খোলা ছিদ্রগুলির জন্য সেরা মেকআপ

আপনার মুখে যথেষ্ট ছিদ্রগুলি একটি ঘৃণা। তারা কুৎসিত দেখায় এবং তারা নিশ্চিত যে আপনার ত্বক বার্ধক্যের লক্ষণ দেখাচ্ছে শট চিহ্ন। কেউ সত্যিই খোলা ছিদ্র পছন্দ করে না এবং এক পর্যায়ে বা অন্য সময়ে তাদের জীবনে, মহিলারা খোলা ছিদ্রগুলির সমস্যার মুখোমুখি হবেন। তবে প্রত্যেকেই জানেন যে খোলা ছিদ্রগুলি যথাযথ স্কিনকেয়ার শাসন ব্যবস্থা থেকে মুক্তি পাওয়া শক্ত এবং আপনি তাদের আকারগুলিও সঙ্কুচিত করতে সক্ষম হবেন না। যাই হোক না কেন, আপনার ছিদ্রগুলির আকার হ্রাস করার চেষ্টা করা সময় লাগবে এবং আপনার যদি আজ রাতে পার্টি হয় তবে কী হবে? আপনি কীভাবে এই বড় গর্তগুলি আড়াল করবেন!? ওয়েল, এখানেই আমাদের সংক্ষিপ্ত নিবন্ধটি আপনার উদ্ধার সম্পর্কিত। আমরা খোলা ছিদ্রগুলির জন্য কয়েকটি সেরা মেকআপকে একত্রিত করেছি। এই ছিদ্রগুলি লুকিয়ে রাখার পরামর্শ এবং কৌশলগুলি জানতে পড়ুন।
[আরও পড়ুন: কীভাবে মুখে ছিদ্র থেকে মুক্তি পাবেন]

সূত্র: xovain.compore ফিলার মেকআপ
এখন এটি এমন কিছু যা আপনি আগে শুনতেন না। ছিদ্র ফিলার মেকআপ- আপনি উচ্চস্বরে অবাক হন। ঠিক আছে, আসলে এটি বেশ জীবন ত্রাণকর্তা এবং যদি আপনি কিছুটা পুরানো হয়ে উঠছেন এবং আপনি মনে করেন যে আপনার ত্বক বয়সের ক্ষয়ক্ষতিগুলি ছেড়ে দিচ্ছে (যথেষ্ট ছিদ্রগুলি পড়ুন) তবে আপনার অবশ্যই ছিদ্র মিনিমাইজার মেকআপে স্টক আপ করা উচিত। এই ছোট্ট টিউবগুলি যা করে তা হ’ল তারা আপনার ত্বকের উপরে ক্রিমের একটি ফিল্ম তৈরি করবে এবং ছিদ্রগুলির আকার পাশাপাশি উপস্থিতি হ্রাস করবে।
আপনার ছিদ্র হ্রাস করার জন্য এখন বিভিন্ন ধরণের মেকআপ উপলব্ধ। আমরা খোলা ছিদ্রগুলির জন্য সেরা মেকআপটি বেছে নিয়েছি যা কেবল সহজেই পাওয়া যায় না তবে প্রত্যেকের বাজেটেরও উপযুক্ত হতে পারে!
উত্স: Ellesyes.nette আপনার ছিদ্রগুলি আড়াল করার জন্য দুটি প্রধান বিভাগ মেকআপ উপলব্ধ। প্রথমটি হ’ল ছিদ্র কনসিলার এবং দ্বিতীয়টি হ’ল ছিদ্রযুক্ত ভিত্তি। অন্যান্য পণ্যগুলিও পাওয়া যায় তবে এই দুটি বিশেষভাবে বড় ছিদ্রগুলির যত্ন নেওয়ার জন্য তৈরি করা হয়েছে। বলা বাহুল্য, আপনি যদি আপনার ছিদ্রের আকার হ্রাস করতে মেকআপ ব্যবহার করতে খুব আগ্রহী হন তবে আমরা ছিদ্রগুলিতে মনোনিবেশ করার জন্য বিশেষভাবে বিকশিত হওয়া কনসিলার এবং ফাউন্ডেশনে বিনিয়োগের পরামর্শ দেব।

ছিদ্র গোপন
ছিদ্রযুক্ত কনসিলারগুলি হয় আপনার ত্বকের সুরের সাথে মেলে স্বচ্ছ বা বিভিন্ন শেডগুলিতে উপলব্ধ। এগুলি সাধারণত আপনার ত্বকের গহ্বরগুলি এটি মসৃণ এবং ছিদ্রমুক্ত দেখায় cover েকে দেয়। তবে এটি লক্ষ করা অপরিহার্য যে আপনার ছিদ্রগুলি কনসিলারের সাথে আটকে রাখা কেবল আপাতত একটি ভাল ধারণা, তবে যখন এটি একটি পরিষ্কার এবং দাগমুক্ত ত্বক থাকার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে, নিশ্চিত হয়ে নিন যে আপনি দিনের শেষে কনসিলারটি সরিয়ে ফেলেছেন।
বাজারে এখন উপলভ্য দুটি সেরা ছিদ্র কনসিলারগুলি একবার দেখুন:

লরেনিম ইনভিসি ছিদ্র কনসিলার:
এটি একটি পাত্র এবং আলগা খনিজ আকারে আসে। এগুলি দুটি প্রধান শেড-হালকা এবং মাঝারি থেকে অন্ধকারে পাওয়া যায়। পাত্রটি একটি কনসিলার ব্রাশ সহ আসে এবং আপনি ছিদ্রমুক্ত এবং ম্যাট চেহারার জন্য আপনার মুখের উপরে সেই গুঁড়ো ধুলাবালি করবেন বলে আশা করা হচ্ছে।

উত্স: অ্যামাজন ডটকম এটি প্রথম ছায়া:
উত্স: এভিটামিনস ডটকম এবং দ্বিতীয়টি:

Nars সারাদিন আলোকিত ওজনহীন ভিত্তি:
এটি যে কভারেজ দেয় তা মাঝারি, তবে ফাউন্ডেশনের সোনার এবং সবুজ রঙ্গকগুলি কীভাবে ত্বকের উপরে আলো পড়ে এবং ত্বককে সত্যই আলোকিত দেখায় তা হেরফের করে। একটি উজ্জ্বল এবং আরও অনেক বেশি ত্বক এই ফাউন্ডেশনের ফলাফল।
সূত্র: ব্লগস্পট ডটকম [এসসি: মিডিয়াড]
ছিদ্র পরিশোধন পরিষেবা তাত্ক্ষণিক নিখুঁত মেকআপ:
আরেকটি আশ্চর্যজনক ছিদ্র রিফিনান্সিং ফাউন্ডেশন, এই ভিত্তিটি কেবল ছিদ্রগুলির আকার হ্রাস করে না তবে এটি ত্বককে খুব নির্দোষ চেহারা দেয়। প্লাস এটি খুব হালকা ওজন!
উত্স: macysassets.com/so এগুলি সেরা বাছাই। আপনি যদি সেগুলির কোনও ব্যবহার করেন তবে মন্তব্যগুলিতে আমাদের জানান!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *