আইকনিক – সময়ের সাথে সর্বাধিক খ্যাতিমান টি শার্ট…

আমি নিশ্চিত যে এই ধরণের গ্রাফিক শিল্পের মধ্যে আপনারা সকলেই উত্সাহী কিছু পছন্দ করেছেন প্রখ্যাত টি শার্ট। তবে আমি বিশ্বাস করি এটি কিছু বিশেষজ্ঞের দৃষ্টিকোণ পাশাপাশি বোঝার জন্য এটি কেবল দুর্দান্ত পরামর্শ। কেবল আপনার জন্য আমরা খ্যাতিমান টি-শার্ট সম্পর্কিত কয়েকটি বৃহত্তম শিল্পীর মতামত আবিষ্কার করেছি:
ক্রেগ রেডম্যান বলেছেন যে স্টুডিওতে তাঁর পদ্ধতিতে প্রতিদিন দেখার জন্য তাঁর কখনও খারাপ না ‘আমি এনওয়াই’র পছন্দ করি e
আমি নিউ ইয়র্ক টি-শার্ট পছন্দ করি

আই লাইক নিউইয়র্ক লোগোটি মিল্টন গ্লেজার দ্বারা উত্পাদিত একটি রেবাস। লোগোটি আমেরিকান পপ সাংস্কৃতিক ক্যাননের অংশ হিসাবে শেষ হয়েছে, কারণ “আমি” এর অসংখ্য নক-অফস (টি-শার্ট, বাম্পার স্টিকার ইত্যাদি) অনুপ্রেরণা জাগিয়ে তোলে … ”ফর্ম। নিউ ইয়র্ক, পরিবর্তে, অনুকরণকারীদের বিরুদ্ধে প্রায় 3,000 ট্রেডমার্ক আপত্তি দায়ের করে তার ট্রেডমার্ককে ধরে রাখার চেষ্টা করেছে।

ইভানিমাল দৃষ্টিভঙ্গি হ’ল ডি.এ.আর.ই শার্টের আবেদনকে কিছুই হত্যা করতে পারে না। তিনি কেবল বার্তাগুলির বিড়ম্বনা পছন্দ করেন।
যুদ্ধ প্রতিরোধ করার সাহস

জিওফ মে উল্লেখ করছেন যে মিসফিটস ‘ক্রিমসন ঘোস্ট’ বেশ আইকনিক: ’আপনি দেখতে পাচ্ছেন যে টি-শার্টটি কেবল আপনার সাথে তাত্ক্ষণিকভাবে ভাবার চেয়েও মোকাবেলা করার সাথে সাথে রক্ষণাবেক্ষণ করা হয়েছে- মিসফিটস’
খুলি টি-শার্ট
টি-শার্ট মিসফিটস
ভিক্টর অর্টিজ কেবল খ্যাতিমান টি শার্ট গ্রাফিক্স পছন্দ করে তবে সবচেয়ে বেশি একটি হ’ল স্মাইলি ডিল যা কখনও পুরানো ফ্যাশনের দেখায় না।
উদ্বেগ করবেন না টি-শার্ট সন্তুষ্ট হবেন
ক্যামেরন ম্যাকওয়ান কেবল টম বার্নের traditional তিহ্যবাহী “কমিউনিস্ট পার্টি” পছন্দ করেন। তিনি রাজনৈতিক বার্তাগুলি পছন্দ করেন তবে এটি নির্দিষ্টভাবে যেহেতু বার্তাটি দুর্দান্ত সময় কাটানোর বিষয়ে।
কমি পার্টি
ডেরিক ক্যাসেল চে গুয়েভভারা বিখ্যাত টি শার্ট পছন্দ করে। এটি সাধারণত বিদ্রোহের জন্য বার্তা হিসাবে ব্যবহৃত হয়।
চে গুয়েভারা টি-শার্ট
এন্টোইন হেস্টার তিনি বিশ্বাস করেন যে সর্বাধিক নামী টি শার্টগুলি হ’ল ওবামা শৈলীর সাথে এমন একজন ব্যক্তি যা লাল রঙের পাশাপাশি নীল খ্যাতিমান শার্টের সাথে চিত্রগুলির পুরো সংগ্রহ তৈরি করেছিলেন।
বারাক ওবামা টি-শার্ট

রব গোল্ড বিশ্বাস করে যে রোলিং স্টোনস ঠোঁটের পাশাপাশি জিহ্বা কেবল কামুক পাশাপাশি কালজয়ী।
পাথর টি-শার্ট হত্যা

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *