আয়ান জেপসনের গ্রাফিক স্টাইল

আয়ান জেপসন – ডেসমন্ড এবং দ্য টুটাস পোস্টার
আয়ান জেপসন হলেন একজন ফ্রিল্যান্স গ্রাফিক ডিজাইনার পাশাপাশি দক্ষিণ আফ্রিকার কেপটাউন থেকে চিত্রক। তিনি অসংখ্য প্রকল্পে কাজ করেছেন পাশাপাশি তিনি কয়েক বছর আগে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন। তাঁর নতুন একটি প্রকল্পের একটি ব্যান্ড ডেসমন্ড এবং দ্য টুটাসের জন্য একটি পোস্টার স্টাইল রয়েছে। এই ইন্ডি রক ব্যান্ডটি প্রথম ২০০৮ সালে উপস্থিত হয়েছিল এবং তখন থেকেই তারা দক্ষিণ আফ্রিকার সংগীত শিল্পে প্রচুর সাফল্য পেয়েছিল। এগুলি একটি ন্যূনতম, অপ্রচলিত ব্যান্ড যা প্রতি মুহুর্তে জীবনযাপন করে যেমন এটি তাদের শেষ হবে।

তবে ডেসমন্ড এবং দ্য টুটাস কীভাবে আয়ান জেপসনকে ভাড়া করলেন? ওহ ওয়েল, সম্প্রতি তাদের সমাবেশে একটি বিশাল গিগ রয়েছে পাশাপাশি তাদের পোস্টারটি স্টাইল করার জন্য তাদের বিশেষজ্ঞের প্রয়োজন ছিল। ইয়ান জেপসনই ছিলেন যারা তাদের অবিশ্বাস্য ইভেন্টের জন্য একটি মাস্টারপিস তৈরি করতে সফল হয়েছিল। যেহেতু পার্টির মূল থিমটি ছিল সেই জঙ্গল যা তিনি কেন্দ্রীয় চরিত্র হিসাবে ব্যবহার করেছিলেন বলে মনে করেছিলেন: একটি দুর্দান্ত বিটল এর ওয়াকম্যানের কথা শুনছে। রঙগুলি একেবারে মন্ত্রমুগ্ধকর: হলুদ, নীল রেখার পাশাপাশি গোলাপী এবং সাদা সংমিশ্রণগুলির ছায়াগুলি এই পোস্টারটিকে মোট থাকতে হবে। এটি আসল, এটি অনুপ্রেরণামূলক পাশাপাশি সর্বোপরি এটি ব্যান্ডের প্রতি আগ্রহ আকর্ষণ করে।
ইয়ান জেপসনের বেহেন্স প্রোফাইলটি দেখুন পাশাপাশি আপনি তাঁর আগের কাজগুলি সম্পর্কে কী ভাবেন তা আমাদের জানান। এখন আসুন আমরা তাড়া করতে পারি পাশাপাশি তার সুন্দরভাবে একত্রিত বিটল পোস্টারটিও দেখুন।
– প্রাথমিক স্কেচ:

– পোস্টার অগ্রগতি:

-ফাইনাল পোস্টার:

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *