2020 সালে

উপভোগ করার জন্য সাহসী মহিলাদের ডান্সওয়্যার ট্রেন্ডস 2020 সালে উপভোগ করার জন্য সাহসী মহিলাদের ডান্সওয়্যার ট্রেন্ডস
17/03/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
আপনি কি সুস্থ থাকতে এবং একটি টোনড বডি পেতে নৃত্যকে ওয়ার্কআউট হিসাবে বেছে নিয়েছেন? তারপরে আপনার পায়ে গানে সরানোর সময় ট্রেন্ডি দেখতে সীমাহীন পছন্দগুলি দিয়ে আপনি নষ্ট হয়ে যাবেন! হ্যাঁ, ডান্সওয়্যার মার্কেট কার্যকরী বৈশিষ্ট্যগুলিতে আপস না করে ধীরে ধীরে অনেক বেশি মার্জিত হয়ে উঠছে। চেষ্টা করা এবং সত্য নৃত্যের পোশাক শৈলীগুলি দুর্দান্ত মহিলা যারা দুর্দান্ত দেখাচ্ছে এবং ভাল পুরো নাচ অনুভব করার মূল্য বোঝে তাদের মালিকানাধীন হওয়া দরকার!

নাচের পুরো ধারণাটি দুটি কারণ থেকে আসে: প্রথমত, আপনি একজন পেশাদার হিসাবে আপনি নাচেন এবং প্রতিযোগিতা এবং প্রোগ্রামগুলিতে অংশ নিতে ভালোবাসেন এবং দ্বিতীয়ত ফিট এবং স্বাস্থ্যকর থাকার একমাত্র উদ্দেশ্যে কিছু নাচ। তবে উভয় বিভাগের জন্য, একজন শীর্ষস্থানীয় ডান্সওয়্যার প্রস্তুতকারক বিশ্বব্যাপী ফ্যাশন ট্রেন্ডগুলির সাথে সুরে সাজসজ্জা প্রকাশ করবেন। আসুন 2020 এর জন্য ট্রেন্ডিং নৃত্যের পোশাক শৈলীগুলি দেখুন।

খোলা সামনের স্কার্ট
দীর্ঘ এবং প্রবাহিত ওপেন ফ্রন্ট ডান্স স্কার্টগুলি ক্রেজে খুব বেশি এবং নাচের আফিকোনাডোদের মধ্যে প্রচুর আলোড়ন তৈরি করে। বেশিরভাগ সিন্থেটিক বা জাল থেকে তৈরি উপকরণ থেকে তৈরি, এই স্কার্টগুলি মেয়েদের সূক্ষ্মতা এবং বিশদ সহ তাদের পরিশীলিত নৃত্যের আন্দোলনগুলিকে আন্ডারস্কোর করতে সহায়তা করে। সামনের উন্মুক্ত স্টাইলটি স্ট্যান্ডার্ড লং ডান্স স্কার্টগুলিতে যুক্ত একটি আধুনিক ফ্লেয়ার। এই স্কার্টগুলি চলাচল এবং ফ্যাশনে প্রচুর নমনীয়তা সরবরাহ করে এবং আপনি তাদের সাথে একটি ফসল শীর্ষ এবং সংক্ষিপ্ত পরিধান করতে পারেন বা তাদের চিতাবাঘের সাথে প্রতিস্থাপন করতে পারেন।
অফবিট বোল্ড চিতাবাঘ খুঁজছেন
প্রচুর জনপ্রিয় নৃত্য পোশাকের আইটেমটি একটি চিতাবাঘ হতে হবে এবং আপনি এই চিতাবাঘগুলির পর্যাপ্ত পরিমাণে পেতে পারেন না যা কমনীয়তার সাথে শরীরের চলাচলের এক বিরামহীন স্বাধীনতাকে ধার দেয়। আপনি বেসিক ব্ল্যাক নির্বাচন করতে পারেন বা পেস্টেল, বেইজ, বোল্ড নিওন এবং আরও অনেক কিছুর মতো অন্যান্য অফবিট বিকল্পগুলিও সন্ধান করতে পারেন। অন্যরকম দেখতে, রেসারব্যাক স্টাইল, জিপ ফ্রন্টস, হাল্টার স্টাইল এবং আরও অনেক কিছু সহ চিতাবাঘগুলি বিবেচনা করুন। এছাড়াও, জরি এবং দীর্ঘ হাতা চিতাবাঘগুলি ফ্যাশনে খুব বেশি।

জাল ইনসেটস
উপাদান হিসাবে জাল সর্বোত্তম কভারেজ ব্যবহার করে এবং উপাদানের নিখুঁততার মাধ্যমে প্রান্ত যুক্ত করে। আপনি আপনার চিতাবাঘে জাল ওভারলে পরতে পারেন, এবং আপনার প্রিয় নাচের শীর্ষে আরও অনেক কিছু পেপনেসের জন্য একটি জাল কভার-আপ যুক্ত করতে পারেন। জাল ইনসেটগুলি আপনাকে একরঙা চেহারা ভাঙতে এবং আপনার পোশাকে ভিজ্যুয়াল আগ্রহ যুক্ত করতে দেয়।

অ্যালানিক গ্লোবাল · বোল্ড উইমেনস ডান্সওয়্যার ট্রেন্ডস 2020 সালে উপভোগ করার জন্য
কোল্ড ক্যারি লিওটার্ডস
এটি যখন নাচের জন্য আপনার চিতাবাঘের সাথে পরীক্ষা -নিরীক্ষার সাথে সম্পর্কিত হয়, আপনাকে অবশ্যই কোল্ড ক্যারিগুলি বেছে নিতে হবে। মক ক্লাসিক চিতাবাঘকে কোল্ড ক্যারি স্টাইলের সাথে মোড মেকওভার দেওয়া দরকার। এই স্টাইলটি সবার জন্য ভাল দেখাচ্ছে।
উচ্চ কোমর নাচের সংক্ষিপ্তসার
স্ট্যান্ডার্ড ডান্স শর্টস থেকে আলাদা, উচ্চ কোমর নৃত্যের সংক্ষিপ্তসারগুলি অনেক বেশি আরামদায়ক। এগুলি সহজেই আপনার অসম্পূর্ণতাগুলি আড়াল করে এবং এটি রেসারব্যাক ওয়ান বা সিকুইনড ক্যামো শীর্ষে থাকা বিভিন্ন ধরণের শীর্ষের সাথে জুড়ি দেওয়া যায়। আপনাকে অবশ্যই একটি শীর্ষস্থানীয় ফিটনেস পোশাক প্রস্তুতকারকের দ্বারা তৈরি একটি উজ্জ্বল বিকল্পের সন্ধান করতে হবে।

ট্যাগ:
নাচের পোশাক
নৃত্য পোশাক প্রস্তুতকারক
ডান্সওয়্যার প্রস্তুতকারক
ফিটনেস পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *