ম্যাট মিলারের নতুন ছবি

আমরা ইতিমধ্যে ব্যতিক্রমী, ফ্রিল্যান্স ইলাস্ট্রেটর: ম্যাট মিলার সম্পর্কে কথা বলেছি। যুক্তরাজ্যের ব্রিস্টলে জন্মগ্রহণ করেছিলেন তিনি বর্বর প্রাণীকে জীবন সরবরাহ করেছেন কারণ তিনি একজন ছাত্র ছিলেন। স্টাইলের কাছে তাঁর পছন্দের জিনিসগুলির মধ্যে আমরা খুঁজে পেতে পারি: পেঁচা, ময়ূর, গরিলা পাশাপাশি স্টাগস। আপনি তাঁর সম্পর্কে বা তার ব্যক্তিগত ওয়েবসাইটে আমাদের আগের প্রকাশে মাদুর মিলারে আপনার প্রয়োজনীয় সমস্ত ব্যাকগ্রাউন্ড তথ্য পরীক্ষা করে দেখতে পারেন।
তাঁর ব্র্যান্ডের নতুন চিত্রের সেটটিকে “অনুষ্ঠান” বলা হয় পাশাপাশি এটি একটি কালি পাশাপাশি ডিজিটাল মিশ্র মিডিয়া। সোসাইটি 6 এর সাথে অংশীদারিতে, ইংলিশ ইলাস্ট্রেটর তাঁর নতুন চিত্র: অনুষ্ঠানের উপর ভিত্তি করে একটি সম্পূর্ণ সংগ্রহ তৈরি করেছেন। আপনি এখন ব্যাগ, টি-শার্ট, আই-ফোনের পরিস্থিতিগুলির পাশাপাশি মগগুলি আবিষ্কার করতে পারেন যেগুলি তাদের উপর মুদ্রিত একটি ভাল টানা, ভীতিজনক গরিলা রয়েছে।
ভবিষ্যতের অনুসন্ধানের জন্য দয়া করে সোসাইটি 6 সাইটে যান যেখানে আপনি ক্রয়ের জন্য দেওয়া পুরো সংগ্রহটি আবিষ্কার করতে পারেন। মনে রাখবেন, তারা আজকাল ছাড়ের হার সরবরাহ করে, বিশ্ব শিপিং জুড়ে সম্পূর্ণ বিনামূল্যে।

আপনি যদি মাদুর মিলারের চিত্রগুলির বাণিজ্যিকীকরণের বিষয়ে এতটা ভাবছেন না তবে আপনি এখানে তাঁর পুরো “অনুষ্ঠান” পোর্টফোলিও আবিষ্কার করতে পারেন। আমি আপনাকে তাঁর কয়েকটি কাজ দেখানোর পাশাপাশি নীচের মন্তব্য বাক্সে আপনার ভিউপয়েন্টটি বলুন।

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *