যখন আপনার ক্লায়েন্ট আপনাকে আঘাত করে: কর্মক্ষেত্রে অযাচিত যৌন অগ্রগতির সাথে কীভাবে ডিল করবেন

আপনার ক্লায়েন্ট যখন আপনাকে আঘাত করবে তখন আপনার কীভাবে এটি মোকাবেলা করা উচিত? আমরা রিডার কে এর কাছ থেকে একটি জরুরি ইমেল পেয়েছি, যিনি কোনও সম্ভাব্য গ্রাহক এবং কর্মক্ষেত্রে তার অযাচিত যৌন অগ্রগতি নিয়ে কিছুটা অস্বস্তি বোধ করছেন – ক্লায়েন্ট তাকে জিজ্ঞাসা করলেন!

আমি একটি [শারীরিক পণ্য যা বিল্ডিংগুলিতে সংযুক্ত থাকে*] বিক্রয় মহিলা। কোনও সম্ভাব্য ক্লায়েন্টের সাথে অন্তর্বর্তী কথোপকথনের সময় আমি উল্লেখ করেছি যে আমি একজন নৃত্যশিল্পী, তিনি উল্লেখ করেছিলেন যে তিনি নৃত্যের ক্লাস নেবেন। তিনি জিজ্ঞাসা করেছিলেন যে আমার “মধু” আমাকে নাচতে লাগে এবং আমি বলেছিলাম (অন্ধকারে আমার সবেমাত্র হ্যাঁ বলা উচিত ছিল) তবে আমি কেবল বলেছিলাম “আমাদের রুটিনগুলি ভাল মেলে না।”
পরে আমরা পাঠ্যের মাধ্যমে প্রকল্পটি নিয়ে কথা বলছিলাম এবং তিনি এলোমেলোভাবে বলেছিলেন “আমাদের নাচতে যাওয়া উচিত!” আমি বলেছিলাম (সম্ভবত সেরা প্রতিক্রিয়া নয়) “অবশ্যই – সম্ভবত আমরা এই প্রকল্পগুলি বের করার পরে” যার জবাব তিনি জবাব দিয়েছিলেন, “আপনি দেখতে পেলেন যে আপনি প্রথম নৃত্যশিল্পীর পক্ষে কতটা ভাল।”
পৃথিবীতে আমি কী বলব? আমি প্রকল্পটি হারাতে চাই না (তিনি 3 টি সম্পত্তি যা তিনি চান [শারীরিক পণ্য যা বিল্ডিংগুলিতে সংযুক্ত করে] চালু আছে), তবে অবশ্যই, আমিও সুখে নিযুক্ত রয়েছি, এবং অপরিচিতদের সাথে নাচতে আগ্রহী নই … অন্যান্য সমস্ত কথোপকথন তাকে উপযুক্ত হয়েছে।
আমি দেখেছি এই লাইনগুলি বরাবর আরও একটি পোস্ট ছিল তবে প্রসঙ্গটি কিছুটা আলাদা এবং আমি ঘোড়ার মুখ থেকে কিছু দিকনির্দেশনা পছন্দ করি। সাহায্য!

EEESH। আমরা এর আগে যৌনতাবাদী ক্লায়েন্ট সম্পর্কে কথা বলেছি (একজন ক্লায়েন্ট ওপি’র সৌন্দর্যে এক মধ্যাহ্নভোজনে পাঁচবার মন্তব্য করেছিলেন), পাশাপাশি আক্রমণাত্মক ক্লায়েন্টে (যারা তার আইনজীবীর পার্সের দাম সম্পর্কে উচ্চস্বরে মন্তব্য করেছিলেন), তবে আমরা কথা বলিনি আগে একটি তারিখের জন্য সরাসরি অনুরোধ, এবং পাঠকরা কী বলে তা শুনতে আমি আগ্রহী। কিছু চিন্তা:
বিনয়ের সাথে, তবে দৃ firm ়তার সাথে, তাকে বলুন যে আপনি আগ্রহী নন। আপনি এটি বলতে পারেন তবে আপনি এটি করতে পারেন: “নাচের বাইরে যাওয়ার সময় নেই কারণ আমি আমার বিয়ের পরিকল্পনায় ব্যস্ত!” কাজ করবে, তবে “আমি দুঃখিত তবে আমি ক্লায়েন্টদের তারিখ করি না!” শক্তিশালী। নোট করুন যে আপনি এটি যে দুর্বল করেছেন – আপনি সেই রাতে ব্যস্ত; আপনি এই মুহুর্তে নিযুক্ত রয়েছেন – এতে যত কম শক্তি থাকবে এবং আপনার কেবল আবার কথা বলতে হবে।
এটি কঠোরভাবে পেশাদার রাখুন। তাকে মিশ্র বার্তা দেবেন না – এবং আপনি যেভাবে ব্যয় করেন তার সাথে একা কত সময় ব্যয় করেন তার দিক দিয়ে আপনার অন্ত্রের সাথে যান। যদি আপনার ক্রাইপোমিটার চার্টগুলি বন্ধ থাকে তবে সেই অনুভূতিটি শুনুন।
কিছু সংস্থা থাকার উপযুক্ত নয়। নিজেকে কুঁড়ি সম্পর্কে তার আগ্রহের নিপ করার জন্য সর্বোচ্চ দুটি চেষ্টা করুন। এটি একবার বিনীতভাবে বলুন; যদি তাকে দ্বিতীয়বার শুনতে হয় তবে এটিকে কম বিনয়ের সাথে বলুন। আপনি যদি এখনও অস্বস্তি বোধ করেন তবে স্থানান্তরিত হন। এই লোকটি আপনাকে তার মূল্য থেকে অনেক বেশি উদ্বেগ দিচ্ছে।

মহিলারা, আপনার ক্লায়েন্ট যখন আপনাকে আঘাত করে তখন কী করবেন সে সম্পর্কে আপনার কী ধারণা? আপনি কোনও ক্লায়েন্ট কর্তৃক জিজ্ঞাসা করার বিষয়ে কীভাবে প্রতিক্রিয়া জানাবেন এবং আপনার মনে হয় পাঠক কে এই পরিস্থিতিতে কী বলা উচিত? সাধারণভাবে, আপনি কর্মক্ষেত্রে অযাচিত যৌন অগ্রগতির প্রতি কীভাবে প্রতিক্রিয়া জানান?
* আমি সাধারণত পাঠকের ইমেলগুলি পুনরায় তৈরি করি না, তবে এটি খুব বিশেষ বলে মনে হয়েছিল তাই আমি ভেবেছিলাম এটি নিশ্চিত হয়ে গেছে।
পিএসএসটি: মহিলাদের জন্য কিছু অবশ্যই কোম্পানির বই পড়তে হবে: এক / দুই / তিন / চার / পাঁচ…

এই পোস্টটি অনুমোদিত লিঙ্কগুলি নিয়ে গঠিত এবং কর্পোরেট® এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!

চিত্রযুক্ত: বাহ, আমার কোনও ধারণা ছিল না যে 1948 সাল থেকে টোকিও নাইট ক্লাবগুলিতে নাচের অনুমতি দেওয়া হয়নি – আমি একটি গুগল অনুসন্ধান করেছিলাম ভেবে আমি সাম্প্রতিক অলিম্পিকের সময় কিছু মজার চিত্র দেখেছি এবং এই সমস্ত ইঙ্গিত নিয়ে এসেছি যা রয়েছে আসলে ক্লাবের বাইরে পোস্ট করা হয়েছে। ইয়াওজা দেখে মনে হচ্ছে এটি বদলে যাচ্ছে …
সোশ্যাল মিডিয়া পিকচার ক্রেডিট: ফোটোলিয়া /হাইওয়েস্টারজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *