প্রম এর জন্য গ্ল্যামারাস পাশাপাশি শক্তিশালী মেকআপ-2016 এর প্যাটার্ন যা ওয়েবকে ব্লাস্ট করছে

আপনি যদি সেই সাহসী মহিলাদের মধ্যে একজন হন তবে চোয়াল-ড্রপিং ইমপ্রেশন তৈরি করতে আগ্রহী, আপনি সেরা পৃষ্ঠাটিতে আঘাত করেছেন।
এখন এটি বোঝায় না যে আমি আপনাকে ঝুঁকিপূর্ণ কিছু চেষ্টা করতে বলব…। কেবল আড়ম্বরপূর্ণ পাশাপাশি প্রোমের জন্য মেকআপে যেতে উপভোগ করুন। এটিকে আরও নিতে, অনলাইনে পাশাপাশি শ্বাস প্রশ্বাসের চুলের পাশাপাশি মেকআপটিও আমি ইঙ্গিত করছি।

কেউ কীভাবে এটি করে, আপনি জিজ্ঞাসা করতে পারেন? আমি আপনার জন্য এটি আরও সহজ করব। আপনি যখন আদর্শ পোশাকটি নির্বাচন করেছেন, আপনার পরবর্তী জিনিসটি বেছে নেওয়ার জন্য আপনার চুলের পাশাপাশি মেকআপটি কীভাবে পরতে হবে তা হ’ল। এই সময়টি যখন আমাদের মধ্যে অনেকে ধারণাগুলি সংক্ষিপ্ত করে। চিন্তা করার দরকার নেই, যেহেতু আমি বেশ কয়েকটি সুন্দর প্রম চেহারা ঘুরেছি যা আপনাকে অনুপ্রাণিত করবে।
[এছাড়াও পড়ুন: প্রম জন্য সহজ আপডেটো চুলের স্টাইল]
প্রম মেকআপ আইডিয়া
মার্কিন যুক্তরাষ্ট্রে, যুক্তরাজ্য পাশাপাশি কানাডা, প্রম (প্রমেনেডের জন্য শর্ট টাইপ) একটি আধা-আনুষ্ঠানিক বা কালো টাই ডান্স বা উচ্চ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সহ সমাবেশ। এটি সংক্ষিপ্তভাবে কাটাতে, প্রম হ’ল রাতটি নাটকটি বাড়ানোর জন্য বোঝানো হয়েছে। বাউন্সি কার্লস, গ্ল্যাম ওয়েভস, আলোকিত ত্বকের পাশাপাশি শ্যাগি পিক্সির মধ্যে, প্রোমের চেয়ে বেশি উত্সাহী আর কিছু নেই।

জিনিসগুলির সাথে সম্মতিটি প্রম কোম্পানির সারমর্ম টাইপ করুন – মেকআপটি প্রম (যা প্রোমের জন্য মেকআপ শৈলীগুলির পাশাপাশি প্রোমের জন্য মেকআপের পরামর্শগুলি বোঝায়), প্রম হেয়ারস্টাইল আইডিয়াগুলি, এবং মেকআপটি আপনার প্রোম পোশাকের সাথে সর্বোত্তম দেখায়।
বিশদে প্রম এর জন্য মেকআপটি কীভাবে করব তা ঠিক কীভাবে ভেঙে ফেলার আগে, প্রথমে জিনিসগুলি মেনে চলার সমাধান করা অপরিহার্য:

আপনার পোশাকের রঙ কি?
আপনার চোখের আকৃতি পাশাপাশি মুখ?
আপনি মেকআপ ব্যবহার করতে ব্যবহার করা হয় কিনা?

আমি বুঝতে পেরেছি যে উপরের উদ্বেগগুলির সমাধানটিকে চুলের পাশাপাশি বাস্তবতার সাথে মেকআপের সাথে সংযুক্ত করা কিছুটা কঠিন শব্দ হতে পারে। তবে মেকআপটি হ’ল কৌশলগুলির পাশাপাশি পরীক্ষাগুলিও ঠিক এখানে প্রোমের জন্য কিছু মেকআপ ধারণা রয়েছে যা তাদের প্রভাব প্রদর্শন করবে।
পেস্টেল ডানা
প্রম মেকআপ টিপসের অংশ হিসাবে, আপনার চোখের অভ্যন্তরীণ কোণ থেকে শুরু করে পাউডার নীল আইলাইনারের একটি ঘন রেখা অঙ্কন করে traditional তিহ্যবাহী শক্তিশালী চেহারাগুলি খেলুন। খুব উল্লেখযোগ্য চেহারা পেতে, ডানাটি আপনার ভ্রুতে আনুন।

উত্স: vidalondon.netmetallic চোখের পাতা
আপনার পুরো চোখের পাতাটি cover াকতে উচ্চ রঙ্গক ধাতব আইশ্যাডোর মাধ্যমে প্রম মেকআপ ধারণাগুলিতে কিছু খাঁটি ক্রিয়াকলাপের জন্য প্রস্তুত হন। আপনি যদি অসাধারণ চেহারাটি বাড়িয়ে তুলতে চান তবে আপনার নীচের আইল্যাশগুলিও লাইন করতে ছায়া স্থাপন করুন।
সূত্র: vidalondon.netemerald চোখ
আপনার আইল্যাশগুলির নীচে আপনার ids াকনাগুলিতে একটি পরিবেশ-বান্ধব ছায়া ধাক্কা দিন। প্রকৃতপক্ষে, ক্রিম আইশ্যাডো আপনাকে খুব দৃ strong ় চেহারার জন্য খুব রঙ্গক চেহারা সরবরাহ করবে।

সূত্র: সতেরো
আপনার চোখের জন্য একটি উচ্চ গ্লস চেহারা পেতে ক্রয়ে, প্রথমে একটি বেস ছায়া রঙ প্রয়োগ করুন। তারপরে এটি একটি চকচকে পণ্য দিয়ে শীর্ষে রাখুন, উদাহরণস্বরূপ, জোসি মারান নারকেল জলরঙের গাল গিলি ’দীর্ঘ পাশাপাশি স্থিতিশীল চকচকে ছায়া পেতে।
সূত্র: Photobuket.comcat চোখ
আপনি আপনার ধূমপায়ী চোখ প্রয়োগ করার পরে, প্রম মেকআপ আইডিয়াগুলিতে মেগা তীব্রতা পেতে কেন্দ্রে একটি বার্গুন্ডি আইশ্যাডো যুক্ত করে প্রোমের জন্য মেকআপ ধারণাগুলি করতে এগিয়ে যান।
উত্স: ডিভাশপ.ভিএনএসও এখন স্টেট বাবে, প্রম এর জন্য মেকআপ করার খেলা? প্রম চুলের পাশাপাশি মেকআপে আপনি কী অনুভব করছেন তা আমাদের বলুন। প্রম ধারণাগুলি নিশ্চিতভাবে স্বাগতম!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *