পুরুষদের শরতের পোশাক ধারণাগুলি এই বছর একটি বিবৃতি ওয়ার্ডরোবের জন্য আদর্শ!

পুরুষদের শরতের পোশাক ধারণাগুলি এই বছর একটি বিবৃতি ওয়ারড্রোবের জন্য আদর্শ!
05/08/2020, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
পতন একটি ছদ্মবেশী মরসুম। It seems to creep up slowly, as well as before you take notice, the trees are bare, the temperature drops, as well as it’s time to switch up your wardrobe. সুতরাং, এই বছর আপনাকে প্রয়োজনীয় প্রয়োজনীয় মৌলিকগুলিতে বিনিয়োগে সহায়তা করার জন্য, আমরা কয়েকটি বোকা-প্রমাণ শরতের পোশাক ধারণাগুলি লক্ষ্য করেছি যা আপনাকে একটি সার্টোরিয়াল বিবৃতি উত্পাদন করতে সহায়তা করবে। খুচরা সংস্থার মালিকরা জনপ্রিয় পাইকারি পোশাক প্রযোজকদের মধ্যে একটির সাথে যোগাযোগ করতে পারেন পাশাপাশি সরবরাহকারীর সঞ্চয় করে এমন পোশাকের টুকরোগুলির বৃহত সমাবেশটি চেকআউট করতে পারেন।

কাঠামোগত ব্লেজার
একটি ব্লেজার প্রতিটি মানুষের ওয়ারড্রোব জন্য একটি উচিত। এটি আপনার কৌশল শৈলীর অস্ত্র হিসাবে বিশ্বাস করুন। আপনি বোনা হুডি, রঙিন ডেনিমের পাশাপাশি স্নিকার্সের সাথে ভিবকে পাথর বা সর্বাধিকবাদী রাখতে পারেন। একটি ব্লেজার আপনাকে ট্রেন্ডির একটি অস্ত্রাগার তৈরি করতে সক্ষম করে যা কোনও ধরণের স্মার্ট, পাথরের পিছনে উপলক্ষের জন্য আদর্শ দেখায়।
টাই
আপনি প্রতিদিন কাজ করার জন্য টাই পরেন বা বিশেষ অনুষ্ঠানের জন্য এটি বের করে আনুন, একটি টাই হ’ল আপনার পোশাকগুলিতে শ্রেণীর ড্যাশ যুক্ত করার একটি সহজ পদ্ধতি, এমনকি যদি এটি একটি পাড়া-পিছনে থাকে। এমন একটি রঙ চয়ন করুন যা আপনার ত্বকের স্বর পরিপূরক করার পাশাপাশি এমন একটি প্যাটার্ন যা আপনার ব্যক্তিত্বকে এনে দেয়।

ডেনিম প্যান্ট
কেন আপনার traditional তিহ্যবাহী নীল ডেনিমকে বিরতি সরবরাহ করবেন না, পাশাপাশি সরিষা হলুদ, বন সবুজ, নৌবাহিনী, গভীর বেগুনি বা বারগুন্ডির মতো নরম মাটির সুরে ডেনিমের বিকল্প বেছে নিন। রঙটি আপনার সাথে খাপ খায় না কেন, নিরপেক্ষ ছায়ায় টি-শার্ট দিয়ে আপনার বোতলগুলি শীর্ষে রাখতে ভুলবেন না; চেহারাটি উচ্চতর পাশাপাশি উজ্জ্বল হয়ে ওঠে।

অ্যালানিক ওয়ার্ল্ডওয়াইড · পুরুষদের শরতের পোশাক ধারণাগুলি এই বছর একটি বিবৃতি ওয়ারড্রোবের জন্য আদর্শ!
পোশাক
আপনি কোনও ভেড়া, পাফার বা সুতির বোনা চয়ন করুন না কেন, ন্যস্ত করা একটি সহজ পদ্ধতি যা বাল্কিং না করে উষ্ণতার অতিরিক্ত স্তর যুক্ত করার জন্য একটি সহজ পদ্ধতি। আপনার বাড়ির অভ্যন্তরে পাশাপাশি পাশাপাশি বাইরেও আপনার শরীরের টেম্পটি চালিয়ে যাওয়ার জন্য এটি একটি জ্যাকেটের স্থানে পরুন।

আপনি কি শিল্পের অন্যতম বিশিষ্ট পুরুষদের পাইকারি পোশাক বিতরণকারী হিসাবে শেষ করতে চান? এই জাতীয় ট্রেন্ডি পুরুষদের পোশাকের জনপ্রিয় সরবরাহকারীর সাথে যোগাযোগ করুন পাশাপাশি সরবরাহকারীর সঞ্চয়স্থানের টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো প্রয়োজনীয় পোশাকের টুকরোগুলি চয়ন করুন পাশাপাশি সহায়তা দলের জন্য বাল্কের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করে একটি মেইল ​​হ্রাস করুন।

ট্যাগ:
মেনস গার্মেন্টস ম্যানুফ্যাকচারারস
মেনস পাইকারি পোশাক
মেনস পাইকারি গার্মেন্টস ডিস্ট্রিবিউটর
পাইকারি পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *