্দর্যের উন্নতির জন্য আমাদের সত্যিকারের মেকআপের প্রয়োজন হবে না। তবে তারপরেও আমরা এখনও বিজ্ঞাপনের ছদ্মবেশগুলির পাশাপাশি বিভিন্ন কসমেটিক ব্র্যান্ডের ক্রিয়াকলাপের পাশাপাশি তাদের স্টাফ অফার করার জন্য তারা যে চিত্রের স্পর্শ আপগুলি করেন তা উপলব্ধি করি না, পাশাপাশি শরতের আক্রান্তদের পাশাপাশি একটি উদ্ধৃতিতে যা কিছু কেনার মতো দেখাতে পারে তা অনুধাবন করি না দিবা!
ঠিক সেখানে থামুন
যদিও আমরা মেকআপের ব্যবহারের বিরোধী নই, যেহেতু আমরা সকলেই সাজসজ্জা করার পাশাপাশি এখনকার মতো চেহারা নিয়ে খেলতে পছন্দ করি, ততক্ষণে, এখানে উদ্বেগটি হ’ল ঠিক কতটা ভাল? কিছু মহিলা আইলাইনার, লিপস্টিক বা চোখের ছায়া নিয়ে শীর্ষে যান, পাশাপাশি গ্রীষ্মমন্ডলীয় বন বাসিন্দার মতো উপস্থিত হন।

ধারণাটি হ’ল আপনি জন্মগ্রহণ করেছেন বা আশীর্বাদ করেছেন ত্বকের সুরটি সেইসাথে উচ্চারণ করা, পাশাপাশি প্রদত্ত বৈশিষ্ট্যগুলির উপহাস না করা। আমাদের মধ্যে কয়েকজন রক করার পাশাপাশি পুরো চেহারাটিতে শহরটিকে লাল রঙ করতে পারে, তবে, আমাদের বাকী অংশগুলি মাঝে মাঝে আইলাইনার পাশাপাশি একটি স্পর্শের পাশাপাশি আভাগুলির জন্য হাইলাইটারদের পছন্দ করে।
উত্স: Pinterest.com মেকআপ ব্যবহারের বিষয়ে আপনার অবস্থানই হোক না কেন, দয়া করে এটি দিয়ে এটি অতিরিক্ত না করার বিষয়টি নিশ্চিত করুন। আপনার সাথে আপনার চুক্তিটি প্রকৃতপক্ষে সবচেয়ে প্রাকৃতিক ক্যানভাস, তবে কিছুটা পরীক্ষা করা বা প্রচুর মেকআপ প্রয়োগ করার পরামর্শ দেওয়া হয় না। আপনার ত্বকে সম্মান করার পাশাপাশি এটি আপনাকে সম্মান জানাবে। পাশাপাশি অনেক কিছুই খারাপ।
পাঁচ মিনিটের চেহারা সম্পর্কে কী?
একটি দ্রুত আপডেটো পাশাপাশি দিনের সময় অফিসের কাহিনীর জন্য একটি দ্রুত পুতুল আপ করা প্রতিটি মহিলা যা চান। তবে আসল বিশ্বের বেশিরভাগ মহিলারা যে বিভিন্ন সমস্যার উপলব্ধ রয়েছে তার জন্য নীচের টিপসগুলি দিয়ে এখানে কিছুটা স্ল্যাক কেটে ফেলি।

[আরও পড়ুন: মেকআপ টিপস প্রত্যেককে অবশ্যই এই মরসুমের সাথে মেনে চলতে হবে]
আপনার প্রাকৃতিক সৌন্দর্যটি ফ্লান্ট করা উচিত, যদি না প্রোগ্রামের সাথে আপনার দাগ, ব্রি পাশাপাশি একটি আইলাইনার যথেষ্ট হবে। মনে রাখবেন, আপনি এই চেহারাটি কাজ করার জন্য ব্যবহার করবেন, তাই আমরা চোখের ছায়া ব্যবহারের পরামর্শ দেব না!

উত্স: Pinterest.comnon-ক্লাম্পি মাসকারার পাশাপাশি একটি অ-ভোলমাইজাইজিংও যা ব্যবহার করা দুর্দান্ত হবে, যদি আপনি শুক্রবারের ড্রেসিংয়ের জন্য কিছুটা বহিরাগত অনুভূতি চান। আপনি যদি আইলাইনার বা মাসকারা না পরতে নির্বাচন করেন তবে একটি কেক লাইনার ব্যবহার করুন যা তাদের মধ্যে সিলিকা জেল রয়েছে। একটি কেক লাইনার স্বচ্ছ পাশাপাশি দিনের অফিসের পরিধানের জন্য বাইরে দাঁড়াবে না। এটি ল্যাশগুলি টুইগিকে পাশাপাশি ডলডও রাখে।

[আরও পড়ুন: ঠিক কীভাবে চোখকে বড় দেখায়]

সূত্র: Pinterest.com নাইট টাইম মেকআপ
আপনি সত্যই ওয়াকি-টক্কি-ক্রিস্টিমাস ট্রি বলা হওয়ার ইচ্ছা পোষণ করেন না, এখন আপনি কি এটি খুব সামান্য রাখবেন এবং এখনও রেডিয়েট সহ আপনার লক্ষ্য হওয়া উচিত। দিনের সময় মেকআপটি নরম পাশাপাশি সূক্ষ্ম হতে হবে, তবে বিপরীতটি রাতের জন্য সর্বদা সত্য নয়। অনুষ্ঠানের পাশাপাশি উপলক্ষটি বিচার করুন, পাশাপাশি সেই অনুযায়ী গাউন আপ করুন।
[এসসি: মিডিয়াড]

মুখটি কনট্যুরিংয়ের গুরুত্ব বুঝতে পারে, যা সংজ্ঞায়িত করার পাশাপাশি মুখের কাঠামোর নির্দিষ্ট অংশগুলিকে উচ্চারণ করার পাশাপাশি সেগুলি সংজ্ঞায়িত করে তোলে।
ব্লাশ বা রাউজের ব্যবহারকে মনে রাখবেন, পাশাপাশি এটি কেবল গালবোনগুলিতে রঙের পপগুলিতে ছুঁড়ে দেয় না, তবে একইভাবে অঞ্চলগুলির পাশাপাশি আপনার উপরও সেরা অঞ্চলগুলিও হাইলাইট করে।
সাদা, হলুদ বা পীচ রঙগুলির সাথে ব্রাউজ হাড়কে হাইলাইট করুন, পাশাপাশি আপনার পোশাকের সাথে মিলে রঙে একটি স্ট্রোক বা সর্বোচ্চ দুটি দিয়ে চোখের পাতাগুলি রঙ করা শুরু করুন।

যদি চোখের ঝাঁকুনির পাশাপাশি জ্বলজ্বল থাকে তবে ঠোঁটগুলি বিপরীত হওয়া উচিত। অবশ্যই যদি না, আপনার গা dark ় ত্বক থাকে, যেখানে চোখ ঠোঁটের চেয়ে কম চকচকে!
মেকআপটি মিশ্রিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, এ কারণেই একটি স্পঞ্জের পাশাপাশি একটি ব্লেন্ডার ক্লিন আপনার ব্যবহার করার জন্য আপনার মিত্র হওয়া উচিত।

উত্স: Pinterest.com আপনার সোয়াগ পাশাপাশি শৈলী হোক না কেন, আমরা আপনাকে কোনও চেহারা অতিরিক্ত না করে ভুল থেকে সঠিক বোঝার জন্য আপনার সর্বোত্তম রায়টি কাজে লাগাতে বলব!