আপনি কি অফিসে চামড়া পরতে পারেন?

সম্ভবত এই চেহারাটি নয় …
পাঠকগণ, এই দিনের পাশাপাশি অফিসে চামড়া ব্যবহার করার বিষয়ে আপনার কী ধারণা? এই মুহুর্তে স্টোরগুলিতে এক টন চামড়ার স্কার্টের পাশাপাশি প্যান্ট আউট রয়েছে (উভয়ই ফোকস পাশাপাশি বাস্তব) – এই মুহুর্তে 5 বছর বা তারও বেশি সময় ধরে থাকা ভুয়া চামড়ার লেগিংগুলির কিছুই বলার জন্য! – সুতরাং আলোচনা করা যাক।
এখানে এমন কিছু রয়েছে যা আমরা আয়নগুলিতে আলোচনা করি নি: আপনি অফিসে চামড়া পরতে পারেন কিনা। আমরা সর্বশেষ ২০১১ সালে (!) অফিসে চামড়ার স্কার্ট ব্যবহার করার পাশাপাশি ২০২০ সালে কাজ করার জন্য চামড়ার জ্যাকেট ব্যবহার করার বিষয়ে কথা বলেছিলাম, সুতরাং এটি অবশ্যই কিছুক্ষণ হয়ে গেছে। পাশাপাশি সেখানে। চামড়ার পাশাপাশি ছদ্ম-চামড়ার অফারগুলি এখনই উপলভ্য, এটি আলোচনার জন্য দুর্দান্ত সময় বলে মনে হচ্ছে।
এনএএস থেকে কিছু পছন্দ, কেবল আলোচনার জন্য:

উপরে চিত্রযুক্ত (সমস্ত ভুয়া চামড়া): ব্লেজার / প্যান্ট / পেন্সিল স্কার্ট / প্রশস্ত লেগযুক্ত প্যান্ট / পোশাক

(ব্যক্তিগতভাবে, আমি বিশ্বাস করি পেন্সিল স্কার্টটি আরাধ্য তবে আমার 5’4 ফ্রেমের জন্য একটি হেমিং দুঃস্বপ্ন হবে; আমি আমার কোনও আদেশে ভিন্স ক্যামুটো থেকে সংক্ষিপ্ত প্যান্টগুলি অর্ডার করতে পারি, তবে তারা এখনও প্রদর্শিত হয়নি))
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
অফিসে চামড়া ব্যবহার করার বিষয়ে চিন্তাভাবনা
জুতা, বেল্ট, পাশাপাশি ব্যাগগুলি বাদ দিয়ে, চামড়ার পোশাকগুলি কমপক্ষে প্রচলিত অফিসগুলির জন্য এখনও কিছুটা কিছুটা ফ্রিঞ্জ অনুভব করে। আমি বিশ্বাস করি সাম্প্রতিক বছরগুলিতে চামড়ার মোটো জ্যাকেট বা পৃথক বড় পদক্ষেপ নিয়েছে (আবার, আমি মিশিগানের গভর্নর থেকে এই টিকটোককে তার সমস্ত জ্যাকেট দেখিয়ে দেখিয়েছি), তবে আমি এখনও এটি আপনার অফিসের পরিস্থিতি বোঝার বিষয়টি উল্লেখ করব।
উপরে বৈশিষ্ট্যযুক্ত চামড়ার পোশাকগুলি আলোচনায় যুক্ত হয় যেহেতু আমার মনে মনে, এর মধ্যে কয়েকটি এমন জিনিস যা আপনার কাজ করার জন্য কখনও পরা উচিত নয় – বিশেষত গাউন পাশাপাশি ব্লেজার – তবে … আপনার অফিসটি বুঝতে! (ব্লেজার পাশাপাশি পেন্সিল স্কার্টটি সত্যিই মেলে, যাতে আপনি চান তবে আপনি একটি সম্পূর্ণ ছদ্ম চামড়ার ফিট পরতে পারেন)) জ্যাকেট বা টোপারের মতো সম্পূর্ণরূপে ব্যবহৃত পোশাকটি গ্রহণযোগ্য হতে পারে, তবে এটি স্টাইলিংয়ের উপর খুব বেশি নির্ভর করে। (আমি একইভাবে পাইসড-একসাথে মনগড়াগুলির অনুরাগী নই, তবে এটি আমিই)) তবে আমরা কি এটির উপর একটি নিয়ম রাখতে পারি, বা এটি কি “আপনি যদি এটি দেখেন তবে এটি জানেন” ধরণের পরিস্থিতি?
চামড়ার স্কার্টগুলির বিষয়ে, এখানে আমার দীর্ঘকাল আগে যা বলা হয়েছিল তা এখানে রয়েছে-আমি সত্যিই অবাক হয়েছি যে আমি চামড়ার স্কার্টগুলি সম্পর্কে কাজ করার জন্য এত উত্সাহী ছিলাম, তবে আমি এখনও এটির সাথে একমত-পাশাপাশি টোন-অন-টোন দিয়ে খেলছি কাঠামোগুলি এখনই এত বড়, আমি দেখতে পাচ্ছি যে চামড়ার স্কার্ট বা প্যান্টগুলি সে ক্ষেত্রে পালিশ দেখাচ্ছে।

এখানে আমার $ .02: অ্যানিমাল প্রিন্টের মতো চামড়া কিছুটা বুনো হতে পারে-তবে একইভাবে অ্যানিমাল প্রিন্টের মতো এটি একটি ক্লাসিক, পাশাপাশি একটি traditional তিহ্যবাহী আকারে একটি ভাল-ফিটিং, উচ্চ মানের চামড়ার স্কার্ট বহু বছর ধরে ব্যবহার করা যেতে পারে আসুন। স্ট্রাকচারগুলির সাথে বাজানো এমন একটি পোশাক চিত্র করুন – একটি কর্ডুরয় বা টুইড ব্লেজার, সম্ভবত একটি সিল্কের শীর্ষ, পাশাপাশি সায়েড পাম্পগুলি – এটি অফিসের জন্য দুর্দান্ত হতে পারে, পাশাপাশি চামড়ার স্কার্টটি কেবল “রকার চটকদার” এর সঠিক স্পর্শ হতে পারে ”সত্যই সাজসজ্জা বাড়াতে। আমি বিশ্বাস করি স্টাইলিং মূল বিষয়, যদিও – আপনি দুজনেই 80 এর দশকের বাইরে কারও মতো উপস্থিত হওয়া রোধ করতে চান (বলুন, কালো ফিশনেটগুলি মিশ্রিত করে পাশাপাশি একটি চিতা প্রিন্ট শীর্ষের সাথে বড় প্ল্যাটফর্ম হিলগুলি মিশ্রিত করে) ছাড়াও এমন কাউকে ছাড়াও যারা সময় নিচ্ছেন আপনার রকস্টার শিপটি উপলব্ধ না হওয়া পর্যন্ত অফিস আপ করার পাশাপাশি আপনি আপনার বিশ্ব ভ্রমণে অবলম্বন করেছেন। আমি একইভাবে বলব যে উচ্চ মানের এখানে ঠিক মূল – আপনি যদি চামড়ার স্কার্টের জন্য যাচ্ছেন তবে একটি প্রকৃত চামড়া (প্লেথার নয়) এর জন্য যান যা সম্পন্ন হয়েছে পাশাপাশি সময়ের পরীক্ষায় দাঁড়াবে।
ভুয়া চামড়ার লেগিংস ব্যবসা নৈমিত্তিক?
প্রত্যেকের পছন্দের স্প্যানেক্স ফক্স লেদার লেগিংস…
ভুয়া চামড়ার লেগিংস ব্যবসায়িক পাড়া-ব্যাক অফিসগুলিতে উপযুক্ত কিনা তা নিয়ে পাঠকদের বেশ কয়েকটি কথোপকথন হয়েছে। আমি বিশ্বাস করি এটি আপনার অফিসের পরামর্শটি বোঝার জন্য নেমে আসে, আপনার একটি ডোজ দিয়ে উইকএন্ডের বিপরীতে কাজ করার জন্য অন্যভাবে তাদের পরিধান করে। উদাহরণস্বরূপ: আমি নিশ্চিতভাবে একটি দীর্ঘ শীর্ষের সাথে যাব, পাশাপাশি এটি এখনই বাইরে থাকা অনেক দীর্ঘ কার্ডিগানগুলির মধ্যে একটির সাথে শীর্ষস্থানীয়। আমি সম্ভবত একইভাবে একটি ফ্ল্যাট লোর লোফার, বা একটি নিম্ন-হিল বুট বা হিল সম্পর্কে বিশ্বাস করব।

পাঠক, আপনার চিন্তা কি? আপনি কি অফিসে চামড়া পরতে পারেন? ভুয়া চামড়ার লেগিংস ব্যবসা নৈমিত্তিক?
{সম্পর্কিত: মহিলাদের জন্য ব্যবসায়ের চূড়ান্ত গাইড}
স্টেনসিলের মাধ্যমে স্টক ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *