এক বিলিয়নেয়ার অংশীদার – নাতাশা পুনাওয়ালা ওয়ারড্রোব

অন্তর্দৃষ্টি নাতাশা পুনাওয়ালা, একজন বিলিয়নেয়ার স্ত্রী, একজন সোসাইটি, লন্ডন স্কুল অফ ইকোনমিক্সের অর্থনীতির স্নাতক, একজন খাদ্য এবং একটি ‘হৃদয় সহজ’। পুনাওয়ালাসের এই পুত্রবধূ, ভদ্রমহিলার আরও একটি টুপি রয়েছে যা তিনি একটি ফ্যাশনিস্টার, সত্যিকারের ডিভা ডোন করেন। উদার হৃদয় দিয়ে, নাতাশা পুনাওয়ালা যেভাবেই সম্ভব সমাজকে ফিরিয়ে দিতে এবং ডিজাইনারের টুকরোগুলির একটি আলমারি রাখার বিষয়ে বিশ্বাস করে। একটি মেয়ে কখনও খুব বেশি পোশাক, জুতা এবং এই ক্ষেত্রে খুব বেশি টুপি থাকতে পারে না।
আমরা তার ফ্যাশন মুহুর্তগুলি, তার গ্লিটজ এবং ভার্ভের মুহুর্তগুলি থেকে এক চেহারা চুরি করি।
উত্স: হাই হিল গোপনীয়তাশা পুনাওয়ালা: লেবেলসনাটশা পুুনাওয়ালায় পূর্ণ একটি পায়খানা ডিজাইনার রানির নিখুঁত উদাহরণ; তিনি তার লেবেলের মালিক এবং তিনি যে টুকরোগুলি পরেন তার প্রতি সম্পূর্ণ ন্যায়বিচার করেন। লাউউউইটিনস, প্যাকো রাবনে, ডায়ার, গিভঞ্চি মনিশ মালহোত্রা এবং সাব্যসাচির কাছে, তিনি সেগুলি সমস্ত পরেন। প্রতিবার যখন তিনি উপস্থিত হন, পাপারাজ্জি তার ফ্যাশন ভাগে একটি কিশোরী বিট খুঁজে পেতে প্রস্তুত এবং প্রতিবার হতাশ হয়েছিলেন। তিনি সেগুলি সমস্ত দ্বিতীয় ত্বকের মতো পরেন এবং তাই আমরা বিশ্বাস করব।

1. কোকিলাবেন আম্বানির 80 তম জন্মদিনের বাশে একটি উত্কৃষ্ট একরঙা ফুলের গাউনটিতে নাতাশা পুনাওয়ালা
সূত্র: Indiames.com2। নাতাশা পুুনাওয়ালা একটি রৌপ্য নির্মিত প্যাকো রাবনে পোশাকটিতে মনিশ অরোরা দ্বারা বসন্ত 2012 এর জন্য ডিজাইন করা, তিনি লাকমে ফ্যাশন উইক এস/আর 2013 এ তার ঝলমলে স্ব দেখেছিলেন।
সূত্র: PINCVILA.COM3। মেরি ক্যাটরান্টজুর পতন 2012 সালে নাতাশা পুুনাওয়ালা গ্রে গুজ স্টাইল ডু জুর পার্টিতে, নাতাশা গাউনটি একটি পোশাকের মধ্যে পরিবর্তিত হয়েছে এবং এটি কালো লাউউউইটিনস এবং নিখুঁত চুল এবং চকচকে পাউট.এক্সের সাথে জুড়ি দিয়েছে

সূত্র: Pinterest.com4। নাতাশা পুুনাওয়ালা তার প্রিয় ভারতীয় ডিজাইনারদের পুরো পথে বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি অনুষ্ঠানের জন্য ভারতীয়কে স্পোর্ট করেছিলেন। প্রথম আনারকলি লেহেঙ্গা কাম গাউনটি একজন সেলিব্রিটির সংগীত ফাংশনের জন্য মনীশ মালহোত্রা। সাব্যসাচি মুখরাজির দ্বিতীয় নির্ভীক লেহেঙ্গা কারিনা বিবাহের অনুষ্ঠানের জন্য তার দ্বারা পরিধান করেছিলেন। তৃতীয়টি হ’ল ডিজাইনার বরুণ বাহল যে তিনি সোয়েডস ফাউন্ডেশন ইভেন্টের জন্য পরেছিলেন। তিনি স্পষ্টতই জানেন যে কীভাবে অনুষ্ঠানগুলি, উত্কৃষ্ট এবং কল্পিতভাবে পোশাক পরতে হয়।

[এসসি: মিডিয়াড]
৫. নাতাশা পুুনাওয়ালা এএম দূরের গালার জন্য, ডায়ার তার বাছাই ছিল। পরিষ্কার নেকলাইন, তার হীরা, তার চুল এবং তার ভাল অর্ধেক পাশে, তিনি অবশ্যই “বিলিয়ন টাকা” এর মতো দেখতে লাগলেন।

সূত্র: Pinterest.com6। ডার্বি লাভ – প্রতিবারই, নাতাশা পুনাওয়ালা নিশ্চিত করে যে স্টাইল এবং ফ্যাশনের মিলের সাথে তার একটি লক্ষণীয়ভাবে দুর্দান্ত মাথা পরিধান রয়েছে। ম্যাকডোয়েল স্বাক্ষর প্রিমিয়ার ইন্ডিয়ান ডার্বি 2014 এর জন্য, তিনি রোল্যান্ড মরেটের একটি লাল স্লিভলেস জাম্পসুট পরেছিলেন, তার অসাধারণ স্ব দেখেন। তার ডার্বি চেহারাটি তার সঠিক আনুষাঙ্গিকগুলি ছাড়াই অসম্পূর্ণ, এক্ষেত্রে তার ব্যাগ এবং তার সানগ্লাস। মুম্বাইয়ের হ্যালো ক্লাসিক ডার্বি রেসে নাতাশা পুুনাওয়ালা তার বিস্তৃত এবং অত্যাশ্চর্য চুলের সাথে যেতে ডায়ার এবং প্ল্যাটফর্ম পাম্প পরার সিদ্ধান্ত নিয়েছে।
উত্স: ভোগ.ইনসোর্স: Pinterest.com7। গোল্ডেন গার্ল – পল্লবী জয়কিশানের ফ্যাশন জগতের অংশ হওয়ার 42 বছর উদযাপন করার একটি পার্টিতে, নাতাশা পুুনাওয়ালা একটি চকচকে সোনার গিভঞ্চি পোশাক পরেছিলেন এবং মার্জিতভাবে কালো পাম্প এবং গিভঞ্চি ক্লাচকে প্রশংসা করে তার পোশাকে জুটি বেঁধেছিলেন।

১১. বিক্রম ফাদনিকের 25 তম বার্ষিকী ফ্যাশন শোতে নাতাশা পুনাওয়ালা একটি কালো শাড়ি পরেছিলেন। তিনি একটি আলেকজান্ডার ম্যাককুইন ক্লাচ বহন করেছিলেন এবং হীরার কানের দুল পরেছিলেন। নাতাশা পুুনাওয়ালা শাড়ি চিত্রটি চোখের একটি ট্রিট।
সূত্র: ভোগ.ইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *