বিগ বস 7 গ্র্যান্ড ফিনাল: গৌহর খান এবং ট্যানিশার স্টাইল স্টেটমেন্ট

পার্টির পপারগুলি আনার এবং আপনার নাচের জুতা রাখার সময় এসেছে! বিগ বস 7 এর ডাই-হার্ড ভক্তরা অবিশ্বাস্য পুরষ্কারের অর্থ কে জিতবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন-ভাল, এটির সবার প্রিয়। গৌহর খান, যিনি কেবল কাজই জিতেননি, সারা দেশ জুড়ে হৃদয়ও চুরি করেছিলেন।

বিগ বস 7-এ গৌহরের বিজয় তার কঠোর পরিশ্রম, আত্মবিশ্বাস, গ্ল্যাম কোটিয়েন্টিয়েন্ট এবং ড্রপ-ডেড সুন্দর চেহারার সংমিশ্রণ। তিনি তার জ্বলন্ত লাল পাট, অত্যাশ্চর্য নিওন এবং দীর্ঘ ট্রেস সহ বিগ বস 7 এর হাউসে সর্বাধিক আড়ম্বরপূর্ণ এবং ট্রেন্ডি প্রতিযোগী ছিলেন।
দর্শনীয় রৌপ্য গাউনটিতে গৌহর
গৌহর খান এবং সাঙ্গরামের মধ্যে যে অংশটি ছিল তার কাছাকাছি ছিল, এটি সত্যিই পেরেক-কামড় এবং উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা ছিল। গাউহারটি সাহসী চেরা সহ একটি ব্যাকলেস, হাল্টার নেক রৌপ্য গাউনটিতে স্কিন্টিলিট করছে। একটি লেইস বডিস এবং ব্যাকলেস স্টাইলিং সহ, পোশাকটি তার চিত্রটি উচ্চারণ করে এবং বক্ররেখাগুলি বের করে এনেছে। তার লম্বা সিল্কেনের সোজা অবতারে তার চুলগুলি দেখতে সুন্দর লাগছিল।

কী স্বতন্ত্র চেহারাটি তৈরি করেছিল তা হ’ল তার চোখগুলি সুখের সাথে ঝাপটায় এবং একটি সুন্দর গোলাপী পাউট যা প্রশস্ত, অত্যাশ্চর্য হাসিতে পরিণত হয়েছিল। তিনি এটিকে স্টানিং পয়েন্টড হিল, একক চুড়ি এবং ঝাড়বাতি কানের দুল দিয়ে স্টাইলে সজ্জিত করেছিলেন। প্রিট গোলাপী ঠোঁট, কোহল রিমড চোখ এবং দীর্ঘ দোররা সহ, তিনি দেখতে পেলেন এবং একটি সুপ্রিম স্টাইলের আইকন দেখছিলেন।

গোলাপী ট্যানিশা: ফিউশন স্টাইল

অন্যদিকে, রানার্স-আপ করা তানিশা মুখার্জি একটি ফিউশন স্টাইলের মেঝে দৈর্ঘ্যের গাউন পরিহিত ছিল। কর্সেট স্টাইলের গোলাপী পোশাকে একটি দীর্ঘ প্রবাহিত কাঠামো এবং একটি সুন্দর প্রচলিত সীমানা সহ লাগানো কালো প্যান্ট প্রকাশ করার জন্য একটি বিস্তৃত স্লিট ছিল। তিনি বিশাল ডাংলার, একটি সামান্য রৌপ্য বিন্দি এবং গোলাপী রাউজ পরেছিলেন যা তার বৈশিষ্ট্যগুলিকে একটি নরম ব্লাশ দিয়েছে। তার চুলগুলি তার কাঁধের উপর ফেলে দেওয়া বেশ কার্লগুলিতে আলগা হয়ে দেওয়া হয়েছিল। যাইহোক, পোশাকের পছন্দটি তিনি রানার আপ হওয়ার বিষয়টি বিবেচনা করে ফাইনালের জন্য আরও ভাল হতে পারে এবং এটি বিনোদনমূলক বিগ বস 7 মরসুমের গ্র্যান্ড ফিনাল ছিল।
[এসসি: মিডিয়াড]

গৌহর এবং কুশাল ট্যান্ডনের কুত্সি, রোমান্টিক মুহুর্তগুলির নিজস্ব অংশ ছিল। আমাদের বলা উচিত যে তারা গৌহরের সহজাত স্টাইল এবং কুশলের ভাল চেহারা সহ বেশ সুন্দর চেহারা দম্পতি তৈরি করে। শোয়ের কিছু মুহুর্ত এখানে রয়েছে যেখানে আমরা কুশল এবং গৌহরকে একসাথে অবিশ্বাস্য এবং গ্ল্যামারাস একসাথে দেখছি:

ঠিক আছে, আমরা তাদের অসাধারণ রসায়ন, দুর্দান্ত স্টাইল এবং ফ্যাশন স্টেটমেন্টের জন্য কুশাল এবং গৌহর জুটি পছন্দ করি। গ্র্যান্ড ফাইনালে, তাদের গৌহরের জয়ের পরে একটি অন্তরঙ্গ আলিঙ্গন এবং সুন্দর মুহুর্তগুলি ভাগ করে নিতে দেখা গেছে!
বিগ বস 7 এর হাউস থেকে আপনার প্রিয় আড়ম্বরপূর্ণ এবং প্রেমময় জোডি কে ছিলেন?
চিত্র উত্স: Pinterest.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *