বলিউড ফিল্মগুলি যা আমাদের বড় ফ্যাশন লক্ষ্য সরবরাহ করে!

বলিউডের ছায়াছবিগুলি জায়গা করে চলেছে। সেই দিনগুলি হয়ে গেল যখন গোবিন্দ প্যান্টগুলি অ্যাপলম্বের সাথে ব্যবহৃত হত। এই সংক্ষিপ্ত নিবন্ধটির জন্য আমরা যে কয়েকটি চলচ্চিত্র বেছে নিয়েছি সেগুলি আমাদের কিছু বড় ফ্যাশন লক্ষ্য সরবরাহ করেছিল-তারা আমাদের উচ্চ-ফ্যাশন ব্র্যান্ডের সাথে পরিচয় করিয়ে দেয়, আমাদের পাগল পোশাক পরতে প্রভাবিত করেছিল পাশাপাশি আমাদের স্বীকৃতি দিয়েছে যে বলিউডের ছায়াছবিগুলি খারাপ নয়, পাশাপাশি কিছু ক্ষেত্রে তাদের ফ্যাশন ইন্দ্রিয় রয়েছে! আমাদের প্রজন্মের বেশ কয়েকটি স্টাইলিশ বলিউড ফিল্মগুলি পরিদর্শন করুন:
[এছাড়াও পড়ুন: ফ্যাশনিস্টদের জন্য 4 অবশ্যই সিনেমা দেখার জন্য]

আয়েশা: বলিউডের জেন অস্টেন
তারা জানিয়েছিল যে ফিল্মটি জেন অস্টেনের ‘এমা’ পাশাপাশি অদ্ভুত মহিলারা পাশাপাশি বোনরা সত্যই আমাদের মনে করে যে আমরা জেন অস্টেন বইতে রয়েছি। তবে এই ফিল্মটিকে যা অবিশ্বাস্যভাবে আড়ম্বরপূর্ণ করে তোলে তা হ’ল সত্য যে এটিই প্রথমবারের মতো ভারতীয় সিনেমাওরদের চ্যানেল, সালভাতোর ফেরাগামোর পাশাপাশি পছন্দ মতো উচ্চ-ব্র্যান্ডের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল। ফ্যাশনিস্টদের মধ্যে অনেকে ইতিমধ্যে সোনম কাপুরের আড়ম্বরপূর্ণ বিকল্পগুলির পাশাপাশি এই চলচ্চিত্রটি তাকে বলিউডের অনেক ফ্যাশনেবল হিসাবে লাইমলাইটে পরিণত করেছে।
যদিও ফিল্মটি প্রতিটি বিট অ-সুবিধাবঞ্চিত ছিল, তবুও এই ছবিতে মহিলারা যে ট্রেন্ডি ওয়ারড্রোব করেছেন তা এটিকে বহনযোগ্য করে তুলেছে! দুঃখিত সোনম, আমরা আপনার স্টাইল পছন্দ করি, তবে এই ছবিটি একটি বিপর্যয় ছিল!
উত্স: atorrentworld.comfashion: সমস্ত চকচকে পাশাপাশি গ্ল্যামার
নামটি পাশাপাশি ফিল্মটি আমাদের ফ্যাশনের চকচকে জগতে পাশাপাশি র‌্যাম্পে নিয়ে গেছে। পোশাকটি পয়েন্টে ছিল পাশাপাশি গল্পটিও ছিল। সমস্ত চকচকে পাশাপাশি গ্ল্যামের সাথে, আমরা একইভাবে ড্রাগগুলির এক ভয়াবহ জগত, বুজ পাশাপাশি ট্রমাও নেওয়া হয়েছিল। চলচ্চিত্রটি কেবল গল্পের গল্পের পাশাপাশি অভিনেত্রীদের দুর্দান্ত অভিনয় থেকেই খুব কার্যকর ছিল না তবে একইভাবে বেশ কয়েকটি স্টাইলিশ পাশাপাশি ট্রেন্ডি পোশাকের পাশাপাশি পোশাকগুলিও সিনেমায় ব্যবহৃত হয়েছিল। আমরা সমস্ত সৌন্দর্যের পিছনে খাঁটি পৃথিবী দেখতে পেয়েছি পাশাপাশি ফিল্মটিও বেশ কয়েকটি প্রশংসা জিতেছে।

উত্স: ইন্ডিয়াএফএম.কম ডটকস্টানা: চিল ভাইবসের পাশাপাশি সৈকত ফ্যাশনের জন্য
দোস্তানা বরং একটি যুগান্তকারী সিনেমা ছিল, কেবল গল্পের কাহিনীর দিক থেকেই নয় (এটি সমকামিতা সম্পর্কে কথা বলেছিল, পাশাপাশি এটি করার জন্য প্রথম প্রথম বলিউড চলচ্চিত্রগুলির মধ্যে একটি!) একইভাবে যেহেতু ছবিটি মিয়ামিতে পুরোপুরি শ্যুট করা হয়েছিল, সুতরাং তাই তাই সরবরাহ করা হয়েছিল আমাদের এখন পর্যন্ত কয়েকটি বৃহত্তম সৈকত পোশাক! তাজা রঙ, তাজা ভাইবগুলির পাশাপাশি কিছু সত্যই গরম সুপারস্টার। শিল্পা শেঠি থেকে প্রিয়াঙ্কা চোপড়া পর্যন্ত সিজলিং জন-আমরা এই স্টাইলিশ এএফ সাজসজ্জা নিয়ে আসার জন্য আপনার পোশাক ডিজাইনারকে সমস্ত কিছু সরবরাহ করি!
উত্স: সর্বশেষতম এইচডওয়ালপেপারস.আইনস্টুডেন্ট অফ ইয়ার: হাই ইনস্টিটিউশন ফ্যাশন এফটিডব্লিউ!
এবং আপনি বিশ্বাস করেছিলেন যে উচ্চ প্রতিষ্ঠানের বাদ্যযন্ত্রগুলি কেবল সবচেয়ে ভাল পোশাক ব্যবহার করেছে! বছরের প্রশিক্ষণার্থী ছিলেন আলিয়ার প্রথম চলচ্চিত্রের পাশাপাশি আমরা নিশ্চিত যে এই ছবিতে নবাগতরা যা ব্যবহার করেছিলেন তা সমস্তই মনে রাখবেন! ফ্যাশন ইন্ডাস্ট্রি-ম্যানিশ মালহোত্রার পাশাপাশি শিরাজ সিদ্দিকীর বিশাল নামগুলি এখানে পোশাক ডিজাইনার ছিল পাশাপাশি তারা চলচ্চিত্রটিকে একটি চটকদার, সমৃদ্ধ পাশাপাশি অত্যন্ত তরুণ চেহারা পাশাপাশি অনুভূতি দেওয়ার জন্য কোনও পাথর ছাড়েনি। আলিয়া যিনি ধনী, টিন ব্রাটের চরিত্রে অভিনয় করেছেন তারা ম্যানোলো ব্লাহনিক্স, জিমি চুস, প্রদা এবং সেইসাথে এক সময় তাকে বারকিন ব্যাগ আনতে দেখা গিয়েছিল এমন অনেক উচ্চ-প্রান্তের ডিজাইনার ব্র্যান্ডে দেখা গিয়েছিল! (এখন আমরা সকলেই বুঝতে পারি যে বারকিন ব্যাগের জন্য অপেক্ষার সময়টি কী হতে পারে!)

উত্স: rediff.comcocktail: উপজাতি প্রিন্ট পাশাপাশি হিপস্টার ভাইবস
দীপিকা পাডুকোন সাইফের পাশাপাশি ডায়ানা পেন্টির সাথে এই কমনীয় কমেডিতে তার অনেক ট্রেন্ডি স্ব দেখেছিলেন। এই ফিল্মের পোশাক ডিজাইনার ছিলেন অত্যন্ত আড়ম্বরপূর্ণ পাশাপাশি স্টাইলিশ অনাইতা শ্রফের পাশাপাশি তিনি ফিল্মটিকে অত্যন্ত শীতল করার পাশাপাশি ট্রেন্ডি লুক সরবরাহ করেছিলেন। এই ফিল্মের ইউএসপি ছিল ফ্লুরোসেন্ট রঙ, উপজাতি প্রিন্টগুলির পাশাপাশি মূলত চেহারা যা ‘বোহো চিক’ ফ্রেমের সাথে খাপ খায়। দীপিকার অবতার এই মুভিতে পোশাকের পাশাপাশি পোশাকের সাথে কার্যত আদর্শ বলে মনে হয়েছিল। তিনি অত্যন্ত কম মেকআপ ব্যবহার করেছেন তবে অম্রাপালি থেকে প্রচুর পরিমাণে ইলান সহ চুনকি ফ্যাশন গহনা ব্যবহার করেছেন। মিশ্রিত পানীয়টি কোনও প্রশ্ন নয় যে বলিউড তৈরি করেছে এমন সবচেয়ে ট্রেন্ডি চলচ্চিত্রের একটি!
সূত্র: এইচডিওয়ালপেপারস.আইএন আপনি কোনটি সবচেয়ে বেশি পছন্দ করেছেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *