বিশেষ অনুষ্ঠানের জন্য স্কিনি জিন্স কীভাবে স্টাইল করবেন

বিশেষ অনুষ্ঠানের জন্য কীভাবে চর্মসার জিন্স স্টাইল করবেন
01/06/2021, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন

রাখা বা না রাখা? এটি প্রায়শই সমস্যা হয় যখন এটি নির্দিষ্ট পোশাকের সাথে সম্পর্কিত। যাইহোক, চর্মসার জিন্সের ক্ষেত্রে, প্রতিক্রিয়াটি প্রায় সর্বদা একটি দুর্দান্ত হ্যাঁ। এই বোতলগুলি কী এত অসাধারণ করে তোলে তা কেবল সত্য যে তারা দেখতে ভাল লাগে না। এগুলি এখনও খুব চাটুকার, নমনীয় এবং চটকদার – তবে তারা একই সাথে ক্লাসিক অঞ্চলগুলিতে করুণভাবে অতিক্রম করে চলেছে।
বাচ্চাদের পার্টি
খ্যাতিমান পোশাক প্রযোজকদের জিন্স এমন এক দিনের জন্য আদর্শ যেখানে আপনি যে সংস্থার সাথে রয়েছেন তাতে আপনি উন্মুক্ত করতে এবং আনন্দ নিতে চান। একটি দুর্দান্ত টিউনিক বা এমনকি একটি হুডি রাখুন – প্রশ্নে পার্টির ধরণের জন্য ফ্যাশনের একটি উপযুক্ত ধারণা তৈরি করতে আপনার যা কিছু পরতে হবে। উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও ডিনারে থাকেন তবে আপনি আপনার সহকর্মী এবং পিতাদের সাথে বসে খাবার ভাগ করে নিতে সক্ষম হবেন। এবং যেহেতু আপনি ধুয়ে নেওয়ার জন্য দায়বদ্ধ নন, আপনাকে এই জগাখিচুড়ি সম্পর্কে এতটা উদ্বিগ্ন হতে হবে না।
ফুটবল ম্যাচ
পতন histor তিহাসিকভাবে তাজা আবহাওয়ার সাথে সংযুক্ত, ধীরে ধীরে অন্ধকারযুক্ত আকাশ এবং কুমড়ো সবকিছু। এটি বছরের একটি কমনীয় সময় এবং এটি আপনার পুরানো ফ্ল্যানেল শার্টগুলি খনন করার জন্য এখনও একটি ভাল কারণ। বাড়িতে লাউং করার সময়, আপনি আপনার আরামদায়ক শীর্ষের সাথে একজোড়া জোগার বা যোগ প্যান্টের সাথে মিলিয়ে অত্যন্ত জীবিত চেহারাটি দ্রুত অর্জন করতে পারেন, তবে ফ্ল্যানেলও একটি ফুটবল খেলায় পরতে মজাদার।
শহরে একটি রাত
আপনি আপনার প্রিয় জার্সি পোশাক বা স্কার্ট এবং একটি তারিখ রাতের জন্য একটি সুন্দর ব্লাউজে পৌঁছাতে পারেন। যাইহোক, আপনি অনায়াসে এক জোড়া চর্মসার জিন্সে একসাথে রাখা প্রায় দেখতে এবং অনুভব করতে পারেন। বোতলগুলি পুরো চেহারাটির ভিত্তি হিসাবে বিবেচনা করুন। আপনার পছন্দের আধিক্য রয়েছে, আপনি কোনও স্পোর্টিয়ার চেহারা চান বা আরও কিছু আনুষ্ঠানিক কিছু চেষ্টা করতে চান।
অনানুষ্ঠানিক গেট-টোগার্স
বন্ধু বা পরিবারের সাথে যোগাযোগ করার জন্য জিন্স পরা মোটামুটি সাধারণ ঘটনা বলে মনে হয়। তবে যদি আপনি আরও কিছুটা পোশাক পরেন এমন অভিপ্রায় নিয়ে যদি এটি আরও অনেক বেশি নৈমিত্তিক ইভেন্ট হয় তবে কী হবে? আপনার চর্মসার জিন্সকে আপনাকে নেতৃত্ব দেওয়ার অনুমতি দিন যদি আপনার কাছে এমন কোনও দৃষ্টি থাকে যা টি-শার্ট এবং স্নিকার্স অন্তর্ভুক্ত না করে। উদাহরণস্বরূপ, একটি চটকদার এবং পোষাকযুক্ত টিউনিকের সাথে জিন্সকে জুড়ি দেওয়া, মেয়েদের সাথে মধ্যাহ্নভোজনের জন্য আরও অনেক কিছু একসাথে রাখার সবচেয়ে ভাল উপায়।
ব্যবসায়ের মালিকরা যদি আপনি আমাদের পাইকারি মহিলাদের পোশাক কেনার কথা ভাবছেন তবে আজ একটি নির্ভরযোগ্য নির্মাতার সাথে যোগাযোগ করুন।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
অভিমুখ:

ট্যাগ:
সেরা পাইকারি পোশাক
পোশাক নির্মাতারা
মার্কিন যুক্তরাষ্ট্রে পোশাক প্রযোজক
পাইকারি পোশাক
পাইকারি পোশাক প্রস্তুতকারক
পাইকারি পোশাক সরবরাহকারী
পাইকারি পোশাক বিক্রেতারা
পাইকারি মহিলাদের পোশাক
পাইকারি মহিলা পোশাক প্রস্তুতকারক
মহিলা পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *