উত্সব টিজ-রেভ অমৃত

রেভ অমৃত-পরমানন্দ উত্সব টি-শার্ট
আহহ উত্সব মরসুম। আবার বছরের যে সময়. সানস্ক্রিন? পরীক্ষা করুন। ক্যাম্পিং গিয়ার? পরীক্ষা করুন। প্রতিবিম্বিত স্টুনা শেড? পরীক্ষা করুন। সুইমসুট? পরীক্ষা করুন। হালকা আপ হুপ? পরীক্ষা করুন। এপিক লাইনআপ? পরীক্ষা করুন। আপনি কেবল মিস করছেন এমন কিছু ক্রেজি ফেস্টিভাল টিস যা আপনাকে ভিড় থেকে আলাদা করে তুলবে। আপনি যা চান তা পেতে আপনাকে সহায়তা করার জন্য আমরা এখানে এসেছি তাই আমরা আপনাকে একটি গার্মেন্টস লাইন উপস্থাপন করতে চাই এত সুন্দর, অশ্লীল, প্রাণবন্ত পাশাপাশি উন্মাদ যে লোকেরা বিস্ময়ে তাকাতে সাহায্য করতে সক্ষম হবে না … রেভ অমৃত একটি মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক সংস্থা, পোর্টল্যান্ড আরও ঠিক হতে হবে, দু’জন ব্যক্তির সমন্বয়ে গঠিত। জর্ডান লেজুওয়ান পাশাপাশি স্যান্ড্রা লাম তাদের বাড়ির বাইরে একসাথে রাভেনেক্টার চালায়। যে কেউ বলে যে আপনার সাথে সংস্থাকে মিশ্রিত করা উচিত নয় পাশাপাশি আনন্দও স্পষ্টভাবে এই গতিশীল দম্পতির সাথে দেখা করতে পারেনি। স্যান্ড্রা পাশাপাশি জর্ডান উভয়ই দূরদর্শী শিল্প, ক্রেজি পোশাক, ভাল সংগীত পাশাপাশি গভীর রাতে ডোনাট রান করে। জর্ডান ওয়েব ডিজাইন, গ্রাফিক স্টাইলের পাশাপাশি বিপণন পরিচালনা করে যখন স্যান্ড্রা আমাদের শিল্পীদের পাশাপাশি আমাদের আশ্চর্যজনক গ্রাহকদের সাথে কাজ করে।
রেভ অমৃত উত্সব পোশাকের একটি ভয়ঙ্কর অফার দেয়। এগুলি 100% পলিয়েস্টার দিয়ে তৈরি, তবে তুলোর মতো নরম মনে হয়। ডিজাইনগুলির জন্য তারা আরও স্বচ্ছ টি-শার্ট উত্পাদন করতে পরমানন্দ কৌশল ব্যবহার করে।
ভয়ঙ্কর মা শার্টে ওড – সামনের দৃশ্য

ভয়ঙ্কর মা শার্টে ওড – ব্যাক ভিউ

আপনি এখানে 49 ডলার মূল্যে ভয়ঙ্কর মাদার শার্টের জন্য ওড খুঁজে পেতে পারেন। আপনি ভাবতে পারেন যে কেন আপনাকে টি-শার্টে ব্যবহারিকভাবে 50 ডলার দিতে হবে যা আপনি সম্ভবত কয়েকবার পরবেন। রেভ অমৃত আপনার প্রশ্নের উত্তর দেয়, আপনাকে কেন তাদের পণ্যগুলি কেনা উচিত তা 3 টি কারণ প্রদান করে:

আপনার কেন একটি র্যাভ অমৃত ক্লায়েন্ট হিসাবে শেষ হওয়া উচিত তার সমস্ত কারণগুলি বিবেচনা করার পাশাপাশি এই টিজগুলি সম্পর্কে আপনার মতামত আমাদের জানান। ইতিমধ্যে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া তাদের কয়েকটি ডিজাইন দেখুন।

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *